নিয়োগ  

(Search results - 94)
  • মায়ের আরাধনায় সল্টলেক এসি ব্লকে থাকছে কবিগুরুর ছোঁয়া

    Durga Puja News17, Oct 2020, 4:02 PM

    পুজোর প্য়ান্ডেলে নোডাল অফিসার লালবাজারের, কোভিড বিধি মানলেই সেরার পুরষ্কার

     পুজোতে নোডাল অফিসার নিয়োগ করছে লালবাজার।  পুজোগুলিতে কোভিড বিধি খেয়াল রাখতে এই উদ্যোগ। বিশেষ প্রতিযোগীতার কথা ঘোষণা করল পরিবেশ দফতর। উদাহরণে কেরলের ওনাম উৎসবের নাম টানল মামলাকারিরা।
     

  • undefined

    India 6, Oct 2020, 10:41 AM

    নির্ভয়া মামলার পুণরাবৃত্তি হাথরসকাণ্ডে, বর্ণবিদ্বেষ ছড়ানোর অভিযোগে চলছে গ্রেফতারি

    আদালতে নির্ভয়াকাণ্ডের পুণরাবৃত্তি হতে চলেছে হাথরসকাণ্ডেও। কারণ হাথরসে অভিযুক্তদের হয়ে মামলা লড়বেন আইনজীবী এপি সিং। কেন্দ্রীয় মন্ত্রী তথা অখিল ভারতীয় ক্ষত্রিয় মহাসভার রাজা মানবেন্দ্র সিং এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান হয়েছে। পাশাপাশি অখিল ভারতীয় ক্ষত্রিয় মহাসভার পক্ষ থেকেই একটি বিবৃতি জারি করা হয়েছে। তাতে বলা হয়েছে সুপ্রিম কোর্টের এই আইনজীবীকে নিয়োগের জন্য প্রচুর পরিমাণে অর্থের প্রয়োজন। 

  • <p>आरडी में अधिकतम मेच्योरिटी पीरियड 10 साल तक है। अलग-अलग जगहों पर आरडी पर 5.5 से 6 प्रतिशत के बीच ब्याज मिल रहा है। खास बात यह है कि इसमें निवेश राशि के डूबने का जोखिम लगभग न के बराबर रहता है।&nbsp;</p>

    Kolkata4, Oct 2020, 10:58 AM

    ক্লাস ৮ পাশ করলেই কলকাতায় চাকরি, বিজ্ঞপ্তি জারি করল ভারতীয় ডাকবিভাগ

    করোনার কারণে এমনি বাজারে রোজগার হারিয়েছে অসংখ্য মানুষ। আর এমন সময়ই বড়সড় সুখবর।ক্লাস ৮ পাশ করলেই চাকরি। বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল ভারতীয় ডাকবিভাগ। এদিকে বেতনও বেশ আকর্ষণীয়। আবেদন করতে হলে ৩ নভেম্বরের মধ্য়ে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। আবেদন করতে পারবেন ১৮ থেকে ৩০ বছর বয়েসের মধ্য়ের যুবক-যুবতিরা। এসসি, এসটি, ওবিসি-এর ক্ষেত্রে বয়েসে রয়েছে বিশেষ ছাড়।
     

  • <p>এবছর ডিজিটাল প্ল্যাটফর্মে পালিত হবে মোহনবাগান দিবস, দিনভর অনলাইনে থাকছে নানা অনুষ্ঠান<br />
&nbsp;</p>

    Football2, Oct 2020, 9:50 AM

    গোয়াতে পৌঁছে অভিনব উপায়ে অনুশীলন এটিকে মোহনবাগান ফুটবলারদের

    গোয়াতে পৌঁছেছে এটিকে-মোহনবাগান। এখনও দলের সাথে যোগ দেননি কোচ- হাবাস। খেলোয়াড়দের তরতাজা রাখতে পরামর্শ পাঠিয়েছেন তিনি। খেলোয়াড়দের জন্য নিয়োগ করা হয়েছে যোগা টিচার। 
     

