দৌড়  

(Search results - 96)
  • undefined

    Bengali CinemaJan 17, 2021, 9:08 PM IST

    দর্শনার Curves-এ নজর সাইবারবাসীর, 'ব্যোমকেশ'র হেনার খোলস ছেড়ে ফের হটনেসের দৌড়ে অভিনেত্রী

    ওয়ার্ক সেশনে নিজের ঘাম না ঝড়িয়ে ভক্তদের ঘাম ঝড়ালেন দর্শনা। গোলাপী স্পোর্টস ব্রা-এ ধরা দিলেন মিসেস বণিক। ফিগারের কার্ভসে মাথা ঘোরালেন সকল সাইবারবাসীর। নিমেষে ভাইরাল হল ভিডিও।

  • <p>অভিষেকে</p>
    Video Icon

    West BengalJan 7, 2021, 7:55 PM IST

    গাড়িতে অভিষেক বন্দ্যোপাধ্যায়, গোলাপ নিয়ে দৌড়লেন তৃণমূল সমর্থকরা

    ৭ জানুয়ার গঙ্গারামপুরে সভা ছিল অভিষেকের। সভার উদ্দেশ্যেই শিলিগুড়ি থেকে গঙ্গারামপুরে যাচ্ছিলেন তিনি। যাত্রাপথে রায়গঞ্জের শিলিগুড়ি মোড়ে দাঁড়ানোর কথা ছিল তাঁর। সেখানে তাঁকে ফুল দিয়ে সংবর্ধনা দেওয়ার কথা ছিল। তাঁর গাড়ি না দাঁড়ানোয় গাড়ির পিছনে গোলাপ নিয়ে ছুটল তৃণমূল সমর্থকরা।

  • undefined

    InternationalDec 31, 2020, 1:30 PM IST

    জল বেচেই মুকেশ আম্বানিকে টেক্কা , জানুন দ্রুততম ধনীর তালিকায় নাম তোলা ব্যবসায়ীকে

    ঝং শানশান,  বোতলজাত পানীয়জল বিক্রি করেই টেক্কা দিয়ে দিলেন রিলায়েন্স ইনড্রাস্ট্রিসের প্রধান মুকেশ আম্বানিকে। ব্লুমবার্গের তথ্য অনুযায়ী বিশ্বের ধনী ব্যক্তিদের তালিকায় তাঁর নাম রয়েছে ১১ নম্বরে। ধনী ব্যক্তির দৌড়ে তিনি পিছনে ফেলে দিয়েছেন ভারতের রিলায়েন্সের প্রধান মুকেশ আম্বানি ও চিনের বিলিয়নার জ্যাক মা-কে। নতুন লিস্টে এশিয়ার ধনী ব্যক্তি তিনি। সাংবাদিকতা, মাশরুম চাষের মাধ্যমেই তিনি কর্মজীবন শুরু করেছিলেন। 

  • <p style="text-align: justify;">मोनालिसा को फिल्मों काम करने के लिए उनके अंकल ने कहा था और फिल्मों में आने से पहले उनका अंतरा बिस्वास था। लेकिन जब उन्होंने मॉडलिंग में करियर की शुरुआत की थी तो उन्हें मोनालिसा नाम उनके अंकल ने दिया।&nbsp;<br />
&nbsp;</p>

    BollywoodDec 23, 2020, 9:34 PM IST

    এবার কি জিরো ফিগারের দিকে 'ঝুমা বউদি', ফ্ল্যাট অ্যাবসে ধরা দিলেন মোনালিসা

    ঝুমা বউদির ৩৬-২৪-৩৬ব এখন অতীত। এখন ক্রমশ জিরো ফিগারের দিকে দৌড়চ্ছেন মোনালিসা। ফ্ল্যাট অ্যাবস ফ্লন্ট করলেন 'ঝুমা বউদি'। শাড়ির ফাঁকে উঁকি মারছে কার্ভস।

  • <p>modi</p>

    India Dec 21, 2020, 11:01 AM IST

    মানবতাই আমাদের মূল পাথেয়, ভারত-জাপান সম্বাদ সম্মেলনে বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

