প্রয়াত সুশান্ত সিং রাজপুত  

(Search results - 115)
  • Bollywood10, Aug 2020, 12:02 PM

    দ্বিতীয় দফায় ইডির দফতরে পৌঁছলেন রিয়া, হাজিরা দিতে উপস্থিত বাবা ও ভাই সৌভিক

    আজ দ্বিতীয় দফায় হাজিরা দিতে ফের ইডির দফতরে পৌঁছলেন রিয়া চক্রবর্তী। রিয়ার পাশাপাশি অভিনেত্রীর বাবা ও ভাইকেও  দেখা গেল ইডির অফিসে।  গত শনিবারই রাতভর জেরা করা হয়েছে সৌভিককে।  অভিনেত্রী বাবা ইন্দ্রজিৎ ও রিয়াকে একসঙ্গে বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

  • <p>ಅವರು ಮುಂಬೈನಲ್ಲಿ  ಕೋಟಿಗಟ್ಟಲೆಯ ಎರಡು ಫ್ಲ್ಯಾಟ್‌ಗಳನ್ನು ಹೊಂದಿದ್ದಾರೆ. ಪ್ರಸ್ತುತ  ಈ ಆಸ್ತಿಯನ್ನು ನಟಿ ಹೇಗೆ ಸಂಪಾದಿಸಿದರು ಎಂಬುದರ ಬಗ್ಗೆ ಜಾರಿ ನಿರ್ದೇಶನಾಲಯ (ಇಡಿ) ಈ ಬಗ್ಗೆ ತನಿಖೆ ನಡೆಸುತ್ತಿದೆ. ರಿಯಾ  ಸುಶಾಂತ್‌ನಿಂದ ಸಹ 15 ಕೋಟಿ ರೂ ಕಬಳಿಸಿದ ಅರೋಪ ಎದುರಿಸುತ್ತಿದ್ದಾರೆ. </p>

    Bollywood10, Aug 2020, 10:14 AM

    ফের ইডির জেরার মুখে রিয়া, হাজিরা দিতে হতে পারে বাবা ও ভাইকেও

    মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে। সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে ইতিমধ্যেই জেরা করেছে ইডির। আজ ফের ইডির তলব রিয়াকে।অভিনেত্রীর বাবা ও ভাইকেও ইডির দফতরে হাজিরা দিতে পারে। কিন্তু কেন, সময় যত এগোচ্ছে ততই যেন ধোঁয়াশা বাড়ছে। 
     

  • <p><br />
আজ ৭ আগস্ট ১১ টার মধ্যেই ইডির দফতরে গিয়ে হাজিরা দিতে হবে রিয়া। তবে শুধু টাকা তছরূপই নয়, সুশান্তের বোর্ড অফ ডিরেক্টরেট পদেও ছিলেন রিয়া ও তার ভাই সৌভিক। সেই সংস্থারও আর্থিক লেনদেন খতিয়ে দেখছে ইডি।</p>

    Bollywood7, Aug 2020, 10:59 AM

    ইডি-র দফতরে হাজির হলেই কি গ্রেফতার হবেন রিয়া, মুখ খুললেন বিহারের ডিজিপি

    আজ ৭ আগস্ট ১১ টার মধ্যেই ইডির দফতরে গিয়ে হাজিরা দিতে হবে রিয়া। গতকালই প্রায় ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে স্যামুয়েল মিরান্ডা। ইডির সামনে হাজির হলেই গ্রেফতার হতে পারেন রিয়া। ইডির দফতরে হাজির হবেন না রিয়া বলে মন্তব্য করেছেন বিহারের ডিজিপি।
     

  • <p>ಬಿಹಾರ ಸರ್ಕಾರದ ಶಿಫಾರಸಿನಂತೆ ಪ್ರಕರಣವನ್ನು ಸಿಬಿಐಗೆ ವರ್ಗಾಯಿಸಿದ ನಂತರ ಎಫ್ ಐಆರ್ ದಾಖಲಾಗಿದೆ.</p>

    Bollywood7, Aug 2020, 10:20 AM

    আয়ের পরিমাণ মাত্র ১৪ লাখ, কীভাবে কোটি কোটি টাকার মালকিন হলেন রিয়া, জানুন আসল সত্য


