নীল  

(Search results - 278)
  • <p>Image of Charak pujo</p>

    West BengalApr 14, 2021, 11:48 AM IST

    করোনার ভয়াবহ সংক্রমণের মাঝেই পুরুলিয়ায় জোরকদমে চড়ক পুজো, শিকেয় সামাজিক দূরত্ব, দেখুন ছবি

    করোনা আবহে পুরুলিয়া জেলায় জোরকদমে চলছে চড়ক পুজো। এদিকে কোভিডে বাংলার অবস্থা ভয়াবহ রূপ নিয়েছে।  রোজই রেকর্ড ব্রেক। মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে সংক্রমণ  ৪ হাজার ৮১৭ । এদিকে মৃত্য়ুও ২০ জন। এরমধ্য়েই পুরুলিয়ায় একদিনে ১২০ জন আক্রান্ত হয়েছেন। এতদিন মোট আক্রান্ত শুধু পুরুলিয়াতেই ৮ হাজার ছাড়িয়েছে। আর এই ভয়াবহ পরিস্থিতির মধ্য়েই  পুরুলিয়ার রঘুনাথপুর থানার  সেনেড়া গ্রামে চড়ক পূজো বা নীল পূজো দেখতে ভিড় জমান দূর দুরান্তের মানুষ।

  • undefined

     AstrologyApr 12, 2021, 12:04 PM IST

    সন্তানের মঙ্গল কামনায় মায়েরা পালন করেন এই ব্রত, রইল নীলপূজা বা নীলষষ্ঠীর তিথি ও ক্ষণ

    বাঙালির বারো মাসে তেরো পার্বন। এক উৎসবের শেষ তো আরেক উৎসবের সূচণা। ঠিক একই রকম ভাবে সামনেই বাঙালির বিশেষ উৎসব নববর্ষ। চৈত্র সংক্রান্তির আগের দিন পালন করা হয় নীল ষষ্ঠী বা নীল পূজা। নীলপূজা বা নীলষষ্ঠী হল বাংলার হিন্দুসমাজের এক লৌকিক উৎসব, যা মূলত শিব-দুর্গার বিবাহ বা শিবের বিয়ে নামে পরিচিত। বাঙালি গৃহিণীরা নিজের সন্তান এর মঙ্গল কামনায় নীরোগ সুস্থ জীবন কামনা করে এই  ব্রত পালন করেন। এই বছর নীল ষষ্ঠী বা নীল পূজা ইংরেজির ১৩ এপ্রিল ২০২১ মঙ্গলবার এবং বাংলার ৩০ চৈত্র ১৪২৭ পালিত হবে।

  • <p>নীল-তৃণার রুফটপ রোম্যান্স, প্রেমের বাতাসে নেটদুনিয়ায় ভাইরাল ঘনিষ্ঠ ভিডিও</p>

    Bengali CinemaApr 10, 2021, 7:05 AM IST

    একা নয়, বন্ধুদের সঙ্গেই হানিমুন ট্রিপে নীল তৃণা, ডেস্টিনেশন পাহাড়

    টলিউডের হট জুটি নীল তৃণা সকলকে তাক লাগিয়ে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বছরের শুরুতেই। বহু সালের তারকারই বিয়ে আটকে ছিল করোনার জন্য। তবে বছরের শুরুতে সেই কোপ বেশ খানিকটা কমে যায়।

  • undefined

    Bengali CinemaApr 7, 2021, 9:02 AM IST

    এ কী কান্ড, এত ছোট বয়সেই ৩ নম্বর বিয়ে সেরে ফেলল শ্যামার মেয়ে কৃষ্ণা, জানালেন নিজেই

    সাতপাকে বাঁধা পড়ছেন নিখিল-শ্যামার অনস্ক্রিন কন্যা কৃষ্ণা । একবার, দুবার নয় এই নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন সৌম্যি। কিন্তু যাকে করলাম তার নাকি এটা ছয় নম্বর বিয়ে এটা। কনে নিজেই নিজের বিয়ের গোপন তথ্য ফাঁস করেছেন সোশ্যাল মিডিয়ায়।

