ডেবিট কার্ড  

(Search results - 16)
  • <p><strong>एसेट क्वालिटी में सुधार</strong><br />
एसबीाई की एसेट क्वालिटी में सुधार हुआ है। बैंक का ग्राॉस एनपीए जून तिमाही में 5.44 फीसदी रह गया है। पिछले साल समान अवधि में यह 7.53 फीसदी था। बैंक का नेट एनपीए घट कर 1.8 फीसदी रह गया, जो पिछले साल 3.07 फीसदी था। बैक का फंसा हुआ लोन कम होने से एकल शुद्ध लाभ 81 फीसदी बढ़ कर 4,189.34 करोड़ रुपए हो गया है, नहीं इंटिग्रेटेड प्रॉफिट 62 फीसदी बढ़ कर 4,776.50 करोड़ रुपए हो गई है। बैंक की आय 87,984.33 करोड़ रुपए रही है, &nbsp;वहीं नेट इंटरेस्ट इनकम 26,641 करोड़ रुपए है।<br />
(फाइल फोटो)<br />
&nbsp;</p>

    BusinessSep 4, 2020, 12:16 PM IST

    স্টেট ব্যাঙ্কের গ্রাহকদের জন্য বড়সড় ঘোষণা, জানুন কী কী নয়া সুবিধা

     স্টেট ব্যাঙ্কের ইন্টারনেট ব্যাঙ্কিং পোর্টাল থেকে একাধিক সুবিধা পেয়ে থাকেন গ্রাহকরা ৷ অ্যাকাউন্টে ব্যালেন্স চেক করার পাশাপাশি, থাকছে এবার অনেক সুবিধা।ফান্ড ট্রান্সফার, নতুন চেকবুকের জন্য আবেদন, ডেবিট কার্ডের জন্য আবেদনের মতো কাজ বাড়িতে বসেই করতে পারেন গ্রাহকরা ৷ তবে এর জন্য ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের ইউজার নেম ও পাসওয়ার্ড থাকা অত্যন্ত জরুরি ৷এসবিআই ইন্টারনেট ব্যাঙ্কিং এই পরিষেবা আপনাকে বাড়ি থেকেই ব্যাঙ্কিং লেনদেনের সুবিধা দিয়ে থাকে ৷ ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে আপনি যে কোনও জায়গা থেকে যে কোনও সময় টাকা লেনদেন করতে পারবেন ৷
     

  • <p>&nbsp;<br />
তবে আচমকাই একসঙ্গে স্মার্টকার্ডের অনলাইন রিচার্জ করতে গিয়ে বেড়েছে ভীড়। সার্ভারের&nbsp;সমস্যায় পড়েছেন যাত্রীরা। মেট্রো সূত্রে খবর, &nbsp;বুধবার টেকনিক্যাল টিম বিষয়টি খতিয়ে দেখে দ্রুত সমস্যার সমাধান করবে।</p>

    KolkataSep 2, 2020, 10:39 AM IST

    মেট্রোর স্মার্টকার্ডের অনলাইন রিচার্জে ভীড়, কীভাবে বুকিং করবেন জেনে নিন


    মেট্রোর দরজা খোলার অপেক্ষায় যাত্রীরা। এগিয়ে আসছে দিন। সামাজিক দূরত্ব বজায় রাখতে আনলক ৪-এ শুধুমাত্র স্মার্ট কার্ড ব্যবহারেই অনুমতি দিতে চলেছে কলকাতা মেট্রো কর্তৃপক্ষ।  টাকা দেওয়া যাবে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, নেট ব্যাঙ্কিং বা মোবাইল ওয়ালেটের মাধ্যমে। এদিকে স্মার্টকার্ডের অনলাইন রিচার্জ করতে গিয়ে সমস্যায় পড়েছেন যাত্রীরা। মেট্রো সূত্রে খবর,  বুধবার টেকনিক্যাল টিম বিষয়টি খতিয়ে দেখে দ্রুত সমস্যার সমাধান করবে।


     

  • समीक्षाधीन सप्ताह में इन्फोसिस का बाजार पूंजीकरण 29,215.96 करोड़ रुपये उछलकर 2,78,339.46 करोड़ रुपये पर पहुंच गया। वहीं आरआईएल की बाजार हैसियत 28,716.88 रुपये बढ़कर 6,75,448.95 करोड़ रुपये हो गई।

    BusinessAug 25, 2020, 6:23 PM IST

    ডেবিট কার্ড ছাড়াই তুলতে পারবেন প্রয়োজনীয় টাকা, নয়া চমক কার্ডলেস পরিষেবায়

    এসবিআই-এর পর  নয়া চমক নিয়ে হাজির কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক। গ্রাহকদের জন্য  নতুন এই পরিষেবা নিয়ে এল কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক । কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক  নিয়ে এল কার্ডলেস পরিষেবা। পাশাপাশি  মানি ট্রান্সফারের নতুন পরিষেবা নিয়ে এসেছে গ্রাহকদের জন্য।

