নুসরত  

(Search results - 189)
  • फोटो में नुसरत का स्टनिंग लुक देख लोग जमकर कमेंट कर रहे हैं। एक शख्स ने लिखा- एग्जाम हैं दीदी। वहीं एक और शख्स ने कमेंट किया- हॉटेस्ट क्वीन इन टॉलीवुड। वहीं कुछ लोग नुसरत जहां की खूबसूरती की दिल खोलकर तारीफ कर रहे हैं।

    Bengali Cinema28, Mar 2020, 10:53 AM IST

    বাজারে এসে সাধারণ মানুষকে সচেতনতার বার্তা দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত, মুহূর্তে ভাইরাল ভিডিও

    মমতা বন্দোপাধ্যায়ের পর তৃণমূল নেত্রী নুসরাত জাহান কে দেখা গেল বাজারে এসে সাধারণ মানুষকে সচেতন করতে। প্রায় আধ ঘন্টা মত পুরো বাজার ঘুরে দেখেন নুসরাত জাহান। এর পাশাপাশিই নিজের বাড়ির জন্যও জিনিস কিনতে দেখা যায় অভিনেত্রীকে। প্রত্যেকেই যেন দূরত্ব বজায় রাখে তারও আবেদন জানান অভিনেত্রী।

  • undefined

    Bengali Cinema23, Mar 2020, 12:59 PM IST

    বিরিয়ানি থেকে ফিরনি, হোম আইসোলেশনে নুসরতের পিকনিক

    করোনা ভাইরাসকে রুখতে এবং আক্রান্তদের বাঁচাতে যথাসাধ্য চেষ্টা করে চলেছেন ডাক্তাররা। গতকাল জনতা কারফিউতেও গোটা দেশের মানুষ যোগদান করেছিলেন স্বাস্থ্যকর্মী ও যারা এই সময়ও বাড়ির বাইরে থেকে দেশের সেবা করে চলেছেন তাদের সম্মান জানানোর জন্য। এরই মাঝে এলাহি আয়োজন সেরে নিলেন নুসরত জাহান। 
     

  • কোয়ারেন্টাইন কিসে মত্ত সেলেব দম্পতি, করোনা আতঙ্কেও প্রেমের জোয়ারে ভাসল বিনোদন জগৎ

     Entertainment22, Mar 2020, 12:20 PM IST

    কোয়ারেন্টাইন কিসে মত্ত সেলেব দম্পতি, করোনা আতঙ্কেও প্রেমের জোয়ারে ভাসলেন তারকারা

    কোয়ারেন্টাইন সময় ওষ্ঠাগত হয়ে উঠছে সকলের জীবন। এভাবে গৃহবন্দি হয়ে কতদিন থাকা যায়, এমনই বক্তব্য পেশ করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের অনুভূতির কথা ব্যক্ত করেছেন। নেটদুনিয়ায় অনেকে এও শেয়ার করছেন কীভাবে সময় কাটাচ্ছেন তারা। কারণ ওয়ার্ক ফ্রম হোমের পরও বেশ কয়েকজনের সময় কাটছে না। তবে সেলেব্রিটিদের ক্ষেত্রে এমনটা হচ্ছে কিনা তা বলা বেশ মুশকিল। কারণ তাঁদের নিত্যদিনের ব্যস্ততা থেকে লম্বা ব্রেক পেয়েছেন তাঁরা। সেই লম্বা ব্রেককে একেবারেই হাতছাড়া করতেই চাইছেন না বিশেষত সেলেব জুটিরা। রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কা, নুসরত-নিখিল এবং জাস্টিন-হেইলি, প্রত্যেক সেলেব দম্পতিরাই ব্যস্ত একান্তে একে অপরের সঙ্গে সময় কাটাতে।