  • <p>আইপিএল ২০২১-এ কোন পথে ট্রফি জিততে পারে আরসিবি, জানিয়ে দিলেন বিরাট কোহলি</p>

    IPL CricketApr 2, 2021, 9:03 PM IST

    আইপিএল ২০২১-এ কোন পথে ট্রফি জিততে পারে আরসিবি, জানিয়ে দিলেন বিরাট কোহলি

    নীল জার্সিতে অধিনায়কত্ব করে দেশকে অনেক ট্রফি এনে দিলেও, আইপিএলের মঞ্চে লাল জার্সিতে বিরাট কোহলির প্রাপ্তির ভাণ্ডার এখনও শূন্য। যেখানে রোহিত শর্মার ঝুলিতে ৫টি আইপিএল, এমএস ধোনির ক্যাবিনেটে ৩টি আইপিএল, কিন্তু তিনবার ফাইনালে উঠলেও আইপিএল জয়ের স্বপ্ন অধরা থেকে গিয়েছে। কিন্তু এবার সেই ট্রফির খরা কাটাতে মরিয়া বিরাট কোহলি। কোন পথ আসবে ট্রফি তারও একটি আগাম রাস্তা বাতলে দিলেন আরসিবি অধিনায়ক।

  • undefined

    Bengali CinemaMar 31, 2021, 4:45 PM IST

    খেলা হবে গানে নাচ, ভোট প্রচারে বেরিয়ে নজর কাড়লেন নীল-তৃণা

    তৃণমূলের ভোটের প্রচার মানেই মুহূর্তে ভাইরাল হওয়া গান খেলা হবের তালে ছন্দে নাচ-হুল্লোর। সোশ্যাল মিডিয়ায় হু-হু করে ছড়িয়ে পড়ছে একের পর এক সেলেবের খেলা হবে ভিডিও। এবার পালা নীল-তৃণার।

  • <p>বাঁকুড়ায় 'গো ব্যাক সায়ন্তিকা' স্লোগান, শম্পা অনুগামীদের বিক্ষোভে অস্বসিতে ঘাস-ফুল শিবিরে</p>

    West Bengal ElectionsMar 29, 2021, 6:22 PM IST

    শম্পার বদলে সায়ন্তিকা, নীলাদ্রির বিরুদ্ধে বিজেপির পোস্টার বাঁকুড়া এবার সরগরম

    বাঁকুড়া বিধানসভা ইংরেজিতে যাকে বলে ভোলাটাইল। এখানে মৌরসী পাট্টা খুব স্থায়ী হয়নি কারও পক্ষেই। সেই ১৯৬২ সালে সিপিআই প্রার্থীর জয় এ জায়গাকে পশ্চিমবঙ্গের নির্বাচনী মানচিত্রে পৃথক করে রেখেছে।

  • undefined

    ConstituenciesMar 29, 2021, 2:42 PM IST

    পুরোহিত বাড়ি থেকে নাচের দল হয়ে সংসদে- এবার লকেটের লক্ষ্য নীল বাড়ি

    পুরোহিত ভাতার ঘোষণায় ভারতীয় জনতা পার্টির যে নেত্রীর খুশি হবার কথা ছিল, তিনি তেমন কিছু ব্যক্ত করেছেন বলে জানা যায় না। তাঁর বাবা ও ঠাকুর্দা ছিলেন দক্ষিণেশ্বর মন্দিরের পুরোহিত। আর তিনি এবার প্রার্থী হয়েছেন হুগলি জেলার চুঁচুড়া বিধানসভা কেন্দ্র থেকে। বর্তমানে তিনি হুগলি লোকসভা কেন্দ্রের সাংসদও বটে।

  • <p>এলাহি আয়োজন, রাজকীয় বিয়ে। ডিজনিল্যান্ডের মত স্বপ্নের বাগদানের পর এবার স্বর্গের মত বিয়ে।&nbsp;</p>