  • undefined

    TechnologyJul 14, 2020, 12:32 PM IST

    ক্রেডিট থেকে ডেবিট কার্ড, ব্যাঙ্কিং পরিষেবার সুবিধা ও নয়া ফিচার মিলবে এবার হোয়াটসঅ্যাপেই

    সারা বিশ্বজুড়ে দাপিয়ে বেড়াচ্ছে  করোনা ভাইরাস। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে একজনের থেকে অন্যজনের শরীরে। যত দিন এগোচ্ছে পরিস্থিতি ততই যেন ভয়াবহ আকার  নিচ্ছে। আর এর জেরেই সিংহভাগ মানুষ বর্তমানে ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবার উপরেই নির্ভরশীল হয়ে পড়ছে। কোটি কোটি ব্যাঙ্ক গ্রাহকদের কথা ভেবে নিজেদের অ্যাপ নিয়ে এসেছে। যার ফলে মানুষজন আরও  সহজেই নির্ভরশীল হয়ে পড়ছে ডিজিটাল পরিষেবার উপরে। এবার অত্যাধুনিক ফিচার ও ব্যাঙ্কিং পরিষেবা নয়া সুবিধা  নিয়ে হাজির হয়েছে হোয়াটসঅ্যাপ।

  • undefined
    Video Icon

    Coronavirus IndiaMar 31, 2020, 12:00 PM IST

    'পে ডিজিটাল স্টে সেফ', লেনদেনের নতুন মন্ত্র দিল রিজার্ভ ব্যাঙ্ক

    করোনাভাইরাস প্রাদুর্ভাব ভয়ঙ্কর আকার ধারণ করেছে ভারতে। এই অবস্থায় অস্ত্র একটাই, সামাজিক দূরত্ব বজায় রাখা। অনেকেই টাকা-পয়সার লেনদেন থেকেও সংক্রামিত হওয়ার আশঙ্কা করছেন। সেই ভয় কিন্তু, মোটেই অমূলক নয়। এই অবস্থায় সুরিত থাকার নতুন মন্ত্র দিলেন আরবিআই-এর গভর্নর শাক্তিকান্ত দাস।

     

  • undefined

    Coronavirus IndiaMar 31, 2020, 10:58 AM IST

    টাকা-পয়সার মধ্য দিয়ে হানা দেবে না তো করোনা, উদ্বেগ দূর করলেন আরবিআই-এর গভর্নর

    করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে ভারতে চলছে লকডাউন। এই অবস্থায় অস্ত্র একটাই, যতটা সম্ভব সামাজিক দূরত্ব বজায় রাখা। অনেকে ভয় পাচ্ছেন টাকা-পয়সার লেনদেনেও। তাদের উদ্বেগ দূর করতে এগিয়ে এলেন আরবিআই-এর গভর্নর।

     

  • আগামী সপ্তাহেই ডিঅ্যাক্টিভ হতে চেলেছে বেশিরভাগ ক্রেডিট ও ডেবিট কার্ড

    Life StyleMar 10, 2020, 3:03 PM IST

    আগামী সপ্তাহেই ডিঅ্যাক্টিভ হতে চেলেছে বেশিরভাগ ক্রেডিট ও ডেবিট কার্ড, রইল বিস্তারিত

    এটিএম কার্ড, ডেবিট এবং ক্রেডিট কার্ডের নিরাপত্তা বাড়ানোর দাবিতে ইতিমধ্যেই বেশ কয়েকটি পদক্ষেপ নিয়েছে আরবিআই। এবার আরবিআই সূত্রে জানানো হয়েছে, কিছু নিয়ম পরিবর্তন হতে চলেছে বিদেশে টাকা লেনদেনের ক্ষেত্রেও। 

  • సెప్టెంబర్‌ 29 నుంచి అక్టోబర్‌ 4 మధ్య ఏకంగా రూ.19 వేల కోట్ల ఆదాయం వచ్చినట్లు బెంగళూరుకు చెందిన రెడ్‌సీర్‌ కన్సల్టింగ్‌ తెలిపింది. ఇందులో అమెజాన్‌, ఫ్లిప్‌కార్ట్‌ల వాటానే 90 శాతమని పేర్కొన్నది.

