দুঃস্বপ্ন  

(Search results - 10)
  • undefined

    India 18, Oct 2020, 4:19 PM

    ফেব্রুয়ারিতেই শেষ হচ্ছে কোভিড-দুঃস্বপ্ন, মহামারি পুরোপুরি নিয়ন্ত্রণ নিয়ে বড় আশ্বাস কেন্দ্রের

    ২০২১ সালের ফেব্রুয়ারিতেই শেষ হবে দুঃস্বপ্ন। ভারতে নিয়ন্ত্রণে আসবে কোভিড মহামারি। এমনটাই জানালো কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের এক একটি প্যানেল। করোনাভাইরাস মহামারি নিয়ে আর কী কী ভবিষ্যতবাণী করলেন তাঁরা?

     

  • <p>তবে সেখানেও সংশয়, নিরাপদে কোথায় যাওয়া যাবে, আর্থিক সঙ্কট ও একটা বড় প্রশ্ন। তাই এবার ভ্রমণ তালিকায় রাখা যেতে পারে কাছেপিঠে থাকা কয়েকটি সমুদ্র সৈকতকে।</p>

    Travel20, Sep 2020, 11:00 AM

    সমুদ্রস্নান থেকে উঠেছে নিষেধাজ্ঞা, লকডাউন একঘেয়েমি কাটাতে কাছেপিঠে কমখরচে সৈকত ভ্রমণ

    লকডাউনে দীর্ঘদিন গৃহবন্দি হয়ে রয়েছেন লক্ষ্য লক্ষ্য মানুষ। কোন তৃপ্ত দূরের কথা বাড়ির বাইরে বেরোনোর স্বাধীনতা টুকু হারিয়েছিলেন সকলে। পরিস্থিতি যে এমনও হতে পারে তা কারোরই দুঃস্বপ্নেও আসেনি। বর্তমানে উঠে গেছে লকডাউন আনলাকে মানুষ হাঁতড়ে বেড়াচ্ছে খানিক স্বস্তি, খানিক শান্তি।

  • <p><strong>তার আগে আখের ক্ষেত থেকে উদ্ধার হয়ে ১৩ বছরের কিশোরীর রক্তাক্ত দেহ। &nbsp;দুষ্কৃতীরা তার চোখ উপড়ে জিভ কেটে নিয়েছিল বলেও অভিযোগ ছিল পরিবারের।&nbsp;</strong></p>

    West Bengal11, Sep 2020, 12:48 AM

    চোখের আড়াল হতেই মেয়ের মৃতদেহ সামনে, নাবালিকার মৃ্ত্যু ঘিরে রহস্য

    মেয়ের আবদার মেটাতে কাঁচের চুড়ি কিনে আনতে গিয়ে ঘরের থেকে মেয়ের রহস্যজনক দেহ উদ্ধার। শেষ পর্যন্ত এমন কাণ্ড ঘটবে তা দুঃস্বপ্নেও বোধহয়  কল্পনা করে উঠতে পারেনি মা। পাশের বাজার থেকে বছর-দশেকের সুরাইয়া খাতুনের আবদার মেটাতে মা বাড়ির পাশে বাজার থেকে কাঁচের চুরি কিনে বাড়ি ফিরে বৃহস্পতিবার সন্ধ্যার  মুখে থ বনে গেলেন ঘরের দরজা খুলে।মেঝের উপর গলায় ফাঁস লাগানো অবস্থায় মৃতদেহ পড়ে রয়েছে ছোট্ট সুরাইয়ার। 

  • <p>বিরাট কোহলির কেরিয়ার বাঁচিয়েছিলেন সচিন তেন্ডুলকর<br />
&nbsp;</p>

    Cricket25, Jul 2020, 11:47 AM

    খারাপ সময়ে বিরাট কোহলির কেরিয়ার বাঁচিয়েছিলেন সচিন তেন্ডুলকর

    ২০১৪ ইংল্যান্ড সফর বিরাট কোহলির কাছে দুঃস্বপ্ন ছিল। ৫ ম্যাচের টেস্ট সিরিজে বিরাটের ব্যাটে এসেছিল ১৩৪ রান। বিরাটের ক্রিকেট কেরিয়ার নিয়েও প্রশ্ন তুলেছিলেন অনেকেই। সেই ইংল্যান্ড সফরকেই তার কেরিয়ারের মাইলস্টোন বাছলেন বিরাট।
     

  • undefined

    Bollywood17, Jun 2020, 10:00 AM

    'সুশান্তকে জানার সুযোগ পাইনি', সকলের শান্তি কামনায় প্রার্থণা ভিকির

    সুশান্তের মৃত্যু যেন এক কথায় আজও সকলের চোখে দুঃস্বপ্ন। বাস্তবে এমনই এক পদক্ষেপ তুলবেন অভিনেতা তা হয়তো কাছের মানুষেরাও বুঝতে পারেননি। টিনসেল  টাউনে এসে প্রতি মুহূর্তে লড়াই করে নিজের মাটিটা শক্ত করে ধরে রেখেছেন অনেকেই।

