তন্ত্র সাধনা  

(Search results - 8)
  • undefined

    India Jan 27, 2021, 4:09 PM IST

    মার্চে শেষ হবে করোনা, জন্ম তার শরীর থেকে, হাসপাতালে গিয়ে বলল সন্তান 'হত্যাকারী' মা

    দুই মেয়েকে প্রায় এক সঙ্গেই খুন করেছিল উচ্চ শিক্ষিত বাবা মা। কিন্তু তারপরেও তাদের দুজনের মধ্যে কোনও অনুতাপ বা অনুশোচনা দেখা গেল না। অধ্যাপক দম্পতি নিজেদের হেপাজতে নিয়েই জিজ্ঞাসাবাদ শুরু করেছে অন্ধ্র প্রদেশের পুলিশ। সূত্রের খবর পুলিশের জেরার তারা নাকি বারবার বলছে, মেয়েদের নিথর শরীরে প্রাণ ফিরিয়ে দেওয়ার ক্ষমতা তাদের রয়েছে। আর তারা প্রাণ ফিরিয়ে দিতে পারবেও। এরই মধ্যে সন্তান হন্তা অধ্যাপক দম্পতির মেডিক্যাল চেকআপ করতে গিয়ে রীতিমত কালঘাম ছুটে গেছে অন্ধ্র প্রদেশের পুলিশের। 

  • <p>black magic general</p>

    India Jan 25, 2021, 7:16 PM IST

    উচ্চ শিক্ষিত বাবা মায়েরকাণ্ড দেখে হিম হয়ে যাবে রক্ত, একসঙ্গে দুই মেয়েকে খুন করল দম্পতি

    একজন নয় দুই সন্তানকে নৃশংশভাবে খুন করার অভিযোগ উঠল বাবা ও মায়ের বিরুদ্ধে। নিজেদের সন্তানকে হত্যা করার পরেও অভিভাবকরা মানতে নারজ তারা তাদের কন্যাসন্তানদের খুন করেছে। তারা বারবার দাবি করেছে তারা নাকি বাঁচিয়ে তুলতে পারবে তাদের দুই সন্তানকে। পুলিশের প্রাথমিক অনুমান  তন্ত্র সাধনার জন্যই দম্পতি তাদের মেয়েদের খুন করেছে। 
     

  • <p>এবার খুলছে তারাপীঠ মন্দিরও, বাইরে থেকে বিগ্রহ দর্শন করতে হবে ভক্তদের<br />
&nbsp;</p>

    Astrology 2020Aug 18, 2020, 12:16 PM IST

    ভাদ্র অমাবস্যায় কোনও ভুল কাজ, জীবনে দেখা দিতে পারে চরম দুর্ভাগ্য

    কথিত আছে যে ভাদ্র অমাবস্যার এই তিথিতে পূর্বপুরুষরা পৃথিবীতে এসে তাদের পরিবারের সদস্যদের আশীর্বাদ করেন। সুতরাং, এই তারিখে পূর্বপুরুষদের কাছে প্রার্থনা করা হয়। পূর্বপুরুষদের উপাসনার কারণে এই অমাবস্যয় নানান কার্যও করা হয়। পিত্রদোষ থেকে মুক্তি পাওয়ার জন্য এই দিনে পিতৃ তর্পণ করা, স্নান ও দান করা অত্যন্ত পুণ্যময় বলে বিবেচিত হয়।

  • <p>পবিত্র কৌশিকী অমাবস্যা, জেনে নিন এই পূণ্য তিথির সময়সূচী</p>

    Astrology 2020Aug 18, 2020, 11:06 AM IST

    পবিত্র কৌশিকী অমাবস্যা, জেনে নিন এই পূণ্য তিথির সময়সূচী

    পুরাণে কথিত আছে, অসুরের অত্যাচার থেকে উদ্ধারের জন্য স্বর্গের দেবতারা মহামায়ার তপস্যা শুরু করেন। আরাধনায় সন্তুষ্ট হয়ে মহামায়া দেবী মানস সরোবরের জলে স্নান করে কালো রং ত্যাগ করে কৃষ্ণবর্ণা দেবী কৌশিকীর রূপ ধারণ করেন। সেই রূপেই দেবী শুম্ভ নিশুম্ভ নামের দুই অসুরকে বধ করে দেবতাদের রক্ষা করেন এই তিথিতেই। সেই থেকেই পাপের বিনাশ করার জন্য তারাপীঠ সহ নানান পীঠস্থানে কৌশিকী রূপে পুজো করা হয়, মা কে।

