ফিচার  

(Search results - 159)
  • <p>Galaxy F41</p>

    Technology8, Oct 2020, 3:50 PM

    ৬৪ মেগাপিক্সেল ফুল অন ক্যামেরা সেন্সর, ভারতে লঞ্চ হল Samsung Galaxy F41

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। Galaxy সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল Samsung। Samsung Galaxy F41 স্মার্টফোনটি আজকেই ভারতে লঞ্চ হয়েছে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ৬ অগাষ্ট বিকেল সাড়ে ৫ টায় ভারতে লঞ্চ করবে Galaxy F41। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার ও অফার মিলছে Samsung Galaxy F41 স্মার্টফোনে।

  • <p>Vivo V20</p>

    Technology5, Oct 2020, 12:47 PM

    লঞ্চের আগেই ফাঁস বিস্তারিত ফিচার, ১২ অক্টোবর লঞ্চ হতে চলেছে Vivo V20

    ভিভো ১২ অক্টোবর সোমবার তার V সিরিজের নয়া ফোন V20 লঞ্চ করতে পারে। এই সিরিজের আওতায় সংস্থাটি Vivo V20-এর পাশাপাশি ডুয়াল সেলফি ক্যামেরা সহ Vivo V20 Pro এবং Vivo V20 ss লঞ্চ করবে। সংস্থার তরফে বলা হয়েছে যে Vivo V20 সর্বশেষতম আপডেটে অপারেটিং সিস্টেম হিসেবে Android 11 আপডেট করবে। সম্প্রতি গুগলের সর্বশেষতম মোবাইল অপারেটিং সিস্টেম আপডেট Android  11 ব্যবহারকারীদের জন্য রোলআউট করা হয়েছে।

  • <p>Moto E7 Plus</p>

    Technology1, Oct 2020, 3:07 PM

    জলের দরে দুর্দান্ত ফিচার, ১০,০০০ টাকারও কমে Flipkart বিকোচ্ছে Moto E7 Plus

    ২৩ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হয়েছিল Moto E7 Plus। এই ফোনটির বিশেষ আকর্ষণ এর শক্তিশালী ব্যাটারি, দুর্দান্ত ক্যামেরা আর প্রসেসর। Moto E7 Plus ফোনটিকে Flipkart এক্সক্লুসিভ হিসাবে ভারতে লঞ্চ করা হয়েছিল। তাই শুধুমাত্র Flipkart থেকেই কিনতে পারবেন ফোনটি। ফ্লিপকার্ট থেকে এখনও বিশেষ অফারে কেনা যাচ্ছে এই ফোনটি। Moto E7 Plus ফোনটির দাম ৯,৪৯৯ টাকা। ফোনটি মিস্ট ব্লু এবং টুইলাইট অরেঞ্জ কালারের ভেরিয়েশনে পাওয়া যাবে। জেনে নিন ফোনটির বিস্তারিত স্পেসিফিকেশন।

  • undefined

    Technology30, Sep 2020, 1:47 PM

    দুর্দান্ত ফিচার নিয়ে ৩০ সেপ্টেম্বর প্রকাশ্যে আসছে Google pixel 5, রইল বিস্তারিত

    গুগল শীঘ্রই তার নতুন স্মার্টফোন Google pixel 5 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। জানা গিয়েছে, ৩০ সেপ্টেম্বর এই স্মার্টফোনটি লঞ্চ করা যেতে পারে। এই ফোনের কয়েকটি ছবি ইতিমধ্যেই টুইটারে ফাঁস হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, Google-এর এই স্মার্টফোনটি ওয়্যারলেস চার্জিং সমর্থন নিয়ে আসবে।  তথ্য অনুসারে, মার্কিন যুক্তরাষ্ট্রে এই ফোনের দাম হবে প্রায় ৫১ হাজার টাকা। অ্যাপল ইনসাইডার জন প্রসারের মতে, Google pixel 5 ১২৮ GB স্টোরেজের জন্য  4 এবং 5 G এর চেয়ে ২০০ ডলার বেশি ব্যয় হবে। এটির সঙ্গে Google pixel 5 এর প্রি-অর্ডারগুলি ৪ অক্টোবর থেকে শুরু হবে বলে আশা করা হচ্ছে। 

  • <p>Realme Narzo 20&nbsp;</p>

    Technology21, Sep 2020, 3:36 PM

    সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার, লঞ্চ হল Realme Narzo 20-এর ৩টি স্মার্টফোন

