প্রিয়ঙ্কা চোপড়া  

(Search results - 8)
  • बहरहाल, प्रियंका चोपड़ा और निक जोनस ने 2018 में दिसंबर में हिंदू रीति-रिवाज से शादी की थी। इनकी शादी जोधपुर के उम्मेद भवन में हुई थी।

    Bollywood28, Feb 2020, 11:30 AM IST

    নিজেদের বয়সের পার্থক্য নিয়ে মুখ খুললেন নিক, কী প্রতিক্রিয়া প্রিয়ঙ্কার

    প্রিয়ঙ্কা ৩৭ এবং নিক ২৭ এই নিয়েই যত জল্পনা। দুজনের বয়সের ব্যবধান নিয়ে অনেক সমালোচানাকরই মুখে পড়তে হয়েছে নিক- প্রিয়ঙ্কাকে। সম্প্রতি এই বিষয় নিয়ে এবার মুখেছেন মার্কিন পপ তারকা নিক জোনাস। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র,সহজেই বুঝিয়ে দিলেন নিক।

  • বলিউড অভিনেত্রীর ছবি

    Bollywood25, Feb 2020, 6:03 PM IST

    দক্ষিণের হাত ধরেই চলচ্চিত্রে অভিষেক বি-টাউনের অভিনেত্রীদের, রইল তালিকা


    বলিউডে দক্ষিণী সিনেমার রিমেক হামেশাই হয়েই চলেছে। টলি হোক বা বলি এমন অনেক সুপারহিট চলচ্চিত্র রয়েছে যা আদপে দক্ষিণী সিনেমার রিমেক। বিষয়টা নতুন নয়, দীর্ঘদিন ধরেই এটা হয়ে আসছে।  কিন্তু এটা জানেন কী বলিউডের প্রথম সারির তাবড় তাবড় অভিনেত্রীরা তাদের ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন দক্ষিণী সিনেমা দিয়েই। দীপিকা পাড়ুকোন, প্রিয়ঙ্কা চোপড়া, ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। জেনে নিন কোন ছবির হাত ধরে রূপোলি পর্দায় অভিষেক ঘটেছিল অভিনেত্রীদের। আর কারাই বা রয়েছেন সেই তালিকায়। দেখে নিন সেই তালিকা।

  • প্রিয়ঙ্কা চোপড়া

    Bollywood24, Feb 2020, 2:06 PM IST

    একটি পোস্টেই উপার্জন এক কোটিরও বেশি, বিরাটকে পিছনে ফেলে এগিয়ে প্রিয়ঙ্কা

    যার ফলোয়ার সংখ্যা যত বেশি তার ইনস্টাগ্রাম ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য টাকার অঙ্কও তত বেশি। একটি মাত্র পোস্ট, আর তাতে কোটি টাকার বেশি উপার্জন। সেই দিক থেকে দেখতে গেলে বিরাটের পরেই স্থানেই রয়েছে প্রিয়ঙ্কা চোপড়া।। বিরাটের থেকে পোস্ট পিছু বেশি উপার্জন প্রিয়ঙ্কা চোপড়ার।

  • বিরাট-প্রিয়ঙ্কা-দীপিকার ছবি

    Bollywood18, Feb 2020, 4:31 PM IST

    প্রিয়ঙ্কা-দীপিকাকে পিছনে ফেলে জনপ্রিয়তার শীর্ষে বিরাট কোহলি, কী প্রতিক্রিয়া অনুষ্কার

    বলিউডের প্রথম  সারির অভিনেত্রীদের পিছনে ফেলে জনপ্রিয়তার শীর্ষে উঠে এলেন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। প্রথম ভারতীয় হিসেবে ইতিমধ্যেই নজর গড়লেন বিরাট। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামের ফলোয়ারের সংখ্যার নিরিখে অনবদ্য নজির গড়লেন ক্রিকেট দলের অধিনায়ক বিরাট। প্রথম ভারতীয় হিসেবে তার ফলোয়ার সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হওয়ার মতোনই অবস্থা।  ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ৫০ মিলিয়ন অর্থাৎ পাঁচ কোটি ছাড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় তার দাপটে কাবু প্রথমসারির অভিনেতা অভিনেত্রীরা। একঝলকে দেখে নিন বিরাটের পিছনে কার স্থান কত নম্বরে।

