নরেন্দ্র মোদী  

(Search results - 79)
  • <p>এদিকে মুখ্যমন্ত্রী নবান্নে সাংবাদিক বৈঠক করে জানিয়েছেন, চতুর্থদফার লকডাউনে দূরত্ববিধি মেনে হোটেল খোলায় সম্মতি দিলেও রেস্তোরাঁ বন্ধ থাকবে।</p>

    Kolkata30, Jun 2020, 7:14 PM

    মোদীর পথেই মমতা, আগামী বছর জুন পর্যন্ত ফ্রি রেশন দেবে রাজ্য়

    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পথেই হাঁটলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। আগামী নভেম্বর  পর্যন্ত ফ্রি রেশন দেওয়ার কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। একধাপ এগিয়ে ফ্রি রেশনের মেয়াদ আরও বাড়িয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
     

  • লুঠ হবে না ভোট হবে,  কমিশনে জানতে গলেন অধীর

    Kolkata22, Jun 2020, 3:40 PM

    মোদীর বয়ানে বল পাচ্ছে চিন,প্রধানমন্ত্রীকে কাঠগড়ায় তুললেন অধীর

    লাদাখে চিনের আগ্রাসন নিয়ে নরম অবস্থান নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যা দেখে চিনের মনোবল বেড়ে গিয়েছে। ভারতের প্রধানমন্ত্রীর বয়ানে এখন খুশি হচ্ছেন চিনের প্রধান। সোমবার প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এই অভিযোগ আনলেন কংগ্রেসের লোকসভার দলনেতা অধীররঞ্জন চৌধুরী। 
     

  • <p>10 मई 2015 की तस्वीर। आसनसोल में IISCO स्टील प्लांट के उद्घाटन के दौरान भारत। समारोह के दौरान मोदी ने केंद्र सरकार और 29 राज्य सरकारों को "टीम इंडिया" के 30 स्तंभों के रूप में वर्णित किया था, जो भारत को आगे ले जाएंगे। IISCO (इंडियन आयरन एंड स्टील कंपनी) का अपग्रेडेड स्टील प्लांट जिसमें देश का सबसे बड़ा ब्लास्ट फर्नेस है और इसे 1,6,000 करोड़ रुपए की लागत से आधुनिक बनाया गया है। <br />
 </p>

    Kolkata19, Jun 2020, 8:32 PM

    সমস্যা হলেও চিনকে ঢুকতে দেব না, সর্বদলে মোদীকে বার্তা দিদির

    লাদাখ নিয়ে সর্বদল বৈঠকে সরাসরি প্রধানমন্ত্রীর পাশে থাকার বার্তা দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, এদিন প্রধানমন্ত্রীর সর্বদল বৈঠকে তিনি বলেন, আমরা সবাই সরকারের সঙ্গে আছি। সবাইকে নিয়ে ভাবুন, সবাইকে নিয়ে চলুন। মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন

  • India 17, Jun 2020, 2:21 PM

    চিনের বিরুদ্ধে পাল্টা আক্রমণ না আপস, পরিকল্পনা সাজাতে ১৯ জুন সর্বদল বৈঠক ডাকলেন মোদী

    ভারত-চিন সীমান্তবর্তী অঞ্চলের পরিস্থিতি নিয়ে আলোচনা, আলোচনার জন্য সর্বদল বৈঠক ডাকলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, ১৯ জুন বিকেল ৫টায় এই বৈঠক হবে বলে জানা যাচ্ছে, বিভিন্ন রাজনৈতিক দলের সভাপতিরা এই ভার্চুয়াল বৈঠকে অংশ নেবেন।

  • Kolkata26, May 2020, 5:20 PM

    কথা রাখলেন মোদী, ১০০০ কোটি পাঠানো হল রাজ্য়কে

    কথামতো কাজ। বাংলার জন্য় কথা রাখলেন প্রধানমন্ত্রী। কদিন আগেই আমফান বিধ্বস্ত বাংলায় এসে ১০০০ কোটি অ্যাডভান্স দেওয়ার কথা বলেছিলেন নরেন্দ্র মোদী। এবার সেই টাকা রাজ্য়কে দেওয়া হয়েছে বলে জানিয়ে দিল কেন্দ্রীয় সরকার।

  • <p>Mamata Amphan</p>

    West Bengal23, May 2020, 3:17 PM

    হাজার কোটি অ্যাডভান্স করছে কেন্দ্র,ঘূর্ণিঝড়ে ১ লক্ষ কোটি টাকার ক্ষতির দাবি মুখ্যমন্ত্রীর

