দাম্পত্য জীবন  

(Search results - 18)
  • <p>দাম্পত্য জীবনে সুখী হওয়ার ৫ অব্যর্থ টোটকা, যা আপনাকে বিবাহিত জীবনে সুখী রাখবে</p>

    Relationship1, Jul 2020, 4:00 PM

    দাম্পত্য জীবনে সুখী হওয়ার ৫ অব্যর্থ টোটকা, যা আপনাকে বিবাহিত জীবনকে অটুট রাখবে

    দম্পতিদের দাম্পত্য জীবনে সুখ থাকা প্রয়োজন। তাহলেই তাঁদের জীবন ভাল ভাবে চলবে। প্রতিটি দম্পতি এটি চান যে তাঁদের দাম্পত্য জীবন যেন সুখের হয়। তবে আজও অনেক বিবাহিত দম্পতি তাদের সম্পর্ক নিয়ে সংশয়ে থাকেন। সম্পর্কে নিরাপত্তাহীনতা, মতবিরোধ এবং আত্ম-সন্দেহ এ জাতীয় সমস্যার জন্ম দেয়। প্রতিটি বিবাহে অনুভূতি বিকাশের উচ্চ সম্ভাবনা থাকে যা সম্পর্কের জন্য ক্ষতিকর। এই সমস্ত নেতিবাচক চিন্তাভাবনা থেকে বেরিয়ে আসা উচিত। সম্পর্কের কিছু ইতিবাচক লক্ষণ রয়েছে, যার সাহায্যে আপনি আপনার বিবাহিত জীবনকে সুখী করে তুলতে পারবেন।

  • Relationship2, Apr 2020, 5:18 PM

    কোয়ারেন্টাইনে ফাঁস অবৈধ সম্পর্ক, কীভাবে সমস্যার মোকাবিলা করবেন

    দেশজুড়ে করোনা আতঙ্কের মধ্যে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। সারা বিশ্বে এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।  একটানা  দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। অনেকেরই এই কোয়ারেন্টাইনে থাকতে গিয়ে সমস্যায় পড়তে হচ্ছে। এমন কিছু সম্পর্ক রয়েছে যেখান থেকে শারীরিকভাবে ও মানসিকভাবে খনিকের শান্তি মিললেও একটা সময় পরেও তা মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। আর তখনই অন্য কোনও অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছেন। একটানা বাড়িতে থাকতে গিয়েই ঘটছে বিপত্তি। প্রকাশ্যেই পর্দাফাঁস হয়ে যাচ্ছে পরকীয়ার। সেখান থেকেই অশান্তি। এই কদিনে অনেকেই হয়তো এই পরিস্থিতিতে পড়েছেন। কীভাবে এই পরিস্থিতির মোকাবিলার করবেন। আর কীভাবেই বা সুখী দাম্পত্য জীবনে ফিরবেন,  রইল সমাধানের উপায়।
     

  • বাংলা অর্গাজম

    Relationship5, Mar 2020, 8:39 PM

    যৌনতার আকর্ষণেই ঘর ভেঙে ঘর বেঁধেছিলাম, ৮০ বছরের বৃদ্ধার আত্মকাহিনি মুগ্ধ করবে

    সেক্স-এই একটা শব্দ আজও যেন গোপনীয়তা ছাড়তে পারল না। রাখঢাকে বিশ্বাসীরা এর নাম শুনলে নাক সিঁটকোন। আবার খুল্লাম-খুল্লা প্যায়ার-এ যারা বিশ্বাসী তাঁরা সিঁটি বাজান। এই সেক্স নিয়ে এক বছর ৮০-র বৃদ্ধা যা বললেন তা মুগ্ধ হয়ে শুনতে হয়। 

  • সুখী দাম্পত্য

    Life Style23, Dec 2019, 4:48 PM

    নতুন বছরে শুরুতে স্ত্রীকে খুশি করতে চান, মেনে চলুন এই সহজ উপায়গুলি

    ব্যালকনি বা খোলা আকাশের নীচে ছাদের মধ্যে একটা ছোট্ট পার্টির আয়োজন করতে পারেন। সারা বছরে যা যা স্ত্রীকে বলা হয় নি সবটা নিজের মুখে বলে দিন। স্ত্রী পছন্দের কোনও খাবার একদিন বাড়িতে থেকে নিজেই রান্না করে স্ত্রীকে পরিবেশন করুন। দুজনে মিলে একসঙ্গে কিছুটা সময় কাটালে দেখবেন মনটাও ভাল হয়ে যাবে।

