দীপিকা  

(Search results - 113)
  • Deepika and Katrina

    Bollywood26, Mar 2020, 9:43 PM IST

    ক্যাটরিনার বিরুদ্ধে চুরির অভিযোগ দীপিকার, রণবীরের পর কী কারলেন ক্যাট

    ক্যাটরিনা আর দীপিকার মধ্যে এক সুক্ষ্ম তিক্ষতার সম্পর্ক রয়ে গিয়েছে। যার মূলে রয়েছেন রণবীর কাপুর। কাপুর পরিবারের এই সদস্য খুব বেশিদিন একই সম্পর্কে থাকতে পছন্দ করেন না, বর্তমানে এমনই এক ইমেজ তৈরি করেছেন ভক্ত মহলে।

  • Ranveer Singh and Deepika

    Bollywood23, Mar 2020, 2:12 PM IST

    পকেটে কন্ডোম নিয়ে ঘুরতেন রণবীর, বলিউডে পা রেখেই ঝড় তুলেছিলেন অভিনেতা

    বলিউডে বরাবরই নিজের এক ভিন্ন ইমেজ ধরে রেখেন রণবীর সিং। অভিনয় জগত নিয়ে তিনি যতটা সিরিয়াস ঠিক ততটাই তিনি পর্দায় পেছনে এক মজার মানুষ। রণবীর সিং নিজেই বলেন, তিনি খোলা বইয়ের মত। নেই কোনও রাখ-ঢাক। তবে মাঝে মধ্যেই তাঁর বেফাঁস মন্তব্য বিপদের মুখে ফেলে দেয়। 

  • কোয়ারেন্টাইন কিসে মত্ত সেলেব দম্পতি, করোনা আতঙ্কেও প্রেমের জোয়ারে ভাসল বিনোদন জগৎ

     Entertainment22, Mar 2020, 12:20 PM IST

    কোয়ারেন্টাইন কিসে মত্ত সেলেব দম্পতি, করোনা আতঙ্কেও প্রেমের জোয়ারে ভাসলেন তারকারা

    কোয়ারেন্টাইন সময় ওষ্ঠাগত হয়ে উঠছে সকলের জীবন। এভাবে গৃহবন্দি হয়ে কতদিন থাকা যায়, এমনই বক্তব্য পেশ করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের অনুভূতির কথা ব্যক্ত করেছেন। নেটদুনিয়ায় অনেকে এও শেয়ার করছেন কীভাবে সময় কাটাচ্ছেন তারা। কারণ ওয়ার্ক ফ্রম হোমের পরও বেশ কয়েকজনের সময় কাটছে না। তবে সেলেব্রিটিদের ক্ষেত্রে এমনটা হচ্ছে কিনা তা বলা বেশ মুশকিল। কারণ তাঁদের নিত্যদিনের ব্যস্ততা থেকে লম্বা ব্রেক পেয়েছেন তাঁরা। সেই লম্বা ব্রেককে একেবারেই হাতছাড়া করতেই চাইছেন না বিশেষত সেলেব জুটিরা। রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কা, নুসরত-নিখিল এবং জাস্টিন-হেইলি, প্রত্যেক সেলেব দম্পতিরাই ব্যস্ত একান্তে একে অপরের সঙ্গে সময় কাটাতে।

  • மண்ணில் படுத்து புரளும் அழகு தேவதை

    Bollywood18, Mar 2020, 4:30 PM IST

    করোনা আতঙ্কে বাড়িবন্দি গোটা বিনোদন জগৎ, এর মধ্যেই নতুন প্রেম খুঁজে পেলেন দীপিকা পাডুকোন

    করোনা আতঙ্কে রেশ বাড়ছে দিনে দিনে। দ্রুতগতিতে ভারতে ছড়াচ্ছে করোনা ভাইরাস। এর মধ্যেই নতুন ভালবাসা খুঁজে পেলেন দীপিকা পাডুকোনে। ইনস্টাগ্রামে পোস্ট করলেন ভিডিও। 

  • ಒಂದು ಕಾಲದಲ್ಲಿ ಸಹ ನಟ ರಣಬೀರ ಕಪೂರ್ ಜೊತೆ ರಿಲೇಶನ್‌ಶಿಪ್‌ ಬ್ರೇಕ್ ಆದಾಗ  ಖಿನ್ನತೆಯಿಂದ ಬಳಲಿ ಅದರಿಂದ ಹೊರ ಬಂದವರು ದೀಪಿಕಾ ಪಡುಕೋಣೆ.

