পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন  

(Search results - 696)
  • undefined

    West Bengal ElectionsMar 8, 2021, 7:38 AM IST

    Election Live Update- গান্ধীর ডান্ডি মার্চের দিনেই BJP-র প্রচারে মিঠুন, মহাগুরুকে 'বিশ্বাসঘাতক' তকমা তৃণমূলের


    মোদীর ব্রিগেডের সভামঞ্চে  দিলীপের হাত ধরেই বিজেপিতে যোগ মিঠুনের। ১২ মার্চ থেকে বিজেপির প্রচারে নামছেন তিনি। বিজেপির কেন্দ্রীয় নের্তৃত্বের সঙ্গেও বৈঠক সেরে ফেলেছেন তিনি। একসময়ে বামেদের হয়ে প্রচারে নামতে দেখা গিয়েছিল তাঁকে। রাজ্য়ে সরকার বদলের পর যোগ দিয়েছিলেন তৃণমূলে। তখন তিনি রাজ্যসভার সাংসদও হন। আর এবার একুশের নির্বাচনের প্রাক্কালে এলেন গেরুয়া শিবিরে। এদিকে মিঠুনের বিজেপি যোগে ক্ষুব্ধ তৃণমূল। 'মহাগুরু'কে 'বিশ্বাসঘাতক' তকমা দিলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। একই সুরে কুণাল-ফিরহাদও।


     

  • সভায় নয়, বিজেপি নেতা হোটেলে বসে টিভিতেই দেখেলেন মোদীকে
    Video Icon

    West Bengal ElectionsMar 7, 2021, 10:16 PM IST

    সভায় নয়, বিজেপি নেতা হোটেলে বসে টিভিতেই দেখেলেন মোদীকে

    রবিবার ব্রিগেডে মোদীর সভা ছিল। সেখানে অগুন্তি মানুষের ভিড় হয়েছিল। সেখানেই গেলন না আরামবাগের বিজেপির প্রেসিডেন্ট। সভায় নয় তাঁকে দেখা গেল এক হোটেলে। সেখানে টিভিতেই দেখলেন মোদীর ব্রিগেড সভা।

  • <p>খোশ মেজাজে ছবি থেকে সোশ্যাল মিডিয়ায় তৃণমূলকে আক্রমণ, ব্রিগেডে অন্য মুডে যশ-শ্রাবন্তী</p>

    West Bengal ElectionsMar 7, 2021, 9:48 PM IST

    খোশ মেজাজে ছবি থেকে সোশ্যাল মিডিয়ায় তৃণমূলকে আক্রমণ, ব্রিগেডে অন্য মুডে যশ-শ্রাবন্তী

    রবিবার বিজেপির ব্রিগেডে মহাচমক। পদ্মশিবিরে যোদ দিয়েছেন মিঠুন চক্রবর্তী। ব্রিগেড শেষে অন্য মুডে পাওয়া গেল যশ-শ্রাবন্তীকে। সোশ্যাল মিডিয়ায় তোপ দাগলেন শাসক দলকে।

  • শুভেন্দু কোনও ফ্যাক্টরই নয়, নন্দীগ্রামে জয় হবে মমতারই
    Video Icon

    West Bengal ElectionsMar 7, 2021, 9:39 PM IST

    শুভেন্দু কোনও ফ্যাক্টরই নয়, নন্দীগ্রামে জয় হবে মমতারই

    এশিয়ানেট নিউজ বাংলার মুখোমুখি আবু সুফিয়ান। নন্দীগ্রামের বিশিষ্ট তৃণমূল নেতা আবু সুফিয়ান। নন্দীগ্রামে মমতারই জয় হবে বলে দাবি সুফিয়ানের। ১ লক্ষ ভোটে মমতার জয় হবে বলে দাবি তাঁর। শুভেন্দু নন্দীগ্রামে কোনও ফ্যাক্টরই নয় বলে দাবি।

  • undefined

    West Bengal ElectionsMar 7, 2021, 8:50 PM IST

    মুর্শিদাবাদে তৃণমূলে ভাঙন, সেলিব্রিটি আর দুর্ণীতিগ্রস্তদেরই টিকিট দেওয়া হচ্ছে বলে ক্ষোভ দলবদলু নেতার

    বিধানসভা ভোটের আগেই মুর্শিদাবাদে ঘাসফুল শিবিরে বড়সড় ভাঙন দেখা দিন। রবিবার মমতা বন্দ্যোপাধ্যায় যখন শিলিগুড়িয়ে মেগা ব়্যালিতে ব্যস্ত তখনই তৃণমূল কংগ্রেস ছেড়ে কংগ্রেসে নাম লেখালেন জেলার দাপুটে নেতা হিসেবে পরিচিত নাসির শেখ সহ কয়েক হাজার তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থক ও অনুগামী। বিধায়ক পদে তৃণমূল কংগ্রেসের টিকিট না পেয়েই দলবদল। রঘুনাথপুরের বাসিন্দা নাসির শেষ বহরমপুরে এসে কংগ্রেসের লোকসভার নেতা অধীররঞ্জন চৌধুরীর হাত ধরেই কংগ্রেসে যোগ দেন। 

