ফিরহাদ হাকিম  

(Search results - 297)
  • <p>Image of cOVID</p>

    Coronavirus West BengalJun 20, 2021, 9:39 AM IST

    ভ্যাকসিন দেখলেই দৌড়ে পালাচ্ছে কলকাতা লাগোয়া এই এলাকার বাসিন্দারা, আসরে নামল প্রশাসন

    ভ্যাকসিনে অনীহা কলকাতার কাছেই গোটা গ্রামের। আসরে নামলেন বিধায়ক- প্রশাসনের আধিকারিকরা । ঘটনাটি ঘটেছে সোনারপুর ব্লকের খেয়াদহ গ্রামে। অনেকেই শরীর খারাপের নানারকম অজুহাত দিচ্ছেন ৷ 
     

  • undefined

    Coronavirus West BengalJun 20, 2021, 8:15 AM IST

    কোভিডে কলকাতায় একদিনে মৃত্যু কমে ৯, সুস্থতার হার বাড়ল কি


    কোভিডে সংক্রমণ এবং মৃত্যু আরও কমল রাজ্যে। শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত্যু ৫৫ জন এবং সংক্রমণ ২ হাজার ৪৮৬ জন। দেখুন এই মুহূতে সারা বাংলার কোভিড পরিস্থিতি, ছবিতে-ছবিতে।

     

  • <p>Image of rAIN firhad</p>

    West BengalJun 19, 2021, 6:28 PM IST

    ঘাটালের রাস্তায় নামল নৌকা, বেহালার বেহাল দশায় 'আগেও ক্ষমা চেয়েছিলাম', সাফাই ফিরহাদের

    প্রবল বর্ষণে কলকাতা সহ রাজ্যের ভয়াবহ পরিস্থিতি।  অধিকাংশ জায়গাতেই জমেছে হাটু সমান জল। কোথাও আবার নদীর জলস্ফীতিতে ভেসে গিয়েছে সেতু। বেহালার বেহাল দশায় মুখ খুললেন ফিরহাদ হাকিম
     

  • <p>Image of Firhad</p>

    KolkataJun 18, 2021, 4:58 PM IST

    প্রবল বর্ষণে বেহাল দশা কলকাতায়, সরব দিলীপ, ড্রেনেজ নিয়ে মুখ খুললেন ফিরহাদ


    রাজ্যে প্রবল বর্ষণে পরিস্থিতি ক্রমশ জটিল হচ্ছে। ভারী বৃষ্টি জল জমে একাধিক দুর্ঘটনা কলকাতায়। রাজ্য সরকারকে নিশানা করেছেন দিলীপ ঘোষ। এবার  ড্রেনেজ ইস্যু মুখ খুললেন ফিরহাদ হাকিম।

  • undefined

    KolkataJun 18, 2021, 10:45 AM IST

    'মানুষকে বোকা বানানোর চেষ্টা করছেন ফিরহাদ হাকিম', আক্রমণের বন্যা বইয়ে দিলেন দিলীপ

    বুধবার রাত থেকে বৃহস্পতিবার দিনভর বৃষ্টি। আর তাতে সারাদিন জলের নিচে গোটা কলকাতা। এক বছরে সমাধানের আশ্বাস দিয়েছেন ফিরহাদ হাকিম। এই প্রসঙ্গে কী বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ?

  • undefined

    KolkataJun 17, 2021, 8:39 PM IST

    সুখবর, কমল কোভিড গ্রাফ, আরও ১০ লক্ষ কোভিশিল্ড এল কলকাতায়


     
    কোভিডে সংক্রমণ এবং মৃত্যু দুইই আরও কমল রাজ্যে। এদিকে বৃহস্পতিবার বিকেলেই কোভিড রুখতে কলকাতা বিমানবন্দরে এসে পৌছাল আরও  ১০  লক্ষ কোভিশিল্ড।  যদিও কার্যত লকডাউনে সংক্রমণ অনেকটাই কাবু। বেড়েছে সুস্থতার হার। বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত ৬৪  জন এবং সংক্রমণ ৩ হাজার ১৮ জন। দেখুন এই মুহূতে সারা বাংলার কোভিড পরিস্থিতি, ছবিতে-ছবিতে।
     