    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে। এবার সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে তলব ইডির। ইতিমধ্যেই সমন  পাঠিয়ে দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আজই সকাল ১১ টার মধ্যে ইডির দফতরে হাজিরা দিতে হবে রিয়াকা। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে রিয়া আয়ের পরিমান। যার বার্ষিক আয় বছরে  ১৪ লক্ষ টাকা, তিনি কীভাবে এই কয়েকবছরে কোটি কোটি সম্পত্তির মালিক হলেন, জানলে অবাক হবেন। 
     

  • <p>ರಣಬೀರ್ ಕಡೆ ನೋಡಿದ್ರೆ ಈ ಹಿಂದಿನ ಗರ್ಲ್‌ಫ್ರೆಂಡ್ಸ್‌ ಜೊತೆ ಫ್ಲರ್ಟ್‌ ಮಾಡಿದ್ದು, ರಿಲೇಷನ್‌ಶಿಪ್‌ನಲ್ಲಿದ್ದು ಬ್ರೇಕ್ ಅಪ್ ಆಗಿರುವ ಘಟನೆಗಳೇ ಹೆಚ್ಚು.</p>

    Bollywood7, Aug 2020, 9:29 AM

    কোন দিকে এগোবে আলিয়ার কেরিয়ার, 'সড়ক ২' মুক্তির দিন ঘোষণা হতেই নেটিজেনদের রোষে অভিনেত্রী

    'সড়ক ২' ছবি প্রকাশ্যে আসার পর থেকেই বিভিন্ন জটিলতায় জড়িয়েছে মহেশ ভাটের এই ছবি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবি মুক্তির তারিখ। আগামী ২৮ আগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে 'সড়ক ২'। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় আপকামিং ছবির মুক্তির দিন ঘোষণা করেছেন আলিয়া ভাট। ব্যস তাতে চক্ষুশূল নেটিজেনদের। মুহূর্তের মধ্যে নেটিজেনদের রোষানলে পড়েছেন আলিয়া। ট্রোলিংয়ের মাত্রা এতটাই বেড়েছে যে বাধ্য হয়েই এই বড় সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া।

  •  Entertainment7, Aug 2020, 8:06 AM

    ফের আত্মঘাতী হলেন জনপ্রিয় অভিনেত্রী, ঘর থেকে মিলল সুইসাইট নোট

    মুম্বইয়ে আরও এক অভিনেত্রীর রহস্যমৃত্যু। ফের আত্মহত্যা করলেন জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী অনুপমা পাঠক। আত্মহত্যার কারণ হিসেবে একটি সুইসাইড নোড রেখে গিয়েছেন অভিনেত্রী। একাধিক প্রতারণার থেকেই যে এই সিদ্ধান্ত নিয়েছেন অনুপমা, তা স্পষ্ট।

  • <p>Indian television actor Sameer Sharma allegedly committed suicide at his home in Mumbai<br />
 </p>

    Bollywood6, Aug 2020, 1:29 PM

    গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা জনপ্রিয় অভিনেতার, দুর্গন্ধ বেরাতেই ঘর থেকে মিলল দেহ

    মুম্বইয়ে আরও এক অভিনেতার রহস্যমৃত্যু। ফের আত্মহত্যা করলেন জনপ্রিয় টিভি ধারাবাহিকের অভিনেতা সমীর শর্মা। সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সমীর । ২ দিন কেটে গেলে ঘর থেকে দুর্গন্ধ বেরোতেই পুলিশ এসেই মৃতদেহ উদ্ধার করে।

  • <p>रवीना कहती हैं कि जितनी लोगों ने उन्हें दबाने की कोशिश की एक्ट्रेस ने उतनी तेजी से ही फाइट बैक किया। गंदी राजनीति हर जगह होती है। उन्होंने ये भी लिखा, 'मुझे अपनी इंडस्ट्री से प्यार है लेकिन हां, प्रेशर काफी ज्यादा है। यहां अच्छे लोग हैं और ऐसे लोग भी हैं जो गंदा काम करते हैं। हर तरह के लोग हैं लेकिन दुनिया ऐसी ही है।'</p>

