ডিজে  

(Search results - 45)
  • Business26, Jul 2020, 2:17 PM

    আবারও বৃদ্ধি পেল পেট্রোল-ডিজেলের দাম, জেনে নিন কোন শহরে হল কত দাম

    দেশের রাজধানী দিল্লিতে ডিজেলের দাম অবিশ্বাস্য স্তরে পৌঁছেছে। রবিবার টানা দ্বিতীয় দিন ডিজেলের দাম বেড়েছে। পেট্রোলিয়াম বিপণন সংস্থাগুলির দাম বিজ্ঞপ্তি অনুসারে, আজ ডিজেলের দাম প্রতি লিটারে ১৫ পয়সা বাড়ানো হয়েছে। এর সঙ্গে রাজধানীতে প্রতি লিটার ডিজেল ৮১.৯৪ টাকায় পৌঁছেছে। এই মাসে এই নিয়ে ১০ বারের জন্য ডিজেলের দাম বাড়ানো হল। এর আগে ডিজেলের দাম ১৫ পয়সা এবং ২১ জুলাই ১২ পয়সা বাড়ানো হয়েছিল। তবে আজ পেট্রোলের দামের কোনও পরিবর্তন হয়নি। রাজধানীতে পেট্রল বিক্রি হচ্ছে প্রতি লিটারে ৮০.৪৩ টাকায়।

  • <p>'শুভ জন্মদিন স্বামী', জন্মদিনে ধোনিকে মিষ্টি শুভেচ্ছা বার্তা সাক্ষীর<br />
 </p>

    Cricket7, Jul 2020, 12:54 PM

    'শুভ জন্মদিন স্বামী', জন্মদিনে ধোনিকে মিষ্টি শুভেচ্ছা বার্তা সাক্ষীর

    জন্মদিনে সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন এম এস ধোনি। ধোনিকে বিশেষ গান উপহার দিয়েছেন ক্যারেবিয়ান তারকা ডিজে ব্রাভো। সোশ্যাল মিডিয়ায় স্বামীকে মিষ্টি ম্যাসেজের মাধ্যমে জন্মদিন শুভেচ্ছা জানালেন সাক্ষী। ধোনি পত্নীর এই হার্টফুল ম্যাসেজ সোশ্যাল মিডিয়ায় বেশ মনে ধরে নেটাগরিকদের।

  • <p>ধোনির জন্মদিনে প্রকাশ পেল ডিজে ব্রাভোর 'হেলিকপ্টার সং',মাহিকে বললেন ‘ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার’<br />
 </p>

    Cricket7, Jul 2020, 9:36 AM

    ধোনির জন্মদিনে প্রকাশ পেল ডিজে ব্রাভোর 'হেলিকপ্টার সং',মাহিকে বললেন ‘ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার’

    জন্মদিনে ধোনিকে বিশেষ উপহার দিলেন ডিজে ব্রাভো। কথা মত হেলিকপ্টার সং ধোনিকে উপহার দিলেন ব্রাভো। ধোনির বিশেষ সেই গান শেয়ার করল চেন্নাই সুপার কিংস। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ব্রাভোর বিশেষ গান।
     

  • sonia rahul

    India 29, Jun 2020, 5:35 PM

    ইস্যু যখন পেট্রো পণ্যের মূল্যবৃদ্ধি, সনিয়া আর রাহুলের তখনও 'মহামারি' তোপ বিজেপিকে

    পেট্রোল ডিজেলের দাম নিয়ে কেন্দ্রকে নিশানা কংগ্রেসের। সংকটের সময়ে দেশের মানুশের পাশে থাকার আর্জি বিজেপি সরকারকে। সোশ্যাল মিডিয়ায় বললেন সনিয়া গান্ধী। সরকার ধনীদের ঋণ মকুব করছে অভিযোগ রাহুলের । 

  • <p>Image of Protest</p>

    Kolkata25, Jun 2020, 4:49 PM

    রাজ্য় ভাড়া বৃদ্ধির পক্ষে নয়, বাস মালিকদের বলে দিলেন মুখ্যমন্ত্রী

    মিলল না সমাধান। রাজ্য়ের বেসরকারি বাস মালিকদের ভাড়া না বাড়ানোর পক্ষে মত দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। উল্টে এই পরিস্থিতিতে ডিজেলের দাম বাড়ার জন্য কেন্দ্রীয় সরকারকে কাঠগড়ায় তুলেছেন মুখ্যমন্ত্রী।
     

  • Cricket25, Jun 2020, 9:52 AM

    জন্মদিনে ধোনিকে নতুন গান উপহার দিতে চলেছেন ডিজে ব্রাভো

    নতুন গান বাজারে আনতে চলেছেন ডোয়েইন ব্রাভো। সেই গানে থাকছে মহেন্দ্র সিংহ ধোনির ছোয়া। ধোনির জন্মদিনে প্রকাশিত হতে পারে এই গান। সিএসকে অধিনায়কের জন্য বিশেষ কিছু করার ভাবনা তাদের। 
     