    Bengali CinemaMar 29, 2021, 12:40 PM IST

    প্রেমের লাল আবিরে তৃণাকে রাঙালেন নীল, আদরে-সোহাগে মাখামাখি রোম্যান্স ভাইরাল নেটদুনিয়ায়

    রং বরসে-র জোয়ারেই ভাসলেন টলিপাড়ার সদ্য বিবাহিত জুটি নীল-তৃণা। লাল আবিরে স্ত্রী-তৃণাকে রাঙিয়ে দিলেন নীল। সাদা সালোয়ার কামিজ, লাল ওড়না-তে একদম হোলির মুডে রয়েছেন তৃণা। সোশ্যাল মিডিয়ায় হোলির ঠুমকায় নজর কাড়লেন তৃণা।

  • undefined

    Bengali CinemaMar 26, 2021, 2:05 PM IST

    কালো পোশাকের ভিতর দিয়ে উঁকি মারছে 'ব্রা'-এর কাপ, বালি মাখা শরীরে বিচ ফ্যাশনিস্তা ঐন্দ্রিলা

    টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন, পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে ফেলে তিনি এখন হট অ্যান্ড সেক্সি। অভিনেত্রীর বোল্ড লুকেই ঘায়েল হয়েছেন নেটিজেনরা। বিয়ের আগেই প্রি-হানিমুন সারতে সুদূর মলদ্বীপে উড়ে গিয়েছেন অঙ্কুশ -ঐন্দ্রিলা। কখনও বালিয়াড়িতে শুয়ে আবারও নীল জলরাশির মধ্যেই হট ফটোশ্যুটে ঝড় তুলেছেন ঐন্দ্রিলা। উন্মুক্ত  উরু, সারা শরীরে মাখা বালি, রেড হট বিকিনিতে বিচ ফ্যাশনিস্তা ঐন্দ্রিলাকে দেখে ভিড়মি খেয়েছেন সাইবারবাসী।

  • undefined

    Bengali CinemaMar 23, 2021, 11:14 AM IST

    বিয়ের আগেই সহবাস, আদুরে উষ্ণ চুম্বন, প্রি-হানিমুনে মলদ্বীপে রোম্যান্সে মজে অঙ্কুশ-ঐন্দ্রিলা

    টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে  প্রেম নিবেদন করে থাকেন এই যুগল।  অঙ্কুশ -ঐন্দ্রিলা বিয়ে নিয়ে জোর গুঞ্জন চলছে টলিপাড়ায়। তবে বিয়ের আগেই প্রি-হানিমুন সারতে সুদূর মলদ্বীপে উড়ে গেলেন লাভবার্ডস।  নীল জলরাশির মধ্যে প্রেমিকাকে কাছে টেনে ঘনিষ্ঠ আলিঙ্গনে ঝড় তুললেন অঙ্কুশ। ঐন্দ্রিলাও কম কীসে, জলকেলির মুহূর্তে ব্যাকলেসে শরীরী আগুন ঝরালেন নায়িকা।

  • <p>তৃণা সাহা, যার রিল লাইফ ও রিয়েল লাইফ এক কথায় মিলে মিশে একাকার, সেই সেলেবের জীবনেই একি দৃশ্য।&nbsp;</p>

    West Bengal ElectionsMar 20, 2021, 1:54 PM IST

    বিজেপি-তে সৌজন্য, নিখিলের হাত ধরে তৃণমূল শিবিরে যোগ দিল গুনগুন

    রাজনীতির ময়দানে তারকার ঢল। টেলিভিশন হোক বা বড় পর্দা, সেলেব মহল একে একে নাম লেখাচ্ছে পছন্দের শিবিরে। এবার সেই তালিকাতে নাম লেখালেন নীল-তৃণা। পর্দায় সৌজন্যের সঙ্গে চুটিয়ে সংসার করছে গুনগুন।

