টেনিস প্লেয়ার  

(Search results - 18)
  • undefined

    Sports11, Sep 2020, 8:40 PM

    পর্ণস্টারের প্রেমে পড়েছিলেন এই মহিলা টেনিস তারকা, তারপর যা হয়েছিল

    একজন ব্যক্তির জীবনের একটি ভুল তার পুরো জীবনকে নষ্ট করতে পারে। অনেক সেলিব্রিটি রয়েছেন যারা ভুল সিদ্ধান্ত নিয়ে তাদের ভাল জীবন নষ্ট করে দেন। আজ আমরা যে তারকা খেলোয়াড়ের কথা বলছি সে টেনিসের উঠতি তারকা ছিলেন। আমেরিকার জেনিফার ক্যাপ্রিয়াতি এমন একজন ব্যক্তি যিনি আজ নাম প্রকাশ না করে জীবন যাপন করেন। জেনিফার আমেরিকার প্রাক্তন টেনিস খেলোয়াড় ছিলেন। কিন্তু একটি ভুল সিদ্ধান্ত তাঁর জীবনকে নষ্ট করে দেয়। জেনিফার তার কেরিয়ারের উচ্চতায় পৌঁছেছিলেন, কিন্তু এমন সিদ্ধান্ত নিয়েছিলেন যা তার কেরিয়ার এবং তার ব্যক্তিগত জীবনকে নষ্ট করে দেয়।

  • undefined

    Sports5, Aug 2020, 1:40 PM

    লকডাউনের কারণে ঘরবন্দি, দীর্ঘদিন বাবা-মাকে না দেখায় দুঃখ প্রকাশ ফেডেরারের

    লকডাউনের কারণে সুইৎজারল্যান্ডে পরিবারের সঙ্গে রয়েছেন রজার ফেডেরার। সেখানে একটি পাহাড়ের উপর নির্জন জায়গায় থাকায় কোনও ভয় নেই তাদের। কিন্তু মা-বাবার সঙ্গে দীর্ঘ তিনমাসেরও বেশি সময় ধরে দেখা হয়নি ফেডেরারের। যার ফলে একটি পত্রিকায় দেওয়া সাক্ষাৎকারে দুঃখও প্রকাশ করেছেন ফেডেক্স।

  • <p>হঠাৎ বিকিনি পড়ে কেনও বিতর্কে জড়ালেন নাওমি ওসাকা<br />
&nbsp;</p>

    Sports28, Jul 2020, 9:03 PM

    হঠাৎ বিকিনি পড়ে কেনও বিতর্কে জড়ালেন নাওমি ওসাকা

    বর্তমানে বিশ্বের সবথেকে দামি মহিলা টেনিস প্লেয়ার তিনি। এত কম বয়সে দুটি গ্র্যান্ড স্ল্যাম জিতে বিশ্বের নজর কেড়েছেন। বর্তমানে বিশ্বের ১০ নম্বর টেনিস তারকা জাপানের নাওমি ওসাকা। বিকিনি পড়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কে জড়ালেন জাপানি টেনিস তারকা।
     

  • ২০১৬ সালে অস্ট্রেলিয়ান ওপেনে ডোপ টেস্টে তাঁর নাম জড়ায়। আসে তাঁর কেরিয়ারের সবচেয়ে খারাপ সময়। ফলে ১৫ মাসের জন্য নির্বাসনে কাটাতে হয় এই সুন্দরী টেনিস তারকা-কে। পরে টেনিসে ফিরেই তাঁর চোট লাগার ফলে আর সেভাবে ফর্মে ফিরতে পারেননি তিনি। বিদায়ের আগে শারাপোভার র‌্যাঙ্কিং ছিল ৩৭৩ স্থানে।

    Sports25, Jul 2020, 3:17 PM

    জীবনের সব থেকে কঠিন সময় প্রসঙ্গে জানালেন মারিয়া শারাপোভা

    টেনিস কেরিয়ারে একাধিক সাফল্য পেয়েছেন মারিয়া শারাপোভা। তার রূপ ও গুনে সকলের মন জয় করে নিয়েছিলেন রুশ সুন্দরী। কিন্তু ২০১৬ সালে ডোপিংয়ের অভিযোগে নির্বাসিত হতে হয় তাকে। সেই সময়কেই জীবনের সব থেকে কঠিন সময় বলে জানিয়েছেন শারাপোভা।
     

