প্রসেনজিৎ চট্টোপাধ্যায়  

(Search results - 41)
  • <p>বর্তমানে নাচ, ফোটোশুট, ইউটিউব নিয়ে মেতে রয়েছেন মনামী ঘোষ।</p>

    Bengali CinemaApr 8, 2021, 3:41 PM IST

    টলিউডে পছন্দের পুরুষকে, রহস্য ফাঁস করে নিজেই মুখ খুললেন হট ব্যাচেলার মনামী

    টলিপাড়ার হট হ্যাপেনিং স্টার হলেন মনামী। পর্দায় তাঁকে সেভাবে পাওয়া না গেলেও, তাঁর শরীরী ভাঁজে আগুন ঝড়ে টলিপাড়ায়। তবে এখনও ফোটেনি বিয়ের ফুল। কাকে সব থেকে বেশি স্টানিং লাগে মনামীর, টলিপাড়ার সেই চরিত্রটি কে! 

  • Image of Prasenjit

     EntertainmentFeb 17, 2021, 1:36 PM IST

    প্রসেনজিতের বাড়িতে BJP নেতা, পদ্মের মুখ হতে চলেছেন কি টলিউডের ফার্স্টম্যান, জল্পনা তুঙ্গে


    প্রসেজিতের সঙ্গে সাক্ষাত বিজেপির নেতার। ভোটের আগে বই উপহার দিলেন  অনির্বান। দুজনের মধ্য়ে বেশ কিছুক্ষণ কথা-বার্তা হয়। নির্বাচনের আগে জোর জল্পনা টলিপাড়ায়।
     

  • undefined

    Bengali CinemaFeb 10, 2021, 2:25 PM IST

    রচনার হট অবতারে মুগ্ধ প্রসেনজিৎ, আদুরে ভালবাসায় ভরিয়ে দিলেন অভিনেত্রীকে

    রচনা বন্দ্যোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ায় চোখ পড়া মানেই মুগ্ধ করা সমস্ত পোস্ট। প্রায় নিত্যদিনই নতুন কোনও পোস্ট করতেই থাকেন রচনা। নতুন প্রজন্মই যে কেবল সোশ্যাল মিডিয়া স্যাভি তা নয়, রচনাও নেটদুনিয়ার সমস্ত খুঁটিনাটি নখদর্পণে করে ফেলেছেন। প্রায়সই নিজের বিভিন্ন পোস্ট নিয়ে প্রকাশ্যে আসেন রচনা। সিঙ্গল পোস্ট করলেও ছড়িয়ে যায় লাইকের বন্যা। এবারও তার অন্যথা হল না। 

  • undefined

    West Bengal ElectionsJan 25, 2021, 11:59 PM IST

    'তৃণমূল কংগ্রেস নেতারা নেতাজিকে চিনতে পারেননি', রাষ্ট্রপতি ভবনে নেতাজির ছবি বিতর্কে সরব বিজেপি

    রাষ্ট্রপতি ভবনে নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫তম জন্ম বার্ষিকীতে কার ছবি ব্যবহার করা হয়েছিল-- এই নিয়ে উত্তাল নেটদুনিয়া। নেটিজেনদের একাংশ দাবি করেছিলেন রাষ্টপতি রামনাথ কোবিন্দ নেতাজির প্রতিকৃতীর নামে যে ছবিটি উন্মোচন করেছিলেন সেটি নেতাজির নয়। সেটি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। কিন্তু ছবিটির সঙ্গে প্রসেজিৎ চট্টোপাধ্যায়ের পুরোপুরি মিল নেই বলেও নেটিজেনদের একাংশ দাবি করেছিলন। দিনভর চলা বিতর্ক অবশেষে মুখ খুলল বিজেপি। আর সারাসরি কাঠগড়ায় দাঁড় করাল রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসকে।
     

  • undefined

    Bengali CinemaNov 17, 2020, 9:24 AM IST

    জঙ্গলের মধ্যে এক হোটেলে কাকাবাবু, টান টান উত্তেজনায় ভরপুর ছবির টিজার

    শীতের আমেজ আর রহস্য রোমাঞ্চ কোন ছবি বড় পর্দায় থাকবে না তা কি হয়, না এমনটা কোন বছরে হয়তো আসেনা যেবার বড়দিনের ছুটিতে টলিউডের উপন্যাসের গোয়েন্দারা ঝড় তোলেন

  • undefined

    Bengali CinemaOct 30, 2020, 4:56 PM IST

    লক্ষ্মী পুজোর শুভেচ্ছা বার্তায় সেলেব মহল, পোস্টে ভরল নেট-পাড়া

    টলিউড সেলেবরা এবার মেতে উঠলেন লক্ষ্মী পুজোয়। করোনার আবহেই চলছে বাঙালির ফেস্টিভ মোড। একের পর এক পুজোর আয়োজনে গা ভাসাচ্ছে আপামড় বাঙালি। সেই তালিকাতেই নাম লিখিয়েছে বাংলা চলচ্চিত্র জগতের স্টারেরাও।

