পুরুলিয়ার খবর  

(Search results - 4)
  • <p>कोरोना मरीजों की डिस्चार्ज पालिसी के तहत उन्हें रिपोर्ट निगेटिव आने के बाद 21 दिनों तक अस्पताल में ही रहना होता था। अब नई पालिसी के तहत उन्हें 13 दिन बाद ही डिस्चार्ज किया जाएगा। </p>

    West Bengal27, May 2020, 9:38 PM

    দু'জনের দেহে করোনা পজিটিভ, গ্রিন জোন থাকল না পুরুলিয়া

    গ্রিন জোন থাকল না পুরুলিয়া ।পুরুলিয়ার বলরামপুর থানার বলরামপুর এবং রঘুনাথপুর থানার বাঘাডাবর গ্রামে দু জনের দেহে পাওয়া গেলো কোভিড ১৯ ভাইরাস।দুজনেই বর্তমানে ঝাড়খণ্ডের টাটা মেন হসপিটাল এবং দুর্গাপুরের সনকা কোভিড হাসপাতালে চিকিৎসাধীন। দীর্ঘ দুমাস পর গ্রিন জোন পুরুলিয়ায় করোনা পজিটিভ আসার খবরে আতঙ্ক ছড়িয়েছে জেলায়। 

  • এশিয়ানেট নিউজ বাংলার খবরের জের, গাছ  থেকে হোম কোয়রান্টিনে পুরুলিয়ার সাত যুবক

    Coronavirus29, Mar 2020, 5:25 PM

    এশিয়ানেট নিউজ বাংলার খবরের জের, গাছ থেকে হোম কোয়রান্টিনে পুরুলিয়ার সাত যুবক

    এশিয়ানেট নিউজ বাংলার খবরের জের । অবশেষে প্রশাসনের উদ্যোগে চেন্নাই ফেরত সাত যুবককে গাছে থাকা কোয়রান্টিন অবস্থা থেকে নামিয়ে আনা হল। আজকেই তাঁদের গাছ থেকে নামিয়ে গ্রামের একটি আই সি ডি এস সেন্টারে হোম কোয়ারান্টিন করা হয়। তাদের পাশে দাঁড়ালেন বলরামপুর ব্লকের বিডিও ধ্রুবপদ শান্ডিল্য৷ খোদ বিডিও এবং পুলিশ আধিকারিক গিয়ে তাদেরকে গাছ থেকে নামিয়ে আনেন। 

  • ঘরে ঢুকলে বিপদ হতে পারে, পুরুলিয়ায়  গাছেই হোম কোয়রান্টিনে চেন্নাই ফেরত সাত

    West Bengal28, Mar 2020, 5:50 PM

    ঘরে ঢুকলে বিপদ হতে পারে, পুরুলিয়ায় গাছেই হোম কোয়রান্টিনে চেন্নাই ফেরত সাত

    ঘরে ঢুকলে বিপদে বাড়তে পারে পরিবারের। করোনা আতঙ্কে গাছেই ১৪ দিন আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছে পুরুলিয়ার চেন্নাই ফেরত সাত যুবক। এরা সবাই পরিযায়ী শ্রমিকের কাজ করেন। ডাক্তারের নির্দেশ মেনেই আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন তারা। শহরে যখন লকডাউন অমান্য় করে চলছে বেপরোয়া ঘোরাঘুরি, তখন পুরুলিয়ার ছোট্ট গ্রাম শিখিয়ে দিল-নিয়মানুবর্তিতার পাঠ। 

  • পুরুষের কাছে হাত পাততে হয় না,  মুখোশ বানিয়ে সাবলম্বী বাগমুন্ডির মহিলারা

    West Bengal8, Mar 2020, 7:42 PM

    পুরুষের কাছে হাত পাততে হয় না, মুখোশ বানিয়ে সাবলম্বী বাগমুন্ডির মহিলারা

    পুরুষের সঙ্গে পাল্লা দিয়ে চলছে অর্থ উপার্জনের কাজ। পুরুলিয়ার বাগমুন্ডি ব্লকের চড়িদা গ্রামের মুখোশ বানিয়ে সাবলম্বী চড়িদার মহিলা মুখোশ শিল্পীরা।
    আন্তর্জাতিক মহিলা দিবসে তাঁরাই সমাজের প্রেরণা।