  • সম্পর্কের ছবি

    Life Style15, Dec 2019, 2:27 PM

    নতুন বছরে পরকীয়া নয়, সুখী দাম্পত্যে ফেরার রইল সঠিক হদিশ

    দাম্পত্য জীবনের সংজ্ঞাটা যেন বড় জটিল। একটু ফাঁক পেলেই অজান্তেই যেন সেই ফাঁকপূরণ হয়ে যাচ্ছে তৃতীয় ব্যক্তির উপস্থিতিতে। কখন, কীভাবে নতুন সম্পর্কে জীবনে চলে আসবে তার ব্যাখাও খুঁজে পাওয়া ভীষণ কঠিন। কিন্তু এমন কিছু সম্পর্ক রয়েছে যেখান থেকে শারীরিকভাবে ও মানসিকভাবে খনিকের শান্তি মিললেও একটা সময় পরেও তা মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। তখন সেই সম্পর্ক থেকে বেরানোটাই খুব কঠিন হয়ে দাঁড়ায়। এমন পরিস্থিতির মধ্যে হয়তো অনেকেই পড়েছেন। কিন্তু অনেকেই আছেন এই সম্পর্কের বেড়াজাল থেকে বেরোতে চাইছেন। কিন্তু পারছেন না। আর মাত্র ১৫ দিন পরেই শুরু হতে চলেছে নতুন বছর। পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে আগমনের পালা। তাই নতুন বছরে পুরোনো সব ভুলে সুখী দাম্পত্য জীবনে ফেরার রইল কয়েকটি টিপস ।

  • Married life

    Astrology 201914, Dec 2019, 11:19 AM

    সুখী দাম্পত্য জীবন গড়ে তুলতে, মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি

    আপনার বাড়িতে কোনও বাস্তুদোষ নেই তো! বাস্তুতে কিছু নিয়ম পালন করে এই কু-নজর এড়ানো যায় সহজেই। সুখী দাম্পত্য জীবন গড়ে তুলতে মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি। এ বিষয়ে কি বলেছে বিশেষজ্ঞরা

  • অবশেষে চাঁদ ছুলেন বামন দম্পতি,  দাম্পত্য জীবনের ১০ বছর বাদে সন্তান

    West Bengal10, Dec 2019, 9:24 PM

    অবশেষে চাঁদ ছুলেন বামন দম্পতি, দাম্পত্য জীবনের ১০ বছর বাদে সন্তান

    আশার সঙ্গে ছিল একাধিক আশঙ্কা। তিনবার গর্ভপাত হওয়ায় ঝুঁকির শেষ ছিল  না। শেষ অবধি বহু বাঁধা প্রতিকূলতা পেরিয়ে এক সন্তানের জন্ম দিলেন ওদলাবাড়ির বামন দম্পতি। 

  • কাপলের ছবি

     Astrology6, Dec 2019, 8:50 AM

    বিয়ের আগে কীভাবে বাস্তুদোষ কাটাবেন, জেনে নিন এখনই

    নব দম্পতিদের উত্তর-পূর্ব দিকের ঘর সবচেয়ে শুভ হবে।বিছানার চাদরের ক্ষেত্রে, হালকা রং বেছে নিন। কৃত্রিম ফুল না রেখে তাজা ফুল দিয়ে ঘর সাজান। নব দম্পতিদের উত্তর-পূর্ব দিকের ঘর সবচেয়ে শুভ।
     

  • জিনাতের আমানের ছবি

    Bollywood10, Nov 2019, 2:01 PM

    কীভাবে চোখ হারান জিনাত আমান, জানুন আসল সত্য

    সাংবাদিক হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন ' দম মারো দম' গার্ল জিনাত আমান।বিনোদনের জগতে আশা মাত্রই স্টাইল আর ফ্যাশনের নতুন সংজ্ঞা দিয়েছিলেন তিনি। আর ডি বর্মনের সুরে ' দম মারো দম' গানে বলি ইতিহাসে আইকনিক হয়ে যায় জিনাত আমান। সবাইকে খুশি করতে গিয়ে নিজের দাম্পত্য জীবনেই সবচেয়ে অখুশী ছিলেন জিনাত।
     