  • <p>'চতুর্থ বিয়ে কবে', বিবাহবিচ্ছেদ থেকে সম্পর্কে ভাঙন, সব দোষ কি কেবল এই অভিনেত্রীদেরই</p>

    Bengali CinemaSep 6, 2020, 6:06 PM IST

    'চতুর্থ বিয়ে কবে', বিবাহবিচ্ছেদ থেকে সম্পর্কে ভাঙন, সব দোষ কি কেবল এই অভিনেত্রীদেরই

    "আর কতগুলো বিয়ে করবে কে জানে," "নিশ্চই মেয়েটারই চরিত্রে দোষ ছিল", "বিয়ের পর কেরিয়ার কেমন চড়চড় করে উঠছে দেখেছ", "ডিভোর্সের পরও কেমন হাসিমুখে ঘুরছে দেখ।" প্রতিটি শব্দই খুব পরিচিত মহিলাদের কাছে। সম্পর্কে ভাঙন নিয়ে মহিলাদের বিরুদ্ধে এই কথাগুলি আবার মহিলারাই বলে থাকেন। তার উপর পাব্লিক ফিগার হলে তো কোনও কথাই নেই। বলিউড হোক বা টলিউড অভিনেত্রীদের প্রায়সই কথা হয়ে থাকে। তবে অভিনেতাদের ক্ষেত্রে এমন কথা হয় না। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের তিনটে বিয়ে হোক বা জিৎ, দেবের একাধিক সম্পর্ক। তাঁদের কখনই কাঠগড়ায় তোলা হয় না। 

  • <p>দেশের স্বাধীনতা সংগ্রামীদের শ্রদ্ধার্ঘ্য প্রসেনজিতের, পরাধীন দেশের কথা মাথায় আবেগঘন অভিনেতা</p>

    Bengali CinemaAug 15, 2020, 3:42 PM IST

    দেশের স্বাধীনতা সংগ্রামীদের শ্রদ্ধার্ঘ্য প্রসেনজিতের, পরাধীন দেশের কথা মাথায় আবেগঘন অভিনেতা

    ৭৪তম স্বাধীনতা দিবসে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের শুভেচ্ছাবার্তা। দেশের স্বাধীনতা সংগ্রামীদের নাম মনে রেখেই শুরু হোক ১৫ অগাস্ট। মহাত্মা গান্ধী, ক্ষুদিরাম বোস, সূর্যসেন সহ সকলের ভিডিও শেয়ার করেছেন প্রসেনজিৎ। অভিনেতার শ্রদ্ধার্ঘ্যে আবেগঘন সাইবারবাসী।

  • undefined

    Bengali CinemaAug 14, 2020, 1:57 PM IST

    লকডাউনের পর আবারও এক ফ্রেমে প্রসেনজিৎ-জয়া, চিত্রনাট্যে এবার কোভিডের ছোঁয়া

    রবিবারে প্রথচম প্রাপ্তি, তারপর আবারও একই ফ্লেমে ফিরছেন জয়া আহসান ও প্রসেনজিৎ চট্টোপাধ্যয়। তাঁদের পর্দার উপস্থিতিতে ঘিরে রবিবার ভক্তমহলে যে ঝড় তুলেছিল, তা আরও একবার সকলের সামনে আসতে চলেছে। লকডাউনের পরই আবারও একই ফ্রেমে ফিরছেন এই জুটি। 

  • <p>তৃষাণ-অন্বেষা-অভিমুন্য, জনপ্রিয়তায় ভরা টলিউডের স্টারকিডদের জীবন</p>

    Bengali CinemaAug 11, 2020, 5:05 PM IST

    তৃষাণ-অন্বেষা-অভিমুন্য, জনপ্রিয়তায় ভরা টলিউডের স্টারকিডদের জীবন

    বলিউডের স্টারকিডরা সর্বক্ষণ সংবাদ শিরোনামে। তাঁরা কখন বেরচ্ছেন, কোথায় যাচ্ছেন, কী করছেন, যাবতীয় তথ্য বেরিয়ে আসে পাপারাৎজির হাত ধরে। এমনকি সাধারণ মানুষেরও তারকাদের সন্তানদের নিয়ে উন্মাদনা তুঙ্গে। যেমন সইফ আলি খান এবং করিনা কাপুরের ছেলে তৈমুর আলি খান জন্মাবার পর থেকে এখনও পর্যন্ত লাইমলাইট কেড়েছে বলিউড অভিনেতা অভিনেত্রীদের। পাপারাৎজিদের হাত দেখানও শিখেছে তৈমুর। অন্যদিকে জনপ্রিয়তা মোটেই কম নয় শাহরুখ, আমির, অক্ষয়ের ছেলেমেয়েদের। 
     

