প্রজ্ঞা সিং ঠাকুর  

(Search results - 5)
  • undefined
    Video Icon

    India 26, Dec 2019, 10:15 PM

    বিক্ষোভের মুখে পড়ে মেজাজ হারালেন সাধ্বী, 'দেশদ্রোহী' বলে ফের বিতর্কে, দেখুন

    উপস্থিতি কম থাকায় পরীক্ষায় বসতে দেওয়া হচ্ছে না। এই নিয়ে ভোপালের মাখনলাল চতুর্বেদী বিশ্ববিদ্যালয়ে কর্তৃপক্ষের বিরুদ্ধে ধরনায় বসেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার ওই বিশ্ববিদ্যালয়ে ধরনায় বসা ছাত্রীদের সঙ্গে দেখা করতে গিয়ে কংগ্রেসে ছাত্র সংগঠনের কর্মীদের বিক্ষোভের মুখে পড়লেন ভোপালের বিজেপির সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর বা সাধ্বী প্রজ্ঞা। তাঁর বিরুদ্ধে 'আতঙ্কবাদী ওয়াপস যাও' এবং 'প্রজ্ঞা ঠাকুর, গো ব্যাক' স্লোগান উঠল। এরপরই মেজাজ হারিয়ে বিতর্কিত মন্তব্য করলেন এই বিজেপি সাংসদ। বিক্ষোভকতারী শিক্ষার্থীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন তিনি।

     

  • undefined

    India 22, Dec 2019, 1:14 PM

    বিমানেই বসলেন ধরণায়, সাধ্বীর রোষে এবার স্পাইস জেট সংস্থা

    সাধ্বী প্রজ্ঞার রোষে স্পাইস জেট উড়ান সংস্থা। বিমানে তাঁকে পছন্দের আসন দেওয়া হয়নি বলে অভিযোগ। যাত্রীদের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগও করেছেন বিতর্কিত সাংসদ। বিমানেই কিছুক্ষণের জন্য ধরণাতেও বসেন বলে জানা গিয়েছে।   

     

  • Sadhvi pragya on digvijay singh

    India 22, Jul 2019, 1:23 PM

    'শৌচালয় পরিষ্কার করার জন্য মন্ত্রী হয়নি'- মন্তব্য করে ফের বিতর্কে জড়ালেন সাধ্বী প্রজ্ঞা

    শৌচাগার এবং নর্দমা পরিষ্কার করার জন্য মন্ত্রী হিসাবে নির্বাচিত করা হয়নি তাঁকে- এমনটাই মন্তব্য করলেন ভারতীয় জনতা পার্টির নবনির্বাচিত সাংসদ সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর। এর আগেও একাধিকবার বিতর্কিত মন্তব্য করে সংবাদের শিরোনামে উঠে এসেছিলেন মধ্যপ্রদেশের ভোপালের সাংসদ সাধ্বী প্রজ্ঞা। 

  • undefined

    Election19, May 2019, 3:16 PM

    বিজেপি বিরোধিতায় ফারহান! ভোপাল নিয়ে বেফাঁস মন্তব্য, হলেন বিদ্রুপের শিকার

    সরাসরি বিজেপি প্রার্থী প্রজ্ঞা ঠাকুরের বিরুদ্ধে ভোট দেওয়ার আর্জি। ভোপাল নিয়ে বেফাঁস মন্তব্য ফারহান আখতারের। সময়েরও গোলমাল করে বসলেন। সোশ্যাল মিডিয়ায় হলেন বিদ্রুপের শিকার।

     

  • undefined

    Election16, May 2019, 7:45 PM

    গডসে ছিলেন দেশভক্ত! দিনভর অস্বস্তিতে বিজেপি, শেষে ক্ষমা চাইলেন প্রজ্ঞা

    নাথুরাম গডসেকে দেশভক্ত বলেছিলেন প্রজ্ঞা সিং ঠাকুর বা সাধ্বী প্রজ্ঞা। বিজেপির ভোপালের প্রার্থী মন্তব্যে সারাদিন চলল বিতর্কের ঝড়। বেকায়দায় পড়ল বিজেপি। দলের নির্দেশে শেষে ক্ষমা চাইলেন প্রজ্ঞা।