দাদাগিরি  

(Search results - 17)
  • 2008ರ ಐಪಿಎಲ್ ಟೂರ್ನಿಯಲ್ಲಿ ಕೆಕೆಆರ್ ತಂಡದ ನಾಯಕನಾಗಿ ಆಯ್ಕೆ, 2009ರಲ್ಲಿ ನಾಯಕತ್ವ ಬದಲಾವಣೆ

     Entertainment11, Jan 2020, 11:50 AM IST

    মাঠে নয়, ভারতীয় ক্রিকেটদলের গুগলি এবার দাদাগিরি-র সেটে

    সৌরভের দাদাগিরিতে এবার সামিল হলেন ভারতীয় ক্রিকেট দুনিয়ার একগুচ্ছ স্টার। জি বাংলার শ্যুটিং সেট মুহূর্তে পরিণত হল স্টেডিয়ামে। বাপি বাড়ি যা রাউন্ড থেকে শুরু করে গুগলি, প্রতিটি ধাপে ছড়িয়ে থাকা ক্রিকেটের হাল হকিকতের মুখোমুখি এবার খোদ ক্রিকেটরেরা।

  • সৌরভ ও ধোনির ছবি

     Entertainment9, Dec 2019, 4:20 PM IST

    সৌরভের পথে এবার মাহি, ২০২০-তে নয়া রূপে আসছেন তিনি

    ক্রিক্রেটের ঝড় থামতে না থামতেই নতুন মোড় নিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের কেরিয়ার। দাদার ভক্ত দোটা দেশ। তাই দাদাকে নিয়েই শুরু হয়েছিল দাদাগিরি। সেখানেই প্রথম টেলিভিশনে মুখ দেখিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

  • সৌরব ব্লেজার

     Entertainment3, Dec 2019, 4:43 PM IST

    সৌরভের দাদাগিরি বড়পর্দায়, পছন্দের তারকাকেই দেখতে চান মহারাজ

    বর্তমানে বায়োপিকের ঝড় উঠেছে চলচ্চিত্র জগতে। কখনও  বড়পর্দায় কখনও আবার তা দেখা যায় ওয়েব সিরিজে। এমনই পরিস্থিতিতে কানাঘুষ শোনা যাচ্ছে বায়োপিক হতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

  • দিন রাতের টেস্টে বাহবা কুড়োচ্ছেন সৌরভ,  ভূত নিয়ে চর্চা করে আইনি মারপ্যাচে দাদাগিরি

    Kolkata19, Nov 2019, 3:32 PM IST

    দিন রাতের টেস্টে বাহবা কুড়োচ্ছেন সৌরভ, ভূত নিয়ে চর্চা করে আইনি মারপ্যাচে দাদাগিরি

    ভূতেদের অস্তিত্ব নিয়ে কথা বলার অভিযোগে জনপ্রিয় শো দাদাগিরির বিরুদ্ধে মামলা হল কলকাতা হাইকোর্টে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঞ্চালনায় এই অনুষ্ঠানের বিরুদ্ধে আদালতে মামলা করেছে পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ। তাদের দাবি, এই ধরনের অনুষ্ঠানের মাধ্যমে  অবৈজ্ঞানিক ভিত্তিকে বিজ্ঞান বলে চালানোর চেষ্টা করা হয়েছে। যা দেশের সংবিধান বিরোধী।  

  • ভাটপাড়া পুরসভা হাতছাড়া বিজেপির

    West Bengal6, Nov 2019, 4:21 PM IST

    অর্জুনের খাসতালুকে তৃণমূলের দাদাগিরি, ভাটপাড়া পুরসভা হাতছাড়া বিজেপির

    ভাটপাড়া পুরসভায় পালাবদল। বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরলেন ১২ জন কাউন্সিলর। পুরসভায় সংখ্যার বিচারে ফের এগিয়ে গেল রাজ্যের শাসকদল। লোকসভার পর ভোটে বিজেপিতে যোগ দেন ২৯ জন তৃণমূল কাউন্সিলর।
     

