তিল  

(Search results - 69)
  • undefined

    Kolkata6, Nov 2020, 5:53 PM

    হরিচাঁদ-গুরুচাঁদ মন্দিরে গেলেন অমিত শাহ, নিউটাউনে সবাই মিলে সারলেন মধ্যাহ্নভোজ

    দক্ষিনেশ্বরে মায়ের মন্দিরে পুজো দিয়েই শুক্রবারের সফর শুরু করলেন অমিত শাহ। সেখানে অমিত শাহকে কপালে তিলক পরিয়ে স্বাগত জানান অগ্নিমিত্রা পাল। এরপর পৌছে গেলেন অজয় চক্রবর্তীর বাড়ি। তারপর নিউটাউনের গৌরাঙ্গনগর হয়ে জ্যোতিনগরে হরি গুরুচাঁদ মন্দিরে গেলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা। সঙ্গে বাবুল সুপ্রিয়, রাহুল সিনহা, কৈলাশ বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ সহ শীর্ষ স্থানীয় বিজেপির নেতা। সকলেই মেঝে বসে মন খেলেন মতুয়া সম্প্রদায়ের নবীন বিশ্বাসের বাড়িতে।

  • <p>এই যুগেই ১৪ টি অসুরের জন্ম দেন কাশ্যপ মুনির কন্যা সিংহিকা। তাদের সংহার করেন <strong>রক্তদন্তিকা।</strong> <strong>তিয়াষা রায়কে</strong> দেখা যাবে এই রূপে।&nbsp;</p>

    Bengali Cinema3, Nov 2020, 5:24 PM

    কপালে নেই তিলক, কোথায় সেই লম্বা কালো চুল, শাড়ি ছেড়ে এ কোন অবতারে 'শ্যামা'

    কপালে তিলক, আটপৌঢ়ে শাড়ি। লম্বা ঘন কালো চুল। এভাবেই 'কৃষ্ণকলি'র শ্যামাকে দেখে অভ্যস্ত ভক্তেরা। তবে হঠাৎ এ কোন রূপে ধরা দিলেন অভিনেত্রী তিয়াশা রায়।

  • <p>elephant&nbsp;</p>

    Midnapore22, Sep 2020, 2:32 PM

    জঙ্গলের রাস্তায় সবজি বিক্রেতার পথ আটকাল হাতি, সবজি খাইয়ে বাঁচল নিজের প্রাণ

    জঙ্গলের রাস্তা দিয়ে বাইকে করে সবজি বিক্রির জন্য যাচ্ছিলেন এক সবজি বিক্রেতা। কিন্তু রাস্তায় পথ আটকে দাঁড়াল হাতি। এই অবস্থায় সবজি ও বাইক ছেড়ে চম্পট দেয় সবজি বিক্রেতা। বাইকে থাকা বস্তা থেকে সবজি বের করে খেয়ে ফেলল হাতি। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের শালবনীর তিলাঘাগরির জঙ্গলে।  

  • <p><strong>कैसे तय होती है पॉलिसी की अवधि</strong><br />
इस पॉलिसी की अवधि मेच्योरिटी पीरियड में पॉलिसी लेने की उम्र घटा कर तय की जाती है। अगर किसी 8 साल के बच्चे के नाम से यह पॉलसी ली जाती है, तो इसकी अवधि 17 साल की होगी। यानी 25 में से 8 घटा दिया गया। इसी तरह जितनी उम्र में पॉलिसी ली जाएगी, वह 25 से घटा दी जाएगी। &nbsp;<br />
(फाइल फोटो)</p>

     Astrology19, Sep 2020, 11:56 AM

    ব্যয় মারাত্মকভাবে বৃদ্ধি পেয়েছে, সাধারণ এই ঘরোয়া উপাদান দূর করবে এই সমস্যা

    জীবনে অনেক সময় এমন হয় যখন অর্থনৈতিক অবস্থা দুর্বল হতে শুরু করে। ব্যয় মারাত্মক ভাবে বৃদ্ধি পায় এবং আয়ের উত্স বন্ধ হয়ে যায়। এটি বিভিন্ন কারণে ঘটতে পারে। যদি আমরা জ্যোতিষশাস্ত্রের বিষয়ে কথা বলি তবে রাহুর খারাপ অবস্থা এবং শনির পার্শ্ব প্রতিক্রিয়া এই অবস্থার জন্য দায়ী হতে পারে। এই পরিস্থিতি এড়াতে, শুধু মাত্র সাধারণ এই ঘরোয়া উপাদানের ব্যবহার দূর করতে পারে এই সমস্যা। এটি বিশ্বাস করা হয় যে এই সমস্ত প্রতিকারগুলি সমস্যাগুলি দূর করে, দারিদ্র্য দূরীকরণ এবং আপনাকে ধনী করে তোলে।

  • undefined

    Bollywood15, Sep 2020, 8:14 AM

    তিলে তিলে হৃত্বিকের সঙ্গে সম্পর্ক খারাপ করছিল একটাই কারণ, গসিপ তুঙ্গে, বিস্ফোরক বেবো

    হৃত্বিক রোশন ও করিনা কাপুর এক কথায় বলতে গেলে ছিলেন পাওয়ার কপিল। একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছে এই জুটি। কিন্তুু তাঁদের মধ্যে সম্পর্কের সমীকরণ ঠিক কেমন ছিল! রিল লাইফের প্রেম কী জায়গা করে নিয়েছিল রিয়েল লাইফে! উঠেছিল প্রশ্ন...

