ফুসফুসের ক্যান্সার  

(Search results - 19)
  • <p>वर्कफ्रंट की बात करें तो संजय की आने वाली फिल्मों में शमशेरा, केजीएफ चैप्टर 2, पृथ्वीराज, भुज : द प्राइड ऑफ इंडिया और तोरबाज शामिल हैं। इनमें से कुछ फिल्में पूरी हो चुकी हैं, जबकि कुछ में थोड़ा बहुत काम बाकी है।</p>

    Bollywood21, Oct 2020, 4:50 PM

    ক্যান্সারকে হারিয়ে অনেকটাই সুস্থ সঞ্জয়, পুজোর মধ্যেই যুদ্ধ জয়ের সুখবর দিলেন 'মুন্নাভাই'

    ভক্তদের সুখবর দিলেন সঞ্জয় দত্ত।  যুদ্ধ জয়ের  কথা টুইটে জানিয়েছেন অভিনেতা। সন্তানদের ১০ বছরের জন্মদিনেই যুদ্ধ জয়ের ঘোষণা করলেন অভিনেতা। কঠিন যুদ্ধে জয়লাভ করে ভীষণ খুশি সঞ্জয় দত্ত।

     

  • undefined

    Bollywood15, Oct 2020, 3:26 PM

    'ফুসফুসের ক্যান্সারকে হারিয়ে শুটিংয়ে ফিরবোই', ভিডিওবার্তায় আত্মবিশ্বাসী মুন্নাভাই

    মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। সকলেই তার শরীর খারাপের খবরে উদ্বিগ্ন। মারণ রোগের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন। কোনও অবস্থাতেই হার মানতে নারাজ তিনি। ক্যান্সারকে হারিয়ে নভেম্বরেই কাজে ফিরবেন বলে আশ্বাস দিয়েছেন সঞ্জয় দত্ত। সম্প্রতি হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম  নিজের ইনস্টা হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানেই  অদম্য লড়াইও কাজের প্রতি আত্মবিশ্বাসের কথা জানিয়েছেন অভিনেতা সঞ্জয় দত্ত।

  • undefined

    Bollywood16, Sep 2020, 1:34 PM

    মাঝপথে বন্ধ ক্যান্সারের চিকিৎসা, এই কারণেই কি তড়িঘড়ি দুবাই উড়ে গেলেন সঞ্জয়

    মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। সকলেই তার শরীর খারাপের খবরে উদ্বিগ্ন। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, প্রথম  কেমোথেরাপি সফল হয়েছে অভিনেতা সঞ্জয়ের। এর মধ্যেই মাঝপথে ক্যান্সারের চিকিৎসা বন্ধ করে ব্যক্তিগত বিমানে স্ত্রী মান্যতাকে নিয়ে দুবাই উড়ে গেলেন সঞ্জয়। কিন্তু কী এমন হল যে চিকিৎসা বন্ধ করে তড়িঘড়ি বিদেশ পাড়ি দিলেন মুন্নাভাই। 

  • <p>खबर के अनुसार संजय दत्त दो दिनों तक शूटिंग करेंगे। इसे पूरा करने के बाद ही वह अपने इलाज के लिए वापस जाएंगे।</p>

    Bollywood9, Sep 2020, 9:01 AM

    বাকি ৬ দিনের শুট, প্রথম কেমোথেরাপির পরই 'শামসেরা'র শুটিং ফ্লোরে সঞ্জয়

    মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। সকলেই তার শরীর খারাপের খবরে উদ্বিগ্ন। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, প্রথম  কেমোথেরাপি সফল হয়েছে অভিনেতা সঞ্জয়ের। এই সপ্তাহেই দ্বিতীয় কেমোথেরাপি শুরু করবেন অভিনেতা। এর মধ্যেই শুটিং ফ্লোরে হাজির হয়েছেন অভিনেতা। এই প্রথমবার শুটিংয়ের কারণেই বাইরে দেখা গেল অভিনেতাকে। ক্যান্সারের চিকিৎসার মাঝেও কাজের প্রতি নিষ্ঠা আর দায়বদ্ধতা থেকেই শুটিং সেটে ফের নজির গড়লেন সঞ্জয় দত্ত।
     

  • <p>ಸಂಜೂ ಬಾಬಾ ಈ ಚಟದಿಂದ ಮುಕ್ತಿ ಪಡೆದದ್ದು ಹೇಗೆ?</p>

<p>&nbsp;</p>

    Bollywood7, Sep 2020, 1:06 PM

    প্রথম 'কেমোথেরাপি' সফল সঞ্জয়ের, দ্বিতীয় পর্যায় শুরু চলতি সপ্তাহেই, কেমন আছেন সঞ্জু

    মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। সকলেই তার শরীর খারাপের খবরে উদ্বিগ্ন। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, প্রথম  কেমোথেরাপি সফল হয়েছে অভিনেতা সঞ্জয়ের। আগামী সপ্তাহেই দ্বিতীয় কেমোথেরাপি শুরু করবেন অভিনেতা। বর্তমানে কেমন আছেন বলিউডের মুন্নাভাই।

  • undefined

    Bollywood26, Aug 2020, 12:44 PM

    ক্রমশ সঙ্কটজনক সঞ্জয়ের অবস্থা, শারীরিক অবনতি নিয়ে মুখ খুললেন মুন্নাভাইয়ের কাছের বন্ধু

    বলিমহলে কান পাতলেই এই একটাই খবর। সঞ্জয় দত্তের শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হতে শুরু করেছে। বলিউডের দুঃসময় যেন আর কাটছে না।  মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। কিন্তু সত্যিই কি সঞ্জুর শারীরিক অবস্থা আরও সঙ্কটজনক হয়ে পড়েছে। সম্প্রতি এই গুঞ্জনেই তোলপাড় টিনসেল টাউন। এবার সমস্ত গুজব উড়িয়ে সঞ্জয়ের শারীরিক অবস্থা নিয়ে মুখ খুললেন প্রযোজক বন্ধু রাহুল মিত্র। এখন কেমন আছেন অভিনেতা, জানুন বিশদে।

  • <p>इसके बाद संजय दत्त से कहा गया कि यह बैक्टीरियल इन्फेक्शन, टीबी या फिर कैंसर हो सकता है। करीब 1.5 लीटर फ्लूइड निकाला गया और उन्हें दो दिन तक अस्पताल में भर्ती रहना पड़ा था। इसके बाद संजय दत्त के फ्लूइड को जांच के लिए भेजा गया था।&nbsp;<br />
&nbsp;</p>

    Bollywood20, Aug 2020, 10:35 AM

    আমেরিকা যাচ্ছেন না সঞ্জয়, ক্যান্সারের চিকিৎসা চলবে মুম্বইতেই, প্রার্থনার আবেদন সঞ্জয়ের

     বলিউডের দুঃসময় যেন আর কাটছে না।  মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। সূত্রের খবর থেকে জানা গিয়েছিল, লাং ক্যান্সারে চিকিৎসার জন্য আমেরিকায় স্লোয়ান কেটেরিং ক্যান্সার হাসপাতালে  যাওয়ার কথা ছিল সঞ্জয় দত্তের। কারণ তার মা নার্গিসেরও সেইখানেই চিকিৎসা হয়েছিল। সঞ্জয় দত্তের মা নার্গিস প্যানক্রিয়াটিক ক্যান্সারে আক্রান্ত ছিলেন। কিন্তু ইচ্ছে থাকলেও সেই ইচ্ছে পূরণ হল না সঞ্জয়ের। ক্যান্সারের চিকিৎসার জন্য আপাতত আমেরিকা যাচ্ছেন না অভিনেতা, মুম্বইয়ে চলবে তার মারণ রোগের চিকিৎসা। চতুর্থ স্টেজে এসেও কেন বিদেশ ছেড়ে মুম্বইয়ে  চিকিৎসা করাবেন, তা নিয়েই উঠছে একাধিক প্রশ্ন।

  • <p>सोर्स ने बताया कि संजय को बताया गया कि उन्हें पीईटी स्कैन करवाना होगा। जब उनका पीईटी स्कैन पूरा होने ही वाला था तो हिस्टोपैथोलॉजी डिपार्टमेंट को पता चला कि फ्लूइड में कैंसर सेल्स हैं। और फिर पीईटी स्कैन में भी कैंसर की पुष्टि हुई।</p>

    Bollywood14, Aug 2020, 6:26 PM

    ৭৩৫ কোটি টাকার লগ্নি ক্যান্সার আক্রান্ত সঞ্জয়ের উপর, ছবির ভবিষ্যৎ নিয়ে মাথায় বাজ পরিচালকদের

    বলিউডের পরিচালকদের মাথায় বাজ পড়েছে সঞ্জয় দত্তকে নিয়ে। বর্তমানে সঞ্জয় দত্তের ঝুলিতে রয়েছে মোট ৬টি ছবি রয়েছে। ইতিমধ্যেই সঞ্জয় দত্তের উপর এই মুহূর্তে ৭৩৫ কোটি টাকার ঢালা হয়েছে। এর মধ্যে 'পৃথ্বীরাজ' ছবিরই  সিংহভাগ অংশের কাজই বাকি রয়ে গেছে।