  • undefined

    West Bengal ElectionsMar 7, 2021, 8:07 PM IST

    'BJP-র DNA-তে রয়েছে বাংলা', ব্রিগেড থেকে মমতার বহিরাগত কটুক্তির জবাব দিলেন মোদী

    ব্রিগেড প্যারেড গ্রাউন্ড থেকে কিছুটা চড়া সুরেই বহিরাহত প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের তীব্র সমালোচনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মমতা বন্দ্যোপাধ্যায় একাধিকবার ভারতীয় জনতা পার্টিকে বহিরাগত বলে আক্রামণ করেছেন। রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তারই উত্তর দিলেন। তিনি বলেন বিজেপিকে বহিরাগত বলার আগে তৃণমূল নেত্রীর উচিৎ নিজেকে সংশোধন করা। কারণ তিনিও একটা সময় কংগ্রেসে ছিলেন। কংগ্রেস থেকে বেরিয়ে তৃণমূল কংগ্রেস তৈরি করেছেন। 

  • undefined

    West Bengal ElectionsMar 7, 2021, 8:03 PM IST

    'ভুল ছিল তৃণমূলে যোগ দেওয়া', 'মুখ্যমন্ত্রী' জল্পনার পালে জোর হাওয়া দিলেন মিঠুন

    তৃণমূলের কারোর বিরুদ্ধে একটাও অভিযোগ নেই। তবে তৃণমূলে যোগ দেওয়াটা ভুল বলে জানালেন। আশার আলো দেখেই বিজেপিতে যোগ। মন্ত্রী বা মুখ্যমন্ত্রী হওয়ার সম্ভাবনাও ওড়ালেন না।

  • undefined

    West Bengal ElectionsMar 7, 2021, 7:37 PM IST

    ওমপ্রকাশের বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন দলেরই 'ভূমিপুত্র' নেতা, সমস্যায় পড়ল ঘাসফুল

    প্রার্থী হিসাবে ওমপ্রকাশ মিশ্রকে মানতে পারছেন না। কিন্তু, প্রার্থী বদলে নারাজ দল। তাই এবার নির্দল প্রার্থী হিসাবে লড়বেন শিলিগুড়ির বিক্ষুব্ধ নেতা নান্টু পাল। এদিন বৈঠক করেও তাঁর ক্ষোভ মোতে পারেননি তৃণমূলের উচ্চতর নেতৃত্ব।

  • undefined

    West Bengal ElectionsMar 7, 2021, 6:54 PM IST

    'একের বিরুদ্ধে এক খেলতে হবে', প্রধানমন্ত্রীকে বিতর্কের আহ্বান জানিয়ে চ্যালেঞ্জ মুখ্যমন্ত্রীর

    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এবার সরাসরি তাঁর সঙ্গে বিতর্কের মঞ্চে উপস্থিত হওয়ার আহ্বান জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদী। বিধানসভা নির্বাচনের প্রচারে রবিবার বিজেপি ও তৃণমূল কংগ্রেস- যুযুধান দুই রাজনৈতিক দলের প্রধানই রবিবার প্রচার করেন দলের হয়ে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ব্রিগেডের জনসভায় ভাষণ দেন। আর মমতা বন্দ্যোপাধ্যায় শিলিগুলি থেকে বিজেপির বিরুদ্ধে প্রচার করেন। 

  • undefined

    Assembly ElectionsMar 7, 2021, 6:42 PM IST

    'ধন্যবাদ' - ভিড়ে আপ্লুত মোদী, একনজরে দেখে নিন ব্রিগেড থেকে কী কী প্রতিশ্রুতি দিলেন

    কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে বক্তব্য রেখে আপ্লুত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সভা সমাপ্তের কিছু পরেই টুইট করে, কলকাতা ও পশ্চিমবঙ্গকে ধন্যবাদ জানালেন তিনি। সেইসঙ্গে দৃঢ় গলায় জানালেন, এদিনের সভা দেখে তিনি বুঝে গিয়েছেন ভারতীয় জনতা পার্টিই এখন পশ্চিমবঙ্গবাসীর প্রথম পছন্দ। বস্তুত, রবিবারের সভার শুরু থেকেই ভিড় দেখে যে তিনি মুগ্ধ, তা ধরা পড়েছিল নরেন্দ্র মোদীর বক্তব্যেই। প্রথমেই তিনি দ্যর্থহীন ভাষায় জানিয়েছিলেন, 'রাজনৈতিক জীবনে প্রচুর জনসভায় ভাষণ দেওয়ার সৌভাগ্য হয়েছে আমার,কিন্তু এত বড় জনসমূহের আশীর্বাদ এই প্রথমবার পেলাম।' আসুন দেখে নেওয়া যাক সোনার বাংলা গড়ার ডাক দিয়ে ব্রিগেডের জনসভা থেকে কী কী বললেন নরেন্দ্র মোদী -

