নওয়াজউদ্দিন সিদ্দিকি  

(Search results - 17)
  • <p>ನಿಮ್ಮ (ಸಿದ್ದಿಕಿ) ಅಣ್ಣ ತಮ್ಮಂದಿರಿಂದಲೂ ದೂಷಣೆಗೆ ಒಳಗಾಗಿದ್ದೆ.</p>

    Bollywood31, Jul 2020, 10:43 AM

    'জোর করে মেয়েকে 'পর্নোগ্রাফি' দেখানোর অভিযোগ', নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের স্ত্রী আলিয়ার

    লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদের খবর হৈচৈ শুরু হয়েছে বি-টাউনে। দীর্ঘদিন ধরেই স্ত্রী আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চান না নওয়াজের স্ত্রী আলিয়া। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । পারস্পারিক তিক্ততার মধ্যেই নওয়াজের পরিবারের বিরুদ্ধে ফের বিস্ফোরক অভিযোগ এনেছেন নওয়াজের স্ত্রী আলিয়া। জোর করে নিজের মেয়েকে পর্নোগ্রাফি দেখানোর অভিযোগে নওয়াজের ভাই মিনহাজউদ্দিনের বিরুদ্ধে এবার এফআইআর দায়ের করলেন নওয়াজের স্ত্রী আলিয়া।
     

  • Bollywood29, Jul 2020, 2:45 PM

    'রিয়ার মতোন অনেকেই ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেন', নওয়াজের স্ত্রী আলিয়াকে আক্রমন অভিনেতার ভাইয়ের

    এবার রিয়াকে নিশানা করেই নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়াকে আক্রমন করলেন অভিনেতার ভাই।  আলিয়ার নাম না করেই নওয়াজউদ্দিনের ভাই শামস নবাব সিদ্দিকি তাকে টুইটে বিঁধেছেন। ইতিমধ্যেই নওয়াজের থেকে বিবাহবিচ্ছেদ মামলায় ৩০ কোটি টাকা দাবি করেছেন স্ত্রী আলিয়া। কিছুদিন আগেই নওয়াজের ভাইয়ের উপরও একাধিক অভিযোগ এনেছেন নওয়াজের স্ত্রী আলিয়া।

  • Bollywood15, Jul 2020, 10:42 AM

    'একাধিক নারীসঙ্গে ব্যস্ত নওয়াজ,প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলাম আমি', বোমা ফাটালেন স্ত্রী আলিয়া

    এ যেন বলিউডের স্ক্রিপ্ট। বলি অভিনেতা নওয়াজের ব্যক্তিগত জীবনের কাহিনি শুনলে তেমনটাই মনে হবে। একের পর এক পরকীয়া, যৌন হেনস্তা, নারীসঙ্গে জর্জরিত হয়েছে নওয়াজউদ্দিন। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে দাড়ি টানতে চলেছেন নওয়াজ ও আলিয়া।  দীর্ঘদিন ধরেই আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল নওয়াজের। ফের অভিনেতার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে বোমা ফাটালেন স্ত্রী আলিয়া।

  • <p>নওয়াজ নোটিশে আরও জানিয়েছেন, আলিয়া যদি এই মিথ্যে অভিযোগ, এবং মানহানির মিথ্যে মামলা তুলে না নেন, তাহলে তিনি আলিয়ার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন।</p>

    Bollywood30, Jun 2020, 3:23 PM

    'শীঘ্রই তোমার আসল চেহারা ফাঁস করব কোর্টে', নওয়াজের কল রেকর্ড পোস্ট করলেন স্ত্রী আলিয়া

    দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে দাড়ি টানতে চলেছেন নওয়াজ ও আলিয়া। আলিয়া তার বিবাহিত জীবনের যাবতীয় খবর টুইটারে পোস্ট করেছেন। এবার নওয়াজের ফোনের কল রেকর্ড প্রকাশ্যে আনলেন আলিয়া। সম্প্রতি আলিয়া এবং নওয়াজের অডিও ক্লিপ নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

  • Bollywood27, Jun 2020, 9:48 AM

    আলিয়াকে পাল্টা নোটিশ নওয়াজের, প্রতারণা ও মানহানির অভিযোগে মুখ খুললেন অভিনেতা

     দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চানা না নওয়াজের স্ত্রী আলিয়া। স্ত্রী আলিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে এতদিন কোনওরকম ভাবেই মুখ খোলেননি নওয়াজ। গত মে মাসের ৭ তারিখ নওয়াজের স্ত্রী আলিয়া অভিনেতার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন। লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্যও করেছিলেন নওয়াজের স্ত্রী।  এবার স্ত্রী আলিয়াকে পাল্টা নোটিস পাঠালেন নওয়াজ। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।
     

