দীপিকা পাডুকোন  

(Search results - 55)
  • <p>প্রশ্ন উঠছে নেটদুনিয়ায়। করণ জোহারের হাউজ পার্টিতে সর্বদা নিমন্ত্রিত থাকেন বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরা। নতুন প্রজন্মের তারকাদের মধ্যে অনেকেই রয়েছেন করণের পছন্দের তালিকায়।&nbsp;</p>

    Bollywood27, Sep 2020, 11:48 PM

    করণ জোহারের সম্মান নষ্ট করতেই 'ধর্মা'র কর্মীকে বিনা কারণে নেয় NCB, দাবি কর্মীর

    বলিউডের চাকচিক্কো বাইরে থেকে যেমন লাগে, ভিতর থেকে ততটাই ভিন্ন এই ইন্ডাস্ট্রি। এই কথা কারও জানতে বাকি নেই। নিজেদের 'ইমেজ' থেকে শুরু করে নিজেদের সুপরিচিতি বজায় রাখতে বলিউড সেলেব্রিটিদের রয়েছে আলাদা এক টিম। যারা তারকাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তাঁদের পাব্লিক অ্যাপিয়ারেন্সের দেখভাল করে। তবে মাঝে মধ্যে তারকাদের ভুল সিদ্ধান্তে তাঁদের নিজেদেরই ইমেজ নষ্ট হয়ে যায় নিমেষে। যা বছরখানেক আগে হয়েছি বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে। জড়িয়ে পড়েছিলেন কয়েকজনের স্ত্রী এবং প্রেমিকারাও। সেই পুরনো ঘটনার রেশ রয়ে গিয়েছে আজও। 

  • <p>NCB-র জেরায় তিনবার ভেঙে পড়েন দীপিকা, 'ইমোশনাল কার্ড' খেলে লাভ নেই, জানাল কর্মকর্তরা</p>

    Bollywood27, Sep 2020, 4:43 PM

    NCB-র জেরায় তিনবার কান্নায় ভেঙে পড়েন দীপিকা, 'ইমোশনাল কার্ড' খেলে লাভ নেই, জানাল কর্মকর্তরা

    দীপিকা পাডুকোনের পর শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, একে একে প্রবেশ করেছিলেন এনসিবি-র দফতরে। চলছে জেরা, জিজ্ঞাসাবাদ। মাদকচক্রে তাঁরা আদপে জড়িত কি না সেই নিয়েই তদন্ত চালাচ্ছে নার্কোটিকস কন্ট্রোল বিউরিও। মুম্বইয়ের বিভিন্ন জায়গায় এনসিবি জোর কদমে চালাচ্ছে তাদের তদন্ত। রিয়া চক্রবর্তীর জেল হওয়ার পর এবার একে একে উঠে আসছে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নাম। দীপিকা, শ্রদ্ধা, সারা আলি খান, রাকুল প্রীত সিং। এনসিবি-র দফতরে সম্প্রতি গিয়ে পৌঁছেছিলেন দীপিকা। মিডিয়ার চোখে ধুলো দিয়ে দশ মিনিট আগেই এনসিবি-র দফতরে পৌঁছে গিয়েছিলেন তিনি। 

  • <p>প্রায় ছয় ঘন্টা চলল জিজ্ঞাসাবাদ, NCB দফতর থেকে বেরলেন দীপিকা, সঙ্গে ছিলেন করিশ্মা&nbsp;<br />
&nbsp;</p>

    Bollywood26, Sep 2020, 4:20 PM

    প্রায় ছয় ঘন্টা চলল জিজ্ঞাসাবাদ, NCB দফতর থেকে বেরলেন দীপিকা, সঙ্গে ছিলেন করিশ্মা

