দিলীপ ঘোষ  

(Search results - 78)
  • প্রমাণ চাইলে দিলীপ ঘোষকে থাপ্পর মারুন,  তৃণমূলের জেলা সভাপতির নিদান

    Midnapore18, Jan 2020, 6:45 PM IST

    প্রমাণ চাইলে দিলীপ ঘোষকে থাপ্পর মারুন, তৃণমূলের জেলা সভাপতির নিদান

    শনিবার  পশ্চিম মেদিনীপুরের দাঁতন ২ নম্বর ব্লকে নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে সভা ও মিছিলর আয়োজন ছিল তৃণমূলের পক্ষ থেকে ৷ প্রথমে দাঁতন ২ব্লকের সাউরি থেকে খাকুড়দা পর্যন্ত এনআরসি ও সিএএ-এর বিরুদ্ধে একটি প্রতিবাদ মিছিল করে ব্লক তৃণমূল কংগ্রেস।এই মিছিলে প্রায় ৭ থেকে ৮ হাজার তৃণমূল কর্মী-সমর্থক অংশগ্রহণ করেন। 
     

  • dlip gose

    Midnapore18, Jan 2020, 3:36 PM IST

    নন্দীগ্রামে বিজেপির অভিনন্দন যাত্রা আটকাল পুলিশ, দেখে নেওয়ার হুমকি দিলীপের

    বিজেপির অভিনন্দন যাত্রাকে কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতির সৃষ্টি হল নন্দীগ্রামে।  নাগরিকত্ব আইনের প্রচারে অভিনন্দন মিছিল আয়োজন করেছিল ভারতীয় জনতা পার্টি। কিন্তু নন্দীগ্রামে ঢোকার মূহুর্তেই সেই মিছিল আটকে দেয় পুলিশ। জিপে দাঁড়িয়েই পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন বিজেপির রাজ্য় সভাপতি। চোখের সামনে পুলিশের হাতে মার খেতে দেখেন দলের নেতা কর্মীদের। এরপরই ক্ষোভে ফেটে পড়েন তিনি। 

  • একুশে জুলাইয়ের সমাবেশ নিয়ে মুকুল রায়ের চ্যালেঞ্জ। ছবি- গেটি ইমেজেস

    Kolkata16, Jan 2020, 11:30 PM IST

    দলে এখনও 'ফরেন বডি',মুকুলকে নিয়ে চিন্তা বাড়ছে বিজেপিতে

    অন্য কাউকে দায়িত্ব দেওয়ার প্রশ্নই ছিল না। দ্বিতীয়বার বিজেপির রাজ্য় সভাপতি পদে আসীন হয়েছেন দিলীপ ঘোষ। যদিও দিলীপের ফের পদে আসা পরোক্ষে চিন্তায় ফেলেছে কেন্দ্রীয় নেতৃত্বকে। মুরলীধর স্ট্রিটে কান পাতলে শোনা যাচ্ছে,'ঘোষ  মশাইয়ের' আধিপত্য়ে দলে মুকুল এখনও 'ফরেন বডি'। 
     

  • ফের বিজেপির সভাপতি পদে  দিলীপ,উত্তর দিলেন নিন্দুকদের

    Kolkata16, Jan 2020, 1:34 PM IST

    ফের বিজেপির সভাপতি পদে দিলীপ,উত্তর দিলেন নিন্দুকদের

    ফের বিজেপির রাজ্য সভাপতি পদে দিলীপ ঘোষ। এই নিয়ে দ্বিতীয়বার তিন বছরের জন্য রাজ্য় বিজেপির সভাপতির চেয়ারে বসলেন তিনি৷ বৃহস্পতিবার সর্বভারতীয় বিজেপির অন্যতম সাধারণ সম্পাদক মুরলীধর রাও আসেন কলকাতায়। ন্যাশনাল লাইব্রেরিতে আনুষ্ঠানিকভাবে দিলীপ ঘোষের নাম সভাপতি পদে  ঘোষণা করেন তিনি। 

  • dilip ghosh 2

    Kolkata14, Jan 2020, 3:38 PM IST

    অরাজনৈতিক লোকজন দলে, ফের বাবুলকে নিশানা দিলীপের

    বিরোধীদের কোণঠাসা করার সময় ঘরেই শুরু হয়ে গেল কোন্দল। এবার নাম না করে বাবুল সুপ্রিয়কে অরাজনৈতিক ব্য়ক্তিত্ব বলে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। যার ফলে শাসক দলের কটাক্ষের মুখে পড়তে হল গেরুয়া ব্রিগেডকে। 
     