  • থানায় ঢুকে অফিসারকে মারধর, জেল হেফাজতে তৃণমূল নেতা

    West Bengal4, Nov 2019, 12:53 PM IST

    থানায় ঢুকে অফিসারকে মারধর, জেল হেফাজতে তৃণমূল নেতা

    থানায় ঢুকে তৃণমূল নেতার দাদাগিরিকে কেন্দ্র করে উত্তেজনা মুর্শিদাবাদারে জঙ্গিপুরে। ডিউটি অফিসারকে হেনস্থা ও মারধরের অভিযোগে গ্রেফতার প্রভাবশালী ওই নেতার নাম  ওয়াইদুর রহমান। পুলিশকে মারধরের অভিযোগে প্রাক্তন ব্লক সভাপতিকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে মুর্শিদাবাদের জঙ্গিপুর মহকুমা আদালতের বিচারক। 

  • পিঙ্ক বল দিন রাতের টেস্ট

    Cricket29, Oct 2019, 7:06 PM IST

    সভাপতি সৌরভের দাদাগিরি, ইডেনেই ভারতের প্রথম দিন রাতের টেস্ট

    সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাত ধরে ফের প্রত্যাবর্তন ভারতীয় ক্রিকেটে। ইডেন গার্ডেন্সে প্রথম দিন রাতের টেস্ট খেলতে চলেছেন কোহলিরা। ২২ নভেম্বর থেকে বাংলাদেশের বিরুদ্ধে প্রথম দিন রাতের টেস্টে নামছে ভারতীয় দল। বিসিসিআই সভাপতির আবেদনে সম্মতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের।

  • সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই সভাপতি
    Video Icon

    Cricket23, Oct 2019, 8:19 PM IST

    শুরু দাদাগিরি, দুর্নীতিমুক্ত বোর্ড চাই হুঁশিয়ারি মহারাজের, কী বললেন, দেখুন ভিডিও

    ভারতীয় ক্রিকেট বোর্ডের মসনদের দায়িত্ব নিতেই পুরোনো মেজাজে সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় দলকে যেভাবে দুর্নীতিমুক্ত ও যেভাবে ঠিক পথে চালনা করেছেন সেভাবেই এবার ভারতীয় ক্রিকেট বোর্ডকে চালানোর কথা জানিয়ে দিলেন মহারাজ। বুধবার বিসিসিআই-এর সরকারি ভাবে সভাপতির দায়িত্ব নিলেন দাদা। সেখানে বোর্ডের বাকি কর্মকর্তাদের সঙ্গে আলোচনা সভায়েও অংশ গ্রহণ করেন তিনি। আর সেই সভায় ফের একবার সবাইকে দুর্নীতি মুক্তির আবেদন জানায় সৌরভ। একই সঙ্গে ভারতীয় ক্রিকেটকে স্বচ্ছ ভাবে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতিজ্ঞাই করলেন সৌরভ। একই সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের পাশেও সব সময় থাকার কথা বললেন সৌরভ। ভারতীয় ক্রিকেট দল খুব ভালো এগোচ্ছে আর তাঁদের সুবিধার জন্য সব সময় পাশে আছে বোর্ড এমনটাই সভাপতি পদে দায়িত্ব নেওয়ার পর জানান মহারাজ।
     

  • উমেশ যাদব

    Cricket21, Oct 2019, 2:05 PM IST

    রাঁচিতে ভারতীয় বোলারদের দাদাগিরি, ফের ফলো অন দক্ষিণ আফ্রিকার

    প্রথম ইনিংসে ৩৩৫ রানে পিছিয়ে দক্ষিণ আফ্রিকা। প্রোটিয়াদের ফলো অন দিলেন ভারত অধিনায়ক কোহলি। ভারতীয় বোলারদের দাপটে দুরমুশ ডুপ্লেশিসের দল। তৃতীয় দিনেই চালকের আসনে ভারত।

  • সৌরভের রিটায়ারমেন্ট

    Cricket14, Oct 2019, 2:26 PM IST

    ভারতীয় ক্রিকেটের প্রত্যাবর্তনের সাক্ষী সৌরভ, দাদাগিরির প্রতিটি মুহূর্তের অ্যালবাম