  • <p><br />
তারপরই সঞ্জয়ের ফুসফুস থেকে প্রায় দেড় লিটার জল বের করা হয়। এবং সেই ফ্লুইড পরীক্ষা করার পরই ধরা পড়ে তার ওই রসে ক্যান্সারের সেল রয়েছে। এবং পুরো বিষয়টাতে নিশ্চিত হওয়ার পরই জানানো হয় সঞ্জয়কে।</p>

    Bollywood13, Aug 2020, 4:16 PM

    পরিস্থিতি ক্রমশ সঙ্কটজনক বলিউডের সঞ্জুর , মেডিক্যাল রিপোর্টে বাড়ছে দুশ্চিন্তা

    সম্প্রতি মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। তৃতীয় নয়, বরং স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। হাসপাতাল সূত্রে জানা গেছে চতুর্থ পর্যায়ের ক্যান্সারের আক্রান্ত বলিউডের মুন্নাভাই। চতুর্থ পর্যায়ে ক্যান্সারে আক্রান্ত হলে বাচার আশাও খুব ক্ষীণ।

  • <p>&nbsp;সঞ্জয়ের আগামী ছবি সড়ক ২ এর ট্রেলারেই বাজিমাত করেছেন অভিনেতা। চলতি মাসের ২৮ আগস্ট ওটিটি-তে মুক্তি পাবে সঞ্জয়ের এই ছবি।</p>

    Bollywood13, Aug 2020, 2:11 PM

    'অভিশাপ' এখনও তাড়িয়ে বেরাচ্ছে সঞ্জয়কে, মুম্বই বিস্ফোরণের জেরেই কি মার্কিন ভিসা মিলছে না অভিনেতার

    মারণ ভাইরাস ক্যান্সারের থাবা বসেছে বলি অভিনেতা সঞ্জয় দত্তের শরীরে। ভারতীয় আইনে সঞ্জয় রেহাই পেলেও মার্কিন আইনের গেরোয় তিনি নাকি ভিসা পাচ্ছেন না। মুম্বই বিস্ফোরণের অভিশাপ আজও পিছু ছাড়েনি সঞ্জয়ের। ফুসফুসের ক্যান্সারের খবর পেয়েই দুবাই থেকে মুম্বইতে এসে পৌঁছেছেন স্ত্রী মান্যতা।

  • <p>पति संजय को पहले सांस लेने में तकलीफ और फिर लंग्स कैंसर की बात सुनकर पत्नी मान्यता दत्त मंगलवार आधी रात को दुबई से मुंबई पहुंची। मान्यता ने बुधवार को स्टेटमेंट जारी किया था। हालांकि, इसमें उन्होंने पति की बीमारी को लेकर कोई बात नहीं कही थी। उन्होंने कहा था - मैं उन सभी का धन्यवाद करती हूं, जिन्होंने संजू के जल्द से जल्द ठीक होने की दुआएं मांगी हैं। हमें इस मुसीबत की घड़ी से बाहर आने के लिए आप सबकी प्रार्थनाओं की जरूरत है। इस परिवार ने पहले भी बहुत कुछ सहन किया है, लेकिन मुझे विश्वास है कि यह वक्त भी बीत जाएगा।&nbsp;</p>

    Bollywood13, Aug 2020, 1:31 PM

    করোনা সন্দেহ থেকে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত, কীভাবে জেনে ছিলেন বলিউডের সঞ্জু

    একের পর এক বড় ধাক্কা। বলিউডের দুঃসময় যেন আর কাটছে না।  সম্প্রতি মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। গত মঙ্গলবার রাতেই স্টেজ থ্রি-তে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। গত ৮ আগস্ট শ্বাসকষ্টের সমস্যা নিয়েই হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেতাকে। শ্বাসকষ্ট শুরু হতেই করোনার ভয় পেয়েছিলেন সঞ্জয়। তারপরই হাসপাতাল থেকে ফিরেই কাজের জন্য বিরতিও চেয়েছিলেন সঞ্জয়। যদিও তখনও এই মারণরোগের কথা জানা যায়নি, তারপরই অভিনেতার ঘনিষ্ঠ বন্ধুর পক্ষ থেকেই জানা গেছে, সঞ্জয় দত্ত ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। কীভাবে ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর জেনেছিলেন বলিউডের সঞ্জয় দত্ত, জেনে নিন বিস্তারিত।

  • <p>संजय को कैंसर होने की बात सामने आने के बाद बॉलीवुड और उनके फैंस सकते में हैं और उनके जल्दी ठीक होने की दुआ कर रहे हैं।</p>

