ডিজেল  

(Search results - 25)
  • <p>rUSSIA RIVER TURNS RED</p>

    International5, Jun 2020, 5:07 PM

    রাশিয়ায় নদীর জলের রঙ হয়ে গেল টকটকে লাল, জরুরি অবস্থা জারি করলেন পুতিন

    আরও এক বিপর্যয়ের খবর এল ২০২০ সালে। এবার রাশিয়ার অম্বরনায়া নদীর জলের রঙ হঠাৎ লাল হয়ে গেল। অবশ্য এর পিছনে রয়েছে একটি দুর্ঘটনা। সেই দুর্ঘটনা অবশ্য ঘটেছে বিশ্বউষ্ণায়নের জন্য, এমনটাই দাবি।

     

  • <p>সাদা গাউনে টোনড ব্যাক, দীপিকার মেট গালা লুক আজও অপসরার কথা মনে করিয়ে দেয়<br />
&nbsp;</p>

    Bollywood13, May 2020, 6:25 PM

    সাদা গাউনে টোনড ব্যাক, দীপিকার মেট গালা লুক আজও অপসরার কথা মনে করিয়ে দেয়

    দীপিকা পাডুকোন। এক কথায় যাঁকে স্বর্গের অপসরা হিসেবে চেনে ভক্তরা। মেক আপ থাকুক বা না থাকুক, রূপ যেন ঠিকরে পরে দীপিকার। কখনও ইন্ডিয়ান লুকে মাত দেন অন্যান্য অভিনেত্রীদের তো কখনও ওয়েস্টার্ন লুকে হার মানান বিদেশি নায়িকাদের। এমনটাই ঘটেছিল ২০১৭ সালের মেট গালাতে। সে বছ্র প্রথমবার মেট গালার কার্পেটে হাঁটবেন দীপিকা। ট্রিপল এক্স ছবিতে ভিন ডিজেলের সঙ্গে অভিনয় করে গ্লোবাল জনপ্রিয়তার কাছে পৌঁছে গিয়েছিলেন দীপিকা। তাঁকে নিয়ে কেবল ভারতেই নয় বেশ চর্চা শুরু হয়েছিল দেশের বাইরেও। সেখান থেকেই তিনি আমন্ত্রিত হন মেট গালায়। বিদেশি ব্র্যান্ডের পোশাকে তিনি হাজির হয়েছিলেন মেট গালার কার্পেটে। মাত দিয়েছিলেন বিদেশি এবং হলিউড ব্যক্তিত্বদের। 

  • Rahul Gandhi, PM Modi, Corona viral, PM, Prime Minister Modi

    India 6, May 2020, 3:25 PM

    আবারও মোদী সরকারকে নিশানা রাহুলের, এবার বললেন 'অন্যায্য' সিদ্ধান্ত

    করোনাভাইরাসের বিরুদ্ধে সবাই লড়াই করছে। দেশের সকল মানুষই আর্থিক সংকটের মধ্যে দিয়ে যাচ্ছে। এই অবস্থায় পেট্রোল ডিজেলের মৃল্য বৃদ্ধির সরকারি সিদ্ধান্ত অন্যায্য। বুধবার পেট্রোল ডিজেলের অন্তঃশুল্ক বৃদ্ধির পর এমনই মন্তব্য করেছেন কংগ্রেসের ওয়াইনাডের সাংসদ রাহুল গান্ধী। অবিলম্বে জ্বালানির দাম প্রত্যাহার করে নেওয়া উচিৎ বলেও মন্তব্য করেছেন রাহুল গান্ধী। 
     

  • <p><br />
प्रमुख सचिव औद्योगिक विकास आलोक कुमार ने कहा है कि निवेश व रोजगार प्रोत्साहन संस्था गठित करने का निर्णय हुआ है। इसके अध्यक्ष मुख्यमंत्री होंगे, जबकि औद्योगिक विकास मंत्री और एमएसएमई व निवेश प्रोत्साहन मंत्री इसमें उपाध्यक्ष की भूमिका में रहेंगे।&nbsp;<br />
&nbsp;</p>

    India 6, May 2020, 1:28 PM

    আবারও পেট্রোল ডিসেলের অন্তঃশুল্ক বৃদ্ধি, খুচরো ক্রেতাদের সমস্যা হবে না বলেই কেন্দ্রের আশ্বাস