    বিশ্ব শান্তি আর উন্নয়নের জন্য আমাদের একসঙ্গে এগিয়ে যেতে হবে। এমনই বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার সকালে ভারত-জাপান ষষ্ঠ সম্বাদ সম্মেলনের প্রধান বক্তা হিসেবে অংশ গ্রহণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন অতীতে দেখাগেছে মানবিকতা ও সহযোগিতার পরবর্তে দ্বন্দ্বের পথ অবলম্বন করা হয়েছে। সাম্রাজ্যবাদ থেকে শুরু করে বিশ্বযুদ্ধ ছিল তারই পরিণতি। অস্ত্রের দৌড় থেকে শুরু করে মহাকাশ দৌড় সবকিছুতেই যুদ্ধের মনোভাব লক্ষ্য করা যায়। এই পথ পরিহার করে একসঙ্গে এগিয়ে যাওয়ার বার্তা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

  • undefined

    Bengali CinemaDec 13, 2020, 9:22 PM IST

    বাহা-অর্চির প্রেমেকাহিনির দাপট হিন্দিতেও, 'ইষ্টি কুটুম'র রিমেক 'ইমলি'র রমরমা টিআরপির তালিকায়

    'ইষ্টি কুটুম'র হিন্দি রিমেক 'ইমলি'। বাহা-অর্চির প্রেমকাহিনির দাপট এবার হিন্দিতেও। টিআরপি-র দৌড়ে এগিয়ে গেল 'ইমলি'। বাংলা কনটেন্টের রমরমা এবার হিন্দি চ্যানেলেও।

  • <p>Be it any sport; it is a means to entertain fans and crowd from their hectic daily life. However, for some, sports itself is not enough entertainment, as streakers tend to make it even more entertaining.</p>

    CricketDec 2, 2020, 7:40 PM IST

    নগ্ন হয়ে ২২ গজের ভিতর দিয়ে দৌড়, এক সময় এটাই ছিল টেস্ট ক্রিকেটের অন্যতম বিনোদন

    সকলেই বলে ক্রিকেট জেন্টালম্যানস গেম। কিন্তু ক্রিকে মাঠে কখনও কখনও এমন কিছু ঘটনা ঘটে। যা সত্যিই লজ্জার ও  নিন্দার। ক্রিকেট মাঠে লজ্জাজনক ঘটনাগুলির মধ্যে অন্যতম হল উলঙ্গ অবস্থায় মাঠে উন্মত্ত দর্শকদের প্রবেশ। মহিলা, পুরুষ উভয় দর্শকই একাধিক বার নগ্ন অবস্থায় ক্রিকেটে মাঠে ঢুকে পড়ার ঘটনা ঘটেছে। যা সাময়িকভাবে মাঠের অন্যান্য দর্শকদের পক্ষে মনোরঞ্জনের বিষয় হলেও, আদতে এমন ঘটনা কারও কাছেই কাম্য নয়। চলুন জানা যাক এমনই কিছু ঘটনা সম্পর্কে।

  • undefined

    India Nov 27, 2020, 6:28 PM IST

    করোনা টিকার দৌড়ে এগিয়ে কোভ্যাস্কিন, কোনও সমস্যা দেখা দেয়নি বলে জানালেন চিকিৎসক

    এখনও পর্যন্ত কোনও সমস্যা দেখা দেয়নি কোভ্যস্কিনে। তৃতীয় পর্যায়ের ট্রায়াল চলাকালীন এমনই মন্তব্য করেন আমেদাবাদ হাসপাতালের চিকিৎসক পারুল ভাট। শুক্রবার তিনি জানিয়েছেন, তৃতীয় পর্যায়েরে ট্রায়ালে আমেদাবাদের সোলার সিভির হাসপাতালে গত সপ্তাহে এক মহিলা-সহ পাঁচ জন স্বাস্থ্যবান স্বেচ্ছাসেবীকে করোনাভাইরাসের টিকা দেওয়া হয়েছিল। স্বেচ্ছাসেবকরা এখনও পর্যন্ত তাঁদের কোনও সমস্যার কথা জানাননি। হাসপাতালের সুপার চিকিৎসক পারুল ভট্ট জানিয়েছেন  ২৮ দিন পরে দ্বিতীয় ডোজ দেওয়া হবে। 