  • Bollywood6, Jun 2020, 2:54 PM

    সঙ্গমে রাজি না হওয়ায় অকথ্য অত্যাচার, আত্মহত্যার চেষ্টা করেছিলেন নওয়াজের ভাইজি

    নওয়াজউদ্দিনের ভাই মিনাজের বিরুদ্ধে যৌন নিগ্রহের আবেদন করেছেন তাদেরই ভাইজি। পরিবারের সকলে মিলে বেড়াতে গিয়েই যৌন হেনস্তার শিকার হয়েছিলেন তিনি। এমনকী ভাইজির সঙ্গে সঙ্গমও করতে চেয়েছিলেন মিনাজ। সঙ্গমে বাধা দেওয়ায় নিজের বেল্ট খুলেই বেদম মারেন ভাইজিকে।

  • <p>ಈ ಜೋಡಿಗೆ ಇಬ್ಬರು ಮುದ್ದಾದ ಮಕ್ಕಳಿವೆ.</p>

    Bollywood5, Jun 2020, 12:26 PM

    ভাইয়ের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ, অবশেষে মুখ খুললেন নওয়াজ

     ভাইয়ের  বিরুদ্ধে ওঠা যৌন হেনস্তা নিয়ে এবার মুখ খুললেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ভাইয়ের যৌন হেনস্তা নিয়ে তিনি কোনও কথা বলবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন। দিল্লির জামিয়া থানায় নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ দায়ের হয়েছে। কাকার কথা জ্যেঠুকে জানিয়েও কোনও লাভ হয়নি বলে জানিয়েছেন নওয়াজের ভাইজি।

  • Bollywood4, Jun 2020, 1:07 PM

    'শীঘ্রই সামনে আসবে সত্যি', যৌন নিগ্রহের অভিযোগ খারিজ নওয়াজের ভাইয়ের

     নওয়াজউদ্দিনের ভাই শামস নবাব সিদ্দিকির বিরুদ্ধে যৌন নিগ্রহের আবেদন করেছেন তার ভাইঝি। ভাইঝির করা অভিযোগ খারিজ করে দিয়েছেন নওয়াজের ভাই। আর কিছুদিনের মধ্যেই সত্যিটা সকলের সামনে আসবে বলে জানিয়েছেন শামস। এই ঘটনা প্রকাশ্যে আসা মাত্রই মুখ খুলেছেন নওয়াজের স্ত্রী আলিয়া।

  • <p>২০০৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নওয়াজউদ্দিন ও আলিয়া। বর্তমানে তাদের দুই সন্তানও রয়েছে।নওয়াজের সংসার ছাড়লেও দুই সন্তানের পুরো দায়িত্বই নিজের কাছে রাখতে চান আলিয়া।</p>

    Bollywood20, May 2020, 2:11 PM

    নতুন প্রেমিকের জন্যই কি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত, আলিয়াকে নিয়ে জোর গুঞ্জন বি-টাউনে

    দীর্ঘদিন ধরেই স্ত্রী আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চানা না নওয়াজের স্ত্রী আলিয়া।দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । একদিকে লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদের খবর হৈচৈ শুরু হয়েছে বি-টাউনে, আর এর মধ্যেই নওয়াজের স্ত্রী আলিয়া নতুন সম্পর্ক গুঞ্জনে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। তবে কি নতুন প্রেমিকের জন্যই এই সিদ্ধান্ত নিলেন নওয়াজের স্ত্রী আলিয়া। 

  • <p>He continued, “The stunning waitress kept staring at me... 'You? You are an actor?' she asked a rhetorical question. 'Yes!' I replied. 'Which film of mine did you see? Gangs of Wasseypur?' She squinted, trying to remember, 'No, no,' she said. 'Another film!' After a few moments, she responded: 'Lunchbox!' We got talking and let's just say what happens in New York stays in New York..."</p>

    Bollywood19, May 2020, 12:21 PM

    'আত্মসম্মান আর অবশিষ্ট নেই', বিবাহ-বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক অভিযোগ নওয়াজের স্ত্রী আলিয়ার

     দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চানা না নওয়াজের স্ত্রী আলিয়া। সূত্র থেকে জানা গেছে, ইতিমধ্যেই চলতি মাসের ৭ তারিখ নওয়াজের স্ত্রী আলিয়া অভিনেতার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন। লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন নওয়াজের স্ত্রী। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

  • <p>Nawazuddin Siddiqui, one of the finest actors in Bollywood, once came up with his biography where he wrote about his difficult journey in Bollywood and his personal details.</p>

    Bollywood19, May 2020, 10:51 AM

    বিবাহিত হওয়া সত্ত্বেও 'এক রাতের সঙ্গম', কেন এমনটা করেছিলেন নওয়াজ

    বলিউড অভিনেতা নওয়াজ সিদ্দিকি। আজ তার ৪৬ তম জন্মদিন। বলিউডের যাত্রাপথ খুব একটা সুখকর ছিল না। নিজের পাঁকাতে অনেক বাঁধার সম্মুখীন হতে হয়েছিল অভিনেতাকে। কিন্তু নিজের মনের অদম্য ইচ্ছাতে কঠিন যাত্রাপথ জয় করে আজ তিনি বলিউডের সফল ও সেরা অভিনেতা। নওয়াজ নিজের ব্যক্তিগত জীবনকে সকলের সামনে নিয়ে এসেছিলেন। একদিকে কঠিন যাত্রাপথ অন্যদিকে ব্যক্তিগত জীবনের কথা বলতে নিয়ে  'ওয়ান নাইট স্ট্যান্ডের ' কথাও প্রকাশ্যে জানিয়েছিলেন অভিনেতা।  কিন্তু বিবাহিত হওয়া সত্ত্বেও কেন এই  'ওয়ান নাইট স্ট্যান্ড ' করেছিলেন অভিনেতা, জানুন বিশদে।

  • Bollywood19, May 2020, 9:48 AM

    ১১ বছরের সংসারে ভাঙন, লকডাউনের মধ্যেই আইনি নোটিশ পেলেন নওয়াজউদ্দিন

    দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ছেদ পড়ল নওয়াজের। ৭ মে নওয়াজের স্ত্রী আলিয়া অভিনেতার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন। নওয়াজউদ্দিনের বিবাহবিচ্ছেদের খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। আলিয়া অভিনেতার থেকে খোরপোসও দাবি করেছেন।

  • Nawazuddin Siddiqui

    Bollywood18, May 2020, 9:55 AM

    করোনা আতঙ্কে ইদ পালন, ১৪ দিনের কোয়ারেন্টাইনে পরিবারসহ বলি অভিনেতা

    করোনার করাল থাবা পড়েছে এই বছরের ইদে। ১৪ দিনের কোয়ারেন্টাইনে গেলেন  নওয়াজউদ্দিন সিদ্দিকি। লকডাউনের নিয়ম মেনেই ইদ পালন করতে মুম্বই থেকে গ্রামের বাড়িতে পৌঁছেছেন অভিনেতা। প্রশাসনের নিয়ম অনুযায়ী আগামী ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন অভিনেতা।

  • নওয়াজের বোনের ছবি

    Bollywood8, Dec 2019, 2:24 PM

    দীর্ঘদিনের লড়াই শেষ, অকালে চলে গেলেন নওয়াজের বোন সায়মা

    ৮ বছর ধরে স্তন ক্যানসারে আক্রান্ত ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকির বোন সায়মা তামশি সিদ্দিকি। ১৮ বছর বয়সেই এই স্তন ক্যানসার ধরা পড়েছিল তার। মাত্র ২৬ বছর বয়সে মৃত্যু হল তার। পুনের একটি হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তার।

  • নওয়াজউদ্দিন সিদ্দিকির ছবি

    Bollywood14, Oct 2019, 12:04 PM

    ট্রেলারেই বাজিমাত 'মতিচুর চাকনাচুর', কমেডিতে আবারও মাতালেন নওয়াজ

    সম্প্রতি মুক্তি পেল ' মতিচুর  চাকনাচুর '-এর ট্রেলার। ছবির পুরো ফ্রেম জুড়ে নওয়াজের কমেডি এক্সপ্রেশন। হানিমুনের পর সত্যি শুনে নতুন বউ পুরো অজ্ঞান। 'মতিচুর  চাকনাচুর 'ছবিটি মুক্তি পাচ্ছে, ১৫ই নভেম্বর।