  • <p>petrol </p>

    India 24, Jun 2020, 11:30 AM

    পেট্রোলের থেকেও দামি হল ডিজেল, টানা ১৮ দিন ধরে মূল্যবৃদ্ধি জ্বালানি তেলের

    দিল্লিতে পেট্রোলের থেকেও দামি হল ডিজেল। পেট্রোলের থেকে ১২ পয়সা দাম বেশি ডিজেলের। ১৮ দিন ধরে গোটা দেশেই জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি । বিরোধীদের অভিযোগ চাপ বাড়ছে সাধারণের ওপর।  
     

  • জ্বালানি নিতে বিকিনি পড়ে পেট্রোল পাম্পে লাইন পুরুষদের

    Kolkata15, Jun 2020, 5:51 PM

    জ্বালানী কিনতে জেরবার শহরবাসী, কলকাতায় পেট্রোলের দাম পেরোল ৭৮

    ট্রেন না চলায় গন্তব্য়ে পৌছাতে গাড়িই ভরসা। এদিকে ভারতে বেড়েই চলেছে জ্বালানির মূল্য৷ সোমবার শহরে পেট্রোলের দাম  ৭৮.১০ টাকা৷ কলকাতায় ডিজেলের দাম পড়বে ৭০.৩৩ টাকা৷ 

  • <p>ప్రతి రోజూ వచ్చే రూ. 2 కోట్ల ఆదాయంతో ఆర్టీసీ బస్సులకు ఉపయోగించే డీజీల్ ఖర్చులకు కూడ ఈ ఆదాయం సరిపోవడం లేదని యాజమాన్యం చెబుతుంది. కనీసం రోజుకు రూ. 5 కోట్లు వస్తే తమకు గిట్టుబాటు అయ్యే అవకాశం ఉందని అధికారులు తెలిపారు.<br />
 </p>

    India 9, Jun 2020, 11:32 AM

    আবারও মহার্ঘ্য পেট্রোল ডিজেল, পরপর তিন দাম বাড়ল জ্বালানী তেলের

    আন্তর্জাতিক বাজারে দাম কমলেও ভারতের বাজারে আবারও মহার্ঘ্য হল পেট্রোল আর ডিজেল। ৮০ দিন থেমে থাকার পর রবিবার প্রথম দাম বাড়ানো হয়। তারপর সোমবারের পর মঙ্গলবারও দাম বাড়ানো হয় জ্বালানী পণ্যের। সোমবার পেট্রোল আর ডিজেলের দাম ৬০ পয়সা করে বাড়ানো হয়েছিল। আর মঙ্গলবার পেট্রোলের দাম লিটার প্রতি বাড়ানো হয়েছে ৫৪ পয়সা। ডিজেলের দাম লিটার প্রতি ৫৮ পয়সা বেড়েছে। ৮৩ দিনে এই নিয়ে তিন বার দাম বাড়ল পেট্রোল আর ডিজেলের। 

  • <p>rUSSIA RIVER TURNS RED</p>

    International5, Jun 2020, 5:07 PM

    রাশিয়ায় নদীর জলের রঙ হয়ে গেল টকটকে লাল, জরুরি অবস্থা জারি করলেন পুতিন

    আরও এক বিপর্যয়ের খবর এল ২০২০ সালে। এবার রাশিয়ার অম্বরনায়া নদীর জলের রঙ হঠাৎ লাল হয়ে গেল। অবশ্য এর পিছনে রয়েছে একটি দুর্ঘটনা। সেই দুর্ঘটনা অবশ্য ঘটেছে বিশ্বউষ্ণায়নের জন্য, এমনটাই দাবি।

     

  • <p>সাদা গাউনে টোনড ব্যাক, দীপিকার মেট গালা লুক আজও অপসরার কথা মনে করিয়ে দেয়<br />
 </p>

    Bollywood13, May 2020, 6:25 PM

    সাদা গাউনে টোনড ব্যাক, দীপিকার মেট গালা লুক আজও অপসরার কথা মনে করিয়ে দেয়

    দীপিকা পাডুকোন। এক কথায় যাঁকে স্বর্গের অপসরা হিসেবে চেনে ভক্তরা। মেক আপ থাকুক বা না থাকুক, রূপ যেন ঠিকরে পরে দীপিকার। কখনও ইন্ডিয়ান লুকে মাত দেন অন্যান্য অভিনেত্রীদের তো কখনও ওয়েস্টার্ন লুকে হার মানান বিদেশি নায়িকাদের। এমনটাই ঘটেছিল ২০১৭ সালের মেট গালাতে। সে বছ্র প্রথমবার মেট গালার কার্পেটে হাঁটবেন দীপিকা। ট্রিপল এক্স ছবিতে ভিন ডিজেলের সঙ্গে অভিনয় করে গ্লোবাল জনপ্রিয়তার কাছে পৌঁছে গিয়েছিলেন দীপিকা। তাঁকে নিয়ে কেবল ভারতেই নয় বেশ চর্চা শুরু হয়েছিল দেশের বাইরেও। সেখান থেকেই তিনি আমন্ত্রিত হন মেট গালায়। বিদেশি ব্র্যান্ডের পোশাকে তিনি হাজির হয়েছিলেন মেট গালার কার্পেটে। মাত দিয়েছিলেন বিদেশি এবং হলিউড ব্যক্তিত্বদের। 