    Bollywood6, Aug 2020, 11:41 AM

    'হিরোদের সঙ্গে বিছানায় গিয়ে কখনও চরিত্র পাওয়ার চেষ্টা করিনি', বিস্ফোরক রবিনা

    নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা, যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। তিনি হলেন রবিনা ট্যান্ডন। কমেডি-অ্যাকশন-ড্রামা সব ধরনের ছবিতেই তিনি ছিলেন সাবলীল। একদিকে একের পর এক হিট সিনেমা অন্যদিকে চুটিয়ে প্রেম সব মিলিয়ে সর্বদাই শিরোনামে থাকতেন রবিনা ট্যান্ডন। সম্প্রতি তাকে নিয়ে নানা কুরুচিকর লেখা উঠে এসেছে একটি আর্টিকেলে। এবার নিজের জার্নি নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন রবিনা ট্যান্ডন।  

  • <p> এসবের মধ্যেই চাঞ্চল্যকর তথ্য সূত্র থেকে বেরিয়ে এসেছে। জানা গেছে,  দুদিন আগে রিয়া ও তার পুরো পরিবার গভীর রাতে বড় স্যুটকেস নিয়ে মুম্বইয়ের বাংলো ছেড়েছেন।  একটি নীল গাড়িতে করে নাকি তারা গেছেন বলেই জানিয়েছেন রিয়ার বাংলোর কেয়ারটেকার।</p>

    Bollywood6, Aug 2020, 9:28 AM

    আর্থিক তছরুপের অভিযোগে এবার ইডির তলব রিয়া চক্রবর্তীকে, আগামীকালই দিতে হবে হাজিরা

    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে। এবার সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে তলব ইডির। ইতিমধ্যেই সমন  পাঠিয়ে দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আগামীকালই সকাল ১১ টার মধ্যে ইডির দফতরে হাজিরা দিতে হবে। কিন্তু ধোঁয়াশা তাও যাচ্ছে না। আদৌ কি ইডির অফিসে আসবেন রিয়া চক্রবর্তী, ক্রমশ বাড়ছে জল্পনা। 

  • <p style="text-align: justify;">এতদিন চুপ থাকলেও সুশান্তের পরিবার এবার ফুঁসে উঠেছে। ইতিমধ্যেই রিয়ার বিরুদ্ধে ১৬ দফা  বিস্ফোরক অভিযোগ এনেছেন অভিনেতার বাবা।</p>

    Bollywood5, Aug 2020, 12:18 PM

    আজই সুপ্রিম কোর্টে রিয়ার আবেদনের শুনানি, আদৌ কি বিহার থেকে মুম্বইতে আসবে সুশান্ত মামলা

    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে। ইতিমধ্যেই দেশের সর্বোচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন রিয়া, আজ তার শুনানি। আদৌ কি বিহার থেকে মুম্বইতে আসবে সুশান্ত মামলা। সেদিকেই  তাকিয়ে গোটা বিশ্ব। 

  • <p>बता दें कि मीतू मुंबई में ही रहती हैं और 8 जून से 12 जून के बीच वो सुशांत के बांद्रा स्थित फ्लैट में थीं। चार दिन सुशांत के पास रुकने के बाद मीतू मुंबई में रह रहे अपने परिवार के पास वापस लौट गई थीं क्योंकि उनके बच्चे छोटे हैं और उनके स्कूल की परीक्षा थी।</p>

    Bollywood4, Aug 2020, 2:25 PM

    '১৪ নয় ১৩ তারিখই খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছিল সুশান্তকে', দাবি ডাক্তারের

    সুশান্তের সুইসাইড কেস ডিলিট করার অভিযোগ উঠেছে মুম্বই পুলিশের বিরুদ্ধে। এর মধ্যেই একটি ভাইরাল ভিডিওতে সুশান্তের মৃত্যু তদন্তে নয়া মোড় এনেছে। মীনাক্ষি মিশ্র দাবি করেছেন, সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয়, এটা পরিস্কার খুন। ১৪ জুন নয়, বরং ১৩ জুনই তাকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছিল।