  • আর নুসরতের এই সিঁদুরপড়া ছবিই নেটিজেনদের তোপের মুখে ফেলেছে অভিনেত্রীকে।

    Bengali Cinema19, Mar 2020, 3:53 PM IST

    'সেফ হ্যান্ডস' চ্যালেঞ্জ নিতে গিয়ে ট্রোলড হলেন নুসরত, শোরগোল নেটদুনিয়ায়

    সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ নিয়েছেন টলি অভিনেত্রী নুসরত জাহান। চ্যালেঞ্জ নিতে গিয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। নিজের এই হাত ধোওয়ার ভিডিও পোস্ট করেই তিনি সকলকে উৎসাহিত করেছেন।

  • মহামারী থেকে বাঁচতে বাড়িতে থাকুন, ইনস্টা পোস্টে অনুরোধ টলি নায়িকাদের

    Bengali Cinema18, Mar 2020, 1:29 PM IST

    মহামারী থেকে বাঁচতে বাড়িতে থাকুন, ইনস্টা পোস্টে অনুরোধ টলি নায়িকাদের

    গোটা বিশ্ব মহামারীর মতো ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস। ভারতে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে প্রায় দেড়শো। দ্রুতগতিতে ছড়াচ্ছে এই ভাইরাস। পশ্চিমবঙ্গেও ইতিমধ্যে থাবা পড়ে গিয়েছে করোনার। এরই মধ্যে টলিউড তারকারা সাধারণ মানুষের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিয়ে চলেছে বার্তা। 

  • কখনও কখনও সমালোচকদের চোখরাঙানিকে উপেক্ষা  করে নিজের ইচ্ছামতো সবকিছু দিব্যি করে গেছেন। কিন্তু সবকিছুর উর্ধ্বে গিয়ে যেন আরও একবার  ছবিতে মন কেড়ে নিলেন ভক্তদের।

    Bengali Cinema13, Mar 2020, 7:50 PM IST

    সফরেও বাধা করোনা আতঙ্ক, পুরোনো ছবি পোস্ট করেই সাধপূরণ নুসরতের

    কাজের চাপে এতটাই ব্যস্ত যে একটা বিরতি দরকার নুসরতের। করোনা আতঙ্কের মধ্যে বেড়াতে যাওয়া তো দূরহস্ত কোনদিকেই এগোচ্ছেন না। আপাতত পুরোনো দিনের বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করে নিজের সাধপূরণ করেছেন অভিনেত্রী। করোনা আতঙ্ক কবে শেষ হবে তারই দিন গুনছেন নুসরত।

  • নুসরত দেখতে সুন্দর, আমি নই! ভোটের প্রচারে গিয়ে কী প্রসঙ্গে বললেন মমতা

    Bengali Cinema13, Mar 2020, 12:04 PM IST

    রাজনীতিতে বর্ষপূর্তি নুসরতের, 'দিদি'কে কী জানালেন বসিরহাট সাংসদ

    অভিনয় দিয়ে যাত্রা শুরু। একের পর এক ছবি করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন নুসরত জাহান। কেরিয়ার জীবনের শুরুতে অনের ভাঙা গড়ার মধ্যে দিয়ে গেলেও বর্তমানে তিনি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী।

  • 4. जबरन हंसाने की कोशिश : आयुष्मान खुराना को उनकी बेहतरीन एक्टिंग और सेंस ऑफ ह्यूमर  की वजह से जाना जाता है। 'विकी डोनर', 'बधाई हो' और 'शुभ मंगल सावधान' जैसी फिल्मों में उन्होंने इसे साबित भी किया है। हालांकि 'ड्रीमगर्ल' नेचुरल कॉमेडी की जगह अपने फूहड़ जोक्स की वजह से कई जगह निराश करती है। कई बार तो दर्शकों को जबरन हंसाने की कोशिश भी की गई, लेकिन हंसी नहीं आती।