    দীপিকা পাডুকোনের পর এবার শ্রদ্ধা কাপুর। এনসিবি জোর কদমে চালাচ্ছে তাদের তদন্ত। রিয়া চক্রবর্তীর জেল হওয়ার পর এবার একে একে উঠে আসছে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নাম। দীপিকা, শ্রদ্ধা, সারা আলি খান, রাকুল প্রীত সিং। এনসিবি-র দফতরে সম্প্রতি গিয়ে পৌঁছেছিলেন দীপিকা। মিডিয়ার চোখে ধুলো দিয়ে দশ মিনিট আগেই এনসিবি-র দফতরে পৌঁছে গিয়েছিলেন তিনি। সংবাদমাধ্যমের নজর দীপিকার দিকে ঘুরতে এর ফাঁকে মিডিয়ার চোখে ধুলো দিলেন শ্রদ্ধা কাপুর।

  • undefined

    Bollywood26, Sep 2020, 12:09 PM

    দীপিকার পর NCB-র দফতরে পৌঁছলেন শ্রদ্ধা, পা চালিয়ে প্রবেশ করলেন অভিনেত্রী

    দীপিকা পাডুকোনের পর এবার শ্রদ্ধা কাপুর। এনসিবি জোর কদমে চালাচ্ছে তাদের তদন্ত। রিয়া চক্রবর্তীর জেল হওয়ার পর এবার একে একে উঠে আসছে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নাম। দীপিকা, শ্রদ্ধা, সারা আলি খান, রাকুল প্রীত সিং। এনসিবি-র দফতরে সম্প্রতি গিয়ে পৌঁছেছিলেন দীপিকা। মিডিয়ার চোখে ধুলো দিয়ে দশ মিনিট আগেই এনসিবি-র দফতরে পৌঁছে গিয়েছিলেন তিনি। সংবাদমাধ্যমের নজর দীপিকার দিকে ঘুরতে এর ফাঁকে মিডিয়ার চোখে ধুলো দিলেন শ্রদ্ধা কাপুর।

  • <p>'আমি ড্রাগস নিই না, বিষয়টি সমর্থনও করি না', দীপিকা-NCB ঘটনার পরইউ কি বেঁকে বসলেন করণ&nbsp;</p>

    Bollywood26, Sep 2020, 10:50 AM

    'আমি ড্রাগস নিই না, বিষয়টি সমর্থনও করি না', দীপিকা-NCB ঘটনার পরই কি বেঁকে বসলেন করণ

    বলিউডের চাকচিক্কো বাইরে থেকে যেমন লাগে, ভিতর থেকে ততটাই ভিন্ন এই ইন্ডাস্ট্রি। এই কথা কারও জানতে বাকি নেই। নিজেদের 'ইমেজ' থেকে শুরু করে নিজেদের সুপরিচিতি বজায় রাখতে বলিউড সেলেব্রিটিদের রয়েছে আলাদা এক টিম। যারা তারকাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তাঁদের পাব্লিক অ্যাপিয়ারেন্সের দেখভাল করে। তবে মাঝে মধ্যে তারকাদের ভুল সিদ্ধান্তে তাঁদের নিজেদেরই ইমেজ নষ্ট হয়ে যায় নিমেষে। যা বছরখানেক আগে হয়েছি বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে। জড়িয়ে পড়েছিলেন কয়েকজনের স্ত্রী এবং প্রেমিকারাও।

  • <p>দীপিকাকে সমন NCB-র, সুশান্ত সিং রাজপুত মামলায় মাদকচক্রে জড়ালো অভিনেত্রীর নাম&nbsp;<br />
&nbsp;</p>

    Bollywood23, Sep 2020, 6:32 PM

    দীপিকাকে সমন NCB-র, সুশান্ত সিং রাজপুত মামলায় মাদকচক্রে জড়ালো অভিনেত্রীর নাম

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার মাদকচক্রে উঠে এসেছে দীপিকার নাম। NCB এবার সমন পাঠালো দীপিকাকে। তালিকায় রয়েছে শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং এবং সারা আলি খানেরও নাম। একে একে বলিউডের প্রথম সারির তারকারা জড়াচ্ছেন মাদকচক্রে।