  • undefined

    West Bengal ElectionsMar 16, 2021, 4:16 PM IST

    নীলবাড়ি দখলের 'নীল নকশা' তৈরি, সফরসূচি বদলে কলকাতার হোটেলে রাতভর বৈঠক শাহর

    পশ্চিমবঙ্গ দখলকে রীতিমত পাখির চোখ করেছে ভারতীয় জনতা পার্টি। এই রাজ্যে প্রচারে আসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অমিত শাহ, জেপি নাড্ডা সহ প্রথম সারির কেন্দ্রীয় নেতৃত্ব। শুধু  তাই নয়, বাংলার ভোটের রণকৌশলও নিয়ন্ত্রণ হচ্ছে দিল্লি থেকে। বিজেপি সূত্রে খবর সেই কারণেই বাংলার সফরসূচি বদলে কলকাতার হোটেলে রাতভর বৈঠক করলেন অমিত  শাহ। উপস্থিত ছিলেন রাজ্যের দায়িত্ব প্রাপ্ত নেতারাও। 

  • <p>&nbsp;সাবেকিয়ানার সাজেই &nbsp;লাল টুকটুকে বেনারসিতে সাজবেন ব্রাইড টু বি তৃণা। জীবনের এই বিশেষ দিনে ধুতি পাঞ্জাবিতে দেখা যাবে নীলকে। &nbsp;শহরের নামী ক্লাবেই বসছে জমজমাট &nbsp;বিয়ের আসর। ৪ ফেব্রুয়ারি বিয়ে সারলেও ভালবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি হবে গ্র্যান্ড রিসেপশন। শহরের নামী ক্লাবেই বসছে চাঁদের হাঁট।</p>

    Bengali CinemaMar 16, 2021, 8:47 AM IST

    গালে সপাটে ঘুষি মেরেই কাছে টেনে গভীর চুম্বন, স্ত্রী তৃণার কীর্তিতে নাজেহাল অবস্থা নীলের

    সদ্যই দীর্ঘ ১০ বছরের প্রেমের  পরিণতি হয়েছে নীল-তৃণার।  বহু প্রতীক্ষার পর ৪ ফেব্রুয়ারি জমকালো বিবাহ আসর বসেছিল টলিপাড়ায়। বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণ, অগ্নিসাক্ষী রেখে  হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা।  বিয়ের কয়েকদিন যেতে না যেতেই কেলেঙ্কারি কান্ড ঘটালেন নতুন বউ। কখনও ঘুষি, আবার তারপরই কাছে টেনে নিয়ে সপাটে চুমু খাচ্ছেন নীলকে। বিয়ের একমাস যেতে না যেতেই ঘুষোঘুষি শুরু নীল-তৃণার। নতুন বউ-এর কীর্তিতে শোরগোল নেটদুনিয়ায়।

  • <p>কাজের সূত্রে দীর্ঘদিনের আলাপ হলেও প্রেমের বয়স খুব বেশিদনের নয়। সম্প্রতি নীলাঞ্জনের সঙ্গে বেশ কিছু কাজও করেছেন ইমন। &nbsp;ইমনের কন্ঠে 'এ কি লাবণ্যে পূর্ণ প্রাণের'মিউজিক অ্যারেঞ্জ করেছেন প্রেমিক নীলাঞ্জন। এছাড়াও &nbsp;নজরুলের গান 'পরদেশী মেঘ' গানের মিউডিক ভিডিওতেও একসঙ্গে দেখা গেছে নীলাঞ্জন ও ইমনকে।</p>

    Bengali CinemaMar 5, 2021, 11:38 AM IST

    সর্বনাশ, নীলাঞ্জন নয় পরপুরুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ইমন, চিনে নিন গায়িকার 'Crush' কে

    বিয়ে হতে না হতেই নীলাঞ্জন নয় বরং পরপুরুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ইমন। নিজের সামাজিক মাধ্যমে ক্রাশের ছবিও শেয়ার করেছেন ইমন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তাদের ছবি। ছবিটিতে বেশ খোশমেজাজেই ধরা দিয়েছেন ইমন ও আবির।