  • ২৭টি বুথে পুনর্নির্বাচনের দাবি দিলীপের, নিজের  এলাকাতেই কিছু করতে পারেননি বললেন পার্থ

    Kolkata13, Jan 2020, 8:23 PM IST

    'গুলি নিয়ে' দিলীপ-বাবুলে তর্ক, রাজনৈতিক কৌশল দেখছেন পার্থ

    উত্তরপ্রদেশে সিএএ বিক্ষোভের 'গুলির আওয়াজে' উত্তপ্ত হল বাংলার রাজনীতি। শাসক-বিরোধী তরজার পরিবর্তে দ্বন্দ্ব লাগল খোদ বিজেপির অন্দরে।  বিজেপির রাজ্য়সভাপতির বক্তব্য়কে দায়িত্বজ্ঞানহীন বলে মন্তব্য় করলেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। যদিও নিজের বক্তব্য়কেই পার্টি  লাইন বলে আখ্যা দিলেন দিলীপ ঘোষ। দিনের শেষে নিজেদের মধ্য়ে এই হানাহানিকে রাজনৈতিক কৌশল বলে ব্যাখ্যা করল তৃণমূল। 
     

  • বাবুলের মন্তব্য়ের পাল্টা দিলেন দিলীপ, সুযোগ পেলে রাজ্য়েও করতাম
    Video Icon

    Midnapore13, Jan 2020, 4:55 PM IST

    বাবুলের মন্তব্য়ের পাল্টা দিলেন দিলীপ

    আগে তাঁর বেফাঁস মন্তব্য়ের জন্য সরব হতেন বিরোধীরা। এবার ঘরেই সমালোচনার মুখে পড়লেন বিজেপির রাজ্য় সভাপতি। যদিও পাল্টা দলীয় সাংসদকে নিজের অবস্থান স্পষ্ট করেছেন এই বিজেপি নেতা। বাবুল সুপ্রিয়র উদ্দ্য়েশ্য়ে কী বললেন দিলীপ ঘোষ ?
     

  • undefined

    Midnapore13, Jan 2020, 3:51 PM IST

    বাবুলের মন্তব্য়ের পাল্টা দিলেন দিলীপ, পশ্চিমবঙ্গে সুযোগ পেলে একই কাজ করব

    আগে তাঁর বেফাঁস মন্তব্য়ের জন্য সরব হতেন বিরোধীরা। এবার ঘরেই সমালোচনার মুখে পড়লেন বিজেপির রাজ্য় সভাপতি। যদিও পাল্টা দলীয় সাংসদকে নিজের অবস্থান স্পষ্ট করেছেন এই বিজেপি নেতা। বাবুল সুপ্রিয়র উদ্দ্য়েশ্য়ে কী বললেন দিলীপ ঘোষ ?

  • কয়েক সেকেন্ড পেলেন দিলীপ, মোদীর সঙ্গে মুকুল পেলেন মিনিট দেড়েক

    Kolkata11, Jan 2020, 6:53 PM IST

    কয়েক সেকেন্ড পেলেন দিলীপ, মুকুলকে বেশি সময় দিলেন মোদী

    দিলীপ ঘোষ সময় পেলেন কিছুক্ষণ। মুকুল সময় পেলেন দিলীপের ঢের বেশি। বিমানবন্দরে স্বাগত জানাতে  গিয়ে সবাইকে ছেড়ে মুকুলের সঙ্গেই প্রায় মিনিট দেড়েক কথা বললেন প্রধানমন্ত্রী। যা নিয়ে শোরগোল পড়ে গেল রাজ্য় বিজেপির অন্দরে। রাজ্য় রাজনৈতিক মহলের ধারণা, দলে নব্য় বনাম প্রাক্তনের প্রতিযোগিতায় মুকুলকেই বেশি গুরুত্ব দিচ্ছেন নমো। আগামী দিনে রাজ্য়ের গেরুয়া শিবিরে এর প্রভাব পড়তে বাধ্য়।  

  • দিলীপের উল্টো পথে মমতা, পদযাত্রা থামিয়ে জায়গা করে দিলেন অ্যাম্বুল্যান্সকে

    Kolkata9, Jan 2020, 9:33 PM IST

    দিলীপের উল্টো পথে মমতা, পদযাত্রা থামিয়ে জায়গা করে দিলেন অ্যাম্বুল্যান্সকে

    প্রসূতির অ্যাম্বুল্য়ান্সকে সভার ভিড়ে ঘুরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে দিলীপ ঘোষের বিরুদ্ধে। তবে পদযাত্রায় নেমে ভিন্ন পথে হাঁটলেন মমতা। এদিন মধ্যমগ্রাম থেকে বারাসত পদযাত্রায় নেমে নিজেই পথ করে দিলেন অ্যাম্বুল্যান্সকে। যদিও এ সবই লোক দেখানো বলে অভিযোগ করেছে বিজেপি। যার জেরে রাজ্য়ে শুরু হয়ে গেল অ্যাম্বুল্যান্স রাজনীতি।      