  • <p>'হ্যাঁ আমার স্তন আছে তাই ক্লিভেজ থাকাটাই স্বাভাবিক, সমস্যাটা কোথায়', বিস্ফোরক দীপিকা</p>

    Bollywood19, Sep 2020, 7:37 PM

    'হ্যাঁ আমার স্তন আছে তাই ক্লিভেজ থাকাটাই স্বাভাবিক, সমস্যাটা কোথায়', বিস্ফোরক দীপিকা

    সস্তার পাব্লিসিটি করে নাম কেনার চেষ্টা। ছবির প্রচারের জন্যই এসব আখচার করে থাকেন তারকারা। এমনই নানা মন্তব্যে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে খবরের পাতা। দীপিকা পাডুকোন নাকি এমনই কিছু করেছিলেন বলে বিশ্বাস ছিল একাধিক বিনোদনপ্রেমীদের। ২০১৩ সালে এক নামী সংবাদমাধ্যম দীপিকার বক্ষবিভাজিকার ছবি এবং ভিডিও খবরের রূপে ছেপে ফেলে। এমনকি ভিডিওতে জুম ইন করা হয়েছে তাঁর ক্লিভেজে। খবরের শিরোনামও ছিল 'OMG! দীপিকা পাডুকোনের ক্লিভেজ শো'। 

  • <p><strong>ದೀಪಿಕಾ ಪಡುಕೋಣೆ: </strong>ಈ ಸೂಪರ್ ಮಾಡೆಲ್ ಕಮ್‌ ನಟಿಯ ಮೇಕ್ಅಪ್ ಹಾಗೂ ನೋ ಮೇಕಪ್‌ ಲುಕ್‌ ಬೆರಗುಗೊಳಿಸುತ್ತದೆ. ಪಡುಕೋಣೆಯ ಸೌಂದರ್ಯ ರಹಸ್ಯವೆಂದರೆ ಪ್ರತಿದಿನ ಕನಿಷ್ಠ ಹತ್ತು ಲೋಟ ನೀರು ಕುಡಿಯುವುದು. ಇದು ಚರ್ಮದಿಂದ ಹಾನಿಕಾರಕ ಟಾಕ್ಸಿನ್‌ ಮತ್ತು ಬ್ಯಾಕ್ಟೀರಿಯಾವನ್ನು ಹೊರಹಾಕಲು ಸಹಾಯ ಮಾಡುತ್ತದೆ. ಅಲ್ಲದೆ, ನೈಸರ್ಗಿಕವಾಗಿ ಚರ್ಮಕ್ಕೆ ಅಗತ್ಯವಾದ ಪೋಷಣೆ ನೀಡುವ &nbsp;ಮೂಲಕ ಚರ್ಮದ ತೇವವನ್ನು ಕಾಪಾಡುತ್ತದೆ.</p>

    Bollywood7, Sep 2020, 11:59 PM

    করোনার ভয়কে জয় দীপিকার, পাড়ি দিলেন নিউ নর্মালে

    করোনাকে আর ভয় নয়। নিউ নর্মালে পাড়ি দিলেন দীপিকা পাডুকোন। লকডাউনের পড়ে থাকা কাজকেই এগিয়ে নিয়ে যাবেন তিনি। বাইরে বেরিয়ে শুরু করবেন নিজের কাজ।

  • <p>ಇಂಡಿಯನ್ ಪ್ರೀಮಿಯರ್ ಲೀಗ್ (ಐಪಿಎಲ್) ಪಂದ್ಯದ ಸಮಯದ ಲಿಪ್‌ಲಾಕ್‌ನಿಂದಾಗಿ ಸಾಕಷ್ಟು ಸುದ್ದಿಯಾಗಿದ್ದರು.</p>

