ডায়েট  

(Search results - 101)
  • <p>Chocolate </p>

    Health7, Aug 2020, 2:31 PM

    লকডাউনে বন্ধ জিম সেশন, এবার চকোলেট খেলেই কমবে শরীরের বাড়তি ফ্যাট

    লকডাউনে বন্ধ রয়েছে শরীরচর্চা, ক্রমশই বাড়ছে শরীরের বাড়তি ফ্যাট। রাতে ঘুমোতে যাবার আগে ডার্ক চকোলেট খান এক টুকরো করে। এতে যেমন ওজন নিয়ন্ত্রণে থাকবে,তেমনি ভুড়িও কমবে। চকোলেট চিপসেই ঝরবে বাড়তি মেদ।

  • <p><strong>हटके डेस्क।</strong> किसी भी कपल की मैरिड लाइफ में सेक्शुअल रिलेशन काफी मायने रखता है। लेकिन समय  बीतने के साथ पार्टनर्स में सेक्स को लेकर इंटरेस्ट कम होने लगता है। यह नैचुरल है, लेकिन लंबे समय तक यह स्थिति बनी रहे तो कोई भी औरत फ्रस्ट्रेशन का शिकार हो सकती है। उसे लग सकता है कि उसका पार्टनर जानबूझ कर उसकी उपेक्षा कर रहा है। लंबे समय तक सेक्स संबंध नहीं बनाने से कई तरह की मानसिक समस्याएं भी पैदा हो जाती हैं। इसलिए सफल वैवाहिक जीवन के लिए नियमित सेक्स रिलेशन को जरूरी माना गया है। यूके की एक महिला ने बताया कि वह काफी परेशान और निराश हो गई, जब उसके हसबैंड ने उसके साथ 8 साल से संबंध नहीं बनाया। इस महिला ने अपना नाम जाहिर नहीं किया। महिला का कहना था कि वह और उसके पार्टनर एक-दूसरे को पिछले 45 सालों से जानते हैं। महिला ने कहा कि पहली बार मिलने के बाद हम फिर  33 सालों के बाद मिले और एक साथ रहने का फैसला किया। उस महिला का कहना था कि शादी करने के बाद मेरे पति ने 8 सालों में एक बार भी मेरे साथ संबंध नहीं बनाया। इससे मैं परेशान हो गई। उस महिला ने अपने पति के साथ नॉर्मल फिजिकल रिलेशन बनाने की काफी कोशिश की, लेकिन उसे सफलता नहीं मिली। परेशान होकर उसने तलाक के लिए अर्जी लगाई है। तस्वीरों को जरिए जानें इस के बारे में। </p>

    Life Style5, Aug 2020, 12:42 AM

    সঙ্গমে কমছে আশক্তি, পুরুষের যৌন ক্ষমতা বাড়ানোর মোক্ষম দাওয়াই এই ডায়েট

    সঙ্গমে ক্রমেই হারাচ্ছে ইচ্ছে! কখনও কাজের অযুহাত, কখনও আবার ক্লান্তির বাহানা, সঙ্গম থেকে নিজেকে ক্রমেই দূরে সরিয়ে ফেলেন অনেকেই। যার প্রভাব পড়ে সম্পর্কে। তীক্ষতা থেকে শুরু করে বিবাদ অশান্তি।

  • protein

    Health27, Jul 2020, 4:19 PM

    শক্তি এবং প্রতিরোধ ক্ষমতা দুই বাড়াবে প্রোটিন, তাই প্রতিদিনের ডায়েটে রাখুন এগুলি