  • pnb

    Life Style21, Sep 2020, 10:10 AM

    রয়েছে প্রচুর শূণ্যপদ, কর্মী নিয়োগ শুরু করছে PNB, অনলাইনেও করা যাবে আবেদন

    পাঞ্জাব ন্যাশলান ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (PNB), ২০২০ সালের কর্মী নিয়োগের বিশেষ বিজ্ঞপ্তি জারি করেছে। এই ব্যাঙ্কের বিভিন্ন পদে প্রায় ৫০০ বেশি কর্মী নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে। মোট ৫৩৫টি শূন্যপদ রয়েছে। অনলাইনে আবেদন জমা দেওয়াপ্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। www.pnbindia.in এই ওয়েবসাইটে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। নির্দেশ অনুযায়ী  ১ জুলাই ২০২০-এর হিসেব অনুযায়ী আবেদনকরারী বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। পদ অনুসারে মাসিক বেতন ৩১ হাজার ৭০৫ টাকা থেকে শুরু হবে। জেনে নেওয়া যাক কোন কোন পদের জন্য চলছে পাঞ্জাব ন্যাশলান ব্যাঙ্ক অফ ইন্ডিয়া-এর কর্মী নিয়োগ পক্রিয়া।

  • <p>পিপিএফ-এ বিনিয়োগকারীরা বছরে সবথেকে বেশি দেড় লাখ টাকা পর্যন্ত জমা করতে পারবেন। এবং মাসে ১২ হাজার ৫০০ টাকা জমাতে পারবেন। এই স্কিমে ম্যাচিউরিটির সময় ১৫ বছর। তবে এর পরেও ৫-৫ বছর পর্যন্ত বাড়াতে পারেন এই স্কিমের মেয়াদ।</p>

    Life Style20, Sep 2020, 3:36 PM

    ভারতীয় ডাক বিভাগে পাঁচ হাজারেরও বেশি শূন্যপদ, মাধ্যমিক পাশ হলেই করা যাবে আবেদন

    মহামারীর আবহে সুখবর দিতে প্রস্তুত ভারতীয় ডাক বিভাগ। ২০২০ সালের কর্মী নিয়োগের বিশেষ বিজ্ঞপ্তি জারি করেছে ভারতীয় ডাক বিভাগ। বিজ্ঞপ্তি অনুসারে জানা গিয়েছে ইন্ডিয়া পোস্ট গ্রামীণ ডাক সেবক পদে কর্মী নিয়োগ করা হবে। ওড়িশা এবং তামিলনাড়ু সার্কেলে হবে এই কর্মী নিয়োগ। জানা গিয়েছে মোট শূন্যপদ রয়েছে ৫,২২২টি। ভারতীয় ডাক বিভাগের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়েও আবেদন করতে পারবেন। অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে এপ্লাই অনলাইন অপশন পেয়ে যাবেন। indiapost.gov.in. এই ওয়াবসাইটে আবেদনের জন্য ক্লিক করুন।

  • <p>cpi maoist</p>

    India 15, Sep 2020, 2:31 PM

    করোনাভাইরাসের থাবা মাওবাদীদের ডেরাতেও, লকডাউনে ভেঙে পড়েছে সাপ্লাই চেন

    করোনাভাইরাস এবার থাবা বসিয়েছে মাওবাদীদের ডেরায়। একটি সূত্র বলছে রীতিমত আর্থিক সংকটে ভুগছে বস্তারের সুমকার মাওবাদী সংগঠনগুলি। বেশ কয়েকটি নথি হাতে এসেথে নিরাপত্তা বাহিনীর। আর তাতেই স্পষ্ট হচ্ছে আর্থিক অনটনের কারণে ভেঙে পড়েছে খাবার ও রসদ সরবরাহের ব্যবস্থা। সংকট দেখা দিয়েছে ওষুধ পথ্য়েরও।  প্রশিক্ষণ প্রাপ্ত নতুন মাওবাদীরা ইতিমধ্যে সংগঠন বিমুখ হচ্ছেন। নিয়োগও প্রায় বন্ধের মুখে। অনেকেই সংগঠন ছেড়ে দিচ্ছেন। লকডাউনে যে সমস্যা তৈরি হয়েছিল তা আনলকেও কাটিয়ে ওঠা যায়নি বলে দাবি করেছেন প্রশাসনিক আধিকারিকরা। 
     