    Bollywood12, Mar 2020, 10:49 AM IST

    'যেমনটা দেখেন, আয়ুষ্মান তেমনটা নয়', অচেনা অভিনেতাকে চেনালেন নুসরত

    নুসরত বারুচা এখন বলিউডের এক অতি-পরিচিত নাম। একের পর এক ছবিতে অভিনয় করে তিনি জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। ব্যাণিজ্যিক ছবি থেকে শুরু করে সামাজিক প্রেক্ষাপটে চিত্রনাট্য নির্ভর ছবিতেও নজর কেড়েছেন তিনি। ড্রিম গার্ল ছবিতে আয়ুষ্মান খুরানার সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। কেমন ছিল সেই অভিজ্ঞতা জানালেন এবার নুসরত। 

  • নুসরতের ছবি

    Bengali Cinema11, Mar 2020, 4:06 PM IST

    স্বামীর সোহাগে ভাসলেন নুসরত, প্রকাশ্যে এল অন্তরঙ্গ মুহূর্তের ছবি

    হোলির রেশ কাটতে না কাটতেই প্রকাশ্যে এসেছে নুসরতের ছবি। ভালবাসার মানুষের সঙ্গে  নিজেকে রাঙিয়ে নিয়েছেন অভিনেত্রী নুসরত। বিয়ের পর প্রথম হোলি উদযাপন নুসরতের। স্বামীর নিখিলের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন অভিনেত্রী।

  • প্লাস্টিক সার্জারি গ্রাস করছে টলিউডকে, লিপ ফিলার্সের উন্মাদনায় মিমি-নুসরত

    Bengali Cinema11, Mar 2020, 12:55 PM IST

    প্লাস্টিক সার্জারি গ্রাস করছে টলিউডকে, লিপ ফিলার্সের উন্মাদনায় মিমি-নুসরত

    প্লাস্টিক সার্জারি নিয়ে যে যতই নাক শিঁটকাক, হলি থেকে বলি এখন প্লাস্টিক সার্জারিরই ইনফ্লুয়েন্সে ভাসছে। আয়নার সামনে দাঁড়ালেই নজরে পড়ছে নানা খুঁত। বড়ো সড়ো খুঁত হলে প্রায় সকলেই ছুঁট দেন লস এঞ্জেলস কিংবা দুবাই। সেখানেই নাকি রয়েছে প্লাস্টিক সার্জারির আসল ঘাঁটি। আমেরিকার কার্দাশিয়ানদের হাত ধরেই প্লস্টিক বিউটির ট্রেন্ড শুরু হয় ওয়েস্টার্ন কালচারে। তার আগেও বহু অভিনেতা-অভিনেত্রীই শরীরে কাঁচি-ছুরির চালানোর জন্য প্লাস্টিক সার্জানের শরণাপন্ন হয়েছিলেন ঠিকই তবে ট্রেন্ড চালু করে এই কার্দাশিয়ান পরিবার। সেই ট্রেন্ড যেন দিনে দিনে বেড়েই চলেছে। করিনা থেকে ক্যাটরিনা, ফিলার্স, চিক ইমপ্লান্ট, মেলানিন থেরাপির ফ্যান। যেমন শ্রুতি হাসান তো দিন কতক আগে স্বীকারই করে ফেললেন যে তিনি লিপ ফিলার্স নিয়ে অবেসসড হয়ে পড়েছিলেন। বছর কয়েক ধরে প্লাস্টির বিউটির থাবা পড়েছে বাংলার বিনোদন জগতেও। 

  • नुसरत ने डेस्टिनेशन वेडिंग की। नुसरत और निखिल ने तुर्की के इस्तांबुल में शादी की। शादी की रस्में 18 जून से 21 जून तक हुए। हालांकि, इस शादी में सिर्फ परिवार वाले और कुछ खास दोस्त मौजूद थे। शादी की रस्मों के बाद दोनों ने कोलकाता में रिसेप्शन दिया था।