  • Rahul Gandhi, PM Modi, Corona viral, PM, Prime Minister Modi

    India 6, May 2020, 3:25 PM

    আবারও মোদী সরকারকে নিশানা রাহুলের, এবার বললেন 'অন্যায্য' সিদ্ধান্ত

    করোনাভাইরাসের বিরুদ্ধে সবাই লড়াই করছে। দেশের সকল মানুষই আর্থিক সংকটের মধ্যে দিয়ে যাচ্ছে। এই অবস্থায় পেট্রোল ডিজেলের মৃল্য বৃদ্ধির সরকারি সিদ্ধান্ত অন্যায্য। বুধবার পেট্রোল ডিজেলের অন্তঃশুল্ক বৃদ্ধির পর এমনই মন্তব্য করেছেন কংগ্রেসের ওয়াইনাডের সাংসদ রাহুল গান্ধী। অবিলম্বে জ্বালানির দাম প্রত্যাহার করে নেওয়া উচিৎ বলেও মন্তব্য করেছেন রাহুল গান্ধী। 
     

  • <p><br />
प्रमुख सचिव औद्योगिक विकास आलोक कुमार ने कहा है कि निवेश व रोजगार प्रोत्साहन संस्था गठित करने का निर्णय हुआ है। इसके अध्यक्ष मुख्यमंत्री होंगे, जबकि औद्योगिक विकास मंत्री और एमएसएमई व निवेश प्रोत्साहन मंत्री इसमें उपाध्यक्ष की भूमिका में रहेंगे। <br />
 </p>

    India 6, May 2020, 1:28 PM

    আবারও পেট্রোল ডিসেলের অন্তঃশুল্ক বৃদ্ধি, খুচরো ক্রেতাদের সমস্যা হবে না বলেই কেন্দ্রের আশ্বাস

    লকডাউনের কারণে সরকারি আয় তলানিতে ঠেকেছে। তাই আয় বাড়াতে এবার পেট্রোল আর ডিসেজের অন্তঃশুল্ক বৃদ্ধি করা হয়েছে বলে ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। ডিজেলের অন্তঃশুল্ক ১৩ আর পেট্রোলের অন্তঃশুল্ক ১০ টাকা বৃদ্ধি করা হয়েছে।  বুধবার থেকেই নতুন দাম কার্যকর হবে। তবে এর জন্য খুচরো উপভোক্তাদের বেশি টাকা দিতে হবে না বলেও আশ্বাস দিয়েছে কেন্দ্রীয় সরকার। 

  • Coronavirus29, Mar 2020, 12:13 PM

    লকডাউনে ভয় পেয়ে রান্নার গ্যাস পেট্রোল ডিজেল মজুত করবেন না, আবেদন ইন্ডিয়ান ওয়েলের

    বিশ্বের বৃহত্তম শক্তির গ্রাহক হল ভারত। তাই এখনও ভয় পাওয়ার কারণ নেই। এখনও তাড়াহুড়ো করে রান্নার গ্যাসের সিলিন্ডার, পেট্রোল আর ডিজেল মজুত করে ঘরে রাখার প্রয়োজন নেই। ২১ দিনের লকডাউনের মধ্যেও যথাযথ পরিষেবা পাবেন গ্রাহকরা। জানিয়েছেন ইন্ডিয়ান ওয়েল ওয়েল কর্তৃপক্ষ।

  • కొందరు న్యూ ఇయర్ సంబరాల్లో భాగంగా... వాహనాలపై వేగంగా వెళ్లేవారిపై కూడా చర్యలు తీసుకోనున్నారు. అల వేగంగా ప్రయాణించి... ప్రమాదాలకు గురైన సంఘటనలు గతంలో చాలా ఉన్నాయి. ఈ నేపథ్యంలో వాటిని  కూడా నియంత్రించనున్నారు.

    Coronavirus West Bengal24, Mar 2020, 10:31 AM

    লকডাউনকে বুড়ো আঙুল, মেদিনীপুরে ডিজে বাজিয়ে হুল্লোর নাচ

    লকডাউনের প্রথমদিন। তাকে বুড়ো আঙুল দেখিয়েই রাস্তায় জমায়েত। মোড়ে মোড়ে চলছে নাকা চেকিং। পুলিশকে তৎপর হওয়ার নির্দেশও দেওয়া হয়েছে রাজ্য ও কেন্দ্র সরকারের পক্ষ থেকে।