  • পর্দার পাশাপাশি কামাল দাম্পত্য জীবনেও, সত্তর বছর বয়সে আবার বাবা হচ্ছেন রিচার্ড গেয়ার

     Entertainment6, Nov 2019, 3:22 PM

    পর্দার পাশাপাশি কামাল দাম্পত্য জীবনেও, সত্তর বছর বয়সে আবার বাবা হচ্ছেন রিচার্ড গেয়ার

    ৩৫ বছর বয়সী আলেকজেন্দ্রা সিলভা-কে বিয়ে করেছিলন জনপ্রিয় এই অভিনেতা। ২০১৫ সাল থেকেই ডেট করছিলেন তাঁরা। চলতি বছরের শুরুর দিকে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান। এরপর আবারও সন্তানসম্ভবা  আলেকজেন্দ্রা

  • বিয়ের ছবি

     Astrology25, Oct 2019, 1:28 PM

    বাস্তুর নিয়ম মেনে বিয়ে করুন, দাম্পত্য জীবনে আরও সুখী হন

    বিয়ের কার্ড   কখনই যেনও ত্রিকোণাকার না হয়। শোওয়ার ঘরে কখনই  অ্য়াকোরিয়াম রাখবেননা। কাজের কোনও কিছুই বেডরুমে  রাখবেননা। বিয়ের পর কখনই বেডরুমে আয়না রাখবেননা।
     

  • কারওয়া চৌথ ব্রত পালনের জন্য়, কোন রাশির জন্য কোন রং শুভ

     Astrology17, Oct 2019, 12:32 PM

    করবা চৌথ ব্রত পালনের জন্য়, কোন রাশির জন্য কোন রং শুভ

    স্বামীর সুখ ও সমৃদ্ধির কামনায় মহিলারা পালন করে থাকেন পবিত্র এই ব্রত। শাস্ত্র মতে, আজকের দিন এই ব্রত পালন দাম্পত্য জীবনে সুখকর করে তোলে। জ্যোতিষশাস্ত্র মতে ২০১৯ সালের করওয়া চৌথ ব্রত পালন অত্যন্ত শুভ ফলদায়ক। বিবাহিত মহিলারা সারাদিন নির্জলা উপবাস থেকে ব্রত পালন করেন।

  • পরকীয়ার কারণে গৃহবধূকে গণধোলাই
    Video Icon

    West Bengal15, Oct 2019, 9:17 PM

    স্বামী-সন্তানকে ছেড়ে প্রেমিকের সঙ্গে সংসার পাতায় গৃহবধূকে গণধোলাই

    জানাজানি হতেই ওই মহিলাকে গণধোলাই দিলেন স্থানীয় মহিলারা। আক্রান্ত মহিলা অবশ্য আগের স্বামীর কাছে ফিরে যাননি। 

  • পরকীয়া  সম্পর্কের কারণে গৃহবধূকে গণধোলাই

    West Bengal15, Oct 2019, 9:15 PM

    স্বামী-সন্তানকে ছেড়ে প্রেমিকের সঙ্গে সংসার, গৃহবধূকে গণধোলাই

     

    ভালোবেসে বিয়ে করে দাম্পত্য জীবনে সুখী ছিলেন না এক গৃহবধূ। প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়ে ফের সংসার পেতেছিলেন তিনি। ঘটনাটি জানাজানি হতেই ওই মহিলাকে গণধোলাই দিলেন স্থানীয় মহিলারা। আক্রান্ত মহিলা অবশ্য আগের স্বামীর কাছে ফিরে যাননি। 

     

  • devi Laxmi

    Astrology 201911, Jul 2019, 6:21 PM

    লক্ষ্মীবারে জন্ম হলেই কি লক্ষ্মীমন্ত হওয়া যায়, জেনে নিন

    প্রত্যেকটি মানুষেরই আলাদা আলাদা রকমের চারিত্রিক বৈশিষ্ট্য রয়েছে। পাশাপাশি এও বলা হয় যে, একজন মানুষের ভাগ্য নির্ভর করে গ্রহ নক্ষত্রের অবস্থানের ওপর। জ্যোতিষ শাস্ত্র মতে, জন্মবার অনুসারে একজন মানুষেকর চারিত্রিক বৈশিষ্ট্য কেমন হবে তা বোঝা যায়। দেখে নিন বৃহস্পতিবারে জন্মগ্রহণকারী ব্যক্তিরা কেমন ব্যক্তিত্বের অধিকারী হন।