দিলীপ ঘোষ  

(Search results - 122)
  • <p>সল্টলেকে দা হাতে রাস্তায় দিলীপ ঘোষ,সঙ্গে বেশ কয়েকজন কর্মী</p>

    Kolkata25, May 2020, 4:14 PM

    কর্মীদের নিয়ে সল্টলেকে দা হাতে রাস্তায় দিলীপ ঘোষ, হতবাক এলাকাবাসী

    সাতসকালে কুড়ুল- দা হাতে সল্টলেকের রাস্তায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বাড়ি থেকে বেরিয়ে বেশ কয়েকজন কর্মীকে নিয়ে ঘুরলেন সল্টলেকে।যেখানেই দেখেছেন রাস্তায় গাছ পরে আছে সেখানেই নেমে গাছের ডাল কেটে বা গাছের গুঁড়ি সরিয়ে দিচ্ছেন। ফাঁকা করে দিচ্ছেন রাস্তা। পরনে হাফ প্যান্ট ও গেঞ্জি পরেই বেরিয়ে পড়েন তিনি।
     

  • ফের বিজেপির সভাপতি পদে  দিলীপ,উত্তর দিলেন নিন্দুকদের

    Kolkata22, May 2020, 10:52 PM

    আমফানে দুর্গতদের সরাসরি অ্যাকাউন্টে টাকা দিন, মোদীকে চিঠি দিলীপের

    মমতা সরকারের মাধ্য়মে নয়, সরাসরি আমফানে ক্ষতিগ্রস্তদের অ্যাকাউন্টে টাকা দিক মোদী সরকার। রাজ্য় বিজেপির দেওয়া চিঠিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে এমনই আর্জি জানিয়েছেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মেদিনীপুরের সাংসদের অভিযোগ, অতীতে রাজ্য়ে কেন্দ্র ত্রাণ পাঠালেও সেই টাকা দুর্গতদের কাছে পৌঁছয়নি। তাই নতুন করে যেন এই ভুল না করে কেন্দ্রীয় সরকার।
     

  • <p>Modi cabinet, central cabinet, corona virus, corona infection</p>

    Kolkata21, May 2020, 10:53 PM

    আমফানের ক্ষতি দেখতে রাজ্য়ে প্রধানমন্ত্রী, শুক্রবারই সাড়ে দশটায় কলকাতা বিমানবন্দরে

    ঘূর্ণিঝড় আমফানের ক্ষয়ক্ষতি দেখতে শুক্রবারই রাজ্য়ে আসছেন প্রধানমন্ত্রী। আগামীকাল সকাল সাড়ে দশটা নাগাদ কলকাতা বিমানবন্দরে নামার কথা রয়েছে তাঁর। সূত্রের খবর, কলকাতা বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে উপস্থিত থাকবেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ।   
     

  • 'উনি কবে কাকে সম্মান দিয়েছেন', মেট্রোর আমন্ত্রণ বিতর্কে মুখ্যমন্ত্রীকে নিশানা দিলীপের

    Kolkata18, May 2020, 4:11 PM

    টাকা চান অথচ হিসেব দেন না মুখ্য়মন্ত্রী, দিদিকে খোঁচা দিলীপের

    মোদী সরকারের ২০ লক্ষ কোটি টাকার আর্থিক প্যাকেজের সমালোচনা করায় এবার পাল্টা মুখ্য়মন্ত্রীকেই নিশানা করলেন বিজেপির  রাজ্য় সভাপতি। মমতাকে নিয়ে দিলীপ ঘোষ  বলেছেন, বার বার মুখ্যমন্ত্রী কেন্দ্রের থেকে টাকা চান। কিন্তু কেন্দ্রীয় সরকার হিসেবের কথা বললেই হিসেব দেন না। কেন্দ্রীয় প্রকল্পের অর্থ কোথায় কী খরচ হচ্ছে তা তো সরকারের জানার অধিকার আছে। 

  • পড়া ধরবেন অমিত শাহ, উপ  নির্বাচনের ফল আওড়াচ্ছেন দিলীপ

    Kolkata9, May 2020, 8:17 PM

    শ্রমিকদের ফেরাতে কেন্দ্র দিচ্ছে ৮৫ শতাংশ,রাজ্য়কে দুষে জানালেন দিলীপ

    পরিযায়ী শ্রমিকদের ফেরাতে কেন্দ্রীয় সরকার দিচ্ছে ৮৫ শতাংশ খরচ। শ্রমিকদের টিকিটের জন্য় কোনও টাকা দিতে হচ্ছে না। তা সত্ত্বেও শ্রমিকদের ফেরাতে ব্যবস্থা নিচ্ছে না মমতার সরকার। উল্টে শ্রমিকদের ফেরানোর বদলে বিশেষ সম্প্রদায়ের তীর্থযাত্রীদের নিয়ে আসা হচ্ছে রাজ্য়ে। রাজ্য় সরকারকে অমিত শাহের চিঠি প্রসঙ্গে বললেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ।