    লকডাউনের কারণে সরকারি আয় তলানিতে ঠেকেছে। তাই আয় বাড়াতে এবার পেট্রোল আর ডিসেজের অন্তঃশুল্ক বৃদ্ধি করা হয়েছে বলে ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। ডিজেলের অন্তঃশুল্ক ১৩ আর পেট্রোলের অন্তঃশুল্ক ১০ টাকা বৃদ্ধি করা হয়েছে।  বুধবার থেকেই নতুন দাম কার্যকর হবে। তবে এর জন্য খুচরো উপভোক্তাদের বেশি টাকা দিতে হবে না বলেও আশ্বাস দিয়েছে কেন্দ্রীয় সরকার। 

  • undefined

    Coronavirus29, Mar 2020, 12:13 PM

    লকডাউনে ভয় পেয়ে রান্নার গ্যাস পেট্রোল ডিজেল মজুত করবেন না, আবেদন ইন্ডিয়ান ওয়েলের

    বিশ্বের বৃহত্তম শক্তির গ্রাহক হল ভারত। তাই এখনও ভয় পাওয়ার কারণ নেই। এখনও তাড়াহুড়ো করে রান্নার গ্যাসের সিলিন্ডার, পেট্রোল আর ডিজেল মজুত করে ঘরে রাখার প্রয়োজন নেই। ২১ দিনের লকডাউনের মধ্যেও যথাযথ পরিষেবা পাবেন গ্রাহকরা। জানিয়েছেন ইন্ডিয়ান ওয়েল ওয়েল কর্তৃপক্ষ।

  • petrol  disel price hike

    Kolkata11, Mar 2020, 12:32 PM

    দোলের পরেই সুখবর, একলাফে দাম কমল পেট্রোল-ডিজেলের

    বুধবার সকালে অনেকটাই দাম কমেছে পেট্রোলের। আজ দিল্লিতে  পেট্রলের দাম কমেছে ২.৬৯ টাকা। বুধবার কলকাতায়  পেট্রোলের দাম  ৭২.৯৮  টাকা।মাঝে ইরানে মার্কিন হামলায় বিশ্বে তেলের দাম বাড়ে।  
     

  • Petrol prices hike soon after trump administration ban import oil from Iran

    Kolkata7, Mar 2020, 10:01 AM

    কমেই চলেছে পেট্রোলের দাম, শীঘ্রই ছোঁবে ৭২ টাকা

    নেমেই চলেছে পেট্রোলের দাম। এক টাকা কম না  হলেও গত তিন দিনে পর পর বেশকিছু পয়সা নেমেছে পেট্রোলের দাম। মনে করা হচ্ছে, এই ধারাবাহিকতা বজায় রাখলে আগামী দিনে ফের ৭২ টাকায় পৌঁছে যাবে পেট্রোলের মূল্য। শনিবার আরও ১২ পয়সা কমে ৭২গামী কলকাতায় পেট্রোলের দাম।

  • জ্বালানি নিতে বিকিনি পড়ে পেট্রোল পাম্পে লাইন পুরুষদের

    Kolkata28, Feb 2020, 4:05 PM

    একসঙ্গে দাম কমল পেট্রোল-ডিজেলের, স্বস্তিতে কলকাতাবাসী

    শুক্রবার সকালে অনেকটাই দাম কমেছে পেট্রোলের।  আজ দিল্লিতে প্রতি লিটার ডিজেলের দাম ৬৪.৬০ টাকা। মাঝে ইরানে মার্কিন হামলার পর বিশ্বে তেলের দাম বাড়ে। আজ শুক্রবার কলকাতায়  পেট্রোলের দাম ৭৪.৫৬ টাকা।
     

  • জ্বালানি নিতে বিকিনি পড়ে পেট্রোল পাম্পে লাইন পুরুষদের

    Kolkata23, Feb 2020, 1:25 PM

    ফের দাম বাড়ল পেট্রোল-ডিজেলের, ভেস্তে গেল ছুটির দিনে লং ড্রাইভের প্ল্য়ান

    কলকাতায় একসঙ্গে বাড়ল পেট্রোল ও ডিজেলের দাম। শনিবার পর্যন্ত ১০ দিনে একবার বদলেছে পেট্রোলের দাম। দেখা যাচ্ছে, চলতি সপ্তাহের মঙ্গলবার দাম কমেছিল। কলকাতার সঙ্গে দিল্লির দামের ফারাক প্রায় তিন টাকার। 
     