  • <p>'রোহিত শর্মাকে বল করতে চাইব না আমিও',বললেন অজি স্পিড স্টার ব্রেট লি<br />
&nbsp;</p>

    Cricket4, May 2020, 7:21 PM

    'রোহিত শর্মাকে বল করতে চাইব না আমিও',বললেন অজি স্পিড স্টার ব্রেট লি

    ব্রেট লি-কে নিজের দুঃস্বপ্ন বলেছিলেন রোহিত শর্মা। এবার রোহিত শর্মার প্রশংসার পঞ্চমুখ হলেন ব্রেট লি। বললেন রোহিত শর্মা একজন বিশ্বমানের ব্যাটসম্যান। রোহিত এতও আক্রমণাত্বক যে বল করতে চাইব না আমিও।

  • <p>সুযোগ পেলে বিশ্বকাপ সেমিফাইনালের রেজাল্ট বদলে দিতাম, জানালেন কে এল রাহুল<br />
&nbsp;</p>

    Cricket25, Apr 2020, 10:54 PM

    সুযোগ পেলে বিশ্বকাপ সেমিফাইনালের রেজাল্ট বদলে দিতাম, জানালেন কে এল রাহুল

    বিশ্বকাপ সেমিফাইনালের হার এখনও তাড়া করে কে এল রাহুলকে। রাতে এখনও দুঃস্বপ্ন দেখেন ভারতীয় তারকা ব্যাটসম্যান। সুযোগ পেলে সেমিপাইনালের রেজাল্ট বদলে দিতেন তিনি। জানালেন কেরিয়ারের সেরা ফর্মে থাকা কে এল রাহুল।
     

  • सपने में जिसके दाहिने हाथ पर सफेद सांप काट ले, उसे भी धन लाभ होने की संभावना रहती है।

    Life Style9, Mar 2020, 6:16 PM

    দুঃস্বপ্ন দেখলে ভয় পাওয়ার কিছু নেই

    বিংশ শতকের একেবারে গোড়ায় সিগমু্ড ফ্রয়েজ তাঁর ড্রিম অ্য়ানালিসিসের মাধ্য়মে স্বপ্ন বিষয়টার ব্য়াখ্য়া দেওয়ার চেষ্টা করেন বলে রাখা ভাল, এর আগে স্বপ্ন নিয়ে আধুনিক কোনও মতবাদ বা মতামত পাওয়া যায়নি তাই ফ্রয়েডের তত্ত্বকে পরে যারা নাকচও করেছেন, তাঁরাও কিন্তু পুরোপুরি ফ্রয়েডকে এড়িয়ে যেতে পারেন না

  • রাতে এই স্বপ্নগুলি দেখেন, হতে পারে বিপদ, বয়ে আনতে পারে মৃত্যুযোগও

    Astrology 201913, Jun 2019, 11:12 AM

    রাতে এই স্বপ্নগুলি দেখেন, হতে পারে বিপদ, বয়ে আনতে পারে মৃত্যুযোগও

    স্বপ্ন কে না দেখে, সারাদিন কাজের পর পরিশ্রান্ত মন স্বপ্ন দেখতে ভালবাসে। এই স্বপ্নের মধ্যেই ফুটে ওঠে নানরকম ঘটনা, যা আপনার মনকে অনেকসময়ে আন্দোলিত করে। অনেকসময়ে আবার এমন স্বপ্নও দেখা হয়, যার কোনও অর্থ নেই। কিছু কিছু স্বপ্ন আবার মনের মধ্যে এমন অজানা ভয় ঢুকিয়ে দেয়, যা দেখে অনেকসময়ে শিউরে উঠতে হয়। জানেন কী এক একরকম স্বপ্নের এক একরকম অর্থ হয়ে থাকে। কিছু কিছু স্বপ্ন এবার এমনও হয় যা আপনার ভবিষ্যতও বলে দিতে পারে। রইল এমনি কিছু স্বপ্নের কথা যা দেখলে হতে পারে বিপদ, কিছু কিছুক্ষেত্রে তা মৃত্যুরও সংকেত হতে পারে। 

  • স্বপ্নে কাকে দেখবেন, দুঃস্বপ্ন কাটাবেন কীভাবে

    Life Style7, May 2019, 3:32 PM

    স্বপ্নে কাকে দেখবেন, দুঃস্বপ্ন কাটাবেন কীভাবে! সব হাতের মুঠোয়, উপায় জানুন

    স্বপ্ন দেখতে কে না ভালোবাসে! ঘুমিয়ে হোক বা জেগে স্বপ্ন দেখা বন্ধ হয়ে গেলে বেঁচে থাকার রসদই হারিয়ে যায়। কোন স্বপ্ন দেখবেন আর কোন স্বপ্ন দেখবেন না, তা-ও নিয়ন্ত্রণে আনা যায়।