পরকীয়া  

(Search results - 40)
  • <p>ফের মনুয়াকাণ্ডের ছায়া রাজ্যে, প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে 'খুন' মহিলার</p>

    Midnapore25, Jul 2020, 10:12 PM

    ফের মনুয়াকাণ্ডের ছায়া রাজ্যে, প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে 'খুন' মহিলার

    মনুয়াকাণ্ডের ছায়া খড়গপুরে। পরকীয়া সম্পর্কের বলি রেলকর্মী। প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে 'খুন' স্ত্রীর। অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ।
     

  • <p>বিল ক্লিনটন ও মনিকা লিউনস্কির পরকীয়ার ছায়া, টানা ১২ মাস ধরে অধীনস্ত সহকর্মীর সঙ্গে অবৈধ সম্পর্ক, বিবাহিত হওয়ার পরেও সম্পর্কে জড়ালেন কিউই মন্ত্রী, বরখাস্ত হয়ে কৃতকর্মের জন্য ক্ষমা চাইলেন।<br />
 </p>

    International22, Jul 2020, 5:21 PM

    একবছর ধরে অধস্তন সহকর্মীর সঙ্গে পরকীয়া, ক্লিনটন- মনিকার সম্পর্কের কথা মনে করালেন কিউই মন্ত্রী

    বিল ক্লিনটন ও মনিকা লিউনস্কির পরকীয়ার ছায়া, টানা ১২ মাস ধরে অধীনস্ত সহকর্মীর সঙ্গে অবৈধ সম্পর্ক, বিবাহিত হওয়ার পরেও সম্পর্কে জড়ালেন কিউই মন্ত্রী, বরখাস্ত হয়ে কৃতকর্মের জন্য ক্ষমা চাইলেন।

  • Kolkata1, Jul 2020, 5:48 PM

    পরকিয়ার জেরে মেয়েকে নিয়ে পুকুরে ঝাঁপ দিল বউ, স্বামীর খোঁজে নিউটাউন থানার পুলিশ

    রাজ্যে ইদানিংকালে আত্মহত্যার সংখ্যা ক্রমশ বাড়ছে। এবার পরকীয়ার জেরে আত্মহত্যার চেষ্টা। মেয়েকে নিয়ে পুকুরে ঝাঁপ দিল দ্বিতীয় পক্ষের বউ। স্থানীয়রা দেখতে পেয়ে তাঁদেরকে উদ্ধার করে।

  • ত্রিশ দিন নভেম্বর, এপ্রিল, জুন এবং সেপ্টেম্বরের হয়, আঠাশ দিন একা ফেব্রুয়ারি আছে, এবং বাকি সমস্ত একত্রিশ, তবে লিপ ইয়ারটিতে আপনাকে অবশ্যই একটি যুক্ত করতে হবে। একটি লিপ বছর তৈরি করতে তিনটি বসন্ত লাগে। - হ্যারিসন, ডেনহম

    Relationship22, Jun 2020, 7:15 PM

    যৌন চাহিদায় অতৃপ্তি, বিছানায় সুখ খুঁজতে পরকীয়ায় ঝুঁকছেন বিবাহিত মহিলারা

    পরকীয়ায়  ছেলেদের তুলনায় অনেকটাই এগিয়ে বিবাহিত মহিলারা। এই ভার্চুয়াল সম্পর্কেই নিজেদের তৃপ্তি খুঁজে পাচ্ছেন মহিলাদের একাংশ।  নিজেদের যৌন চাহিদা মেটাতে  নিজেদের সঙ্গীর পাশাপাশি অন্য পরপুরুষের দিকে ঝুঁকছেন মহিলারা।  সমীক্ষায় দেখা গেছে ৭৭ শতাংশ বিবাহিত মহিলারাই এই পরকীয়ায় জড়াচ্ছে। পরকীয়াতে পুরুষদের তুলনায় এগিয়ে মহিলারাই। জানুন কেন।

  • <p>বিবাহিত  তরুণের সঙ্গে সম্পর্ক,সালিশি সভায় কান ধরে ওঠবোস যুবক-যুবতীকে</p>

    Midnapore31, May 2020, 3:02 PM

    বিবাহিত তরুণের সঙ্গে সম্পর্ক,সালিশি সভায় কান ধরে ওঠবোস যুবক-যুবতীকে

    এক বিবাহিত তরুণের সঙ্গে সম্পর্ক রয়েছে, এমনই অভিযোগ তুলে সালিশি সভায় কান ধরে দুজনকে ওঠবোস করানো হল গ্রামের মাতব্বরদের সামনে। এমনই এক ভিডিও প্রকাশ্যে চলে আসায় চাঞ্চল্য তৈরি হয়েছে পশ্চিম মেদিনীপুরের ঘাটাল এলাকায়। ভাইরাল হওয়া সেই ভিডিও ছড়িয়ে পড়ায় অস্বস্তিতে তরুণীর পরিবার। 
     

