প্রেম  

(Search results - 400)
  • সুস্মিতা সেন

    Bollywood2, Apr 2020, 4:56 PM IST

    লকডাউনে সুস্মিতা যেন ঊর্বশী আর বয়ফ্রেন্ড রহমান বিশ্বামিত্র, হট শরীরচর্চার পোজ মুহূর্তে ভাইরাল

    সম্প্রতি কোয়ারেন্টাইনে প্রকাশ্যে এসেছে সুস্মিতার উষ্ণ শরীরচর্চার ছবি। বয়ফ্রেন্ডের কোলের উপর উঠে শরীরচর্চায় মন দিয়েছেন সুস্মিতা। পায়ের জোরে প্রেমিকাকে অর্ধেক তুলেই ফেললেন রহমান। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে তার হট শরীরচর্চা।

  • দেশ এক কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে

    Coronavirus India1, Apr 2020, 5:34 PM IST

    করোনা যুদ্ধে এবার মোদীর হাত শক্ত করলেন প্রেমজি, দেখে নিন কোন শিল্পপতিরা নিলেন অগ্রণী ভূমিকা

    দেশ এক কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। করোনা সংক্রমণ ছড়িয়ে পড়েছে ভারতের প্রতিটি কোনায় কোনায়। পরিস্থিতি সামল দিতে ২১ দিনের লকডাউন করতে হয়েছে ভারত সরকারকে। বন্ধ অফিস, কল-কারখানা, শিল্প উৎপাদন। কাজ হারিয়েছেন অসংখ্য মানুষ। এই অবস্থায় করোনার বিরুদ্ধে লড়াই করতে প্রচুর অর্থের প্রয়োজন ভারত সরকারে। খেলোয়াড় থেকে শুরু করে অভিনেতা, সেলিব্রিটি সকলেই বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। তবে মহামারীর বিরুদ্ধে এই লড়াইয়ে অগ্রণী ভূমিকা নিচ্ছেন দেশের শিল্পপতিরা। টাটা গ্রুপ থেকে শুরু করে রিলায়েন্স সকলেই দিচ্ছেন বিশাল অঙ্কের অনুদান। এবার সেই লড়াইয়ে সামিল হলেন আজিম প্রেমজি এবং তাঁর সংস্থা উইপ্রো। করোনা মোকাবিলায় এদিন ১১২৫ কোটি টাকা সাহায্যের কথা ঘোষণা করা হয়েছে। ইউপ্রোর পাশাপাশি দেখে নেওয়া যাক দেশের করোনা যুদ্ধে আর কোন উদ্যোগপতি কত অর্থ সাহায্য করলেন।

  • করোনা মোকাবিলায় আরও ১৭ লক্ষ টাকাা দিল সিএবি, আগে দিয়েছিল ২৫ লক্ষ

    Cricket1, Apr 2020, 4:15 PM IST

    করোনা মোকাবিলায় আরও ১৭ লক্ষ টাকাা দিল সিএবি, আগে দিয়েছিল ২৫ লক্ষ

    করোনা মোকাবিলায়র আগেও ২৫ লক্ষ টাকা দিয়েছে সিএবি। এবার আরও ১৭ লক্ষ টাকা দিল বাংলা ক্রিকেটের নিয়ামক সংস্থা। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়া হল সিএবি-র তরফ থেকে দেওয়া টাকা। সিএবির উদ্যোগকে স্বাগত জানাল রাজ্য তথা দেশের ক্রিকেট প্রেমীরা।
     

  • এই খবর সামনে আসতেই বি-টাউউনে সকলের নজরে আসেন ঐশ্বর্য। তাঁকে ধিৎক্কারও জানানো হয়। যদিও এই বিষয় কোনও প্রমাণই দিতে পারেননি ওই সাংবাদিক।

    Bollywood1, Apr 2020, 3:08 PM IST

    বয়সের থেকে বড় প্রেমিক-প্রেমিকাকে বিয়ে করেছিলেন যে তারকারা, দেখুন তালিকাতে কারা

