তাপসী পান্নু  

(Search results - 21)
  • undefined

    Bollywood9, Mar 2020, 4:58 PM IST

    ভারতের বক্স অফিস মাফিয়ার চামচা, এবার তাপসীর পাশে দাঁড়ালেন রঙ্গোলি

    বক্স অফিসে কোন ছবি কেমন প্রভাব ফেলবে তা একান্ত নির্ভর করে ছবির বিষয়, অভিনয়, অভিনেতা বা পরিচালকের উরস্থিতির ওপর। তবে মাঝে মধ্যে ভালো ছবিও বক্স অফিসে জায়গা করে নিতে পারে না, আবার অতি খারাপ ছবি কেবল মাত্র নায়কের নামেই কোটি কোটি টাকা ঘরে তোলে।

  • undefined

    Bollywood8, Mar 2020, 5:11 PM IST

    'পরিবর্তন করতে হলে সবার আগে নিজেকে করুন', নারী দিবসে বিশেষ বার্তা তাপসীর

    আন্তর্জাতিক নারী দিবস  উপলক্ষে নিজের টুইটারে একটি টুইট করেছেন অভিনেত্রী তাপসী। সকলকে নারী দিবসের শুভেচ্ছা জানিয়ে এগিয়ে চলার অনুপ্রেরণা জুগিয়েছেন তাপসী। 'থাপ্পড়' টিমের সঙ্গে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। একের পর এক নারীকেন্দ্রিক ছবিতে সুপারহিটের তকমা পাচ্ছেন তাপসী।

  • Taapsee photos

    Bollywood28, Feb 2020, 1:24 PM IST

    'থাপ্পড়' বয়কটের ডাক, আক্রমণের মুখে তাপসী পান্নু

    আজই মুক্তি পেল তাপসী পান্নুর আপকামিং ছবি 'থাপ্পড়'। এবার নেটিজেনদের ক্ষোভের মুখে পড়লেন বলি অভিনেত্রী তাপসী পান্নু। ইতিমধ্যেই 'থাপ্পড়'-কে বয়কটের ডাক শুরু হয়েছে  সোশ্যাল মিডিয়ায়। এমনকী হ্যাশট্যাগ দিয়ে বয়কট থাপ্পড় বলে টুইটারে ট্রেন্ডও শুরু হয়ে গিয়েছে।

  • undefined

    Movie Review28, Feb 2020, 1:21 PM IST

    'সংসারে মানিয়ে নিতে শিখতে হয়', সামাজিক প্রেক্ষাপটে থাপ্পড় শুধুই একটা ছবি নয়

    দুজনের বৈবাহিক জীবন। ভালোই চলছিল। ছোট ছোট চাওয়া পাওয়ার মধ্যে দিয়ে গড়ে ওঠা সম্পর্কে আগলে রেখেছিলেন তাপসী পান্নু ও পাভেল। অন্তরায় হল একটা থাপ্পড়। বিয়ের সম্পর্ককে ভাঙতে ভাঙতে কাঠগোড়ায় নিয়ে তুলল। বিচ্ছেদের কারণ হিসেবে কী একটা থাপ্পর যথেষ্ট! এখান থেকেই বদলে যায় গল্পের মোড়। 

  • Actor Taapsee Pannu shared the trailer of the film on her social media pages and tweeted, "Haan bas EK THAPPAD ..... par nahi maar sakta." With the trailer speaking about gender roles in the society, it ends with the name of the director Anubhav Sinha being written as 'Anubhav Sushila Sinha' honouring his mother.

    Bollywood27, Feb 2020, 9:37 AM IST

    করমুক্ত 'থাপ্পড়', মুক্তির আগেই মধ্যপ্রদেশে মিলল বিপুল ছাড়

    আগামীকালই মুক্তি পেতে চলেছে তাপসী পান্নুর আপকামিং ছবি 'থাপ্পড়'। মুক্তির আগেই কর ছাড় পেল এই ছবি। আগামী তিন মাসের জন্য জিএসটি ছাড় দিল মধ্যপ্রদেশ রাজ্য সরকার।ছবির ট্রেলর দেখে প্রশংসা করেছিলেন কেন্দ্রীয়মন্ত্রী স্মৃতি ইরানি।

  • Taapsee Pannu

     Entertainment31, Jan 2020, 2:16 PM IST

    গায়ে অন্য রকম ছোঁয়া, আঙুলই মটকে দিলেন তাপসী

    বলিউডে পা রাখার পর থেকেই নিজের এক বিশেষ পরিচিতির তৈরি করেছেন তাপসী পান্নু। তাঁর চরিত্রের নির্বাচন থেকে শুরু করে অভিনয়ের ধার, সবেতেই যেন এক বিশেষত্বের ছাপ রেখে দিতে চান তিনি।

  • Tapsee pannu

    Bollywood30, Jan 2020, 8:31 AM IST

    হুবহু মিতালি রাজ, প্রথম লুকেই বাজিমাত তাপসীর

    প্রকাশ্যে এল বহু প্রতীক্ষিত ছবি  'সাবাশ মিঠু'র প্রথম লুক। মিতালির চরিত্রে দেখা যাবে তাপসীকে। ছবির পোস্টার দেখে বোঝা দায় এ মিতালি না তাপসী। চলতি বছরের ৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি।