  • <p>বাংলা_স্কুলে দুর্নীতি</p>

    Midnapore12, Sep 2020, 7:38 PM

    দুর্নীতির অভিযোগে প্রধানশিক্ষকের বিরুদ্ধে পোস্টার পড়ল স্কুলের গেটে, মেদিনীপুরে চাঞ্চল্য

    স্কুলের প্রধানশিক্ষকের বিরুদ্ধে কর্মী নিয়োগ, মি ডে মিল সহ একাধিক দুর্নীতির অভিযোগে পোস্টার পড়ল স্কুলেরই গেটে। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুরের মেচেদায়। তিনি এলাকার তৃণমূল নেতা হওয়ায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে।

  • <p style="text-align: justify;"><strong>ChAdOx1 वैक्सीन: </strong>ब्रिटेन की ऑक्सफर्ड यूनिवर्सिटी के जेनर इंस्टीट्यूट में एक वैक्सीन पर काम चल रहा है। इसे ChAdOx1 नाम दिया गया है। 23 अप्रैल को इसका ट्रायल शुरू हुआ है। इस वैक्सीन को बनाने वाले वैज्ञानिक चीनी कंपनी कैंसिनो बायोलॉजिक्स वाले फॉर्मूले पर काम कर रहे हैं। वैज्ञानिकों का दावा है कि इस वैक्सीन से प्रोटीन प्रतिरोधक क्षमता सक्रिय होगी।</p>

    India 12, Sep 2020, 11:37 AM

    অক্সফোর্ডের ভ্যাকসিনের ট্রায়ালে এদেশে স্বেচ্ছাসেবক না নিতে সেরামকে নির্দেশ, হতাশার কিছু নেই আশা দিচ্ছেন সৌম্যা

    অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকা করোনা টিকার দ্বিতীয় ও তৃতীয় দফার পরীক্ষার জন্য স্বেচ্ছাসেবক নিয়োগ আপাতত বন্ধ রাখার জন্য সিরাম ইনস্টিটিউটকে ড্রাগ কন্ট্রোলার জেনারেল অফ ইন্ডিয়া বা ডিজিসিআই নির্দেশ দিয়েছে। বলেছে, পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত স্বেচ্ছাসেবকর নিয়োগ করা যাবে না। 

  • <p><br />
এসবিআই-তে ফান্ড ট্রান্সফার, নতুন চেকবুকের জন্য আবেদন, ডেবিট কার্ডের জন্য আবেদনের মতো কাজ এবার বাড়িতে বসেই করতে পারেন গ্রাহকরা ৷ শুধু এর জন্য ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের ইউজার নেম ও পাসওয়ার্ড থাকা প্রয়োজন ৷</p>

    Business8, Sep 2020, 9:51 AM

    ভারতীয় স্টেট ব্যাঙ্কে কর্মী নিয়োগ, চলতি বছরেই মিলতে পারে ১৪ হাজার কর্ম-সংস্থানের সুযোগ

    মহামারি আবহে যেখানে একের পর এক সংস্থা কর্মীছাটাই বা বন্ধের পথে হাঁটতে বাধ্য হচ্ছে। সেখানে দেশের অন্যতম ব্যাঙ্ক এসবিআই বিপুল সংখ্যাক কর্মী নিয়োগ করতে চেলেছে। পাশাপাশি ভারত সরকারের ন্যাশনাল অ্যাপারেন্টিসশিপ স্কিম-এর অধীনে প্রশিক্ষণের সুযোগ চালু করতে চলেছে স্টেট ব্যাঙ্ক৷
     

  • कुलभूषण जाधव। (फाइल फोटो)

    India 3, Sep 2020, 9:00 PM

    আইনজীবী নিয়োগের নামে আবারও স্থগিত কুলভূষণ যাদব মামলা, শুনানি পিছিয়ে দেওয়া হল ১ মাস

    কুলভূষণ যাদব মামলায় আবারও নয়া মোড়। আগামী ৬ অক্টোবর পর্যন্ত শুনানি স্থগিত রেখেছে পাকিস্তানের ইসলামাবাদ হাইকোর্ট। বৃহস্পতিবার তেমনই নির্দেশ দিয়েছেন ইসলামাবাদ হাইকোর্টের বিশেষ বেঞ্চ। শুনানি বন্ধ রাখার কারণ হিসেবে জানান হয়েছে কুলভূষণ যাদব মামলায় ভারতকে আরও একটি সুযোগ দিতে চায়। কুলভূষণ যাদবের হয়ে সওয়াল করার জন্য আইনজীবী নিয়োগ করার জন্য শুনানি একমাস স্থগিত রাখা হয়েছে বলেও জানান হয়েছে। 
     