  • সিপিএম লুপ্তপ্রায় প্রাণী, আগামী  দিনে চিড়িয়াখানায় দেখতে হবে

    Kolkata8, Jan 2020, 3:24 PM IST

    'সিপিএম লুপ্তপ্রায় প্রাণী, আগামী দিনে চিড়িয়াখানায় দেখতে হবে'

    বামেদের ডাকা ভারত বনধকে সমর্থন করেনি রাজ্য়ের মানুষ। কিছু জায়গায় গোলমাল পাকিয়েছে সিপিএম। আগামী দিনে এই বনধ সংস্কৃতির জন্য় ওরা বিলুপ্ত হয়ে যাবে। কেষ্টপুরে এসে এমনই মন্তব্য় করলেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। 

  • undefined

    Kolkata7, Jan 2020, 8:42 PM IST

    '১৬ সেলাই নাটক', ঐশীর রক্ত রং কিনা প্রশ্ন দিলীপের

    এবার জেএনইউ-তে বাম ছাত্রনেত্রী ঐশী ঘোষের 'রক্ত নিয়ে' প্রশ্ন তুললেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। হামলার পর তাঁর গায়ে রক্ত না রং মাখানো ছিল তা পরীক্ষা হয়নি বলে দাবি করলেন বিজেপি নেতা। দিলীপের পাল্টা বক্তব্য়,জেএনইউ-এ পড়ুয়াদের উপর হামলার ঘটনা আসলে সাজানো। 

  • undefined

    West Bengal6, Jan 2020, 6:46 PM IST

    'জেএনইউ-এর ঘটনা গট আপ গেম, প্রচারে থাকতে ইস্যু খুঁজছে বামেরা'

    জেএনইউ-এর ঘটনা নিয়ে মুখ্য়মন্ত্রীর ফ্যাসিস্ট মন্তব্য়ের জবাব দিয়েছিলেন সকালেই। এবার এই ঘটনার  জন্য বামেদেরও বিঁধতে ছাড়লেন না দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য় সভাপতি বলেন,হাতে ইস্যু নেই- প্রচারের নজর কাড়তেই বিশ্ববিদ্য়ালয়ে এই ঘটনা। মানুষ মুখ্য়মন্ত্রী,বামেদের চিনে গেছে।
     

  • undefined

    Kolkata2, Jan 2020, 9:39 AM IST

    মুসলিমদের সিএএ আতঙ্ক কাটাবে মুসলিমরাই, ৫ জানুয়ারি থেকে ঘরে ঘরে প্রচার বিজেপির

    রাজ্য়জুডে় নাগরিকত্ব আইন নিয়ে মুসলিমদের আতঙ্ক কাটাতে এবার ময়দানে নামছে বিজেপি। দিল্লির নির্দেশে ৫জানুয়ারি থেকে মুসলিমদের ঘরে ঘরে প্রচার করবে গেরুয়া ব্রিগডে। সংখ্যালঘুদের সিএএ নিয়ে ভীতি দূর করতে নামানো হবে দলের সংখ্যালঘু মুখ। 
     

  • সন্ত্রাসবাদীদের জন্য মিছিল করতে হলে  ওপারে যান, দিদিকে হুমকি দিলীপের

    West Bengal30, Dec 2019, 12:15 AM IST

    সন্ত্রাসবাদীদের জন্য মিছিল করতে হলে ওপারে যান, দিদিকে হুমকি দিলীপের

    যাঁরা দেশে সন্ত্রাসবাদী কাজ করছে, তাদের জন্য দিদি আপনি মিছিল করছেন। তাহলে আপনি ওপারে চলে যান। রবিবার উত্তর ২৪ পরগনার চাঁদপাড়ায় দলীয় জনসভায় ঠিক এই ভাষাতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হুমকি দিলেন দিলীপ ঘোষ। এদিন সংশোধিত নাগরিকত্ব আইন পাশে বিজেপির অভিনন্দন যাত্রা কর্মসূচি ছিল। সেখানেই এই মন্তব্য় করেন বিজেপির রাজ্য় সভাপতি।