    প্রোটিন আমাদের দেহে অনেকগুলি কার্য সম্পাদন করে এবং শক্তি সরবরাহ করতে সহায়তা করে। কোষের রক্ষণাবেক্ষণর, হরমোন উৎপাদন, রোগ প্রতিরোধ ব্যবস্থার কার্যক্ষমতায়, এনজাইমগুলি ক্রিয়া, হিমোগ্লোবিনের মাধ্যমে দেহে অক্সিজেন বহন করার ক্ষেত্রে প্রোটিনগুলি প্রয়োজনীয় এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ নেয়। এছাড়াও, প্রোটিন প্রতিরোধ ক্ষমতাও বৃদ্ধি করতেও সহায়ক বলে মনে করা হয়।  সংক্রমণ দূরে রেখে প্রতিরোধ ব্যবস্থা সুস্থ রাখতে সহায়তা করে প্রোটিন। প্রোটিনের অভাবে শরীরে বার বার সংক্রমণের সমস্যা দেখা দিতে পারে।

  • <p>Spanish Omelette</p>

    Food21, Jul 2020, 5:05 PM

    পুষ্টিগুণে ঠাসা প্রোটিন সমৃদ্ধ ব্রেকফাস্ট, যা তৈরি হবে কয়েক মুহূর্তেই

    করোনা মহামারির এই সময়ে বাড়িতে থেকেই যত্ন নিতে হবে নিজের এবং পরিবারের। অন্যদিকে বিশেষ নজর দিতে হবে পরিবারের স্বাস্থ্য ও খাবারেও। দেশের এমন এক পরিস্থিতিতে অনেকেই টাকা থাকলেও জিনিস কিনতে সমস্যা হচ্ছে। আবার কারও কম খরচের মধ্যেই সংসার সামলাতে হচ্ছে। এমন জটিল পরিস্থিতিতে সামান্য খরচায়ও পরিবারকে দিন স্বাস্থ্যকর খাদ্য। চটজলদি প্রোটিন সমৃদ্ধ পদ বানাতে অবশ্যই ট্রাই করুন প্রোটিন সমৃদ্ধ ব্রেকফাস্ট। 

  • Health19, Jul 2020, 2:56 PM

    দৃষ্টি শক্তি ও চোখের স্বাস্থ্য উন্নত করতে অব্যর্থ দাওয়াই, যোগার টোটকাতেই রয়েছে সহজ সমাধান

    বর্তমান পরিস্থিতিতে দিনের বেশিরভাগ সময় ল্যাপটপ, কম্পিউটারের সামনে কাজ করে কেটে যাচ্ছে। আর এর ফলে বিভিন্ন ধরণের সমস্যা দেখা দিচ্ছে চোখে। কাজ ছাড়াও ফোন, টিভি সব মিলিয়ে দিনের অধিকাংশ সময়টাই চোখের ওপর চাপ পড়ে সব থেকে বেশি। যার ফলে কম বয়সেই আশ্রয় নিতে হয় চশমার। প্রতিদিনের এই কাজের চাপে আমরা আমাদের সবচেয়ে মূল্যবান এই চোখের যত্ন নিতে ভুলে যাই আমরা। চোখ সুস্থ রাখতে বিশেষ ডায়েট মেনে চলার পরামর্শ দেন বিশেষজ্ঞরা। তবে ডায়েট এর পাশাপাশি এমন কিছু যোগা আছে যা দৃষ্টি শক্তি ও চোখের স্বাস্থ্য উন্নত করতে সাহায্য করে।

  • <p>online classes</p>

    Life Style18, Jul 2020, 5:49 PM

    ঘন্টার পর ঘন্টা একনাগাড়ে চলছে পড়া, অনলাইন ক্লাসের ফাঁদে একাধিক পড়ুয়া

    অফিস থেকে স্কুল-কলেজ সবকিছুই চলছে অনলাইনে। কম্পিউটারের দিকে তাকিয়ে বসে থাকতেই বিপদ বাড়ছে ক্রমশ। চোখ জ্বালা থেকে একনাগাড়ে জল পড়া নানা  সমস্যায় পড়েছে খুদেরা। বারবার চোখের পাতা ফেলার পারমর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।

