নারকেলডাঙা  

(Search results - 6)
  • <p>From the total 94,000 samples that NIMHANS has tested, 6 data-entry errors were found. The woman complained that despite putting her through psychological trauma, none of the government officials admitted to having committed a mistake. &nbsp;</p>

    Kolkata19, Sep 2020, 10:33 AM

    নারকেলডাঙা কাণ্ডে তরুণী খুনের চেষ্টার কিনারা, নেশাসঙ্গীকে গ্রেফতার করল কলকাতা পুলিশ

     নারকেলডাঙার পরিত্য়ক্ত ফ্ল্য়াটে নেশায় বিভোর হত ওরা রোজ। আচমকাই বচসা বাধতে নেশা সঙ্গী ইট দিয়ে তাঁর মাথায় আঘাত করে। তারপর তাঁকে শৌচাগারে রেখে পালিয়ে যায় এরপরে আর মনে নেই। তরুণীর বয়ান শুনে রাতারাতি অভিযুক্তকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। 

  • <p>বাংলা_বস্তিতে আগুন</p>

    Kolkata7, Sep 2020, 9:23 AM

    নারকেলডাঙায় বিধ্বংসী আগুন, ভস্মীভূত ৩০ থেকে ৪০টি ঝুপড়ি, দিশেহারা বস্তিবাসীরা

    নারকেলডাঙার একটি বস্তিতে আগুন লেগে বিপত্তি। আগুনে ভস্মীভূত ৩০-৪০ ঝুপড়ি। রবিবার রাতে আচমকা আগুন লেগে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। দমকলের ১০টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ঘটনাস্থলে যান দমকলমন্ত্রী সুজিত বসু।
     

  • इससे बचने के लिए सावधानी के तौर पर हैंडवॉश करें। हाथ धोने धोने के लिए पहले हाथों को गीला करें और हाथों पर कोई एंटीसेप्टिक लिक्विड हैंड वॉश डालें। चूंकि, इस समय कोरोना वायरस का खतरा ज्‍यादा है इसलिए साबुन की जगह लिक्विड हैंड वॉश का ही इस्‍तेमाल करें। अब 20 सेकंड तक हाथों को रगड़ें। उंगलियों को रगड़ें और दोनों हाथों से ऐसा ही करें। अब दोनों हाथों को पानी से धो लें और किसी साफ तौलिए से हाथों को पोंछ लें। हाथ धोने के बाद कोशिश करें कि चेहरे को बार-बार न छुएं।

    Kolkata11, Apr 2020, 5:15 PM

    লকডাউন ভাঙছে 'মমতার সরকার', রাজ্য়কে কড়া চিঠি স্বরাষ্ট্র মন্ত্রকের

    লকডাউন নিয়ে কেন্দ্রের তোপের মুখে রাজ্য সরকার। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফ থেকে চিঠি পাঠিয়ে রাজ্য সরকারকে তোপ । কড়া ভাষায় রাজ্যের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। জায়গার নাম উল্লেখ করে বলে দেওয়া হয়েছে কোথায় লকডাউন মানা হয়নি। কলকাতার রাজাবাজার, তপসিয়া, মেটিয়াবুরুজ, নারকেলডাঙা, গার্ডেনরিচ, ইকবালপুর এই প্রতিটি জায়গায় লকডাউন মানা হয়নি বলে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে চিঠি পাঠানো হয়েছে রাজ্যের পুলিশের ডিজি বীরেন্দ্র এবং মুখ্য সচিব রাজীব সিনহার কাছে।
     

  • নারকেলডাঙায় বিধ্বংসী আগুন, পুড়ে ছাই এলাকা

    Kolkata9, Apr 2020, 10:52 PM

    নারকেলডাঙায় বিধ্বংসী আগুন, পুড়ে ছাই এলাকা

    নারকেলডাঙার ক্যানেল ওয়েস্ট রোডের বস্তিতে বিধ্বংসী আগুন। আগুনের ভয়াবহতায় এলাকা থেকে সরানো হচ্ছে স্থানীয়দের। ইতিমধ্য়েই আগুনের ধোওযাক কুণ্ডলী আকাশ ছেয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের আটটি ইঞ্জিন। এলাকায় কেউ আটকে পড়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

  • প্রবীণ-দুঃস্থদের হাতে , পরম ভালবাসায় প্রয়োজনীয় জিনিস তুলে দিল কলকাতা পুলিশ

    Kolkata29, Mar 2020, 9:45 AM

    নিজেদের জীবন বিপন্ন করে সাধারণের পাশে কলকাতা পুলিশ, দেখুন সেরা ১২টি ছবি

    করোনা রুখতে রাজ্য় জুড়ে চলছে লকডাউন। আর তারই মধ্য়ে জরুরী পরিষেবার জন্য়ই শুধু বাইরে যাওয়া যেতে পারে। অনেকেই তাই সাতসকালে বাজারঘাট সেরে নিচ্ছেন। কিন্তু এ শহরের শিকড় সেই সব প্রবীণ মানুষজন যারা বাইরে বেরোতে সক্ষম নন। এদিকে একাকী ছেলেমেয়ে ছাড়াই দিন কাটাচ্ছেন। সারাবছর হয়েতো তাদের অন্য় কারও উপর নির্ভর করে চলতে হয়। তবে এই লকডাউনে সেই নির্ভর করা কাজের মানুষগুলি বাইরে আসতে পারছে না। তাই এবার সাহায্য়ের হাত এগিয়ে দিল কলকাতা পুলিশ প্রশাসন। পাশাপাশি শহরের দুঃস্থ মানুষরাও পেল এই সাহায্য়ের হাত, পরম ভালবাসায়। লালবাজার সূত্রে জানা গিয়েছে, ফুলবাগান থানার তরফে ১৫০০ জনের, নারকেলডাঙা থানার তরফে ২৩০ জনের, এন্টালি থানার তরফে ৩৩৬ জনের এবং ট্যাংরা থানার তরফে ২৪০ জনের খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। অপরদিকে, শহরের নাইট শেল্টারগুলিতে থাকা নাগরিকদের খাবারের ব্যবস্থা করেছে কলকাতা পৌরসভা। 


     

  • arrest

    Kolkata26, Feb 2020, 9:38 AM

    ফের বিপুল পরিমাণ মাদক উদ্ধার কলকাতায়, গ্রেফতার ৩

    মাদক পাচারের ঘটনায় ৩জনকে গ্রেফতার পুলিশ। তল্লাশিতে মিলেছে প্রায় ১২ কেজিরও বেশি আফিম। উদ্ধার হওয়া মাদকের বাজার মূল্য় এক কোটি টাকা। ধৃতদের থেকে নগদ ২০ লক্ষ টাকাও পাওয়া গিয়েছে।