  • <p>স্বামী ছেড়ে প্রেমিকের জন্য় ধরনায় প্রেমিকা , লক ডাউনে প্রেমের পথে 'অবাধ যাতায়াত' <br />
 </p>

    Burdwan30, May 2020, 3:46 PM

    স্বামী ছেড়ে প্রেমিকের জন্য় ধরনায় প্রেমিকা , খবর পেয়েই বেপাত্তা প্রেমী


    প্রেমিককে পেতে প্রেমিকার ধরনা পূর্ব বর্ধমানের ভাতারের কালুত্তক গ্রামে। পরকীয়ার এমন গল্প সচারচর দেখা যায় না। প্রেমীকে ফিরে পেতে স্বামী-কন্যা ছেড়ে এক জেলা থেকে অন্য জেলায় চলে এলো প্রেমিকা। প্রেমিকের বাড়ির সামনে বসে পড়ল ধরনায়।

  • <p style="text-align: justify;">"I stood by him enduring his alcoholic misbehaviour in its worst phases and in turn I was at the receiving end of his abuse (verbal, physical and emotional), infidelity and indignity. That is why like any other self-respecting woman I ended my relationship with him," Aishwarya had said in an old interview.</p>

    Bollywood20, May 2020, 9:13 AM

    বেধড়ক মার থেকে চরম সন্দেহ, একাধিকবার শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন ঐশ্বর্য

     ঐশ্বর্যা রাই বচ্চন এবং সলমন খান । বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।  সেই গদগদ প্রেম আজ অতীত। শারীরিক নির্যাতন,সন্দেহ,  পরকীয়া, মারধর সব কিছুই সহ্য করতে হয়েছে প্রাক্তন মিস ইন্ডিয়াকে। বর্তমানে কথা বলা তো দূরহস্ত মুখ দেখাও বন্ধ। কিন্তু তাদের বিচ্ছেদের পিছনে দায়ী কোন কারণ, যা নিয়ে এখনও উত্তাল বি-টাউন। বলি লাভ বার্ডসের ব্যর্থ প্রেমের কাহিনি জেনে নিন একনজরে।
     

  • <p>আর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয হল ঘুমের সময় মোবাইলটা সবার আগে দূরে রাখুন। এতে ঘুম তো আসবেই না উল্টে আপনি আরও বেশি স্ট্রেসড হয়ে পড়বেন৷ এই সময় নিজের শরীরের খেয়াল না রাখলে কিন্তু আরও বিপদ  নিজেই ডেকে আনবেন৷ </p>

    Life Style12, May 2020, 4:19 PM

    গোপনে বাড়ছে পরকীয়া, একলাফে ১০ লক্ষ বাড়ল ডেটিং অ্যাপের সদস্য সংখ্যা

    পরকীয়ায়  ছেলেদের তুলনায় অনেকটাই এগিয়ে মেয়েরা। যারা ওয়ার্ক ফ্রম হোম করছেন দিনের শেষে ক্লান্তি দূর করতে এই সমস্ত অ্যাপকেই বেছে নিচ্ছেন। এই ভার্চুয়াল সম্পর্কেই নিজেদের তৃপ্তি খুঁজে পাচ্ছেন মহিলাদের একাংশ। গোটা ভারতে  ১০ লক্ষ ইউজার আরও বেড়ে গিয়েছে এই ডেটিং অ্যাপে।

  • <p><br />
যৌনতার প্রলোভন দেখিয়ে 'খুন', পরকীয়ার বলি আউশগ্রামের যুবক</p>

    West Bengal11, May 2020, 10:20 PM

    যৌনতার প্রলোভন দেখিয়ে 'খুন', পরকীয়ার বলি আউশগ্রামের যুবক


    পরকীয়া সম্পর্কের নির্মম পরিণতি। নৃশংসভাবে খুন হয়ে গেলেন যুবক।  যৌনতার প্রলোভনে 'কাজ হাসিল'।  গ্রেফতার মৃতের স্ত্রী ও প্রেমিক।

  • <p>নেপথ্যে স্ত্রীর পরকীয়া সম্পর্ক, বর্ধমানে যুবক খুনের রহস্যভেদ পুলিশের</p>

    Burdwan7, May 2020, 1:27 PM

    নেপথ্যে স্ত্রীর পরকীয়া সম্পর্ক, বর্ধমানে যুবক খুনের রহস্যভেদ পুলিশের

    পরকীয়ার নির্মম পরিণতি। নৃশংসভাবে খুন হয়ে গেলেন এক ব্যক্তি। স্ত্রী ও প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। বর্ধমানের আউশগ্রামের ঘটনা।