    Life StyleJan 20, 2020, 1:24 PM IST

    ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেল ২০২০, দ্বিতীয় দিনে দেখে নিন সেরা অফারগুলি

    বাম্পার অফার নিয়ে ইতিমধ্যেই  হাজির হয়েছে ফ্লিপকার্ট। ১৯ জানুয়ারি থেকে  ২২জানুয়ারি পর্যন্ত চলবে এই সেল। অবিশ্বাস্য দামে পছন্দমতো ফোন কিনতে চোখ রাখুন ফ্লিপকার্টে। বিভিন্ন স্মার্টফোনের সঙ্গে থাকছে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জের উপর বিশেষ সুবিধা।

  • amazon jobs in it jobs

    Life StyleJan 17, 2020, 4:00 PM IST

    জলের দামে মিলবে স্মার্টফোন, বাম্পার অফার আমাজনের

    আর মাত্র ৪৮ ঘন্টা পরই শুরু আমাজনের  বিগ  সেল। ১৯ জানুয়ারি থেকে ২২জানুয়ারি পর্যন্ত চলবেএই সেল। ৪০ শতাংশ সস্তায় মিলবে নামী-দামি কোম্পানির বিভিন্ন স্মার্টফোন। ৩৪,৯৯৯ টাকা থেকে 'ওয়ানপ্লাস৭টি'-এর দাম শুরু হবে।

  • চালু হল এটিএম কার্ডের নতুন নিয়ম, জেনে নিয়ে তবেই করুন ব্যবহার

    TechnologyJan 16, 2020, 9:08 AM IST

    চালু হল এটিএম কার্ডের নতুন নিয়ম, জেনে নিয়ে তবেই করুন ব্যবহার

    সারা বিশ্বজুড়ে চলছে এটিএম কার্ড প্রতারণা। সেই সঙ্গে চলছে অনলাইন ব্যঙ্কিং প্রতারণা। সেই প্রতারণা রুখতেই নতুন ডেবিট কার্ডের ব্যবহারের বিষয়ে নতুন নিয়ম চালু করেছে আরবিআই। ব্যাংক-এ দাঁড়িয়ে থেকে টাকা তোলার বিষয় আমরা প্রায় ভুলতে বসেছি। এই বিষয়ে আমাদের একমাত্র ভরসা ডেভিট বা ক্রেডিট কার্ড এককথায় এটিএম।

  • sbi bank says good news

    Life StyleJan 7, 2020, 10:03 AM IST

    হোম লোনের ক্ষেত্রে নয়া চমক এসবিআই-এর, জেনে নিন নতুন নিয়মগুলি

    এসবিআই গ্রাহকদের জন্য সুখবর। হোমলোনের ক্ষেত্রে সুদের হার ৮.১৯ শতাংশ থেকে কমিয়ে ৭.৯ শতাংশ করা হয়েছে। ১০ হাজারের বেশি টাকা তুললে ওটিপি দিয়ে  টাকা তুলতে হবে। ম্যাগনেটিক চিপ কার্ডের বদলে ইএমভি চিপ বেসড এসবিআই কার্ড চালু হবে।

  • ডেবিট কার্ডের ছবি

    Life StyleDec 30, 2019, 2:32 PM IST

    আর মাত্র ১ দিন, তারপরেই ব্লক হয়ে যেতে পারে এই ডেবিট কার্ডগুলি

    আর মাত্র ১ দিনের মধ্যে আপনার ডেবিট কার্ড ব্লক হয়ে যেতে পারে। আপনার কার্ডটি যদি মাস্টার কার্ড বা ভিসা কার্ড না হয় তাহলেই বড় বিপদ। ব্যাঙ্কের প্রতিটি গ্রাহককে ম্যাগনেটিক চিপ কার্ডের বদলে ইএমভি বা পিন কার্ড যুক্ত ডেবিট কার্ড দিতে হবে। অনলাইন লেনদেনের ক্ষেত্রে বাড়তে থাকা প্রতারণা এর ফলে কিছুটা হলেও বন্ধ করা সম্ভব হবে।
     

  • undefined

    Life StyleDec 24, 2019, 2:11 PM IST

    এটিএম কার্ড নিয়ে সামনে এল নয়া তথ্য, আপনারটা সুরক্ষিত তো

    এটিএম কার্ড নিয়ে দিনদিন সমস্যা বেড়েই চলেছে। এসবিআই, আইসিআইসিআই ও অ্যাক্সিস ব্যাঙ্কের এটিএম কার্ডে এই সুবিধাগুলি আপনি পাবেন। এটিঁএম কার্ডটিকে অন বা অফ করে রাখতে পারেন। এটিএম কার্ড সুরক্ষিত রাখতে এসবিআই কুইক নামে একটি অ্যাপ ডাউনলোড করতে হবে।

  • ফ্লিপকার্টের সেল

    Life StyleOct 18, 2019, 4:06 PM IST

    দিওয়ালির মহাধামাকা, দেখে নিন ফ্লিপকার্টের আকর্ষণীয় অফারগুলি

    ৫০ হাজারেরও বেশি প্রোডাক্টে থাকছে 75 শতাংশ পর্যন্ত ছাড়। মাত্র ১১,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে  রেডমি নোট এস ৭ প্রো, এছাড়া স্মার্টফোনের সঙ্গে থাকছে নো কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জের উপর বিশেষ সুবিধা। এই সেল চলবে ২৫ অক্টোবর পর্যন্ত।