    রাজ্য়ে এসে ক্ষয়ক্ষতির পরিমাণ না জেনেই হাজার কোটি রাজ্য়কে অ্যাডভান্স করার কথা বলেছিলেন প্রধানমন্ত্রী। এবার কাকদ্বীপে গিয়ে রাজ্যে আমফানে এক লক্ষ কোটি টাকার ক্ষয়ক্ষতি  হয়েছে বলে দাবি করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। যদিও রাজ্য় রাজনৈতিক মহলের ধারণা, ঝড়ের ক্ষতির মূল্যায়ন না করেই এই কথা বলেছেন মুখ্যমন্ত্রী। এর কোনও বাস্তব ভিত্তি নেই। মূলত,কেন্দ্রীয় সরকারের ওপর এই বিশাল অঙ্কের 'মানসিক বোঝা' চাপিয়ে দিতেই এই অঙ্কটা বলে রাখলেন তিনি।   
     

  • ফের বিজেপির সভাপতি পদে  দিলীপ,উত্তর দিলেন নিন্দুকদের

    Kolkata22, May 2020, 10:52 PM

    আমফানে দুর্গতদের সরাসরি অ্যাকাউন্টে টাকা দিন, মোদীকে চিঠি দিলীপের

    মমতা সরকারের মাধ্য়মে নয়, সরাসরি আমফানে ক্ষতিগ্রস্তদের অ্যাকাউন্টে টাকা দিক মোদী সরকার। রাজ্য় বিজেপির দেওয়া চিঠিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে এমনই আর্জি জানিয়েছেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মেদিনীপুরের সাংসদের অভিযোগ, অতীতে রাজ্য়ে কেন্দ্র ত্রাণ পাঠালেও সেই টাকা দুর্গতদের কাছে পৌঁছয়নি। তাই নতুন করে যেন এই ভুল না করে কেন্দ্রীয় সরকার।
     

  • West Bengal22, May 2020, 6:13 PM

    মোদীর বৈঠকে বরকে নিয়ে হাজির নুসরত,আটকে দিল এসপিজি


    বরকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর বৈঠকে ঢুকতে গিয়ে বিপাকে পড়লেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। স্পেশ্যাল প্রোটেকশন গ্রুপ-এর সদস্যরা বাধা দিলে রেগে ঘটনাস্থল থেকেই চলে যান তিনি। জানা গিয়েছে, স্বামী নিখিল জৈন ছাড়াও দুই আপ্ত সহায়ককে নিয়ে এদিন প্রধানমন্ত্রীর বৈঠকে এসেছিলেন বসিরহাটের সাংসদ।

  • <p>Modi cabinet, central cabinet, corona virus, corona infection</p>

    Kolkata21, May 2020, 10:53 PM

    আমফানের ক্ষতি দেখতে রাজ্য়ে প্রধানমন্ত্রী, শুক্রবারই সাড়ে দশটায় কলকাতা বিমানবন্দরে

    ঘূর্ণিঝড় আমফানের ক্ষয়ক্ষতি দেখতে শুক্রবারই রাজ্য়ে আসছেন প্রধানমন্ত্রী। আগামীকাল সকাল সাড়ে দশটা নাগাদ কলকাতা বিমানবন্দরে নামার কথা রয়েছে তাঁর। সূত্রের খবর, কলকাতা বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে উপস্থিত থাকবেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ।   
     

  • Kolkata18, May 2020, 5:19 PM

    নবান্নকে না জানিয়ে মোদীর আমফান বৈঠকে রেসিডেন্ট কমিশনারকে ডাক, বেজায় ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী

    আমফান মোকাবিলায় বাংলা, ওড়িশার সঙ্গে বৈঠক করলেন প্রধানমন্ত্রী। বাংলার রেসিডেন্ট কমিশনারকে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের চিঠি দেওয়া হলেও জানানো হল না মুখ্য়মন্ত্রী, মুখ্য়সচিব এমনকী নবান্নকেও। যা নিয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে প্রোটোকল ভাঙার অভিযোগ করলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। 
     

  • Bollywood14, May 2020, 2:12 PM

    পরিযায়ী শ্রমিকদের নিয়ে নিঃশ্চুপ মোদী, প্রধানমন্ত্রীকে একহাত নিলেন জাভেদ আখতার

    জাতির উদ্দেশ্যে ভাষণের পরই মোদীকে একহাত নিলেন জাভেদ আখতার। ৩৩ মিনিটের বক্তৃতায় পরিযায়ী শ্রমিকদের নিয়ে টু শব্দও করেননি মোদী। মোদীকে সমালোচনার কারণেই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন প্রবীন সুরকার। জাভেদের এই টুইট নিয়ে উত্তাল হয়েছে গোটা সোশ্যাল মিডিয়া। 