  • <p>হাতে ব়্যাকেট ধরেই সানিয়া মির্জার আশীর্বাদ পেয়ে গেল এই ক্ষুদে টেনিস তারকা,ভাইরাল নেট দুনিয়ায়<br />
&nbsp;</p>

    Sports4, Jul 2020, 12:40 PM

    হাতে ব়্যাকেট ধরেই সানিয়া মির্জার আশীর্বাদ পেয়ে গেল এই ক্ষুদে টেনিস তারকা,ভাইরাল নেট দুনিয়ায়

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ক্ষুদে টেনিস প্লেয়ারের ছবি। তার পরিবারের তরফে টেনিস ব়্যাকেট হাতে ছবি শেয়ার করা হয়। ছবি শেয়ারের সঙ্গে সঙ্গে চাওয়া হয়েছিল সানিয়া মির্জার আশীর্বাদও। পোস্ট চোখে পড়ার সঙ্গে সঙ্গে ও ক্ষুদে তারকাকে আশীর্বাদ দিলেন সানিয়া।
     

  • undefined

    Sports2, Jul 2020, 7:44 PM

    করোনা মুক্ত নোভাক জোকোভিচ, স্বস্তি টেনিস বিশ্বে

    জোকোভিচের করোনা আক্রান্তের খবর উদ্বেগ বাড়িয়েছিল টেনিস বিশ্বের। ১০ দিন যেতে না যেতেই নোভাক জোকোভিচের মিডিয়া টিম দিল সুখবর। প্রেস বিজ্ঞপ্তি জারি করে জানানো হয় করোনা মুক্ত জোকার ও তার স্ত্রী। বিশ্বের পয়লা নম্বর টেনিস তারকার করোনা মুক্তির খবরে স্বস্তি টেনিস বিশ্বে।
     

  • <p>আইসোলেশন ভেঙে পার্টিতে জার্মান টেনিস তারকা আলেকজান্ডার জেরেভ,নেট দুনিয়ায় নিন্দার ঝড়<br />
&nbsp;</p>

    Sports29, Jun 2020, 7:55 PM

    আইসোলেশন ভেঙে পার্টিতে জার্মান টেনিস তারকা আলেকজান্ডার জেরেভ,নেট দুনিয়ায় নিন্দার ঝড়

    জোকোভিচের প্রদর্শনী টুর্নামেন্টে যোগ দিয়েছিলেন আলেকজান্ডার জেরেভ। যার জন্য নিজেই সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়েছিলেন জার্মান টেনিস তারকা। কিন্তু এক সপ্তাহ যেতে না যেতেই নিয়ম ভেঙে ফের পার্টিতে যোগ জেরেভের। পার্টির ভিডিও প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় চলছে সমালোচনার ঝড়।
     

  • <p>এবার করোনা ভাইরাসে আক্রান্ত জোকভিচের কোচ গোরান ইভানিসেভিচ<br />
&nbsp;</p>

    Sports27, Jun 2020, 1:52 PM

    এবার করোনা ভাইরাসে আক্রান্ত জোকভিচের কোচ গোরান ইভানিসেভিচ

    জোকোভিচের প্রদর্শনী টেনিস টুর্নামেন্টের অংশ নেওয়ার জের। এবার করোনায় আক্রান্ত জোকারের কোচ গোরান ইভানিসেভিচ। এর আগে জোকোভিচ সহ চার টেনিস তারকা আক্রান্ত হয়েছেন। আপাতত আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন প্রাক্তন তারকা।
     

  • <p>Novak Djokovic</p>

    Sports23, Jun 2020, 6:48 PM

    মহামারীকে চ্যালেঞ্জ জানানোর খেসারত,এবার করোনা আক্রান্ত নোভাক জকোভিচ

    করোনা ভাইরাসকে চ্য়ালেঞ্জ জানানোর খেসারত। এবার করোনায় আক্রান্ত হলেন নোভাক জকোভিচ। জোকার আক্রান্তের খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য। টেনিস তারকার দ্রুত আরোগ্য কমান অনুগামীদের।

  • <p>দিনের পর দিন হতাশা থেকেই নিজেকে হারিয়ে ফেলে মানুষ। বেঁচে থাকার ইচ্ছেটাই তখন যেন শেষ হতে থাকে। সারাক্ষণ মনের মধ্যে অন্য চিন্তায় বিভোর হয়ে থাকেন এইসব ব্যক্তিত্বরা।</p>