  • undefined

    KolkataJun 17, 2021, 12:46 PM IST

    কলকাতায় চলবে রোপওয়ে, যানজট এড়াতে নয়া পরিকল্পনা রাজ্যের

    অফিস বা স্কুলে পৌঁছানোর জন্য এখন বাস বা ক্যাবের উপর ভরসা করেন অনেকেই। আর যানজটে আটকে অনেক সময় গন্তব্যে পৌঁছাতে অনেকটাই দেরি হয়ে যায়। এবার তাঁদের জন্য এখন সুখবর। কলকাতায় চালু হচ্ছে রোপওয়ে ও মনোরেল। বুধবার এমনটাই জানিয়েছেন পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম।  

  • undefined

    Coronavirus West BengalJun 14, 2021, 8:12 AM IST

    করোনায় মৃত্যু বাড়ল রাজ্যে, একদিনের আক্রান্তের সংখ্যা ফের উর্ধ্বমুখী কলকাতায়

     

    কোভিডে মৃত্যু ফের বাড়ল রাজ্যে।  তবে ৪ হাজারের নীচে নেমেছে বাংলার কোভিড সংক্রমণ । রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত্যু ৮১ জন থেকে ফের বেড়ে  ৮৪ জন এবং সংক্রমণ ৩ হাজার ৯৮৪ জন। দেখুন এই মুহূতে সারা বাংলার কোভিড পরিস্থিতি, ছবিতে-ছবিতে।

     

  • <p>Image of mamata</p>

    KolkataJun 13, 2021, 12:46 PM IST

    কমছে কোভিড, লকডাউন নিয়ে সোমবার সিদ্ধান্ত জানাতে পারে নবান্ন, কী কী ছাড় দিতে পারেন মমতা


    রাজ্য কার্যত লকডাউনে ফের সংক্রমণ অনেকটাই কাবু। রাজ্যের সিন্ধান্ত নেওয়া নিয়ে জল্পনা সমাজের ভিন্ন স্তরে। এ বিষয়ে সোমবার সিদ্ধান্ত জানাতে পারে রাজ্য সরকার।
    কোন বিষয়ে শিথিল করার ইঙ্গিত দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। 

  • undefined

    Coronavirus West BengalJun 13, 2021, 8:12 AM IST

    কোভিড সংক্রমণ ক্রমশ কাবু কলকাতায়, রাজ্যে সুস্থতার হার ৯৮ শতাংশ ছুঁইছুঁই


    কোভিডে সংক্রমণ এবং মৃত্যু দুইই আরও কমল রাজ্যে। বাংলায় মার্চ মাসে যেখানে প্রতিদিন বাংলায় আক্রান্তে সংখ্যা ১ হাজারের ভিতরের ঘোরাঘুরি করতে, সেখানে নির্বাচন শেষ হওয়ার পর দৈনিক আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ায় ১৫ হাজারের উপরে। এমন অবস্থায় রাজ্য কার্যত লকডাউনে ফের সংক্রমণ অনেকটাই কাবু। বেড়েছে সুস্থতার হার। শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত ৮১  জন এবং সংক্রমণ ৪ হাজার ২৮৬ জন। দেখুন এই মুহূতে সারা বাংলার কোভিড পরিস্থিতি, ছবিতে-ছবিতে।

  • undefined

    KolkataJun 8, 2021, 10:55 PM IST

    ১১ জুন ভরা কোটালে জল বাড়তে পারে গঙ্গায়, তাই এখন থেকেই সতর্ক কলকাতা পুরসভা

    আগামী ১১ ই জুন গঙ্গায় আসতে চলেছে ভরা কোটাল এর বান। ভরা কোটাল এর এই বান আসার কারণে গঙ্গা জলস্ফীতি বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর ফলে শহর কলকাতা নিচু এলাকাগুলিতে বানের জল ঢুকে জলমগ্ন অবস্থা সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি যদি কলকাতা ও সংলগ্ন এলাকা জুড়ে অতিরিক্ত বৃষ্টিপাত হয় এই সময়ে, তাহলে এই জলমগ্ন অবস্থা আরও দুর্বিষহ হয়ে উঠতে পারে। আবহাওয়া দপ্তরের কাছ থেকে এ ধরনের পূর্বাভাস পাওয়ার সঙ্গে সঙ্গেই কলকাতা পৌরসভার পক্ষ থেকে যুদ্ধকালীন তৎপরতায় শুরু করলেন প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান ফিরহাদ হাকিম। মঙ্গলবার এ বিষয়ে একটি নোটিফিকেশন জারি করেছেন ফিরহাদ।  
     