  • <p>Mysore Masala Paniyaram</p>

    Food18, Jul 2020, 4:45 PM

    কম খরচে পুষ্টিকর জল খাবার, ঝটপট তৈরি হয় ভালো থাকে শরীরও

    করোনা আতঙ্কের জেরে কার্যত স্তব্ধ বিশ্বের বেশিরভাগ দেশের জন জীবন। এমন অবস্থায় আতঙ্কিত না হয়ে সচেতনতার পরামর্শ দিচ্ছে চিকিৎসকেরা। এই সময়ে বাড়িতে থেকেই যত্ন নিতে হবে নিজের এবং পরিবারের। অন্যদিকে প্রতিদিন তাপমাত্র বেড়েই চলেছে। এমন সময় বিশেষ নজর দিতে হচ্ছে খাবারেও। দেশের এমন এক পরিস্থিতিতে অনেকেই টাকা থাকলেও জিনিস কিনতে সমস্যা হচ্ছে। আবার কারও কম খরচের মধ্যেই সংসার সামলাতে হচ্ছে। 

  • janvi kapoor

    Bollywood15, Jul 2020, 6:12 PM

    ঘড়ি ধরে খাবার খাওয়া, মেনুতে সুগার নিষিদ্ধ, জাহ্নবীর ডায়েটে আর কী কী নির্দেশ

    জাহ্নবী কাপুর বরাবরই শ্রীদেবীর কড়া নজরদারিতে ছিলেন। স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে ডায়েট, মেয়ের সব বিষয় লক্ষ্য রাখতেন শ্রীদেবী। শ্রীদেবীই ঠিক করে দিয়েছিলেন জাহ্নবীর খাবার তালিকাতে থাকবে না কোনও চিনি।

  • <p>“Three waffles and pancakes later. Happy birthday, rockstar (sic),” he wrote and added a red heart emoji.<br />
 </p>

    Bollywood3, Jul 2020, 4:33 PM

    বিকিনি বডি থেকে হট লুক, দিশার ফিটনেস টিপসের গোপন রহস্য ডায়েট

    দিশা পাটানি মানেই বলিউডে এক উষ্ণ আবেদন। একের পর এক তারকাদের তুরি মেরে নিজের এক ভিন্ন উপস্থিতি তৈরি করেছেন তিনি। তাঁর বলির পার্ফেক্ট ফিজিক্সই এক কথায় বাজিমাত।

  • రణ్ వీర్ సింగ్ - బేఫిక్రే (2016)

    Bollywood2, Jul 2020, 4:16 PM

    খাবারে থাকবে না তেল, এই টিপসেই সিক্স প্যাক মেন্টেইন করেন রণবীর সিং

    শরীর ধরে রাখার জন্য তারকারা কড়া ডােট ফলো করেন। মাঝে মধ্যে একটা দুটো চিট ডে তালিকাতে থাকলেও, কোথাও গিয়ে যেন তারকাদের ফিটনেসের রহস্য লুকিয়ে থাকে তাঁদের ডায়াটেই।

  • <p>बता दें कि प्रियंका ने कई सुपरहिट फिल्मों में काम किया है। उन्होंने 2003 में फिल्म द हीरो से डेब्यू किया था। इसके अलावा उन्होंने अंदाज, एतराज, कृष, दोस्ताना, फैशन, मैरी कॉम, बर्फी, गुंडे, मुझसे शादी करोगी, 7 खूब माफ जैसी फिल्मों में काम किया। बॉलीवुड के साथ उन्होंने हॉलीवुड फिल्मों में भी अपना जलवा बिखेरा।<br />
 </p>

    Bollywood29, Jun 2020, 2:52 PM

    পিগি চপসের সৌন্দর্যের গোপন রহস্যের সমাধান, কড়া ডায়েটে ফিট-হিট প্রিয়ঙ্কা

    বলিউড ডিভা বর্তমানে ঝড় তুলছেন হলিউডেও। নিজেকে পর্দায় ধরে রেখে স্টাইল স্টেটমেন্টেই বাজিমাত করেছেন পিগি চপস। তাঁর লুক থেকে শুরু করে পার্ফেক্ট ফিগার,