  • নিক-প্রিয়ঙ্কার ছবি

    Bollywood1, Jan 2020, 3:42 PM IST

    নিকের ঠোঁটে প্রিয়ঙ্কার উষ্ণতা ভরা চুম্বন, বর্ষবরনের এই ছবি এখন ভাইরাল

    বর্ষবরণের প্রস্তুতিতে হলিডেতে মেতেছেন নিক-প্রিয়ঙ্কা। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। ওয়াইনের গ্লাস হাতে নিয়ে চুম্বনরত অবস্থায় একে অপরকে নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছেন নিক-প্রিয়ঙ্কা। মুহূর্তের মধ্যে তাদের এই লিপলকের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

  • নিক-প্রিয়ঙ্কা

    Bollywood31, Dec 2019, 9:42 AM IST

    বছরের শেষ লগ্নে ডুবন্ত সূর্যের কোলে অন্তরঙ্গতায় মাতলেন নিক-প্রিয়ঙ্কা, দেখুন চোখধাঁধানো ছবিগুলি

    আর মাত্র কয়েক ঘন্টা। তারপরেই নতুন বছর সেলিব্রেট  করার আনন্দে মেতে উঠবে গোটা দেশ। যদিও বড়দিনের দিন থেকেই সেই আনন্দে মেতে উঠেছে প্রত্যেকেই। গোটা একসপ্তাহ জুড়ে কাজ ভুলে প্রত্যেকেই নিজেদের আপন জনকে নিয়ে পাড়ি দিয়েছে পছন্দের ডেস্টিনেশনে। সেই  তালিকাতে প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসও রয়েছেন।  বড়দিন, পরিবার, সেলিব্রেশন সব কিছু মিটিয়ে নিক-প্রিয়ঙ্কা পাড়ি জমিয়েছেন ক্যালিফোর্নিয়ার ম্যামথ মাউন্টেনস-এ। বরফে মোড়া  আমেজে একের পর এক ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।  বছরের শেষ লগ্নে ডুবন্ত সূর্যের আভায় একান্ত ঘনিষ্ঠ অবস্থায় নিজেদের মেলে ধরেছেন নিক-প্রিয়ঙ্কা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিগুলি। দেখে নিন একনজরে।

  • প্রিয়ঙ্কার ছবি

    Bollywood6, Dec 2019, 1:58 PM IST

    সবাইকে ছাপিয়ে সেরার সম্মান প্রিয়ঙ্কার মুকুটে, পিছনে থাকলেন কারা

    আইএমডিবি নির্বাচিত সেরা ১০ -এর মধ্যে এক নম্বরে জায়গা করে নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। এককথায় সোশ্যাল মিডিয়ার রানি বলা যায় পিগি চপস-কে। প্রিয়ঙ্কা চোপড়ার পরের স্থানেই রয়েছে দিশা পাটানির নাম। ইউনিসেফের বার্ষিক স্নোফ্লেক বল-এ বিশেষ সম্মানে ভূষিত হয়েছেন প্রিয়ঙ্কা।

  • প্রিয়ঙ্কার ছবি

    Bollywood4, Nov 2019, 3:22 PM IST

    ধূমপানেও ছড়ায় দূষণ, মাস্ক পরায় প্রিয়ঙ্কাকে কটাক্ষ নেটিজেনদের

    দ্য হোয়াইট টাইগার-এর শ্যুটিংয়ের জন্যই দিল্লীতে গেছিলেন প্রিয়ঙ্কা। দিল্লীর দূষণ নিয়ে এবার মুখ খুললেন পিগি চপস। সম্প্রতি মাস্ক পরে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে তিনি একটি ছবি শেয়ার করেছেন। ছবি পোস্টের জন্যই তাকে ট্রোলড হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায়।