    প্রেমের ক্ষেত্রে বলিউড তারকারা বরাবরই সচেতন। সম্পর্ক যদি হয় পোক্ত প্রেমের ক্ষেত্রে বলিউড তারকারা খুব একটা পিছু পা হল না। সোশ্যাল ট্যাবু ভেঙে তেমনই পদক্ষেপ তুলেছিলেন একাধিক তারকারা।

  • ಭಾರತದಲ್ಲಿ ಖ್ಯಾತ ನಟ- ನಟಿಯರನ್ನು ಅನುಕರಣೆ ಮಾಡುತ್ತಾರೆ.

    Relationship31, Mar 2020, 5:25 PM IST

    লকডাউনে প্রেমিকাকে হাতের মুঠোয় রাখতে চান, হাতের কাছে রাখুন এই ৫ জিনিস

    গার্লফ্রেন্ড পুরোনো হোক বা নতুন তাকে সবসময় হাতের কাছেই রাখতে চান পুরুষরা। একটানা বাড়িতে থাকতে থাকতে অনেকেই একঘেয়ে হয়ে গেছেন। পারফিউম মেখেই সঙ্গিনীর মন অনায়াসেই জয় করতে পারেন। সম্পর্কের মধ্যে উষ্ণতা বজায় রাখতে জুড়ি মেলা ভার এই পারফিউমের।

  • করোনা যুদ্ধে গৌতম গম্ভীর দিলেন এক কোটি টাকা, রাহানে দিলেন ১০ লক্ষ

    Cricket29, Mar 2020, 7:46 PM IST

    করোনা যুদ্ধে গৌতম গম্ভীর দিলেন এক কোটি টাকা, রাহানে দিলেন ১০ লক্ষ

    করোনা যুদ্ধে সামিল হলেন আরও দুই ভারতীয় ক্রিকেটার। এক কোটি টাকা অনুদান দিলেন প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। ১০ লক্ষ টাকা অনুদান দিলেন বর্তমান ক্রিকেটার অজিঙ্কে রাহানে। দুই ক্রিকেটারের উদ্যোগকে সাধুবাদ গোটা দেশের ক্রিকেট প্রেমীদের।
     

  • undefined

    Bollywood28, Mar 2020, 2:12 AM IST

    শ্রীদেবী থেকে টুইঙ্কল, বিয়ের আগে গর্ভবতী হয়েছিলেন যে তারকারা

    বলিউডে সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা ও গুঞ্জণ শোনা যায় বি-টাউনে। কখনও প্রকাশ্যে আসে একাধিক প্রেমের খবর, কখনও উঠে আসে বিবাহ বহির্ভূত সম্পর্কের খবর। আজ রইল সেই সব বলিউড তারকাদের খবর, যাঁরা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন। 

  • ऋषि ने कहा, मुझे हल्का बुखार था, डॉक्टरों को लगा कि निमोनिया हो सकता था। इसका इलाज कर लिया गया है। लोग कई तरह की अटकलें लगा रहे थे। मैं उन सभी खबरों पर विराम लगाना चाहूंगा और आप सभी का मनोरंजन करने और आपसे प्यार करने को उत्सुक हूं। मैं अब मुम्बई में हूं।

    Bollywood27, Mar 2020, 9:05 PM IST

    কেরিয়ারের শুরুতেই প্রেমে ধাক্কা ঋষির, রাজ কাপুরের জন্যই মন ভেঙে ছিল অভিনেতার

    কাপুরের পরিবারের সকল সদস্যদের মধ্যেই বলিউডে পা রেখে কিছু না কিছু সম্পর্কের জটিলতা পড়েছেন। রাজ কাপুর থেকে শুরু করে ঋষি কাপুর, রণবর কাপুর প্রমুখেরা। বাদ পড়েননি পরিবারের মহিলা সদস্যরাও।