  •  Entertainment29, Apr 2020, 2:58 PM

    ইরফানের মৃত্যু বিশ্ব সিনেমার ক্ষতি, অভিনেতার অভিনবত্বে মুখ খুললেন মোদী

    ইরফান খানের মৃত্যু নিয়ে এবার টুইট করলেন প্রধানমন্ত্রী। বিশ্বখ্য়াত অভিনেতাকে নিয়ে মোদী বলেছেন,ইরফানের মৃত্যুতে বিশ্ব সিনেমা ও থিয়াটার জগতের ক্ষতি হয়ে গেল। তিনি তাঁর বৈচিত্রপূর্ণ পারফর্মমেন্সের মাধ্য়মে চিরদিন স্মরণীয় হয়ে থাকবেন। তাঁর আত্মার শান্তি কামনা করি।   

  • দমদমের প্রৌঢ় ইতালি থেকে ফিরছিলেন,  মুখ্য়মন্ত্রীর বক্তব্য়ে নতুন বিতর্ক

    Kolkata27, Apr 2020, 6:35 PM

    রাজ্য়ে ২১ মে পর্যন্ত লকডাউন! নবান্নে ইঙ্গিত দিলেন মুখ্যমন্ত্রী

    রাজ্য়ে ২১ মে পর্যন্ত বাড়তে পারে লকডাউনের সময়সীমা। সোমবার নবান্নে এমনই ইঙ্গিত দিলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। ঘটনাচক্রে এদিন সকালেই লকডাউন পরিস্থিতি নিয়ে মুখ্য়মন্ত্রীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে বৈঠক করেন প্রধানমন্ত্রী। মুখ্য়মন্ত্রী জানিয়েছেন, লকডাউন চালিয়ে যাওয়ার পক্ষে ইঙ্গিত দিয়েছেন নরেন্দ্র মোদীও।  

  • ২০ এপ্রিল থেকে খুলছে রাজ্য়ের সব চটকল, কেন্দ্রের কথায় সায় মমতার

    Kolkata26, Apr 2020, 11:55 PM

    ৩ মে'র পর ২ সপ্তাহ ধরে উঠে যাক লকডাউন, এমনই চান নাগরিক মমতা

    আগামীকালই লকডাউন নিয়ে সব রাজ্য়ের মুখ্য়মন্ত্রীদের সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্য়মে এই বৈঠকের আগে লকডাউন তোলা নিয়ে নিজের মত প্রকাশ করলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। এক সর্বভারতীয় সংবাদ মাধ্য়মকে মুখ্য়মন্ত্রী জানিয়েছেন, ৩মে-র পর ধাপে ধাপে লকডাউন তুলে নেওয়ার পক্ষে তিনি। তবে মুখ্য়মন্ত্রী হিসাবে এই কথা বলছেন না তিনি। দেশের সাধারণ নাগরিক হিসাবে এই অভিপ্রায় তাঁর।
     

  • पश्चिम बंगाल की सरकार इससे पहले भी नागरिकता कानून के मुद्दे पर सरकार का विरोध कर चुकी है, पर इस महामारी से लड़ने के लिए पूरे देश को साथ आने की जरूरत है।

    Kolkata20, Apr 2020, 4:20 PM

    'কেন কেন্দ্রের দল আসবে রাজ্য়ে', মোদী-শাহকে কী টুইট মুখ্য়মন্ত্রীর

    লকডাউন নিয়ে বাংলায় কেন্দ্রের দল পাঠানোর সিদ্ধান্তকে যক্তরাষ্ট্রীয় পরিকাঠামোয় আঘাত বলে মন্তব্য় করলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। এ বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে প্রশ্ন করেছেন মমতা। মুখ্য় জানতে চেয়েছেন, কীসের ভিত্তিতে এই ধরনের সিদ্ধান্ত নিল কেন্দ্রীয় সরকার তা অবিলম্বে স্পষ্ট করা হোক। অন্যথায় এই উদ্য়োগের সঙ্গে রাজ্য় সরকার অগোতে পারবে না বলে জানিয়ে দিয়েছেন মুখ্য়মন্ত্রী। এমনকী উপযুক্ত কারণ ছাড়া কেন্দ্রের এই পর্যবেক্ষক দল পাঠানোর ঘটনা দেশের যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামোর সঙ্গে কাব কায় না বলে মন্তব্য় করেছেন মুখ্যমন্ত্রী।