    Bollywood18, Mar 2020, 1:48 PM IST

    করোনা মোকাবিলায় নয়া চ্যালেঞ্জ দীপিকার, ভিডিও পোস্টে দিলেন বার্তা

     বলিউডের করোনার প্রভাব পড়েছে। এবার করোনা মোকাবিলায় ময়দানে নেমে পড়েছেন দীপিকা পাড়ুকোন। বিশ্ব স্বাস্থ্য সংস্থার ডিরেক্টর জেনারেলের সেফ হ্যান্ড চ্যালেঞ্জ নিলেন দীপিকা। নিজের হাত ধোওয়ার ভিডিও পোস্ট করেই সকলকে সচেতন করছেন।

  • Deepika Padukone

    Bollywood17, Mar 2020, 1:50 PM IST

    করোনা আতঙ্কে বলিউড, কীভাবে দিন কাটাচ্ছেন দীপিকা

    করোনার প্রকোপ ঠেকাতে একের পর এক উদ্যোগ নিয়ে চলেছেন বিভিন্ন সরকার। কোথাও বন্ধ রাখা হচ্ছে স্কুল-কলেজ, কোখাও আবার বন্ধ করে রাখা হয়েছে প্রেক্ষাগৃহ, জমায়েত এড়াতে নেওয়া হচ্ছে বিভিন্ন পদক্ষেপ। এমনই পরিস্থিতিতে দীপিকা পাড়ুকোন কী করছেন, প্রকাশ্যে জানালেন সেই খবর। 

  • दीपिका ने ब्रेकअप की वजह बताते हुए कहा- मुझे बेवकूफ बनाया जा रहा था। मैं ऐसे रिलेशनशिप में क्यों थी? इससे अच्छा तो यह होता कि सिंगल रहती और मजे करती। लेकिन पहले से कहां कोई यह सब जानता है। हर कोई मुझसे कह रहा था कि वह धोखा दे रहा है। लेकिन मैंने किसी की नहीं सुनी। मैंने उसे हर बार मौका दिया। फिर मैंने उसे रंगे हाथ पकड़ लिया। बाहर निकलने में मुझे थोड़ी देर लग गई। लेकिन मैंने जो देखा उसके बाद वापस लौटने के लिए कुछ नहीं बचा था।

    Bollywood15, Mar 2020, 12:14 PM IST

    ভালোবাসার টানেই রণবীরেরর সঙ্গে শারীরিক সম্পর্ক, প্রাক্তন-কে নিয়ে বিস্ফোরণ দীপিকার

    দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের সম্পর্কের কথা জানে না এমন কেউই বোধ হয় নেই। ২০০৮ থেকেই খবরের শিরোনামে রয়েছেন এই জুটি। একের পর ছবিই শুধু নয়, রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার পর রীতিমত সহবাস করতে শুরু করেন তাঁরা। তবে সেই সম্পর্কের পরিণতি কী তা কারুর অজানা নয়। বর্তমানে দীপিকা সুখে সংসার করছেন, কিন্তু সম্প্রতি রণবীর কাপুরকে নিয়ে মুখ খুলে এ কী বললেন অভিনেত্রী...

  • অনেকদিন আগেই প্রকাশ্যে এসেছে কপিল দেব-এর লুক। তারপরই সোশ্যাল মিডিয়ায় একের পর এক বারো ফেলোয়াড়ের লুক শেয়ার করলেন রণবীর সিং।

    Bollywood14, Mar 2020, 9:00 AM IST

    '৮৩' -তেও এবার করোনা আতঙ্ক, পেছোতে পারে ছবি মুক্তি

    করোনা আতঙ্ক এবার বলিউডে। এবার সেই তালিকায় ঢুকে পড়ল রণবীর সিংয়ের আপকামিং'৮৩'। ছবির ট্রেলার মুক্তির কথা ছিল গত ১১ মার্চ। করোনা আতঙ্কে সেটি আপাতত স্থগিত রাখা হয়েছে।

  • Be patient: After facing difficulties in her relationship with Ranbir Kapoor, Deepika Padukone struggled hard, but was patient, perseverant and kept her eyes set on her career and as a result, life gave her what she was looking for. She is the number one actress in Bollywood and has also found love in husband Ranveer Singh.

    Bollywood10, Mar 2020, 1:49 PM IST

    হোলিতে নেট দুনিয়ায় সেলিব্রেশন, বলম পিচকারি গানের সঙ্গে নেচে ভাইরাল দীপিকা

    হোলের আমেজে গা ভাসাতে একের পর এক তারকা মেতে উঠেছে রঙিন উৎসবে। কেউ রং খেলে ছবি শেয়ার করছেন, কেউ আবার ব্যস্ত শ্যুটিং সেটে।

  • deepika padukone

    Bollywood10, Mar 2020, 1:18 AM IST

    বক্ষের বিভাজিকা দেখিয়ে ছবি পোস্ট, দীপিকাকে প্রকাশ্যেই থামতে বললেন রণবীর

    কাজের মাঝেই ফোটোশ্যুট। একাধিকবার ছবি তুলে নেট দুনিয়ায় ট্রোলের শিকার হয়েছেন তারকারা। কখনও নজর কেড়েছে খোলামেলা পোশাক, কখনও আবার খবরের শিরোনামে এসেছে কপি করা কনসেপ্ট।

  • 2018 ರಲ್ಲಿ,  ಪ್ರಪಂಚದ 100 ಅತಿ ಪ್ರಭಾವಶಾಲಿ ವ್ಯಕ್ತಿಗಳ ಪಟ್ಟಿಯಲ್ಲಿ ಒಬ್ಬರಾಗಿದ್ದರು ಡಿಂಪಲ್‌ ಕ್ವೀನ್‌ ದೀಪಿಕಾ.