    Bollywood7, Sep 2020, 4:36 PM

    ১৬ কোটির ফ্ল্যাট, হীরের গয়না উপহার দীপিকাকে, অথচ সিদ্ধার্থের বিল মেটাতে গিয়ে হল ব্রেকআপ

    সিদ্ধার্থ মালিয়া এবং দীপিকা পাডুকোনের সম্পর্ককে প্রায় ওপেন সিক্রেট বলা চলে। এক সময় তাঁদের প্রেমলীলাই ছিল সংবাদ শিরোনামের আনাচে কানাচে। পাপারাৎজির ক্যামেরা প্রায় সর্বক্ষণই তাঁদের খুঁজত বিভিন্ন পার্টি, বিমানবন্দর এবং বিশেষত আইপিএলের রয়াল চ্যালেঞ্জার্সের খেলায়। সেই খেলার সময় তাঁদের লিপ লকের ভিডিও সাংঘাতিক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে আজও কথা বলতে নারাজ দীপিকা। তবে তাঁদের প্রেমালাপ এতটাই ঘনিষ্ঠ ছিল যে একে অপরকে ছাড়া এক মুহূর্তও কাটত না। তবে কেন ব্রেক আপ করলেন দীপিকা। 

  • <p>বোল্ডনেসের ডাবল ডোজ, অতিরিক্ত খোলামেলা পোশাকে নিন্দার শিকার এই নায়িকারা</p>

    Bollywood7, Sep 2020, 2:24 PM

    বোল্ডনেসের ডাবল ডোজ, অতিরিক্ত খোলামেলা পোশাকে নিন্দার শিকার এই নায়িকারা

    বলিউড মানেই গ্ল্যামারের ছটা। বোল্ড চরিত্র কেবল যে সিনেপর্দায় ফুটে ওঠে তাই, ফুটে ওঠে রিয়েল লাইফেও। বলিউড অভিনেত্রীদের এই ব্যক্তিগত জীবনের গ্ল্যামার বেশি ফুটে ওঠে রেড কার্পেট অর্থাৎ কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। শাড়ি ও গাউনেই এই ধরণের পোশাকে সাধারণত সেজে ওঠেন তাঁরা। কখনও এথনিক তো কখনও ওয়েস্টার্ন। সবেতেই সাবলিল বলি নায়িকারা। এথনিক পোশাকে কারও কোনও সমস্যা না থাকলে ভক্তদের মাঝে মধ্যে ভারি আপত্তি থাকে অভিনেত্রীদের বোল্ড পোশাকে। এমন পোশাক পরার চেয়ে না পরাই ভাল, এই ধরণের কুমন্তব্যই করে থাকে অসংখ্য নেটিজেন। 

  • <p>বলিউডে টিকতে গেলে প্রয়োজন ফর্সা ত্বক, বিদেশে গায়ের রঙের উপর কোটি টাকা খরচা করেন এই নায়িকারা</p>

    Bollywood2, Sep 2020, 3:38 PM

    বলিউডে টিকতে গেলে প্রয়োজন ফর্সা ত্বক, বিদেশে গায়ের রঙের উপর কোটি টাকা খরচা করেন এই নায়িকারা

    বলিউডে জায়গা করে নিতে কী কী জিনিসের প্রয়োজন হয়। প্রতিভা, অভিনয় ক্ষমতা, স্ক্রিন প্রেজেন্স। আজ্ঞে না! প্রয়োজন হয় ফর্সা ত্বকের। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। অন্তত এমনটাই মানেন বলিউডের অভিনেত্রীরা। গ্ল্যামার ওয়ার্ল্ডে টিকতে গেলে ফর্সা ত্বকেরই প্রয়োজন হবে। যার জেরে একাধিকবার বলিউড নায়িকারা স্কিন লাইটেনিং চিকিৎসার সাহায্য নিয়েছে। প্রথম সারির নায়িকারা প্রায় প্রত্যেকেই এক সময় স্কিন লাইটেনিং অর্থাৎ ফর্সা ত্বকের বিজ্ঞাপন দিয়েছিলেন। সেই অন্যতম অভিনেত্রীরা হলেন ঐশ্বর্য রাই বচ্চন, প্রিয়ঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন সহ অনেকে। একবার নয়, একাধিকবার স্কিন লাইটেনিয়ের সাহায্য নিয়েছেন এনারা।