  • undefined

    Bollywood27, Mar 2020, 1:44 PM IST

    রণবীরের প্রেমিকার তালিকায় নজর সিদ্ধার্থর, অন্তর্বাসে কে কত হট জানালেন অভিনেতা

    বসিউডের একাধিক প্রথমসারির নায়িকাদের দিকে নজর ছিল রণবীর কাপুরের। একাধিকের সঙ্গে সম্পর্কেও জড়িয়েছেন তিনি। প্রথম থেকেই বিটাউনে একাধিক ক্রাস ছিল রণবীরের। পরবর্তীতে তা প্রেমে পরিণত হলেও পায়নি পরিণতী। সেই সম্পর্কে থাকা অভিনেত্রীদের ফিগার নিয়ে এবার কথা বললেন সিদ্ধার্থ। 

  • बोनी कपूर ने अपने बेटे अर्जुन कपूर के फिल्मी करियर और सलमान संग रिलेशन पर चर्चा की। उन्होंने बताया- अर्जुन हमेशा से फिल्म डायरेक्टर बनना चाहता था और इसलिए मेरे पास उसे लॉन्च करने का कोई प्लान भी नहीं था। लेकिन एक दिन मुझे सलमान ने कॉल कर कहा कि अर्जुन को एक्ट‍िंग में अपना हाथ आजमाना चाहिए क्योंकि उसमें एक्टर बनने के सारे गुण है। फिर सलमान ने ही अर्जुन को गाइड और ग्रूम किया था।

    Bollywood27, Mar 2020, 11:41 AM IST

    সলমনের জন্যই প্রেম অর্জুন-মালাইকার, ভাইয়ের সংসার ভাঙবে বোঝার আগেই সব শেষ

    সম্পর্কের জল কোথা থেকে কোথায় গিয়ে দাঁড়ায় তা বোঝা দায়। এমনই পরিস্থিতির মুখে পড়তে হয়েছিল সলমন খানকে। প্রথমটাতে বুঝতেই পারেননি তিনি খাল কেটে কুমির নিয়ে আসছেন। এমনটাই ঘটেছিল মালাইকা-অর্জুনের ক্ষেত্রে।

  • IPL 2020

    IPL Cricket24, Mar 2020, 5:19 PM IST

    পরিস্থিতির উন্নতি না হওয়া অবধি আইপিএল ফ্রাঞ্চাইজি গুলির সাথে বৈঠকে বসছে না বিসিসিআই

    বাতিল হতে পারে আইপিএল ২০২০। মার্চের ২৯ তারিখে শুরু হওয়ার কথা ছিল আইপিএল। পরিস্থিতির উন্নতির অপেক্ষায় বিসিসিআই। ইতিমধ্যে করোনায় আক্রান্ত ১০ জনের মৃত্যু হয়েছে ভারতে। 

  • কোয়ারেন্টাইন কিসে মত্ত সেলেব দম্পতি, করোনা আতঙ্কেও প্রেমের জোয়ারে ভাসল বিনোদন জগৎ

     Entertainment22, Mar 2020, 12:20 PM IST

    কোয়ারেন্টাইন কিসে মত্ত সেলেব দম্পতি, করোনা আতঙ্কেও প্রেমের জোয়ারে ভাসলেন তারকারা

    কোয়ারেন্টাইন সময় ওষ্ঠাগত হয়ে উঠছে সকলের জীবন। এভাবে গৃহবন্দি হয়ে কতদিন থাকা যায়, এমনই বক্তব্য পেশ করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের অনুভূতির কথা ব্যক্ত করেছেন। নেটদুনিয়ায় অনেকে এও শেয়ার করছেন কীভাবে সময় কাটাচ্ছেন তারা। কারণ ওয়ার্ক ফ্রম হোমের পরও বেশ কয়েকজনের সময় কাটছে না। তবে সেলেব্রিটিদের ক্ষেত্রে এমনটা হচ্ছে কিনা তা বলা বেশ মুশকিল। কারণ তাঁদের নিত্যদিনের ব্যস্ততা থেকে লম্বা ব্রেক পেয়েছেন তাঁরা। সেই লম্বা ব্রেককে একেবারেই হাতছাড়া করতেই চাইছেন না বিশেষত সেলেব জুটিরা। রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কা, নুসরত-নিখিল এবং জাস্টিন-হেইলি, প্রত্যেক সেলেব দম্পতিরাই ব্যস্ত একান্তে একে অপরের সঙ্গে সময় কাটাতে।