  • <p>School</p>

    Kolkata3, Sep 2020, 8:54 PM

    ফের শিক্ষক নিয়োগ করবে রাজ্য় সরকার, শীঘ্রই টেটের বিজ্ঞপ্তি

    অবশেষে ফের রাজ্য়ে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হতে চলেছে। শীঘ্রই শিক্ষক নিয়োগে টিচার্স এলিজিবিলিটি টেস্ট বা টেট বিজ্ঞপ্তি জারি  করতে চলেছে রাজ্য় সরকার। নবান্ন সূত্রে খবর, দীর্ঘদিন টেট আটকে থাকায় রাজ্য় সরকারের ওপর বেজায় চটেছে ছাত্রছাত্রীরা। বিধানসভা নির্বাচনের আগে টেট পরীক্ষা ফের হলে তার সুফল মিলতে পারে ভোটবাক্সে। অন্তত তেমনটাই মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। 
     

  • undefined

    India 1, Sep 2020, 1:20 PM

    মাওবাদীদের পর এবার জঙ্গি মোকাবিলা, শ্রীনগরের প্রথম মহিলা আইজি সিআরপিএফ হলেন বীরাঙ্গনা 'চারু'

    সিআরপিএফের শ্রীনগর সেক্টরের আইজি হলেন চারু সিনহা, এই প্রথম জঙ্গি কবলিত এলাকায় মহিলা আইপিএস নিয়োগ, এর আগে মাওবাদী দমনের অভিজ্ঞতা রয়েছে চারুর, জম্মু আইজি হিসাবেও সাফল্যের সঙ্গে কাজ করেছেন।

  • <p><strong>12वीं की परीक्षा</strong><br />
तेलंगाना में 12वीं की नहीं हो सकी परीक्षा की ताऱीख की घोषणा की जा चुकी है। स्टेट बोर्ड ऑफ इंटरमीडिएट एजुकेशन ने कहा है कि 12वीं की भूगोल और आधुनिक भाषा की परीक्षाएं 3 जून को होंगी। कोरना वायरस महामारी के चलते लगाए गए लॉकडाउन की वजह से ये परीक्षाएं नहीं हो सकी थीं।</p>

    Kolkata26, Aug 2020, 4:37 PM

    এসএসসি মামলায় জয় পেল রাজ্য়, কম্বাইন্ড মেরিট লিস্ট চূড়ান্ত নিয়োগ তালিকা নয়

    ২০১২ সালে এসএসসি মামলায় জয় পেল আজ রাজ্য সরকার। ১ হাজার পরীক্ষার্থীর মামলা খারিজ করল এদিন আদালত। ২০১১ সালের ২৯ ডিসেম্বর  এসএসসি শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছিল। ৩৬ হাজার ১৪০ জনের কম্বাইন্ড মেরিট লিস্ট বেরোয়। এসএসসি ৩০ হাজার জনকে শিক্ষক পদে নিয়োগ করে৷ কিন্তু কম্বাইন্ড মেরিট লিস্টের বাকি ৬ হাজার জনকে নিয়োগ করার জন্য হাইকোর্টে কয়েকশো মামলা দায়ের হয়। কিন্তু এদিন বিচারপতি রাজশেখর মান্থা রায় দেন, কম্বাইন্ড মেরিট লিস্ট চূড়ান্ত নিয়োগ তালিকা নয়।

  • undefined

    Kolkata25, Aug 2020, 10:08 PM

    ধোপে টিকল না বিরোধীদের যুক্তি, পুরসভায় প্রশাসক নিয়োগের সিদ্ধান্তেই সিলমোহর হাইকোর্টের

    কলকাতা পুরসভার প্রশাসক নিয়োগ নিয়ে জটিলতা। সরকারি সিদ্ধান্তে সিলমোহর হাইকোর্টের। মামলা খারিজ করে দিল ডিভিশন বেঞ্চ। ধোপে ঠিকল না বিরোধীদের যুক্তি।