    Realme ২১ সেপ্টেম্বর সোমবার ভারতে তার নতুন সিরিজ Narzo 20 এর তিনটি ফোন বাজারে লঞ্চ করছে। এই সিরিজে, সংস্থাটি Realme Narzo 20 Pro, Narzo 20 A, এবং Realme Narzo 20 লঞ্চ করবে। দুপুর ১২.৩০ মিনিটে শুরু হবে ফোনের লঞ্চ। সংস্থার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে সরাসরি দেখা যাবে এদের লঞ্চিং। সংস্থাটি বেশ কিছুদিন ধরে এই ফোনটি সম্পর্কে টিজার প্রকাশ করছে, যার কারণে ফোনের অনেকগুলি বৈশিষ্ট্য ইতিমধ্যে ফাঁস ও হয়েছে।

  • <p>&nbsp;Oppo Reno 4 pro</p>

    Technology20, Sep 2020, 4:49 PM

    ধোনি ভক্তদের জন্য বড় খবর, মাহি-র সই করা দুর্দান্ত ফিচারের ফোন বাজারে আনছে Oppo

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। কয়েকদিন আগেই ভারতীয় বাজারে এই স্মার্টফোন লঞ্চের কথা ঘোষনা করেছিল। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই ফোনের স্টকিং।  তবে এবারে বড়সড় ধামাকা নিয়ে ২৪ সেপ্টেম্বর থেকে বিক্রি শুরু করছে Oppo Reno 4 pro। এই ফোনে থাকছে মহেন্দ্র সিং ধোনি-র অটোগ্রাফ। ধোনির ভক্তদের জন্য, ওপ্পো বক্সটি নতুনভাবে ডিজাইন করেছে। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অটোগ্রাফ থাকবে ফোনের পিছন দিকে।
     

  • <p>POCO X3</p>

    Technology19, Sep 2020, 1:21 PM

    দুর্দান্ত ক্যামেরা-সহ একাধিক ফিচার, বাজারে লঞ্চের আগেই ফাঁস Poco X3 এর স্পেসিফিকেশন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। খুব শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হতে পারে Poco X3-এর স্মার্টফোন। এর আগের ফ্ল্যাশ সেল-এ সব ফোনই বিক্রি হয়ে গিয়েছিল Poco X2-এর। সেই সময় থেকেই মোবাইল প্রেমীদের নজরে আসে এই সংস্থার মোবাইল। এবার আবারও দুর্দান্ত ফিচার নিয়ে বাজারে আসতে চলেছে Poco X3। এক নজরে রইল এই ফোনের বিস্তারিত ফিচারসগুলি।
     

  • <p>Watch Series 6</p>

    Technology16, Sep 2020, 2:38 PM

    Apple ইভেন্ট ২০২০, iphone নয় এবার লঞ্চ হল দুর্দান্ত ফিচারের একঝাঁক স্মার্টওয়াচ

    Apple তার ইভেন্টের সময় গ্রাহকদের জন্য অনেকগুলি নতুন ডিভাইস লঞ্চ করেছে। এই ইভেন্টে, Apple Watch SE 6, Watch SE, iPad Air, 8th জেনারেশন iPad-এর সঙ্গে অনেক পরিষেবাও লঞ্চ করেছে। Apple Event2020-তে সময়, Apple কোনও নতুন iphone লঞ্চ করেনি। তবে Apple Watch SE 6 লঞ্চ হয়েছে। জেনে নিন এই Apple Watch SE-এর বিস্তারিত তথ্য।

  • হাওড়ায় বন্যা 'অতীত' হয়ে যাবে, নয়া প্রকল্পের উদ্বোধন করে দাবি শুভেন্দু-র

    Midnapore16, Sep 2020, 1:19 PM

    জনসংযোগে ব্যস্ত 'সমাজসেবী' শুভেন্দু, মমতার মন্ত্রীকে নিয়ে জল্পনা তুঙ্গে

    দলের সঙ্গে কি দূরত্ব বাড়ছে পরিবহণমন্ত্রীর? তৃণমূলের কর্মসূচিতে দেখা যাচ্ছে না শুভেন্দু অধিকারীকে। আলাদাভাবে জনসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। শিশির পুত্রকে নিয়ে জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে।
     

  • <p>Redmi 9i</p>

    Technology15, Sep 2020, 2:21 PM

    মাত্র ৮২০০ টাকায় দুর্দান্ত ফিচার, ফ্লিপকার্টে ১৮ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে Redmi 9i

    শাওমির সাব ব্র্যান্ড Redmi আজ Redmi 9 সিরিজের Redmi 9i এর ভারতের বাজারে বাজারে আজ লঞ্চ হচ্ছে। সূত্রের খবর অনুসারে, এই ফোনটির প্রাথমিক মূল্য প্রায় ৮ হাজার টাকারও কম হতে পারে। ফোনে ওয়াটারড্রপ স্টাইলের নচ ডিসপ্লে দেওয়া হবে। আসন্ন নতুন ফোনটি দেখতে অনেকাংশে Redmi 9, Redmi 9A, Redmi 9 Prime- এর মতো। এই স্মার্টফোনের কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট mi.com ছাড়াও ই-কমার্সও Flipkart-এ পাওয়া যাবে এবং এর জন্য Flipkart একটি মাইক্রো সাইটও প্রকাশ করেছে।