  • উন্মুক্ত পোশাকে নিজেকে যেন আরও বেশি করে মেলে ধরেছেন তিনি। একের পর এক ছবিতে ঘুম উড়ছে পুরুষদের।

     Entertainment21, Mar 2020, 12:31 PM IST

    করোনা আতঙ্কের মধ্য গোপনে বিয়ে সারলেন পরীমনি, জেনে নিন পাত্র কে

    করোনা ভাইরাস আতঙ্কের মধ্যে সারা বিশ্ব যেন থমকে গেছে। হলি থেকে বলি প্রত্যেকেই নাজেহাল এই আতঙ্কে। এই মহামারিকে কীভাবে আটকানো যায় সেই নিয়ে মরিয়া হয়ে উঠেছে প্রত্যেকেই। কিন্তু এই করোনা আতঙ্ককে ভয় পাননি ওপার বাংলার জনপ্রিয় নায়িকা পরীমনি। করোনার এই আতঙ্কের মধ্যেই গোপনে বিয়ে সারলেন ওপার বাংলার সুন্দরী পরীমনি। পরীর নতুন প্রেমিকের সঙ্গেই গাটছড়া বেঁধেছেন অভিনেত্রী। বিষয়টি জানাজানি হতেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কিন্তু কার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী, এই নিয়েই উৎসুক সকলেই। জেনে নিন পাত্র কে।

  • Earlier, the actor even confessed to having a huge crush on his school teacher. He apparently used to flirt with her as well.

    Bollywood20, Mar 2020, 2:30 PM IST

    করোনায় গৃহবন্দি সলমন খান, সময় কাটাচ্ছেন প্রথম প্রেমের সঙ্গেই

    করোনার জেরে সকলেই এখন গৃহবন্দি।প্রয়োজন ছাড়া তারকারা বাইরে বেরচ্ছেন না। বন্ধ জিম, বন্ধ সুইমিং পুল, পার্টি, সেলিব্রেশন। পরিস্থিতির কথা মাথায় রেখেই বলিউডের তারকারা ঘরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

  • Katrina made an appearance at Neha Dhupia’s show. They played a fun segment named “Say it Or Strip it” and ended up confessing that she won’t attend Alia-Ranbir’s wedding if it is to choose between Ranbir-Alia and Arjun Kapoor-Malaika Arora. It all happened when Neha asked Kat, “If Ranbir and Alia, and Arjun and Malaika got married literally same day, same time, which would you attend?"

    Bollywood20, Mar 2020, 10:27 AM IST

    আলিয়াকে ছেড়ে কি ক্যাটরিনার কাছে ফিরলেন রণবীর, জল্পনা তুঙ্গে

    সদ্যই ২৭-শে পা দিলেন বলি অভিনেত্রী আলিয়া ভাট। এই বছর আলিয়ার জন্মদিনে হাজির হননি প্রেমিক রণবীর কাপুর। এমনকী বান্ধবীর জন্মদিনে সোশ্যালেও শুভেচ্ছা জানাননি রণবীর।  এই নিয়েই কয়েকদিন ধরেই জল্পনা চলেই আসছে। তার মধ্যেই আলিয়ার সঙ্গে রণবীরের বিচ্ছেদ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একদিকে চলছে বিয়ের তোরজোড়। তার মধ্যেই ব্রেক আপের খবর। আপাতত এই খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। আর এর মধ্যেই ফাঁস হয়ে গেল রণবীর-ক্যাটরিনার একটি নতুন ভিডিও।