  • undefined

    InternationalNov 24, 2020, 5:35 PM IST

    মহামারির বিশ্বে প্রতিষেধকের দৌড় শুরু, স্পুটনিক ভি-র সাফল্য নিয়ে সরব রাশিয়া

    মহামারি ক্লান্ত বিশ্বে এবার রীতিমত লড়াই শুরু করে দিয়েছে প্রতিষেধকগুলি। সোমবারাই অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় ও অ্যাস্ট্রোজেনেকার তৈরি প্রতিষেধক করোনার বিরুদ্ধে লড়াইয়ে ৭০ শতাংশ কার্যকারী বলে ঘোষণা করেছিল সংশ্লিষ্ট সংস্থা। আর মঙ্গলবারই করোনভাইরাসে আক্রান্ত বিশ্বকে সুখবর দিল রাশিয়া। পুতিনের দেশের তৈরি প্রতিষেধক করোনার জীবাণুরে ঘায়েল করতে  ৯৫ শতাংশের বেশি কার্যকরী বলে ঘোষণা করা হয়েছে। রাশিয়া জানিয়েছে, ক্লিনিক্যাল ট্রায়ালের দ্বিতীয় অন্তবর্তী বিশ্লেষণ করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে প্রথম ডোসের ৪২ দিন পর প্রতিষেধকটি ৯৫ শতাংশ কার্যকারিতা দেখাতে পেরেছে। 

  • Left Front

    India Nov 22, 2020, 4:09 PM IST

    বাংলায় আসন সমঝতা নিয়ে সাবধান হতে হবে, বিহারে কংগ্রেসের খারাপ ফলের পর পরামর্শ বাম নেতার

    বিহার নির্বাচনের খারাপ ফলাফল থেকে শিক্ষা নিতে হবে কংগ্রেসকে। আর সেই কারণেই আসন্ন পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে কংগ্রসকে আসন সমঝচতার বিষয়ে আরও বেশি বাস্তববাদী হতে হবে। বিহার নির্বাচনে আশানুরুপ ফলের পর একথাই জানালেন বিহারের সিপিআই এমএল-এর নেতা দীপঙ্কর ভট্টাচার্য। কংগ্রেসের খারাপ ফলের কারণেই সরকার গঠনের দৌড় থেকে মহাজোট অনেকটাই পিছিয়ে পড়েছে বলেও দাবি করেন তিনি। 

  • <p>সম্প্রতি পাহাড়ে ঘুরতে গিয়েছেন মধুমিতা। আর সেখানে গিয়ে একি করছেন তিনি। ছুটে বেড়াচ্ছেন মুরগির পিছনে আবার কখনও আদর করছেন কুকুরকে। এক নজরে দেখে নিন ভআইরাল সেই ভিডিও।&nbsp;</p>
    Video Icon

     EntertainmentNov 11, 2020, 9:34 PM IST

    রাস্তার মধ্যে একি করছেন মধুমিতা, কখনও দৌড়চ্ছেন মুরগির পিছনে তো কখনও কুকুর দৌড়াচ্ছে তাঁর পিছনে

    সম্প্রতি পাহাড়ে ঘুরতে গিয়েছেন মধুমিতা। আর সেখানে গিয়ে একি করছেন তিনি। ছুটে বেড়াচ্ছেন মুরগির পিছনে আবার কখনও আদর করছেন কুকুরকে। এক নজরে দেখে নিন ভআইরাল সেই ভিডিও। 

  • <p>Bihar Elections 2020, London return Pushpam Priya Chaudhary is the Plurals party CM candidate ALB</p>

<p>&nbsp;</p>

    India Nov 10, 2020, 4:00 PM IST

    মুখ্যমন্ত্রী কি হতে পারবেন এই লন্ডন ফেরত যুবতী, বিহারকে ২০৩০-এর মধ্যে ইউরোপ বানাতে চান