  • <p>ড্রাগের নেশায় চুর দীপিকা, রণবীর, ভিকি, করণের হাউজ পার্টির ভিডিও ভাইরাল, চরম নিন্দায় ভরল নেটদুনিয়া</p>

    Bollywood24, Aug 2020, 11:15 AM

    ড্রাগের নেশায় চুর দীপিকা, রণবীর, ভিকি, করণের হাউজ পার্টির ভিডিও ভাইরাল, চরম নিন্দায় ভরল নেটদুনিয়া

    বলিউডের চাকচিক্কো বাইরে থেকে যেমন লাগে, ভিতর থেকে ততটাই ভিন্ন এই ইন্ডাস্ট্রি। এই কথা কারও জানতে বাকি নেই। নিজেদের 'ইমেজ' থেকে শুরু করে নিজেদের সুপরিচিতি বজায় রাখতে বলিউড সেলেব্রিটিদের রয়েছে আলাদা এক টিম। যারা তারকাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তাঁদের পাব্লিক অ্যাপিয়ারেন্সের দেখভাল করে। তবে মাঝে মধ্যে তারকাদের ভুল সিদ্ধান্তে তাঁদের নিজেদেরই ইমেজ নষ্ট হয়ে যায় নিমেষে। যা বছরখানেক আগে হয়েছি বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে। জড়িয়ে পড়েছিলেন কয়েকজনের স্ত্রী এবং প্রেমিকারাও। 

  • <p>ದೀಪಿಕಾ ಪಡುಕೋಣೆ 2015-16ರಲ್ಲಿ ಇದ್ದಕ್ಕಿದ್ದಂತೆ 2008 ರಲ್ಲಿ ನಾನು ಮೋಸ ಹೋಗಿದ್ದೇನೆ ಅದರಿಂದ ನಾನು ಇಂದು ಖಿನ್ನತೆಗೆ ಒಳಗಾಗಿದ್ದೇನೆ. ಎಂದು ಹೇಳಿತ್ತಾಳೆ. 8 ವರ್ಷಗಳ ನಂತರ? ಇವುಗಳ ಮಧ್ಯದಲ್ಲಿ ಅವಳ ಅಫೇರ್‌ ನಡೆಯುತ್ತಿತ್ತು, &nbsp; ಉತ್ತಮವಾಗಿ ಕಾರ್ಯನಿರ್ವಹಿಸುತ್ತಿದ್ದಳು. ಅಲಂಕಾರ&nbsp;ಮಾಡಿಕೊಂಡು ಹೊರಗೆ ಹೋತ್ತಾಳೆ. ಎಲ್ಲವೂ ನಡೆಯುತ್ತದೆ. ಮದುವೆಯೂ ಕೂಡ. ಆದರೆ ಖಿನ್ನತೆಯೂ ಇದೆ' ಎಂದು ಕಂಗನಾ ದೀಪಿಕಾಳ ಖಿನ್ನತೆಯ ಬಗ್ಗೆ &nbsp;ರಿಪಬ್ಲಿಕ್ ಟಿವಿಗೆ ಬುಧವಾರ ನೀಡಿದ ಸಂದರ್ಶನದಲ್ಲಿ ಮಾತಾನಾಡಿದ್ದಾರೆ.</p>