    Sports15, Jun 2020, 7:14 PM

    জীবনের ইচ্ছেগুলি অপূর্ণ রেখেই চলে গেলেন সুশান্ত

    শেষকৃত্য সম্পন্ন হয়ে গিয়েছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। জীবনের ৫০টি ইচ্ছের কথা আলাদা আলাদা কাগজে লিখেছিলেন সুশান্ত। তার মধ্যে অন্যতম ইচ্ছে ছিল সানিয়া মির্জার সঙ্গে একদিন টেনিস খেলা। সুশান্তের অকাল মৃত্যু গভীর শোক প্রকাশ করেছেন ভারতীয় টেনিস তারকা।
     

  • undefined

    Sports10, Jun 2020, 1:53 PM

    ফের হাঁটুর চোটে কাবু,চলতি বছরে আর মাঠে নামবেন না ফেডেক্স

    করোনার জন্য স্থগিত হয়েছে একাধিক গ্র্যান্ড স্ল্যাম। এবার রজার ফেডেরারের ভক্তদের জন্য দুঃসংবাদ। চোটের কারণে এই বছর আর মঠে নামবেন না ফেডেক্স। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে জানালেন সুইস টেনিস তারকা।
     

  • Leander Paes

    Sports6, Jun 2020, 12:59 PM

    কেরিয়ারের শেষ স্বপ্নপূরণ নিয়ে সংশয়ে টেনিস তারকা লিয়েন্ডার পেজ

    চলতি বছরেই টেনিসকে বিদায় জানানোর কথা জানিয়েছিলেন লিয়েন্ডার পেজ। কিন্তু টেনিসকে বিদায় জানানোর আগে দুটি স্বপ্ন পূরণ করতে চান টেনিস তারকা। একটি ১০০টি গ্র্যান্ড স্ল্যাম খেলা ও দুই অষ্টমবারের জন্য অলিম্পিকে খেলার নজির গড়া। কিন্তু করোনা ভাইরাসের কারণে এখনও স্বপ্নপূরণ নিয়ে সংশয়ে রয়েছেন লিয়েন্ডার পেজ।
     

  • <p>আহমেদাবাদের অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন দিমিত্রি বাস্কভ&nbsp;<br />
&nbsp;</p>

    Sports8, May 2020, 8:55 PM

    আহমেদাবাদের অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন দিমিত্রি বাস্কভ

    আহমেদাবাদে আটকে রয়েছেন মলডোভার টেনিস খেলোয়াড় দিমিত্রি বাস্কভ। তার এক বন্ধুর পরামর্শে অসহায় দের কাছে খাওয়ার পৌঁছে দেওয়ার কাজে যোগ দিয়েছেন। থ্যালাসেমিয়া আক্রান্তদের রক্তদান করে সাহায্যও করেছেন তিনি। বাকি সময় নিজের ট্রেনিং চালিয়ে যাচ্ছেন বাস্কভ। 

  • undefined

    Sports5, May 2020, 12:05 PM

    লকডাউনে নতুন কিছু শিখুন,নিজের অস্ত্র শান দিন,মন্তব্য লিয়েন্ডার পেজের

    লকডাউনে নতুন কিছু শেখার পরামর্শ দিলেন লিয়েন্ডার পেজ। একইসঙ্গে বললেন এই সময় নিজের অস্ত্রে নতুন করে শান দিন। টেনিস কোচেদের একটি ওয়েবিনারে যোগ দিয়ে বলেন পেজ। তুলে ধরেন নিজের ছোট বেলা থেকে টেনিস কেরিয়ারের কথা।
     

  • <p>জুলাই মাস পর্যন্ত সমস্ত প্রতিযোগিতার উপর স্থগিতাদেশ বাড়াল আন্তর্জাতিক টেবিল টেনিস সংস্থা<br />
&nbsp;</p>

    Sports3, May 2020, 12:13 PM

    জুলাই মাস পর্যন্ত সমস্ত প্রতিযোগিতার উপর স্থগিতাদেশ বাড়াল আন্তর্জাতিক টেবিল টেনিস সংস্থা

    করোনা ভাইরাসের জেরে বন্ধ রয়েছে সমস্ত টেবিল টেনিস প্রতিযোগিতা। সেই স্থগিতাদেশ বাড়িয়ে জুলাইয়ের শেষ পর্যন্ত করল আইটিটিএফ। বাকি টুর্নামেন্টগুলি অগাস্ট মাসে করার পরিকল্পনা রয়েছে আইটিটিএফের। তবে পরিস্থিতি খতিয়ে দেখেই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চলেছে টিটি কর্তারা।