  • undefined

    Kolkata9, May 2020, 6:52 PM

    বিশেষ সম্প্রদায়ের তীর্থযাত্রীদের আনতে ব্যস্ত,পরিযায়ী শ্রমিকদের নিয়ে দিদিকে খোঁচা দিলীপের

    রাজ্য়ে বিশেষ সম্প্রদায়ের তীর্থযাত্রীদের আনছেন মুখ্য়মন্ত্রী। অথচ ভিন রাজ্য়ে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের হাহাকার দেখে কোনও ব্য়বস্থা নেওয়া হচ্ছে না। স্বরাষ্ট্রমন্ত্রীর চিঠি পাঠানো প্রসঙ্গে মমতা বন্দ্য়োপাধ্যায়ের দিকে বাক্যবান শানালেন দিলীপ ঘোষ।   

  • undefined

    Kolkata6, May 2020, 5:03 PM

    মেয়র থেকে প্রশাসক পদে ফিরহাদ!আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিলীপের

    ফিরহাদ হাকিমকে কলকাতা পুরসভার প্রশাসক পদে বসানোর সরকারি বিজ্ঞপ্তি এখনও জারি হয়নি। তবে এই খবর প্রকাশ হতেই রাজ্য় সরকারের বিরুদ্ধে সরব হলেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। মেদিনীপুরের সাংসদ বলেন, ফিরহাদকে প্রশাসক করা খুবই অন্য়ায় কাজ হল। এ বিষয়ে আমরা আইনের সাহায্য় নিতে পারি।

  • undefined

    Kolkata4, May 2020, 7:10 PM

    বাংলা ওপরে সবুজ-ভিতরে লাল, করোনা নিয়ে এবার মুখ্য়মন্ত্রীকে চিঠি দিলীপ ঘোষের

    রাজ্য়পালের পর এবার বিজেপির রাজ্য় সভাপতি। পশ্চিমবঙ্গের করোনা পরিস্থিতি নিয়ে মুখ্য়মন্ত্রীকে চিঠি পাঠালেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। পাশাপাশি সাংবাদিক বৈঠক করে রাজ্য সরকারকে এদিন ফের খোঁচা দিলেন মেদিনীপুরের সাংসদ। 
     

  • undefined

    Kolkata3, May 2020, 2:24 AM

    এক বছর পর কোথায় বসবেন ঠিক করে রাখুন, ফিরহাদকে পাল্টা দিলীপের

    রাজ্য়পাল নিয়ে ফিরহাদ হাকিমের মন্তব্য়ের পাল্টা দিলেন বিজেপির রাজ্য় সভাপতি। এদিনই জগদীপ ধনখড়কে রাজভবন ছেড়ে বিজেপির পার্টি অফিসে বসার কথা বলেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। যার পরিপ্রেক্ষিতে বিজেপির মেদিনীপুরের সাংসদ বলেন। রাজ্যপাল কথায় বসবেন সেটা ওনাদের ঠিক করে দিতে হবে না। তা দেখার লোক আছে দিল্লিতে।
     

  • undefined

    Kolkata30, Apr 2020, 9:02 PM

    করোনার অডিট কমিটির বৈধতা নিয়ে চ্যালেঞ্জ, হাইকোর্টে মামলা দায়ের দিলীপ ঘোষের


    রাজ্য়ে করোনায় মৃত্যু যাচাইকারী কমিটির বৈধতাকে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টে জনস্বার্থ মামলা বিজেপির। কোন নিয়ম মেনে রাজ্য়ে কোভিডে মৃত্যু নির্ধারণ হচ্ছে তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপির রাজ্য়  সভাপতি দিলীপ ঘোষ। এর আগে কোভিড হাসপাতালে মোবাইল নিষিদ্ধের বরুদ্ধেও সরব হয়েছে দল। এ বিষয়ে হাইকোর্টে মামলা করেছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। শীঘ্রই এই মামলাগুলির শুনানি হওয়ার  কথা। 
     

