দেশপ্রিয় পার্ক  

(Search results - 5)
  • সমাজসেবী সংঘ

    Kolkata10, Mar 2020, 12:05 PM

    দোল উৎসবে মাতোয়ারা বাংলা, নগরকীর্তন করে উৎসব পালন সমাজসেবীর

    শীতের পরে আগমন হয় ঋতুরাজ বসন্তের । কোথাও কোথাও দু-একটি কোকিলের কুহু রব ছাড়া শহরে বসন্ত এসেছে বর্তমানে প্রকৃতি জানান দেয় না ,কিন্তু হৃদয়ের বসন্ত থেমে থাকেনি। তাইতো শুধু শান্তিনিকেতন , রবীন্দ্রভারতী ,জোড়াসাঁকো নয় শহরের নানা প্রান্তরে আট থেকে আশি সমস্ত বয়সের মানুষই বসন্ত উৎসবে মেতে উঠেছে। বসন্ত উৎসবের সেই আনন্দে মেতে উঠেছে বালিগঞ্জের দেশপ্রিয় পার্কের কাছেই সমাজসেবী সংঘও। সকাল থেকেই শুরু হয়ে গেছে দোল উৎসবের মহড়া। প্রত্যেকেই সেজে গুজে মেতে উঠেছেন এই দোল উৎসবে। প্রথমে রাধাকৃষ্ণকে আরাধনা করে পূজার মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। একদিকে রবীন্দ্রসঙ্গীত অন্যদিকে রবীন্দ্র নৃত্যে মুখরিত হয়েছে এই অনুষ্ঠান। একনজরে দেখে নিন দোল উৎসবের কিছু মুহূর্ত।

  • শহরে আয়োজিত হচ্ছে ভিনটেজ কার ব়্যালি
    Video Icon

    Kolkata3, Jan 2020, 12:48 PM

    শহরে হচ্ছে ভিনটেজ কার ব়্যালি, তার আগেই আপনি দেখে নিন প্রদর্শিত হতে চলা গাড়িগুলির ঝলক

    শহরে আয়োজিত হতে চলেছে ভিনটেজ কার ব়্যালি। আগামী ৫ জানুয়ারি অটোমোবাইল অ্যাসোসিয়েশন অফ ইন্টার্ন ইন্ডিয়ার উদ্যোগে বাইপাসের ধারে মেট্রোপলিটন ক্লাবের সামনে থেকে শুরু হবে এই ব়্যালি। রুবির মোড় হে রাসবিহারী অ্যাভিনিউ, বালিগঞ্জ ফাঁড়ি, বালিগঞ্জ সারকুলার রোড, শরৎ বোস রোড, দেশপ্রিয় পার্ক হয়ে আবার ইএম বাইপাসের উপর ফিরে আসবে এই ব়্যালি।

  • undefined
    Video Icon

     Entertainment31, Dec 2019, 3:56 PM

    দশকের প্রথম বাংলা ছবি অসুর, চরিত্র নিয়ে খোলামেলা জিৎ

    ১ জানুয়ারি ২০২০ থেকেই শুরু হয়ে যাচ্ছে নতুন বছর। এই বছরই প্রথম পর্দায় আসতে চলেছে জিৎ অভিনীত ছবি অসুর। ছবিতে আরও দুই চরিত্রে থাকছেন নুসরত ও আবির। অসুর ছবির ট্রেলার মুক্তির পর থেকেই তা সকলের নজর কেড়েছিল। মনে করিয়ে দিয়েছিল দেশপ্রিয় পার্কের কথা। তবে গল্পের সঙ্গে তাঁর বিষয় বস্তুর মিল থাকলেও মিল নেই বাস্তবের ঘটনার। 

  • Kolkata police comissionr visit Puja pandals.

    Kolkata26, Sep 2019, 4:35 PM

    চলছে শেষ মুহুর্তের প্রস্তুতি, দেখতে বের হলেন নগরপাল


    শনিবার মহালায়। তারপরেই শুরু হয়ে যাবে শহরে একের পর এক  নামজাদা  পুজোর উদ্ধোধন। তারআগে  কলকাতার বড়বড় পুজোগুলি ঘুরে দেখলেন  নগরপাল অনুজ শর্মা। বৃহস্পতিবার একডালিয়া এভারগ্রিন দিয়ে শুরু হয় নগরপালের পরিদর্শন। একে একে দেশপ্রিয় পার্ক, চেতলা অগ্রনি, সুরুচি সংঘ সহ দক্ষিণ কলকাতার বেশ কয়েকটি মণ্ডপে যান তিনি। খতিয়ে দেখেন  মণ্ডপের প্রস্তুতি ও নিরাপত্তা ব্যবস্থা।

  • সাবেকিআনা এবং আধুনিকতার সংমিশ্রণে বাংলার প্রাচীন চালচিত্রের দেখা মিলবে দেশপ্রিয় পার্কে

    Kolkata7, Sep 2019, 11:01 AM

    সাবেকিয়ানা এবং আধুনিকতার সংমিশ্রণে বাংলার প্রাচীন চালচিত্রের দেখা মিলবে দেশপ্রিয় পার্কে

    পুনরায় প্রাচীনত্ব এবং আধুনিকতার মেল বন্ধনে তুলে ধরছে দেশপ্রিয় পার্ক সার্বজনীন। এই চালচিত্রের ইতিহাস প্রায় ১২০০ বছরের পুরনো। প্রাচীনত্ব এবং আধুনিকতার মেল বন্ধনে তুলে ধরছে পরস্কারপ্রাপ্ত প্রখ্যাত শিল্পী প্রশান্ত ভাঁড়। উপকরণের মধ্যে বাঁশ, মোটা কাপড়, কাদা, প্রধানত প্রাকৃতিক রং এর ব্যবহার।