  • <p>ಬಿಪಾಶಾ ಬಸು ವರ್ಷಗಳಿಂದ ಯೋಗಾಭ್ಯಾಸ ಮಾಡುವ ಮೂಲಕ ಪರ್ಫೆಕ್ಟ್‌ ದೇಹವನ್ನು ಸಾಧಿಸಿದ್ದಾರೆ.</p>

    Bollywood28, Jun 2020, 2:56 PM

    বোল্ড দৃশ্যে বাজিমাত থেকে পর্দায় হট উপস্থিতি, বিপাশার স্টানিং ফিগারের পেছনে রহস্য কী

    বিপাশা বসু, কলকাতা থেকে বলিউডের স্বপ্ন নিয়ে টিনসেল টাউনে পাড়ি দিয়েছিলেন তিনি। একের পর এক মলেডিং শো-এর মধ্যা দিয়ে তৈরি করে নিয়েছিলেন নিজের পরিচিতি। এরপরই সুযোগ আসে বলিউড থেকে।

  • <p>online classes</p>

    Life Style25, Jun 2020, 5:03 PM

    অনলাইন ক্লাস করতে গিয়ে ক্লান্ত, মনঃসংযোগ বাড়াতে সন্তানের পাতে রাখুন এই ডায়েট

    একটানা লকডাউনে সকলেরই নাজেহাল অবস্থা। যদিও পঞ্চম দফার লকডাউনে কিছুটা শিথিলতা মিললেও সমস্যা রয়েই যাচ্ছে। অফিস থেকে স্কুল-কলেজ সবকিছুই চলছে অনলাইনে। করোনার প্রকোপ থেকে বাঁচতে বেশিরভাগ  শিক্ষা প্রতিষ্ঠানই অনলাইনে ক্লাস শুরু করেছে। বড়রা নয় বিষয়টি সামলে নিচ্ছে, কিন্তু অনলাইনে পড়াশোনার চক্করে নাজেহাল হয়ে পড়েছে খুদেরা । একটানা অনলাইনে পড়তে গিয়ে মনঃসংযোগ দিতে পারছে না অনেকেই। এই নিয়ে বিভ্রান্ত বাবা-মায়েরা। বাচ্চা ক্লান্ত হয়ে পড়লে চিন্তার কোনও কারণ নেই। মনঃসংযোগ ধরে রাখতে এই অভিনব ম্যাজিক ডায়েটে চোখ রাখুন।

  • Bengali Cinema25, Jun 2020, 4:09 PM

    হট লুক থেকে পার্ফেক্ট ফিগার, কোয়েলের সৌন্দর্যের পেছনে থাকা গোপন ডায়েট

    দিন দিন যেন কোয়েলের রূপ আরও খুলছে। সকলের চোখে টলিউডের এই তারকা এখন পার্ফেক্ট স্টাইলস্টেমেন্টের অধিকারী। যেমন লুক ঠিক তেমনই ফিগার ধরে রেখে সকলকে তাক লাগাচ্ছেন কোয়েল।

  • Life Style22, Jun 2020, 4:54 PM

    ৯০ কেজির হেভিওয়েট থেকে টোনড ফিগার, এই বিশেষ ডায়েটেই নিজেকে ধরে রেখেছেন নীতা আম্বানি

    রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানিকে নিয়ে অনেকেরই আগ্রহ রয়েছে। তার জীবনযাপন থেকে সৌন্দর্য সব বিষয়ে জানার জন্য কৌতুহলী আমজনতা। তার চোখধাঁধানো আড়ম্বরপূর্ণ জীবন, সকলকেই চমকে দেয় বারেবারে। সম্প্রতি আবারও লাইমলাইটে উঠে এসেছে নীতা-র নাম। ওজন ছিল প্রায় ৯০ কেজি। সেখানে থেকে কীভাবে এত স্লিম অ্যান্ড ট্রিম  হলেন নীতা আম্বানি, সেখানেই লুকিয়ে আসল ম্যাজিক। জেনে নিন নীতা আম্বানির ফিটনেস রহস্য।