পাওলি দাম  

(Search results - 13)
  • <p>ডাইনি নাকি মানবকন্যা, 'পরী'র মতই অনুষ্কার 'বুলবুল'কে দেখে গা শিউরে উঠবে আপনারও</p>

    Bollywood10, Jun 2020, 11:54 PM

    ডাইনি নাকি মানবকন্যা, 'পরী'র মতই অনুষ্কার 'বুলবুল'কে দেখে গা শিউরে উঠবে আপনারও

    'পাতাল লোক'-এর পর ফের ওয়েব দুনিয়াকে মুগ্ধ করতে অনুষ্কার নয়া ভেঞ্চার। হরর-ফ্যান্টাসি নিয়ে আসছে নেটফ্লিক্স ছবি 'বুলবুল'। 'পরী'র পর অনুষ্কার সঙ্গে ফের কাজ করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবিতে অভিনয়ে রয়েছেন পাওলি দামও।

  • <p>পাওলি দাম</p>

    Bengali Cinema25, Apr 2020, 7:41 PM

    এমন পাঁচটি চরিত্র, যেখানে পাওলির অভিনয় মাত করেছে দর্শকদের

    সালটা ২০০৪। বাংলা ধারাবাহিক দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন টেলি অভিনেত্রী পাওলি দাম। বেশ কিছুদিনের মধ্যেই টলিপাড়ায় নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী। ২০১২ সালে 'তিন ইয়ারি কথা' সিনেমা দিয়ে টলিউডে ডেবিউ করেছিলেন অভিনেত্রী। সেই বছরই টলিউডের পাশাপাশি বলিউডেও বিক্রম ভাট পরিচালিত 'হেট স্টোরি' ছবিতে ফাটিয়ে অভিনয় করে দর্শকমন জিতে নিয়েছিলেন পাওলি। তারপর থেকেই একের পর এক সিনেমা, ওয়েব সিরিজে অভিনয় করে তিনি নিজের যোগ্যতা প্রমাণ করে দিয়েছেন। একঝলকে দেখে নিন পাওলি অভিনীত নজরকাড়া পাঁচ চরিত্র, যা নজর কেড়েছিল দর্শকদের।

  • সম্প্রতি বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পাওলি। প্রতিটি ছবিতেই হট লুকে ধরা দিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়াতেও।

    Bengali Cinema25, Apr 2020, 9:22 AM

    লকডাউনে রবি-র গানে মজলেন পাওলি, ভিডিও পোস্ট হতেই তা ভাইরাল নেটদুনিয়ায়

    টলি অভিনেত্রী পাওলি দাম  অন্যধারার ছবিতে অভিনয় করে ভীষণই পরিচিত। কোয়ারেন্টাইনে ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী। ভক্তদের অনুরোধেই লকডাউনে গান ধরেছেন পাওলি। টলিপাড়ায় সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে পাওলি  দামের।

  • Bengali Cinema18, Apr 2020, 4:28 PM

    "নগ্নতা যে অশ্লীল সেটা কে বলল", পাওলির 'ছত্রাক'র দৃশ্য আজও বিতর্কের বিষয়

    অভিনেত্রী পাওলি দামের 'ছত্রাক' বিতর্কের সাত বছর কেটে গিয়েছে। তবুও এই কন্ট্রোভার্সি নিয়ে আজও মাঝে মধ্যেই শুরু হয় আলোচনা। সে সময় অভিনেত্রীর বিরুদ্ধে বাংলা ইন্ডাস্ট্রির অনেকেই মন্তব্য করেছিলেন। তাঁদের কথায়, পাওলির এমন অশ্লীল দৃশ্যে অভিনয় করা উচিত হয়নি। প্রতিটি জিনিসের শোভন, অশোভন বলে একটি বস্তু আছে, দেশের সংস্কৃতিকে ক্ষুন্ন করেছেন পাওলি। এ ধরণের নানা মন্তব্যের তিড়ে বিদ্ধ হয়েছিলেন পাওলি। যদিও এর মধ্যেই ছিল ব্যতিক্রম। প্রয়াত চলচ্চিত্র পরিচালক ঋতুপর্ণ ঘোষ থেকে শুরু করে অঞ্জন দত্ত, গৌতম ঘোষ, সুমন মুখোপাধ্যায়, অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলির সমর্থনে তাঁর পাশে এসে দাঁড়িয়েছিলেন। 

  • টলিউড  সেলিব্রিটি

    Bengali Cinema16, Apr 2020, 11:37 AM

    বাংলা সিনেমার এই তারকারা বারবার তৈরি করেছেন বিতর্ক, জানুন সে সব কাহিনি

    বাংলা চলচ্চিত্র জগতের সঙ্গে বিতর্কের যোগসূত্রটি চিরন্তন বন্ধনের মতো। কিছু না না কিছু করেই লাইমলাইটে আসতেই হবে এটাই যেন মূল লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে সকলেরই। আবার বিভিন্ন প্রতিবাদের বিরুদ্ধেও গর্জে উঠে অনেকেই পেজ-থ্রির শিরোনামে। বলি ইন্ডাস্টির মতো টলিউডের মেগা তারকাও সেই চর্চার তালিকায় উঠে এসেছেন।  একে অপরের সঙ্গে লড়াই করা থেকে, শারীরিক  কিংবা মানসিক, এছাড়া কাস্টিং কাউচের দুর্ভাগ্যজনক দৃষ্টান্ত রয়েছে টলিউডে। এহেন বিতর্কিত কারণে শিরোনামে বেশ কয়েকজন সেলিব্রিটি রয়েছে, যাদের জন্য বারবার উঠে এসেছে বির্তক। রইল তালিকা ।
  • Bengali Cinema8, Apr 2020, 4:29 PM