    Bengali Cinema7, Mar 2020, 3:58 PM IST

    আন্তজার্তিক নারী দিবসের আগেই সেরার সম্মান পেলেন নুসরত, মুকুটে জুড়ল নয়া পালক

    সম্প্রতি সাংসদীয় কাজে নিজের দক্ষতা প্রদর্শনের জন্য নুসরতের মাথার মুকুটে উঠল নতুন পালক। আন্তর্জাতিক নারী দিবসের আগেই 'তুমি অনন্যা' পুরস্কারে সম্মানিত হলেন অভিনেত্রী। এক্সেলেন্স ইন পার্লামেন্টারি অ্যাফেয়ার্স'-এর জন্য নুসরত পেলেন  সেরার শিরোপা। নারী দিবসের আগেই জ্ঞানমঞ্চে অনুষ্ঠিত হল এই অ্যাওয়ার্ড শো।

  • নুসরত

    Bengali Cinema7, Mar 2020, 2:04 PM IST

    নববিবাহিত বঙ্গনারীর বেশে নুসরত, নেটিজেনদের কটাক্ষের শিকার নেটদুনিয়ায়

    টলিউডের সারা জাগানো অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই উঠে আসে নুসরতের নাম। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। পরনে লাল শাড়ি, কপালে টিপ, সিঁথিতে লাল সিঁদুর পরে সম্প্রতি একটি ছবি প্রকাশ্যে এসেছে। আসন্ন ছবি 'ডিকশনারি'র লুক প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। আর এই লুক প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের ট্রোলের শিকার  হয়েছেন অভিনেত্রী। দেখে নিন বাঙালি বধূর বেশে নুসরতের ছবিগুলি।

  • শ্যাম বেনেগলের পরিচালনায় নুসরত, শেখ হাসিনার চরিত্রে চমক

    Bengali Cinema4, Mar 2020, 1:30 PM IST

    শ্যাম বেনেগলের পরিচালনায় নুসরত, শেখ হাসিনার চরিত্রে চমক

    বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের বায়োপিক। বাংলাদেশের বহু প্রতিক্ষিত ছবির মধ্যে একটি হল এই বায়োপিক। ছবির পরিচালনায় রয়েছেন শ্যাম বেনেগল। অভিনেত্রী নুসরত ফারিয়াকে দেখা যাবে বিশেষ চরিত্রে।

  • সম্প্রতি নুসরতের নতুন ব্র্যান্ড ইউভ কালেকশন নিয়ে হাজির হয়েছেন অভিনেত্রী। নিজের ইউভ কালেকশনের সঙ্গে নতুন প্রজন্মকে  ভিন্ন লুকে সাজাতেই তার এই পরিকল্পনা।

    Bengali Cinema2, Mar 2020, 3:49 PM IST

    শ্যুটিং-এর মাঝেই হাজির বিপুল সংখ্যক ভক্ত, সকলকে আইস্ক্রিম উপহার দিলেন নুসরত

    বোলপুরে পরবর্তী ছবির কাজ নিয়ে এখন ব্যস্ত নুসরত জাহান। একের পর এক ছবির প্রস্তাব এখন তাঁর হাতে। তিনি এখন বসিরহাটের সাংসদ। ফলে দুদিকই সমানতালে এখন সামলাতে হচ্ছে নুসরত জাহানকে।

  • এরপরই আসে নার্গিসের পালা। তাঁর সঙ্গেও ঘুরতে দেখা যায় রকস্টার ছবির পর থেকেই।

    Bollywood29, Feb 2020, 6:42 PM IST

    বলিউডে সেভাবে পসার জমেনি, হট লুকেই সোশ্যাল মিডিয়া স্টার নার্গিস

    রকস্টারেই প্রথম নজর কেড়েছিলেন নার্গিস ফাকরি। তারপর থেকে বেশ কয়েকটি ছবি করলেও এখনও সেভাবে পসার জমাতে পারেননি নুসরত ফাকরি। বেশ কয়েকটি ভালো ভালো ছবি দর্শকদের উপহারও দিয়েছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ার দ্বারাই এখন তিনি নজরের কেন্দ্রে।