  • <p>38 साल के पोलिश फोटोग्राफर जन स्क्वेरा जब वाराणसी घूमने आए थे, तब उनका संपर्क अघोरियों से हुआ था। इसके बाद उन्होंने इनकी जिंदगी को तस्वीरों में बेहद नजदीक से कैद कर लिया। ये अघोरी शवों से मांस नोच खाते है। और इंसानी खोपड़ी में पानी पीते हैं।&nbsp;</p>

    Astrology 2020Jun 22, 2020, 12:09 PM IST

    অঘোরী ও তান্ত্রিকদের জন্য অতি গুরুত্বপূর্ণ এই তিথি, শুরু হল অসাধ্য গুপ্ত নবরাত্রির যোগ

    হিন্দু বর্ষপঞ্জী অনুসারে আষাঢ় মাসের শুক্লপক্ষের প্রতিপাদ। আজ আষাঢ় মাসের আসাধ্য গুপ্ত নবরাত্রিও শুরু হচ্ছে। তন্ত্রীরা গুপ্ত নবরাত্রিতে তাদের গোপন অনুশীলনগুলি সম্পাদন করে। অঘোরী তান্ত্রিকের এই যুগেও এই বিশেষ তিথিতে তন্ত্র সাধনা করেন। হিন্দু সম্প্রদায়ের রহস্যময় এই তন্ত্র সাধকরা অমাবস্যার রাতে শবদেহের উপরে বসে তন্ত্র সাধনা করেন। ২২ জুন থেকে শুরু সেই অসাধ্য গুপ্ত নবরাত্রির যোগ।

  • undefined

    West BengalAug 28, 2019, 4:08 PM IST

    তন্ত্র সাধনার নামে যুবতীকে কেনার চেষ্টা, ছ' লক্ষ টাকা দাম দিয়ে দুর্গাপুরে ধৃত ৩

    দুর্গাপুর পুরসভার একশো দিনের সুপারভাইজার হিসেবে দুর্গাপুর মহকুমা হাসপাতালে কাজ করতেন অঙ্গদপুরের এক যুবতী। সেখানকার এক কর্মীর মাধ্যমে প্রায় এক মাস ধরে ওই যুবতীকে কেনার জন্য বারংবার আবেদন জানায় কয়েকজন বহিরাগত।

  • কৌশিকী অমাবস্যা কী! জেনে নিন এই পূণ্য তিথির সময়

     AstrologyAug 28, 2019, 10:02 AM IST

    কৌশিকী অমাবস্যা কী! জেনে নিন এই পূণ্য তিথির সময়সূচী

    বিশেষ এই তিথিতে তারাপীঠে মায়ের বিশেষ পুজোর আয়োজন হয়। এই তিথি শুরু হলেই মায়ের রাজবেশ সহকারে রাতে মায়ের পুজো করা হয়। অসুরের অত্যাচার থেকে উদ্ধারের জন্য স্বর্গের দেবতারা মহামায়ার তপস্যা শুরু করেন। এই তিথি তন্ত্র সাধনার এক বিশেষ রাত।

  • undefined

    West BengalAug 22, 2019, 3:14 PM IST

    তান্ত্রিকের কোপে পড়ে মৃত্য়ুশয্য়ায় স্কুলছাত্রী! বাড়ি ভাঙচুর জনতার

    তিন বছরের শিশুর মৃত্য়ুর পর এবার মৃত্য়ুর সঙ্গে পাঞ্জা লড়ছে স্কুলছাত্রী ।তান্ত্রিকের তন্ত্রসাধনা ঘিরে উত্তপ্ত কাবিলপুর গ্রাম। শেকড় খেয়ে আশঙ্কাজনক স্কুলছাত্রী।ঘটনার পর থেকেই পলাতক তান্ত্রিক ও তাঁর স্বামী।