    লকডাউনে ভক্তদের জন্য বিশেষ নিবেদন, ভিডিও পোস্ট পাওলির

    অভিনয় নিয়ে পাওলির কোনও তুলনা নেই। তবে অভিনয় ছাড়াও আরও একটি প্রতিভা রয়েছে পাওলির। লকডাউনের ভক্তদের জন্য সেই প্রতিভার দ্বারাই মনোরঞ্জনের ব্যবস্থা করলেন।
     

  • পুরুলিয়া থেকে প্রচার শুরু, ১৪ ফেব্রুয়ারি   মুক্তি পাবে লাভ আজ কাল পরশু

    West Bengal13, Feb 2020, 12:43 AM

    পুরুলিয়া থেকে প্রচার শুরু, ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে লাভ আজ কাল পরশু

    লাভ আজ কাল পরশু বাংলা সিনেমার প্রমোশন হল পুরুলিয়ার এসভিএফ সিনেমা হলে। আজ এই সিনেমার প্রমোশনে উপস্থিত ছিলেন নায়ক অর্জুন চক্রবর্তী, নায়িকা মধুমিতা সরকার এবং এই সিনেমার অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র পাওলি দাম।

  • পাওলির ছবি

    Bengali Cinema18, Nov 2019, 10:34 AM

    ফের প্রতীমের ছবিতে পাওলি, পর্দায় আসতে চলেছে নয়া ট্যুইস্ট

    ফের প্রতীমের ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে পাওলি দামকে। সম্প্রতি শুরু হয়েছে । শুধু রোম্যান্সই নয়, তার সঙ্গে খানিকটা থ্রিলারেরও ছোঁয়া রয়েছে।

  •  Entertainment4, Oct 2019, 3:57 PM

    পুজোর মাঝেই জন্মদিনের শুভেচ্ছা, উৎসবের মরশুমে ভরে উঠল পাওলির সোশ্যাল মিডিয়ার পাতা

    ষষ্ঠীতেই জন্মদিনের শুভেচ্ছায় ভরে উঠল পাওলির সোশ্যাল মিডিয়ার পাতা। একের পর এক নয়া ছবি পোস্ট করে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী। তবে এখানেই শেষ নয়, একাধিক ছবির প্রস্তাব এখন তাঁর হাতে। টলি পাড়ার এখন পাওলি ব্যস্ততম নায়িকা। তাঁরই জন্মদিনে রইল কিছু নতুন লুকের সন্ধান। 

  • Movie Review16, Aug 2019, 12:35 PM

    আশ মিটল না থ্রিলারে, শান্তিলাল ও প্রজাপতি রহস্য মন কাড়ল না দর্শকের

    ছবির চিত্রনাট্যে অনেক বেশি খামতি থাকার কারণেই ছবিটি দানা বাঁধতে পারলা না সেভাবে। ছাপসা মধ্যবিত্ত সাংবাদিকের সিঙ্গাপুরে পাড়ি দেওয়া থেকে শুরু করে পাওলি দামের দীর্ঘ ২০-ত্রিশ বছরের কেরিয়ার, সেখানে তাঁর চোখে মুখে রইল না কোনও বয়সের ছাপ, রইল না কোনও পার্থক্য।

  • Bengali Cinema30, Jun 2019, 2:17 PM

    টলিউডে আবারও নতুন গোয়েন্দা, মুখ্য ভুমিকায় এবার ঋত্বিক চক্রবর্তী

    শান্তিলাল, পেশায় একজন সাংবাদিক। সাধারণ জাবন যাপনে বিশ্বাসি এই মানুষটির জীবনে হাজারো ওঠা পরা। তারই মাঝে নতুন করে নিজের সমস্যাগুলোকে এড়িয়ে ফিরে পাওয়া নতুন অস্তিত্ব। সেখান থেকেই শুরু হয় নতুন করে পথ চলার পর্ব।

  • Bengali Cinema25, Jun 2019, 2:30 PM

    নতুন ছবির কাজে হাত দিলেন দেব, শুরু হল ছবির শ্যুটিং

    পাসওয়ার্ড ছবির পোস্ট প্রোডাকশনের কাজ এখন চলছে পুরো দমে। সেই কাজের ফাঁকেই বেশ কয়েকদিন আগে দেব প্রকাশ্যে এনেছিল সাঁঝবাতি ছবির খবর। এই ছবিতে দেব-এর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে পাওলি দামকে।

  • Bengali Cinema8, Jun 2019, 3:28 PM

    বর বিদেশ-বিভুঁইয়ে, জামাইষষ্ঠীতে পাওলির দিন কাটল শ্যুটিং-এ

    হাতে সময়ের অভাবে পালন করা হল না জামাইষষ্ঠী। তাই বলে এমনটা মনে করার কিছুই নেই যে বঞ্চিত হলেন অর্জুন। তিনিও এখন কর্মসূত্রে বাইরে। তাই হাতের কাজ মিটিয়েই পালন করা হবে জামাইষষ্ঠী।