  • undefined

    Bollywood7, Jan 2020, 7:09 PM IST

    গেরুয়া শিবিরকে তোপ টুইঙ্কেলের, ভুয়ো ছবিতে নাজেহাল অক্ষয়

    রবিবার ডেএনইউ কাণ্ডের পর উত্তাল গোটা দেশ। একের পর এক সেলিব্রিটিরা পাশে এসে দাঁড়িয়েছেন পড়ুয়াদের। তাপসী পান্নু থেকে শুরু করে স্বরা ভাস্বর। যাঁরা নিজে উপস্থিত থাকতে পারলেন না, তাঁরা আশ্রয় নিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

  • অভিনেত্রীদের ছবি

    Bollywood6, Jan 2020, 1:40 PM IST

    মুখোশধারী দুষ্কৃতিদের তান্ডবে জেএনইউ, কড়া প্রতিক্রিয়া বলিউডের

    এবার জেএনইউ-এর প্রতিবাদে মুখ খুললেন সেলেবরা। এই ঘটনার পরেও নীরব দর্শকের ভূমিকা পালন করেছে দিল্লি পুলিশ। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে জমায়েত হওয়ার আহ্বান জানিয়েছেন স্বরা ভাস্কর। বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমিও জেএনইউ হামলার তীব্র নিন্দা করেছেন।

  • তাপসীর ছবি

    Bollywood17, Dec 2019, 9:45 AM IST

    বদলে গেল ছবি মুক্তির দিন, নিজেই জানালেন তাপসী

    'মুল্ক' ছবির পর ফের একসঙ্গে তাপসী-অনুভব। তাপসী পান্নু  ট্যুইটে জানিয়েছেন ছবির মুক্তির দিন এগিয়ে আনা হয়েছে। ২০২০ সালে ২৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে 'থপ্পড়'। অনুভবের ট্যুইটটি প্রকাশ্যে আসা মাত্রই জোর চর্চা শুরু হয়েছে বি- টাউনের অন্দরে।

  • অনুরাগ কাশ্যপ -তাপসীর ছবি

    Bollywood16, Dec 2019, 5:59 PM IST

    সিএবি আন্দোলনে পুলিশি দমন-পীড়ন, প্রতিবাদে সোচ্চার বলিউড

    সোশ্যাল মিডিয়ায় পড়ুয়াদের পাশে থাকার বার্তা দিয়েছেন বলিউডের একাংশ। ইতিমধ্যেই রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন সমাজের বিভিন্ন মহল। নাগরিকত্ব নিয়ে আন্দোলন ক্রমশ বেড়েই চলেছে। জামিয়া মিলিয়া ইসলামিয়ার পড়ুয়াদের পাশে দাঁড়াল গোটা বলিউড।
     

  • taapsee

     Entertainment25, Nov 2019, 6:41 PM IST

    বেতন নিয়ে বিস্ফোরক তাপসী, লিঙ্গ-বৈষম্যতা নিয়ে সরব হলেন অভিনেত্রী

    বেতন কিংবা স্বজনপোষণ, দুই নিয়েই একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছে অভিনেত্রী তাপসী পান্নু। এর আগে তিনি মুখ খুলেছিলেন বলিউডে অভিনেতাদের নিয়ে ছবি করার বিষয়ে। তাঁর মতে, সমাজ বদলের কথা বললেও এখনও পুরো বদল ঘটতে বেশ কিছুদিন সময় লাগবে।

  • তাপসীর ছবি

    Bollywood18, Nov 2019, 12:25 PM IST

    থ্রিলার থেকে ক্রিকেট, তবে কি মিতালির চরিত্রে তাপসী

    তাপসী মানেই ছবি হিটের ফর্মূলা। ভারতীয় মহিলা ক্রিকেট দলের ক্যাপ্টেন মিতালি রাজের চরিত্রে দেখা যাবে তাপসীকে।অমিতাভের সঙ্গে বদলা ছবিতেও তার অভিনয় প্রশংসিত হয়েছিল। কখনও থ্রিলার আবার কখনও প্যাশনেট কোনও চরিত্র- সবেতেই তিনি সাবলীল।

  • তাপসী ও  কঙ্গণার ছবি

    Bollywood10, Nov 2019, 2:26 PM IST

    অযোধ্যা রায় নিয়ে বিস্ফোরক তাপসী পান্নু, নেটিজেনদের হৃদয় জিতলেন কঙ্গণা

    অযোধ্যা মামলার রায়ে ভিন্নমত জানালেন তাপসী ও  কঙ্গণা। সুপ্রিম কোর্টের কাজ-কর্ম নিয়ে, তাপসী পান্নু মত জানালেন। ভারতের সার্বিক উন্নতির জন্য় সুপ্রিম কোর্টের কাজ করা উচিত। অন্য়দিকে কঙ্গণা ,সুপ্রিম কোর্টের এই রায়কে স্বাগত জানিয়েছেন। 

  • কঙ্গনা বনাম তাপসী ফাইট

     Entertainment24, Sep 2019, 8:31 PM IST

    তু তু ম্যায় ম্যায়, কঙ্গনা বনাম তাপসী ফাইটে শোরগোল বলিউডে

    ষান্ড কি আঁখ, বিতর্কের জেরে এই ছবিই এখন সংবাদ শিরোনামে। যাদের নিয়ে তর্ক-বিতর্ক তার কেন্দ্রে রয়েছেন কঙ্গনা-তাপসী। সোশ্যাল মিডিয়া জমজমাট এই ক্যাটফাইট নিয়ে। কঙ্গনার বোন রঙ্গোলির টুইটে সরগরম বলি পাড়া।