    ভারতীয় ক্রিকেটে সৌরভ গঙ্গোপাধ্যায় মানেই দাদাগিরি। সে ব্যাট হাতে বাইশ গজে হোক বা মাঠের বাইরে প্রসাশক হিসাবে। মহারাজের দাপট ক্রিকেট মাঠে সর্বত্র। ক্রিকেটার হিসাবে প্রচুর স্ট্রাগেলের মধ্যে দিয়েই ওঠে এসেছেন অধিনায়ক সৌরভ। এবার অধিনায়ক থেকে প্রত্যাবর্তন ভারতীয় ক্রিকেট বোর্ডের নায়ক। বঙ্গ সন্তানের গর্বে বাঙালি আবেগ এখনও তুঙ্গে। খেলোয়াড় জীবনে বেশ কিছু রাজনীতির শিকার হয়েছেন সৌরভ। এমনকি মহারাজের অধিনায়কত্বে খেলা ধোনিও এই থ্রিল থেকে বাদ দেননি সৌরভকে। পাশাপাশি রবি শাস্ত্রী, গ্রেগ চ্যাপেলরা তো আছেনই। এবার সেই দাবার বোর্ডের একটা চালে ঘুড়ে গেল সব মোড়। এক চালে এবার সৌরভের তলায় চলে এলেন ধোনি, কোহলি ও শাস্ত্রীরা। ভারতীয় ক্রিকেটের কনিষ্ঠতম বিসিসিআই সভাপতির যাত্রার কিছু টুকরো স্মৃতি আজও টাটকা। রইল সেই অ্যালবম।

  • সোরভ

    Cricket14, Oct 2019, 12:21 AM IST

    লর্ডসের গ্যালারি থেকে বিসিসিআইর মসনদ, সৌরভের দাদাগিরি চলছে চলবে

    বিসিসিআই সভাপতি পদে এগিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়। সূত্রের খবর সভাপতি হচ্ছেন মহারাজ। রবিবার রাতে পদের জন্য মননোয়ন পেশ মহারাজের। লর্ডস থেকে বিসিসিআই, দাদাগিরি সৌরভের।

  • undefined

    Kolkata2, Jul 2019, 3:07 PM IST

    পার্কসার্কাসে দাদাগিরি, পুলিশকে ১০০মিটার টেনে নিয়ে গেল বেপরোয়া বাইকবাজ

    দিন কয়েক আগেই মিস ইন্ডিয়া উষসী সেনগুপ্তর ঘটনায় নড়েচড়ে বসেছিল প্রশাসন। পরিকল্পনামাফিক শুরু হয় অভিযান। সেই অভিযানে নেমে নিগ্রহের শিকার হল পুলিশই। 

  • আকাশের দাদাগিরিতে ক্ষুব্ধ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ছবি- এএনআই এবং গেটি ইমেজেস

    India 2, Jul 2019, 1:53 PM IST

    বাবার নাম দেখে ছাড় নয়, আকাশের দাদাগিরিতে প্রবল ক্ষুব্ধ মোদী

    কয়েকদিন আগেই ব্যাট হাতে ইন্দোরের এক সরকারি অফিসারকে পিটিয়ে শিরোনামে উঠে আসেন মধ্যপ্রদেশের বিজেপি বিধায়ক আকাশ বিজয়বর্গীয়। সেই ঘটনার পরেই প্রধানমন্ত্রীর কড়া নির্দেশ সাংসদদের। 

  • আকাশের দাদাগিরিকে সমর্থন দিলীপের। ছবি- গেটি ইমেজেস

    West Bengal30, Jun 2019, 7:13 PM IST

    'জোশেই' সরকারি অফিসার পিটিয়েছেন আকাশ, দাদাগিরিকেই সমর্থন দিলীপের

    ব্যাট হাতে ইন্দোর পুরসভার এক অফিসারকে পিটিয়ে জেলে যেতে হয় মধ্যপ্রদেশের বিধায়ক আকাশ বিজয়বর্গীয়কে। সেই ঘটনায় দলীয় বিধায়কের পাশে দাঁড়েন দিলীপ ঘোষ। 
     

  • undefined

    World Cup Cricket 201915, Jun 2019, 1:32 AM IST

    বৃষ্টির উপর দাদাগিরি, দশ মিনিটে ম্যাচ শুরু করা যাবে! উপায় বাতলালেন সৌরভ

    বৃষ্টিতে একের পর এক বিশ্বকাপের ম্য়াচ বানচাল হচ্ছে। কিন্তু বরুণদেবের উপরও দাদাগিরি করার উপায় বাতলালেন সৌরভ। জানালেন বদলাতে হবে মাঠের কভার। এই কভারগুলি ইংল্যান্ডেই পাওয়া যায়।