  • <p>RAIN</p>

    Kolkata7, Sep 2020, 8:42 AM

    সোমবার দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি, ভিজবে তিলোত্তমাও

    সোমবার দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি ।উত্তরবঙ্গের পার্বত্য এলাকায় ভারী বৃষ্টির পূর্বাভাস। কলকাতার আকাশ আংশিক মেঘলা,  বৃষ্টির পূর্বভাস রয়েছে। সোমবার শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ৩৪.১ ডিগ্রি সেলসিয়াস। 

  • <p><strong>চিনের নাগরিকদের ভিসা দেওয়ার ক্ষেত্রে গভীর ভাবে খতিয়ে দেখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। &nbsp;তবে বিদেশ মন্ত্রকের পক্ষ থেকে এই বিষয়ে সরাসরি কিছু জানানো হয়নি।</strong></p>

    India 29, Aug 2020, 1:49 PM

    ফের বেজিংকে ঝটকা দিল দিল্লি, এবার চিন থেকে অপরিশোধিত তেল কেনা বন্ধ করল ভারত

     লাদাখে চিনের সাথে সীমান্ত উত্তেজনার মধ্যে ভারতীয় সংস্থাগুলি এবার বেজিংয়ের বিরুদ্ধে আরেকটি সিদ্ধান্ত নিল। জানা গিয়েছে, ভারতীয় সরকারি রিফাইনারি সংস্থাগুলি এখন থেকে চিনা সংস্থাগুলির থেকে আর অপরিশোধিত তেল কিনবে না। 
     

  • <p><br />
The labs are enabled to test diseases other than COVID-19 as well, and post the pandemic, will be able to test for Hepatitis B and C, HIV, mycobacterium tuberculosis, cytomegalovirus, chlamydia, neisseria and dengue.</p>

    Kolkata24, Aug 2020, 7:13 AM

    অবশেষে একদিনে ১০-এর নীচে নামল মৃতের সংখ্য়া, কলকাতায় আক্রান্ত ৫৬৩

    অবশেষে সাময়িক স্বস্তি। কলকাতায় ১০এ-র নীচে নামল করোনা নিয়ে মৃতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় মহানগরে করোনা নিয়ে মৃত্যু হয়েছে ৮ জনের। আক্রান্ত হয়েছেন ৫৬৩। সব মিলিয়ে এখনও পর্যন্ত কলকাতায় মৃত্যু হয়েছে ১,১৭৪ জনের। বর্তমানে তিলোত্তমায় অ্য়াক্টিভ করোনা আক্রান্তের সংখ্য়া ৫,৮৯০ জন৷ এই পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ২৯ হাজার ১৯৩ জন৷
     

  • <p>শুরু কেকেআরের আইপিএল অভিযান,মরুদেশে পারি দিল তিলোত্তমার প্রানের দল<br />
&nbsp;</p>

    Cricket20, Aug 2020, 9:33 PM

    শুরু কেকেআরের আইপিএল অভিযান,মরুদেশে পাড়ি দিল তিলোত্তমার প্রাণের দল

    একে একে শুরু হয়ে গিয়েছে আইপিএলের দলগুলির আরব আমিরশাহি রওনা দেওয়া। সম্পূর্ণ নিরাপত্তার বেষ্টনীর মধ্যে মরুদেশের উদ্দেশ্যে রওনা দিচ্ছে দলগুলি। মুম্বাইয়ের হোটেলে কার্যত আইসোলেশনে থাকার পর বৃহস্পতিবার আইপিএল খেলতে আরবে রওনা দিল কলকাতা নাইট রাইডার্সরা।
     

  • কলকাতা আকাশ

    Kolkata18, Aug 2020, 8:37 AM

    ঘরে রোদ-বাইরে বেরোলেই বৃষ্টি, আজ হঠাৎ বর্ষণের সাক্ষী থাকবে মহানগর

    বঙ্গোপসাগরে নিম্নচাপের জেরে মঙ্গলবারও হঠাৎ বৃষ্টির সাক্ষী  থাকবে মহানগর। আলিপুর আবহাওয়া দফতর বলছে,রোদ-বৃষ্টির বিক্ষিপ্ত খেলায় নাজেহাল হতে পারে কলকাতা। তবে এদিন মাঝারি  বা ভাারী বৃষ্টির সম্ভাবনা নেই শহরে। তবে আকাশ মেঘলা থাকায় ভ্য়াপসা গরমে দোসর হবে ঘাম। ফলে চিরবিড়ে গামাচির জ্বালায় জ্ববে  তিলোত্তমা। 
     