    চলছে বিহারের ভোট গণনা। সকলের মনেই প্রশ্ন কে হবেন পরবর্তী মুখ্যমন্ত্রী, নীতিশ কুমার না তেজস্বী যাদব? তবে অনেকেরই জানা নেই, এবার বিহারের মুখ্য়মন্ত্রী হওয়ার দৌড়ে রয়েছেন এক লন্ডন ফেরত সুন্দরীও। চলতি বছরের মার্চ মাসেই নিজেকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে ঘোষণা করেছিলেন পুষ্পম প্রিয়া চৌধুরী।

     

  • <p>&nbsp;उधर, कोवैक्सिन' जल्द ही दूसरे चरण का ट्रायल शुरू करेगी। इसके तहत 750 लोगों को कोरोना की वैक्सीन दी जाएगी। वहीं, तीसरे चरण में हजारों वॉलंटियर शामिल होंगे। भारत बायोटेक की मानें तो वैक्सीन अगले साल पहली तिमाही तक उपलब्ध हो जाएगी।&nbsp;</p>

    India Nov 5, 2020, 6:49 PM IST

    নির্ধারিত সময়ের আগেই আসছে কোভ্যাক্সিন, করোনা প্রতিষেধকের দৌড়ে অনেক এগিয়ে ভারত

    ভারতে যখন নতুন করে করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে ঠিক তখনই সুখবর পাওয়া গেল। ইন্ডিয়ার রিসার্চ অব মেজডিক্যাল কাউন্সিলের এক বিজ্ঞানী জানিয়েছেন আগামী বছর ফেব্রুয়ারি বা মার্চ মাসের শুরুতেই হাতে পাওয়া যাবে ভারত বায়োটেকের তৈরি করোনাভাইরাসের প্রতিষেক। আইসিএমআরএর পক্ষ থেকে বলা হয়েছে নির্ধারিত সময়ের অনেক আগেই হাতে এসে যাবে দেশীয় প্রযুক্তিতে তৈরি এই প্রতিষেধক। 
     

  • undefined

    USANov 5, 2020, 1:19 PM IST

    ওবামাকে ছাপিয়ে গেলেন বাইডেন, কিন্তু ডেমোক্র্যাটদের হোয়াইট হাউস দখল এখনও অনিশ্চিত

    মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনের দৌড়ে এগিয়ে চলেছেন জো বাইডেন।  তবে এখনও পর্যন্ত তাঁকে রীতিমত টক্কর দিচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কিন্তু রাষ্ট্রপতি নির্বাচনের দৌড়ে বেশ কয়েকটি রেকর্ড তৈরি করেছেন জো বাইডেন। মার্কিন ইতিহাসে বাইডেনই প্রথম রাষ্ট্রপতি পদপ্রার্থী যিনি ৭০ মিলিয়ন ভোট পেয়েছেন। আর তাঁর প্রাপ্ত ভোট ছাড়িয়ে গেছেন প্রাক্তন ডেমোক্র্যাট রাষ্ট্রপতি বারাক ওবামাকেও। 

  • <p>trump biden</p>

    USANov 5, 2020, 8:50 AM IST

    ২৭০ এর ম্যাজিক ফিগারের থেকে কিছুটা দূরে বাইডেন, তবে 'ট্রাম্প যাদু' এখনও শেষ হয়নি

    হোয়াইট হাউস থেকে আর কিছুটা দূরেই রয়েছেন ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। তিন বারের চেষ্টায় ৭৭ বছরের জো বাইডেনের ভাগ্যে শিঁকে ছিঁড়তে চলছে বলেই মনে করেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের রাজনৈতিক বিশেষজ্ঞগরা। তবে মার্কিন রাষ্ট্রপতির দৌড়ে বাইডেনকে কড়া টক্কর দিচ্ছেন রিপাব্লিক প্রার্থী তথা বর্তমান রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প। জো-এর পক্ষে গেছে ২৫৩ ভোট। সেখানে ট্রাম্পের পক্ষে রয়েছে ২১৪।