    Bollywood21, Aug 2020, 10:28 PM

    দীপিকা মানসিক অবসাদ নিয়ে 'ব্যবসা' করেন, সবটাই ভনিতা, দাবি কঙ্গনা রনাওয়াতের

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউড তারকাদের মধ্যে সবার আগে ইন্ডাস্ট্রির রাজনীতি এবং স্বজনপোষণের বিরুদ্ধে স্বর তুঙ্গে তুলেছিলেন কঙ্গনা রনাওয়াত। তিনি ব্যক্তিগতভাবে করণ জোহারকে স্বজনপোষণ নিয়ে তাঁর শো কফি উইথ করণে গিয়ে অপদস্ত করে এসেছিলেন। এই স্বজনপোষণের বিরুদ্ধে বলতে গিয়ে পাল্টা ধাক্কা খেয়েছিলেন কঙ্গনা। নিজের বোন রঙ্গোলি চান্ডেল এবং অক্ষত রনাওয়াতকে নিজের প্রযোজনা সংস্থায় চাকরি দেওয়ার কারণে তাঁকে নিয়ে চলছে একপ্রস্থ নিন্দা। তবুও দমেননি তিনি। এবার বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীদের বিরুদ্ধে সোচ্চার হচ্ছেন তিনি। 

  • <p>দীপিকার শিরচ্ছেদের ইনাম ১০ কোটি, 'পদ্মাবত'র জন্য চরম হুমকি বিজেপি নেতার</p>

    Bollywood17, Aug 2020, 10:10 PM

    দীপিকার শিরচ্ছেদের ইনাম ১০ কোটি, 'পদ্মাবত'র জন্য চরম হুমকি বিজেপি নেতার

    বলিউড ছবি পদ্মাবত, এমন একটি পিরিয়ডিকল ছবি যা সফলতার চেয়ে কয়েক গুণ বেশি পেয়েছিল সমালোচনা, হুমকি, নিন্দা। করনি সেনা, বিজেপির এক নেতা, রাজপুত মহিলারা একজোট হয়েছিল এই ছবি এবং দীপিকা পাডুকোনের বিরুদ্ধে। দীপিকা এই ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করে এই প্রতিবাদীদের মাথা নত করতে এবং ক্ষমা চাইতে মুগ্ধ করেছিলেন। সঞ্জয় লীলা বনশালী পরিচালিত এই ছবির ঘোষণা, ট্রেলার সবকিছুই বিতর্কের মাত্রা ছাড়ায়। রানি পদ্মিনীকে সিনেপর্দায় ফুটিয়ে তোলা যাবে না। এই ছিল প্রতিবাদীদের দাবি। 

  • <p>টিম কঙ্গনা রনাওয়াতের টুইটার হ্যান্ডেল থেকে লেখা হয়েছে, "রণবীর বলিউডের জনপ্রিয় স্কার্ট চেজার (যে স্বল্পপোশাক পরা মেয়েদের দেখলেই দৌঁড়ে বেরায়), তবুও কারও সাহস নেই রণবীরকে ধর্ষক বলার।"</p>

    Bollywood11, Aug 2020, 9:08 AM

    'রণবীরকে ধর্ষক বলার সাহস কারও নেই ', টুইটারে বিস্ফোরক কঙ্গনা

    স্টারকিডের দিক থেকে কাপুর ক্ল্যান হোক বা বচ্চন পরিবার, বলিউডের বহিরাগতদের মধ্যে দীপিকা পাডুকোন হোক বা তাপসী পান্নু, কঙ্গনা রনাওয়াতের কুমন্তব্য থেকে কারও বাঁচার কোনও উপায় নেই। বলিউডে এমন খুব কম মানুষই আছে যাঁরা কঙ্গনার পছন্দের তালিকায়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ফুঁসছেন কঙ্গনা। নেপোটিজম শব্দটির মত আরও একটি শব্দ জনগণের সামনে রাখেন তিনি। শব্দটি হল 'বলিউড মাফিয়া'। বলিউডের প্রথম সারির অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, প্রযোজকদের নাম নিয়ে তাঁদের সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করেন। এরই মধ্যে কখনই তিনি হাতছাড়া করেন না রণবীর কাপুরকে অপমান করার সুযোগ।