  • <p>Image of Nadia Man-women</p>

    West Bengal2, May 2020, 5:45 PM

    পরকীয়ার জের নদিয়ায়, কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বৌদিকে খুন করে আত্মঘাতী দেওর

     বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে দেওরের হাতে খুন হলেন বৌদি। আর বৌদিকে খুন করে মানসিক অবসাদে আত্মঘাতী হলেন দেওরও। অভিযোগ,শুক্রবার সন্ধ্যায় বৌদি কাজলিকে কুপ্রস্তাব দেয় দেওর  অর্ণব। প্রতিবাদ করায় বৌদি কাজলির উপর আচমকাই চড়াও হয় সে।
     

  • Relationship2, Apr 2020, 5:18 PM

    কোয়ারেন্টাইনে ফাঁস অবৈধ সম্পর্ক, কীভাবে সমস্যার মোকাবিলা করবেন

    দেশজুড়ে করোনা আতঙ্কের মধ্যে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। সারা বিশ্বে এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।  একটানা  দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। অনেকেরই এই কোয়ারেন্টাইনে থাকতে গিয়ে সমস্যায় পড়তে হচ্ছে। এমন কিছু সম্পর্ক রয়েছে যেখান থেকে শারীরিকভাবে ও মানসিকভাবে খনিকের শান্তি মিললেও একটা সময় পরেও তা মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। আর তখনই অন্য কোনও অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছেন। একটানা বাড়িতে থাকতে গিয়েই ঘটছে বিপত্তি। প্রকাশ্যেই পর্দাফাঁস হয়ে যাচ্ছে পরকীয়ার। সেখান থেকেই অশান্তি। এই কদিনে অনেকেই হয়তো এই পরিস্থিতিতে পড়েছেন। কীভাবে এই পরিস্থিতির মোকাবিলার করবেন। আর কীভাবেই বা সুখী দাম্পত্য জীবনে ফিরবেন,  রইল সমাধানের উপায়।
     

  • বলিউড তারকা

    Bollywood27, Mar 2020, 3:52 PM

    অমিতাভ থেকে শাহরুখ, যারা বউ থাকতেও পরকীয়ায় ঝুঁকেছিলেন

    বলিউডে যেন বির্তক লেগেই রয়েছে। বি-টাউনে  প্রথম সারির অনেক তারকারাই আছেন যারা বউ থাকা সত্ত্বেও পরকীয়ায় জড়িয়েছিলেন। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে  অনেকেই জড়িয়ে পড়েছিলেন এই রঙিন জগতে। নিজেদের ব্যক্তিগত সম্পর্ক, পরিবার সব প্রায় ভুলে গিয়েই পরকীয়ায় মেতে উঠেছেন বি-টাউনের একাংশ। অভিনয় জীবন, ব্যক্তিগত সম্পর্ক,  সমস্ত কিছুর মধ্যেই তাদের বির্তক যেন নানা ভাবে মাথাচাড়া দিয়ে উঠেছ। এই বিতর্কে বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরাই শিরোনামে উঠে এসেছিলেন।  একাধিক পরকীয়ার জড়িয়ে ব্যক্তিগত জীবনে  বিচ্ছেদও হয়েছে অনেকের। অমিতাভ থেকে শাহরুখ, অক্ষয় সকলেই জড়িয়ে পড়েছিল পরকীয়ায়। বি-টাউনের এই পরকীয়ায় কারা কারা জড়িত,  রইল  তালিকা।

  • West Bengal10, Mar 2020, 9:12 PM

    স্বামীর পরকীয়া সম্পর্কে বাধা, প্রতিবাদে স্ত্রীকে খুনের অভিযোগ

    মাত্র তিন মাস আগে বিয়ে, এরই মধ্যে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় খুনের অভিযোগ পরিবারের। ঘটনাটি ঘটেছে, অশোকনগরের বনবনিয়া এলাকায় । ঘটনায় মঙ্গলবার সকালে অশোকনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করে মৃতার পরিবার । তদন্তে নেমে বধূর স্বামীকে গ্রেফতার করল অশোকনগর থানা। 

  • পরকীয়া যুক্ত স্ত্রী, ছুরি মেরে আত্মহত্যার চেষ্টা স্বামীর

    Burdwan3, Mar 2020, 11:58 PM

    পরকীয়ায় যুক্ত স্ত্রী,ছুরি মেরে আত্মহত্যার চেষ্টা স্বামীর

    স্ত্রীকে সন্দেহ করত স্বামী। আর তারই জেরে স্ত্রীর পেটে ছুরি মেরে নিজে আত্মহত্যার চেষ্টা করল অভিযুক্ত। পরে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে দু'জনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে স্ত্রী পল্লবী পালের মৃত্যু হয়।। পূর্ব বর্ধমানের কাটোয়ার সিঙ্গী গ্রামের ঘটনায় চমকে গিয়েছে এলাকাবাসী।