  • <p>Image of Kolkata Police</p>

    Kolkata7, Aug 2020, 1:02 AM

    একদিনে কলকাতায় ২৭ জনের মৃত্যু, সংক্রমিত ৬৮০ জন

    ৫৬ জনের মধ্য়ে শুধু কলকাতাতেই একদিনে মৃত্যু হয়েছে ২৭ জনের৷ মহানগরে একদিনে আক্রান্ত হয়েছেন ৬৮০ জন। তিলোত্তমায় মোট আক্রান্তের সংখ্যা ২৫ হাজার ছাড়িয়েছে৷ রাজ্যের স্বাস্থ্য দফতরের বুলেটিন বলছে, গত ২৪ ঘন্টায় শুধু কলকাতায় আক্রান্ত হয়েছেন ৬৮০ জন৷

  • <p>Image of Kolkata</p>
    Video Icon

    Kolkata5, Aug 2020, 2:06 PM

    বৃষ্টিভেজা তিলোত্তমায় লকডাউন, পুলিশের টহলদারিতে শুনশান শহরের রাস্তা


     বুধবার  বৃষ্টি ভেজা শহর জুড়ে চলছে লকডাউন। এদিকে, তারই মাঝে লকডাউনে আরও কড়া কলকাতা পুলিশ। বৃষ্টির মধ্যেই রাস্তার মোড়ে চেকিং চলছে।  অকারণে বাইরে বেরোলেই শাস্তি দিচ্ছে কলকাতা পুলিশ। তাই কলকাতার সব রাস্তাই পুরো শুনশান। 

  • <p>করোনা আতঙ্কে অভিনব প্রয়াস, এক থিমে মিলে গেল কলকাতার ৩ বিখ্যাত পুজো</p>

    Life Style4, Aug 2020, 4:47 PM

    করোনা আতঙ্কে অভিনব প্রয়াস, এক থিমে মিলে গেল কলকাতার ৩ বিখ্যাত পুজো

    করোনা আবহে বেশ কয়েক মাস ঘরবন্দি তিলোত্তমা-সহ গোটা দেশ। এর মাঝেই সময় হয়ে এল মা দূর্গার আগমনের। উমার বাড়ি ফেরা মানে শুধুই কি আনন্দ উতসবেই সীমিত থাকা ? নাকি উমার বাড়ি ফেরা কে ঘিরে আনন্দ উৎসবের মধ্যে দিয়ে সামাজিক কোনও না কোনও দায়বদ্ধতা থেকে যায় পুজো কমিটি এবং ক্লাব গুলোর মধ্যে? অবশ্যই কোথাও গিয়ে এই দায়বদ্ধতা থাকে বলেই, বিভিন্ন ক্ষেত্রে উপস্থাপনাগুলো শুধু মাত্র জাঁকজমকে আটকে না থেকে বৃহৎ সামাজিক প্রেক্ষাপটকে জনসাধারণের সামনে বার বার ফুটিয়ে তোলেন তাঁরা। সেরকমই দক্ষিণ কলকাতার অন্যতম সেরা পুজো গুলোর মধ্যে উল্লেখযোগ্য  বাদামতলা আষাঢ় সংঘ, ৬৬ পল্লী ও কালীঘাট নেপাল ভট্টাচার্য স্ট্রিট ক্লাব-এর পুজো।

  • বৃষ্টি চলবে কলকাতায়। ছবি- গেটি ইমেজেস

    Kolkata4, Aug 2020, 8:39 AM

    রাতভর বৃষ্টিতেও ঘাম ঝরছে কলকাতার, ৪৮ ঘণ্টা ভারী বর্ষণের আশঙ্কা

    রাতভর বৃষ্টিতেও গুমোট ভাব কাটল না কলকাতার। উল্টে প্রবল আদ্রতায় ঘাম ঝড়েই চলেছে মহানগরের। যার ফলে ঝিড়ি ঝিড়ি বৃষ্টি হলেও অস্বস্তি কমছে না তিলোত্তমার। একই পরিস্থিতি দুই ২৪ পরগণায়। হাওয়া অফিস বলছে, আগামী ৪৮ ঘণ্টায় মাঝারি থেকে ভারী বৃষ্টি হবে দক্ষিণবঙ্গে।
     

  • <p>Image of Kolkata police</p>

    Kolkata25, Jul 2020, 4:52 PM

    লকডাউনে বাইপাসে বেপয়োরা গাড়ি আটকাতে গিয়ে জখম এক পুলিশ কর্মী, লজ্জায় মুখ ঢাকল যুবতী

     লকডাউনে বাইপাসে বেপোরায় গাড়ি চালিয়ে পুলিশকে ধাক্কা। গুরুতর জখম হয়েছেন ডিউটিরত এক ট্রাফিক কনস্টেবল। আটক ৩ , ঘাতক গাড়িটি নিয়ে যাওয়া হয়েছে তিলজলা থানায়। জখম হয়েও পুরো ডিউটি করতে চান  ওই ট্রাফিক কনস্টেবল।