  • <p>Realme7 pro</p>

    Technology14, Sep 2020, 1:28 PM

    দুর্দান্ত ফিচার -সহ আকর্ষনীয় সেলফি ক্যামেরা, আজ থেকে শুরু হল রিয়েলমি সেভেনপ্রো-এর ফাস্ট সেল

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। Realme7 pro মিড রেঞ্জের এই ফোনে সাধ্যের মধ্যে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। লঞ্চের পর থেকেই ফোনপ্রেমীদের নজরে আসে এই ফোন। আজ বেলা ১২ টা থেকে Realme.com এবং Flipkart-এ বিক্রি শুরু হবে ফাস্ট সেল।

  • <p>Image of O Henry</p>

    Life Style12, Sep 2020, 1:45 PM

    ঠাকুমার কাছেই মানুষ সবার প্রিয় ও হেনরি, জেলে বসেই লেখেন একের পর এক বিখ্য়াত গল্প

     ও হেনরির আসল নাম হল, উইলিয়াম সিডনি পোর্টার। মানুষ হন ঠাকুমার কাছে,১৫ বছর বয়সে স্কুল ছাড়েন। সেন্ট তছরুপের কারণে ৫ বছরের জন্য জেলে যান। আর সেখানে বসেই  তিনি লেখালেখি চালাতে থাকেন।

  • undefined

    Technology9, Sep 2020, 5:01 PM

    স্টাইলিশ লুক-সহ দুর্দান্ত ফিচার, ১৫ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে রেডমি নাইন আই

    শাওমি ভারতে অবিচ্ছিন্নভাবে নতুন ফোন বাজারে আনছে এবং সংস্থাটি নতুন ফোন সম্পর্কিত একটি টিজার প্রকাশ করেছে সোশ্যাল মিডিয়ায়। শাওমি জানিয়েছে যে, নতুন ফোন রেডমি নাইন আই আগামী সপ্তাহের ১৫ সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে। ফোনটি দুপুর ১২ লঞ্চ করা হবে। সংস্থাটি ফোনের কয়েকটি বৈশিষ্ট্য প্রকাশ করেছে। সংস্থাটি টিজারটিতে লিখেছেন, 'বিগ অন ওয়াচিং ভিডিও' যার অর্থ ফোনটি একটি বড় স্ক্রিন দেওয়া হবে। এর আগে লঞ্চ হওয়া রেডমি নাইন আই ইতিমধ্যে আন্তর্জাতিক বাজারে চালু হয়েছে, তবে ভারতীয় রূপটি রেডমি নাইন আই এ বা রেডমি নাইন আই সি এর একটি নতুন সংস্করণ বলে মনে করা হচ্ছে। জেনে নেওয়া যাক রেডমি নাইন আই এর বিস্তারিত স্পেসিফিকেশন-

  • <p>Mi Horizon Edition</p>

    Technology8, Sep 2020, 2:07 PM

    মাত্র ১৩,৪৯৯ টাকায় ফুল এইচডি স্মার্ট টিভি, একেবারে জলের দরে লঞ্চ হতে চলেছে শাওমি হরিজন এডিসন

    স্মার্টফোন নির্মাতারা এখন ধীরে ধীরে টিভি বাজারে প্রবেশ করছে। এর মধ্যে রেডমি, রিয়েলমি, নোকিয়ার মতো ব্র্যান্ড রয়েছে। শাওমি ভারতে তার নতুন সংস্করণ হরিজন এডিসন টিভি সিরিজের দুটি সাশ্রয়ী মূল্যের স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে। এই সিরিজের এমআই টিভি ফোর এ হরিজন ৩২ ইঞ্চি এবং এমআই টিভি ফোর এ ৪৩ ইঞ্চি টিভি অন্তর্ভুক্ত রয়েছে। 

  • পোকো এক্স ২

    Technology7, Sep 2020, 2:44 PM

    জলের দরে দুর্দান্ত ফিচার, ৮ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হচ্ছে পোকো এম টু স্মার্টফোন

    একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। পোকো তার পোকো এম টু প্রো স্মার্টফোনটি জুলাই মাসে লঞ্চ করেছিল। জানা যাচ্ছে ৮ সেপ্টেম্বর ভারতে লঞ্চ করছে পোকো এম টু।