    Bollywood9, Mar 2020, 3:55 PM IST

    কেমন কাটছে দীপিকার হোলি, জানালেন নায়িকা

    ছোট থেকে খানিক ভিন্ন ধরণের হোলি উদযাপন করে অভ্যস্ত দীপিকা পাডুকোন। রণবীর সিং এদিকে নর্থ ইণ্ডিয়ান। ধুমধাম করে হোলি পার্টির স্বাদ চিরকাল পেয়েছেন রণবীর। এই কালচারাল গ্যাপ নিয়েই মুখ খুললেন দীপিকা।

  • দীপিকা পাড়ুকোন

    Bollywood8, Mar 2020, 2:44 PM IST

    নারী দিবসের দিন ফোটোশ্যুটে ট্রোলড হলেন দীপিকা, মুহূর্তে ভাইরাল ছবি

    আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। সারা বিশ্ব জুড়ে এই দিনটি পালন করা হয়।  সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি ডিভা দীপিকা পাড়ুকোনের নতুন ফোটোশ্যুট।  নিজের ইনস্টাগ্রামে নয়া লুকসের ছবি পোস্ট করে তাক লাগিয়েছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এর পাশাপাশি নারী দিবসের এই বিশেষ দিনে তার ছবি ঘিরে সোশ্যাল মিডিয়ায় ভরে গিয়েছে মিম। নেটদুনিয়ায় রীতিমতো ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী।  একঝলকে দেখে নিন অভিনেত্রীর গ্ল্যামারাস ছবিগুলি।

  • undefined

    Bengali Cinema7, Mar 2020, 5:17 PM IST

    অভিনয় থেকে প্রযোজনা, ছক ভেঙে বি-টাউনে স্ব-প্রতিষ্ঠিত এই বলি নায়িকারা

    যুগের পর যুগ ধরেই পিতৃতন্ত্রের শাসন  চলেই আসছে। সে পরিচালক হোক বা অভিনেতা, কিংবা প্রযোজক সবেতেই যেন পাল্লা ভারী পিতৃতন্ত্রের। তবে  একটু নয় বরং অনেক বেশি সময় লাগলেও ধীরে ধীরে তার যেন অবসান ঘটতে চলেছে। আসতে চলেছে পরিবর্তন। আর সেই পরিবর্তন চোখে পড়ছে সবেতেই। অভিনয়-পরিচালনা -প্রযোজনা সবেতেই একটু একটু করে সংখ্যা বাড়ছে মেয়েদের। নিজের জমি নিজেরা বুঝে নিতে প্রত্যেকেই যেন রনংদেহি হয়ে উঠেছেন। অভিনয় তো রয়েইছে তার পাশাপাশি প্রযোজনাতেই বেশ আগ্রহী বলি নায়িকারা। প্রথম সারির অভিনেত্রীরাও রয়েছেন সেই তালিকায়।  মেয়েরা চাইলে কি না পারে, তারই প্রমাণ দিচ্ছেন নারীবাহিনী। আন্তজার্তিক নারী দিবসের আগে একনজরে দেখে নিন বলি তারকাদের তালিকা।

  • রামায়ণ

     Entertainment6, Mar 2020, 12:52 PM IST

    খেয়াল পড়ে এই রামায়ণ সিরিয়ালের কথা, ৩০ বছর পর চাঞ্চল্যকর পর্দাফাঁস করলেন 'রাম' অরুণ গোভিল

    ফিরল রামায়ণের নস্টালজিয়া। ৮০ দশকের শেষে টেলিভিশনে এসেছিল রামায়ণ। এই সিরিয়ালকে ঘিরে গণ উন্মাদনা দেখা দিয়েছিল দেশজুড়ে। যার ফলে ভারতীয় টেলিভিশনে রামায়ণ একটা মহাকাব্য রচনা করেছে। 

  • Deepika Padukone

    Bollywood3, Mar 2020, 4:47 PM IST

    করোনা আতঙ্কে এবার দীপিকা, প্যারিস ফ্যাশন শো-এ থাকছেন না রণবীরপত্নী

    করোনা ভাইরাসের আতঙ্কে এখন কাবু সারা বিশ্ব। নিজের মত করে সতর্কতা মেনে চলছেন সকলে। বিমানবন্দর থেকে শুরু করে বিদেশ যাত্রা, সব কিছুতেই রয়েছে কড়া নজরদারি।