    Bollywood13, Aug 2020, 12:08 PM

    গভীর রাতে প্রেমিক রণবীরের সঙ্গে সঞ্জয়ের বাড়িতে আলিয়া, বাড়ছে জল্পনা

    ক্যান্সার এমনই একটি মারণ রোগ যার নামটা শুনলেই যেন বুক কাঁপে। বলিউডের অনেকে তাবড়  তাবড় অভিনেতা থেকে অভিনেত্রীরা এই মারণ রোগে আক্রান্ত হয়েছেন। দীর্ঘদিন লড়াই করতে করতে শেষমেশ রোগের কাছে হেরেও গেছেন আবার কেউ কেউ রোগকে পরাজিত করে স্বাভাবিক ছন্দে ফিরে গেছেন। সম্প্রতি মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ৩ ফুসফুসের ক্যান্সারে তিনি আক্রান্ত। অভিনেতার এই খবর প্রকাশ্যে আসতেই সকলেই যেন বড় ধাক্কা খেয়েছেন। সঞ্জয়ের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর শুনেই মধ্যরাতে প্রেমিক রণবীরের সঙ্গে সঞ্জয়ের বাড়িতে পৌঁছলেন আলিয়া ভাট। কিন্তু এত রাতে কেন গেলেন অসুস্থ অভিনেতার বাড়িতে, এই নিয়ে উঠছে প্রশ্ন।

  • undefined

    Health12, Aug 2020, 2:25 PM

    অধিকাংশ ক্ষেত্রেই শেষ পর্যায়ে ধরা পড়ে ফুসফুসের ক্যান্সার, চিনে নিন এর অন্যতম উপসর্গ

    বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ফুসফুসের ক্যান্সারের সঙ্গে লড়ছেন। চিকিৎসকরা জানান তিনি ক্যান্সারের অ্যাডভান্স স্টেজে রয়েছেন। বুকে ব্যথা এবং শ্বাস নিতে অসুবিধার কারণে তাঁকে সম্প্রতি মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে এখন ফুসফুসের ক্যান্সার রয়েছে বলে জানা গিয়েছে। প্রতি বছর ভারতে প্রায় ৫৫ হাজার মানুষ ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হন। এর মধ্যে কেবলমাত্র ৫ হাজার মানুষই সুস্থ হয়ে ওঠেন। 

  • undefined

    Bollywood12, Aug 2020, 2:05 PM

    ক্যান্সারের থাবায় মৃত্যু মা নার্গিস থেকে প্রথম স্ত্রীর, জেনে নিন দত্ত পরিবারের মারণরোগের ইতিহাস

    ক্যান্সার এমনই একটি মারণ রোগ যার নামটা শুনলেই যেন বুক কাঁপে। বলিউডের অনেকে তাবড়  তাবড় অভিনেতা থেকে অভিনেত্রীরা এই মারণ রোগে আক্রান্ত হয়েছেন। দীর্ঘদিন লড়াই করতে করতে শেষমেশ রোগের কাছে হেরেও গেছেন আবার কেউ কেউ রোগকে পরাজিত করে স্বাভাবিক ছন্দে ফিরে গেছেন। সম্প্রতি মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ থ্রি ফুসফুসের ক্যান্সারে তিনি আক্রান্ত। তবে তিনি প্রথম নয়, এর আগেও দত্ত পরিবারে হানা দিয়েছিল মারণ ভাইরাস ক্যান্সার। প্রখম স্ত্রী থেকে মা নার্গিসও এই মারণরোগের শিকার। জেনে নিন দত্ত পরিবারের মারণরোগের ইতিহাস।

  • <p>সঞ্জয় দত্তকে বার্তা ক্যান্সার জয়ী যুবরাজের,'এই যন্ত্রণা আমি বুঝি,তুমি একজন যোদ্ধা,তুমি পারবেই'<br />
&nbsp;</p>

    Cricket12, Aug 2020, 11:27 AM

    ক্যান্সারকে জয় করে মাঠে ফিরেছিলেন তিনি, এবার সঞ্জয় দত্তের পাশে দাঁড়ালেন যুবরাজ

    ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন অভিনেতা সঞ্জয় দত্ত। ক্যান্সার চিকিৎসার জন্য আমেরিকায় যাচ্ছেন বলিউড তারকা। সঞ্জয় দত্তের দ্রুত আরোগ্য কামনা করলেন ক্যান্সার জয়ী যুবরাজ। বলি তারকাকে লড়াকু বলেও সম্বোধন করলেন ক্রিকেট তারকা।