  • <p>Vaccination Kerala</p>

    KolkataJun 7, 2021, 5:59 PM IST

    বিনামূল্যে কোভিড-১৯ টিকাকরণের উদ্য়োগে এবার হাইকোর্টও, জানুন কীভাবে নাম লেখাবেন

    বিনামূল্যে কোভিড ভ্য়াকসিনেশনের শিবির উচ্চ আদালতে। কোর্টের ক্লার্ক থেকে অ্যাডভোকেটের ড্রাইভার সবাই পাবেন। নাম লেখানোর জন্য তাঁরা একটি গুগুল লিঙ্কও দিয়ে দিয়েছে। ভ্যাকসিন গ্রহণের তারিখ একদিন আগেই সদস্যদের জানানো হবে।
     

  • <p>covid</p>

    Coronavirus West BengalJun 7, 2021, 8:52 AM IST

    কলকাতা সহ গোটা রাজ্যে কমল কোভিড সংক্রমণ, একদিনে মৃত্যু  ১০৭

    কোভিডে সংক্রমণ এবং মৃত্যু দুইই কমল রাজ্যে। বাংলায় ভোট শুরু মুহূর্তে যেখানে প্রতিদিন বাংলায় আক্রান্তে সংখ্যা ১ হাজারের ভিতরের ঘোরাঘুরি করতে, সেখানে ভোট শেষ হওয়ার পর দৈনিক আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ায় ১৫ হাজারের উপরে। এমন অবস্থায় রাজ্য কার্যত লকডাউনে ফের লাগাম পরানো গিয়েছে সংক্রমণে। বেড়েছে সুস্থতার হার। রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত  ১০৭  জন এবং সংক্রমণ ৭ হাজার ২ জন। দেখুন এই মুহূতে সারা বাংলার কোভিড পরিস্থিতি, ছবিতে-ছবিতে।
     

  • <p>Corona epidemic, corona, corona vaccine</p>

    Coronavirus West BengalJun 6, 2021, 8:02 AM IST

    কলকাতায় কোভিডে সংক্রমণ নামল ৮০০ এর নীচে, বাড়ল সুস্থতার হার, দেখুন ছবি

    কোভিডে সংক্রমণ এবং মৃত্যু দুইই কমল বাংলায়। রাজ্যে ভোট শুরু মুহূর্তে যেখানে প্রতিদিন বাংলায় আক্রান্তে সংখ্যা ১ হাজারের ভিতরের ঘোরাঘুরি করতে, সেখানে ভোট শেষ হওয়ার পর দৈনিক আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ায় ১৫ হাজারের উপরে। এমন অবস্থায় রাজ্য কার্যত লকডাউনে ফের লাগাম পরানো গিয়েছে সংক্রমণে। বেড়েছে সুস্থতার হার। শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত  ১১৮  জন এবং সংক্রমণ ৭ হাজার ৬৮২ জন। দেখুন এই মুহূতে সারা বাংলার কোভিড পরিস্থিতি, ছবিতে-ছবিতে।
     

  • তৃণমূল নেতৃত্বদের দিয়ে তৃণমূল ভবনে প্রথম দলীয় বৈঠক
    Video Icon

    KolkataJun 5, 2021, 8:19 PM IST

    তৃণমূল নেতৃত্বদের দিয়ে তৃণমূল ভবনে প্রথম দলীয় বৈঠক

    ২০২১ নির্বাচনে জয় হয়েছে তৃণমূলের। তৃতীয়বারের জন্য জয়ী হয়েছে তৃণমূল। তৃণমূলের জয়ের পর এই প্রথম বৈঠক তৃণমূল ভবনে। সেখানে উপস্থিত ছিলেন তৃণমূলের সমস্ত মন্ত্রীরা।