  • undefined

    Kolkata19, Feb 2020, 2:11 PM

    থমকালো পেট্রোলের দাম, মুখভার গাড়ি চালকদের

    ফের থমকালো পেট্রোলের দামের নিম্নমুখী প্রবণতা। বুধবার কলকাতায় পেট্রোলের দাম ৭৪.৫৩ টাকা। মাঝে ৮০ টাকা উপর ছাড়িয়ে গিয়েছিল জ্বালানির দাম। তারপর গত রবিবার পেট্রোলের দাম ৭৪এ নেমে আসে।

  • diesel price hike in india

    Kolkata9, Feb 2020, 5:22 PM

    ফের ৭৪টাকা পেট্রোলের দাম, রবিবার আরও সস্তা হল জ্বালানি

    প্রায় ৬ মাস পরে কলকাতায় পেট্রোলের দাম ৭৪-এর ঘরে এল। পেট্রোলের দামের অতীত ঘাঁটলে দেখে যাচ্ছে, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে পেট্রোলের দাম ৭৪-এর ঘরে ছিল। পরবর্তীকালে যা ধরা ছোঁয়ায় বাইরে চলে যায়। একটা সময়  ৮০টাকা পেরিয়ে  গিয়েছিল জ্বালানির দাম। গত  দু সপ্তাহ ধরে বিশ্ব বাজারে জ্বালানির দাম সস্তা হওয়ায় নামছে এই দাম। 

  • মারুতি সুজুকি-এর ভিটারা ব্রেজা

    Life Style6, Feb 2020, 9:24 PM

    অটো এক্সপোয় এল ভিটারা ব্রেজার নয়া লুক, জানুন লঞ্চ ডেট থেকে খুটিনাটি

     ভিটারা ব্রেজার লঞ্চ ডেট জানালো মারুতি সুজুকি। ব্রেজা-র নয়া লুক সামনে আনা হয়েছে অটো এক্সপোয়। ব্রেজা-র ডিজেল এই বছরের এপ্রিল মাস থেকে বন্ধ হয়ে যাবে। নতুন ব্রেজা-এ  থাকবে ১.৫ লিটার বিএস ৬ পেট্রল ইঞ্জিন। 

  • প্রেট্রোল পাম্পের  ছবি

    Kolkata31, Jan 2020, 10:16 AM

    শহরে সস্তায় মিলছে পেট্রোল, সপ্তাহান্তে লং ড্রাইভের প্ল্য়ান কলকাতাবাসীর

    গত শহরে ২৪ তারিখ পেট্রোলের দাম ছিল ৭৭.০৪ টাকা। ধাপে ধাপে কমে তা আজ শুক্রবার ৭৫-এর ঘরে নেমেছে। দাম কমার কারণ,  আমেরিকায় মজুত তেলে পরিমাণ বেড়েছে। চিনের করোনা ভাইরাস আতঙ্কেও  তেলের দাম সস্তা হয়েছে ।   
     

  • মহিন্দ্রা থর

    Life Style13, Jan 2020, 3:05 PM

    কেমন দেখতে হয়েছে মহিন্দ্রা থর, অটো এক্সপো ২০২০-র আগেই সামনে এল লুক

    অফ রোড এসইউভি অনেকেই চালাতে পছন্দ করেন। ভারতের বাজারে এই ধরনের সেগমেন্টে থর বেশ নাম করেছে। অটো-মোবাইল-এর জগৎ প্রায়ই বদলে যাচ্ছে। সেই বদলের সঙ্গে সঙ্গে থর-কেও অত্যাধুনিক করে তোলা হচ্ছে। 

  • petrol  disel price hike

    India 16, Nov 2019, 12:57 PM

    ধাক্কা দিয়ে তৃতীয় দিনেও বাড়ল পেট্রলের দাম, আপনার শহরে কত জানেন

    মধ্যবিত্তের কপালে ভাঁজ। ফের বাড়ল জ্বালানির দাম। তবে পেট্রলের দাম বাড়লেও ডিজেলের দাম অপরিবর্তিত। ১৪ পয়সা বাড়ল পেট্রলের দাম।