  • <p>প্রসেনজিৎ-জিৎ-দেব, প্রতি ছবিতে পারিশ্রমিকের দৌড়ে কে রয়েছেন এগিয়ে&nbsp;</p>

    Bengali CinemaAug 7, 2020, 9:57 AM IST

    প্রসেনজিৎ-জিৎ-দেব, প্রতি ছবিতে পারিশ্রমিকের দৌড়ে কে রয়েছেন এগিয়ে

    বাঙালি অভিনেতা-অভিনেত্রীদের গড় আয় কত। এই নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, দেব থেকে শুরু করে মিমি চক্রবর্তী, নুসরত জাহান, কোয়েল মল্লিক। তাঁর অভিনয়ের পাশাপাশি লাইফস্টাইলে যথেষ্ট মনযোগ নেটবাসীর। তারকাদের লাইফস্টাইল দেখলেই প্রথমেই যে প্রশ্ন উঠে আসে তা হল তাঁদের বছরে আয় কত, প্রতি ফিল্ম পিছু কত টাকা পান তাঁরা। এই প্রতিবেদন রয়েছে বাঙালি অভিনেতাদের নাম। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে বিক্রম চট্টোপাধ্যায়, সকলের প্রতি ছবির পারিশ্রমিকের মোট অঙ্কের এক ধারণা দেখে নিন সেই তালিকা।  

  • <p>দিনের শেষে রাখি উদযাপনের ঝলক, উপহারে রইল মাস্ক</p>

    Bengali CinemaAug 3, 2020, 9:46 PM IST

    দিনের শেষে রাখি উদযাপনের ঝলক, উপহারে রইল মাস্ক

    টলিউডেও চলল রাখির বিশেষ উদযাপন। কেউ দাদা-ভাইকে রাখি পড়ালেন তো কেউ নিজের পরিচিত ব্যক্তিকে। আবার অনেকে নিজেকেই রাখি উপহার দিলেন। ভক্তদের উদ্দেশ্যেও রাখির শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে শুরু করে অপরাজিতা আঢ্য, প্রিয়ঙ্কা সরকার, কৌশানি মুখোপাধ্যায়, বনি সেনগুপ্ত, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের রাখি উদযাপন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দেখে নিন সেই উদযাপন এক ঝলকে। 

  • undefined

    Bengali CinemaJun 20, 2020, 5:02 PM IST

    'প্রিয় দাদা-দিদি জোট বেঁধে ছবি থেকে বের করে দেয়', লক্ষ্মীর ভাড় ভেঙে সংসার চালিয়েছিলেন অভিষেক

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে বিস্ফোরক হয়ে উঠেছে দেশবাসী সহ কিছু সংখ্যক তারকারা। বলিউডই নয়, নেপোটিজমের ঝড় উঠেছে টলিউডেও। বাংলা ইন্ডাস্ট্রিকে কীভাবে চলে স্বজনপোষণ সেই নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন শ্রীলেখা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তের নাম নিয়ে তিনি জানিয়েছেন অভিনেত্রী হওয়ার সমস্ত গুণ থাকতেও তাঁকে ছবি থেকে বের করে দেওয়া হয় এবং ঋতুপর্ণাকে হিরোইন বানানো হয়। শ্রীলেখার পর অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের পুরনো ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। 

  • <p>লকডাইনে প্রসেনজিতের নয়া চমক, মুক্তি পেল 'নিরন্তর'-এর পোস্টার</p>

    Bengali CinemaJun 19, 2020, 8:12 PM IST

    অসম্পূর্ণ সম্পর্ক, একাকিত্ব গ্রাস করছে প্রসেনিজতকে, মুক্তি পেল 'নিরন্তর'-র ট্রেলার

    লকডাউনে বুম্বা দা'র নয়া চমক। আসছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবি 'নিরন্তর'। মুক্তি পেল ছবির ট্রেলার। ছোটপর্দায় মুক্তি পেতে চলেছে 'নিরন্তর'।

  • <p>লকডাইনে প্রসেনজিতের নয়া চমক, মুক্তি পেল 'নিরন্তর'-এর পোস্টার</p>

    BollywoodJun 16, 2020, 11:57 PM IST

    লকডাইনের পর প্রসেনজিতের নয়া চমক, মুক্তি পেল 'নিরন্তর'-এর পোস্টার

    লকডাউনে বুম্বা দা'র নয়া চমক। আসছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবি 'নিরন্তর'। মুক্তি পেল ছবির ফার্স্ট পোস্টার। ছোটপর্দায় মুক্তি পেতে চলেছে 'নিরন্তর'।