  • undefined

    Kolkata30, Apr 2020, 3:33 PM

    দিলীপের 'জোড়া ফলায়' বিদ্ধ দিদি, টিকিয়াপড়া-বাদুড়িয়া নিয়ে প্রশ্ন

    এবার করোনা নিয়ে মুখ্য়মন্ত্রীকে সরাসরি চ্যালেঞ্জ জানালেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। মেদিনীপুরের সাংসদ বলেছেন, সোশ্যাল মিডিয়ায় তিনি ও তাঁর দলের লোকজন পোস্ট  করবেই। ক্ষমতা থাকলে আটকে দেখাক মুখ্যমন্ত্রী। বুধবারই নবান্নে করোনা নিয়ে বিজেপিকে রাজনীতি না করার হুঁশিয়ারি দিয়েছিলেন মমতা। যার প্রেক্ষিতে এই কথা বলেছেন দিলীপবাবু।

  • undefined

    Kolkata26, Apr 2020, 4:10 PM

    লকডাউনে রেশন দুর্নীতি, বাড়িতেই মৌন প্রতিবাদ বঙ্গ বিজেপির

    রাজ্য়ে করোনা পরিস্থিতি নিয়ে রাজ্য় সরকারের বিরুদ্ধে পথে নেমে প্রতিবাদ করেছিল বামেরা। সেপথে না হেঁটে এবার বাড়িতেই রাজ্যের রেশন দুর্নীতির প্রতিবাদে সরব হল বিজেপি। বাড়িতেই মৌন প্রতিবাদে বসলেন বিজেপির রাজ্য় সভাপতি। 

  • undefined

    Kolkata18, Apr 2020, 11:43 PM

    'নন্দীগ্রামে সিপিএমের মতো অবস্থা, করোনায় লাশ গায়েব করছে তৃণমূল'

    রাজ্য়ের করোনায়  মৃতদের লাশ গায়েবের উদাহরণ দিতে গিয়ে এবার নন্দীগ্রামের প্রসঙ্গ তুললেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। বিজেপি নেতা বলেন,'নন্দীগ্রামে যেমন সিপিএম বহু লাশ গায়েব করেছিল, তেমন করোনায় তৃণমূল লাশ গায়েব করছে। এক জায়গার লাশ অন্য জায়গায় নিয়ে গিয়ে পুড়িয়ে দেওয়া হচ্ছে। তথ্য চাপতে গিয়ে.মানুষকে শেষ সম্মানটুকুও দেওয়া যাচ্ছে না।' 
     

  • প্রচারের লালসা, 'এইচআইভি হোম কাণ্ডে' মিমি চক্রবর্তীর বিরুদ্ধে তোপ দিলীপের

    Kolkata16, Apr 2020, 5:20 PM

    প্রচারের লালসা, 'এইচআইভি হোম কাণ্ডে' মিমি চক্রবর্তীর বিরুদ্ধে তোপ দিলীপের

    লকডাউন ভেঙে সোনারপুরের হোমে এইচআইভি আক্রান্ত শিশুদের প্রকাশ্য়ে আনায় তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তীর বিরুদ্ধে তোপ দাগলেন দিলীপ ঘোষ। বিজেপি রাজ্য় সভাপতি বলেন,প্রচারের লালসা থেকেই এই ধরনের নিকৃষ্ট কাজ করছে তৃণমূল। এইচআইভি পজিটিভ হওয়ায় এমনিতেই করোনা পরিস্থিতিতে ওই শিশুদের সংক্রমণের সম্ভাবনা অনেক বেশি। সেইসব দিকে নজর না দিয়ে কেবল প্রচার পেতেই এই ধরনের কাজ করছেন তৃণমূলের সাংসদরা। 
  • ঘরে ঢুকেই রাইফেল তুলে গুলি,&nbsp;<br />
দিলীপ ঘোষের কাণ্ড দেখে হতবাক দুনিয়া

    Kolkata16, Apr 2020, 3:30 AM

    ঘরে ঢুকেই রাইফেল তুলে গুলি, দিলীপ ঘোষের কাণ্ড দেখে হতবাক দুনিয়া

    কথা বলার সুযোগ দিলেন না। ঘরে ঢুকেই সরাসরি রাইফেল তুলে গুলি। দিলীপ ঘোষের কাণ্ড দেখে হতবাক দুনিয়া। ইতিমধ্য়েই বিজেপি রাজ্য় সভাপতির গুলির ঘটনা ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। কাকে  টার্গেট করলেন বিজেপির রাজ্য় সভাপতি?