  • Bollywood4, Aug 2020, 12:16 PM

    'অর্ণব: দ্য নিউজ প্রস্টিটিউট', আগামী ছবির নাম করে সাংবাদিককে একহাত নিলেন রামগোপাল ভার্মা


    সুশান্তের মৃত্যুকে অন্যভাবে তুলে ধরেছেন বিশিষ্ট সাংবাদিক অর্ণব গোস্বামী। বলি ইন্ডাস্ট্রির কালো চেহারাটা  যেভাবে তুলে ধরছেন অর্ণব, তা মোটেই না পসন্দ রামগোপালের। এই ধরনের অভিযোগ আরও কোনওভাবেই মুখ বুজে মেনে নেওয়া যাচ্ছে না ।তিনি রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন সাংবাদিক অর্ণব গোস্বামীকে।

  • Bollywood4, Aug 2020, 9:57 AM

    'ছেলের জীবন বিপন্ন,ভীষণ সঙ্কটে রয়েছে', ভিডিওতে মৃত্যুর আগের গোপন তথ্য ফাঁস করলেন সুশান্তের বাবা

    সম্প্রতি এক ভিডিও বার্তায় বিস্ফোরক বার্তা ফাঁস করেছেন সুশান্তের বাবা। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই মুম্বই পুলিশের দ্বারস্থ হয়েছিলেন । তিনি জানিয়েছিলেন তার ছেলের জীবন বিপন্ন, এবং ভীষণই সঙ্কটে রয়েছেন। মুম্বই পুলিশ তাকে চাপ দেয় বিহার পুলিশের কাছে যেতে।

  • <p>রিয়া সুশান্তের সঙ্গে থাকার পর থেকে তিনিও আসা বন্ধ করে দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় এবার প্রশ্নবাণে বিদ্ধ হচ্ছে পরিবার। সুশান্তের মৃত্যুর দেড় মাস পর কেন মামলা দায়ের। </p>

    Bollywood3, Aug 2020, 1:53 PM

    গভীররাতে ব্যাগপত্র গুটিয়ে সপরিবারে কোথায় পালালেন রিয়া, চলছে পুলিশি তদন্ত


    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে।  বিহার পুলিশ সূত্রে জানা গিয়েছে,কোনওভাবেই রিয়ার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না।  এসবের মধ্যেই চাঞ্চল্যকর তথ্য সূত্র থেকে বেরিয়ে এসেছে। জানা গেছে,  দুদিন আগে রিয়া ও তার পুরো পরিবার গভীর রাতে মুম্বইয়ের বাংলো ছেড়েছেন, সংবাদমাধ্যমে তেমনটাই জানিয়েছেন রিয়ার বাংলোর কেয়ারটেকার।

  • Bollywood3, Aug 2020, 12:03 PM

    '৩৫ বছরে প্রথমবার, যাকে জড়িয়ে ধরতে পারব না', রাখি বন্ধনে ভাই সুশান্তের জন্য আবেগাপ্লুত রানি দিদি

    আজ রাখি বন্ধন উৎসব। সারা দেশজুড়ে মহা সমারোহে এই cউৎসব পালিত হয়। কিন্তু করোনার আবহে এই বছরে সেই উৎসব ফিকে হয়েছে। শুধু করোনাতেই নয় এই বছর রাখির রং ফিকে হয়েছে রাজপুত পরিবারে। ছোট ভাই সুশান্ত সিং রাজপুত আর নেই। ৩৫ বছরে এই প্রথমবার আদরের ভাই নেই। ছোট ভাই সুশান্তকে সকলেই আজকের দিনে খুব মি,স করছেন। প্রতি বছরের মতোন  শ্বেতা, রানি, মিতু আর কখনওই তাদের ভাইকে রাখি বাঁধতে পারবেন না। জীবনের এই দুঃখের দিন ভাইয়ের জন্য আবেগাপ্লুত হয়ে পড়লেন রানি দিদি। সুশান্তের উদ্দেশ্যে একটি আবেগঘন কবিতা শেয়ার করেছেন তার প্রিয় রানি দিদি।