     

  • undefined

    West Bengal ElectionsMar 7, 2021, 5:48 PM IST

    মেদিনীপুরে গিয়েই ঐক্যের বার্তা, বাইকে চড়ে প্রচার শুরু তৃণমূল প্রার্থী জুন মালিয়ার

    প্রার্থী তালিকা  ঘোষণার পরে মেদিনীপুর শহরে প্রথম উপস্থিত হলেন তৃণমূল কংগ্রেসের মেদিনীপুর বিধানসভার প্রার্থী তথা অভিনেত্রী জুন মালিয়া ৷ প্রথমে প্রয়াত মেদিনীপুরের বিধায়ক মৃগেন মাইতির বাড়িতে গিয়ে তাঁকে শ্রদ্ধা জানান তিনি। এদিন থেকেই শুরু করে দেন ভোট প্রচার। 

  • undefined

    West Bengal ElectionsMar 7, 2021, 5:33 PM IST

    'সবকিছুকেই বেচে দিয়েছে - বাকী শুধু দেশটা', মোদীকে পাল্টা নিশানা মমতার

    রবিবার উত্তরবঙ্গের সভা থেকে মোদীকে তোপ মমতার। ব্রিগেড থেকে মমতাকে নিশানা করতে ছাড়েননি মোদীও। রবিবার ময়দানে মোদী-মমতার বাকযুদ্ধ দেখল বাংলা।
    ভোটের মুখে বেরিয়ে এল পশ্চিমবঙ্গের বাস্তবের রুপচিত্র।

  • undefined

    West Bengal ElectionsMar 7, 2021, 5:15 PM IST

    মঞ্চে দাঁড়িয়ে কীভাবে গড়গড়িয়ে বাংলা বলেন প্রধানমন্ত্রী, মোদীর ম্যাজিক ফাঁস করলেন মমতা


    পশ্চিমবঙ্গে এইবারের নির্বাচনে চলছে পরিচয়গত রাজনীতি। বিভিন্ন সভা থেকে গড়গড়িয়ে বাংলা বলছেন প্রধানমন্ত্রী মোদী। কীভাবে গুজরাতি হয়েও এত ভাল বাংলা বলছেন তিনি? শিলিগুড়ি থেকে ফাঁস করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

  • 'বিজেপি কোনওভাবেই সাম্প্রদায়িক নয়'। সাফ দাবি হলদিয়ার বিজেপি নেতা আরমান ভোলার। শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ নেতা আরমান। শুভেন্দু-র পর পরেই তিনি তৃণমূল ত্যাগ করেন। হলদিয়া ও নন্দীগ্রামে বিজেপি-র জয় হবে, দাবি আরমানের।
    Video Icon

    West BengalMar 7, 2021, 5:07 PM IST

    তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগ, আরমানের নামে এখন একাধিক মমলা

    'বিজেপি কোনওভাবেই সাম্প্রদায়িক নয়'। সাফ দাবি হলদিয়ার বিজেপি নেতা আরমান ভোলার। শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ নেতা আরমান। শুভেন্দু-র পর পরেই তিনি তৃণমূল ত্যাগ করেন। হলদিয়া ও নন্দীগ্রামে বিজেপি-র জয় হবে, দাবি আরমানের।
     

  • undefined

    West Bengal ElectionsMar 7, 2021, 4:51 PM IST

    কাশ্মীর নিয়ে শুভেন্দু অধিকারীর মন্তব্য, বিজেপি নেতাকে একহাত নিলেন ওমর আব্দুল্লাহ

    শুভেন্দু অধিকারীর কাশ্মীর নিয়ে মন্তব্যের তীব্র সমালোচনা করেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আব্দুল্লাহ। শনিবার বেহালার একটি মিছিলে শুভেন্দু অধিকারী বলেছিলেন তৃণমূল কংগ্রেস যদি এবারও নির্বাচিত হয় তাহলে বাংলকে তারা কাশ্মীরে পরিণত  করবে। তার উত্তরে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তিনি শুভেন্দু আধিকারীকে এক হাত নেন ফারুক আব্দুল্লাহ। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে ফারুক আব্দুল্লাহ নিজের প্রতিক্রিয়া জানিয়ে বলেন, বিজেপি-ওয়ালাদের মতে ২০১৯ সালের অগাস্ট থেকে কাশ্মীর স্বর্গে পরিণত হয়েছে।