ফেলুদা ফেরত  

(Search results - 7)
  • Srijit Mukherji

    Bengali Cinema16, May 2020, 9:52 AM

    মিশর রহস্যের থ্রো-ব্যাক ছবি শেয়ার সৃজিতের , কবে আসছে নতুন ফেলুদা

     সম্প্রতি ৭ বছর আগের সেই ছবি নিজের টুইটারে শেয়ার করলেন পরিচালক সৃজিত। ছবি প্রকাশ্যে আসার পর থেকেই নয়া জল্পনা শুরু হয়েছে। তবে কি নয়া ফেলুদা আসতে চলেছে। লকডাউন পাকাপাকিভাবে উঠলে পরবর্তী ২ মাসের মধ্যে ফেলুদা ফিরে আসবে।

  • ফেলুদার ছবি

    Bengali Cinema3, May 2020, 3:51 PM

    সত্যজিৎ রায়ের একশোতম জন্মদিনে সৃজিতের চমক, প্রকাশ্যে ফেলুদা ফেরতের গান

    শনিবার সত্যজিৎ রায়ের একশো তম জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় নয়া চমক নিয়ে হাজির হলেন সৃজিৎ মুফোকাধ্যায়। ২০১৯ এর শেষ থেকেই পরিচালক হাত দিয়েছেন ফেলুদা সিরিজের কাজে

  • Srijit Mukherji

    Bengali Cinema3, Feb 2020, 1:27 PM

    শুটিংয়ের শেষ দিনে আবেগঘন পোস্ট সৃজিতের, উস্কে দিলেন নস্ট্যালজিয়া

    সদ্যই শেষ হয়েছে 'ফেলুদা ফেরত'  ছবির শুটিং।শুটিংয়ের শেষ দিনেই পরিচালক ফিরে গেলেন শৈশবে। নস্ট্যালজিয়াকে উস্কে দিয়ে একটি আবেগপ্রবণ পোস্ট করলেন পরিচালক সৃজিত। ফেলুদাময় শৈশব জড়িয়ে রয়েছে তার শৈশবের স্মৃতিতে।

  • ফেলুদা ফেরতের ছবি

    Bengali Cinema20, Jan 2020, 9:44 AM

    রহস্য অভিযানে প্রস্তুত ফেলুদা, দেখে নিন অন্দরমহলের হাল হকিকত

    এবার প্রকাশ্যে এল ছবির ভিতরের অন্দরমহল। সম্প্রতি শেষ হয়েছে 'ছিন্নমস্তার অভিশাপ'-এর শুটিং পর্ব। ফেলুদার ঘর সাজানো মানে, নিজের ছোটবেলাকে সাজানো, জানালেন সৃজিত। একই স্টাইলে গায়ে শাল জড়িয়ে সোফার উপর বসে রয়েছে ফেলুদা।

  • ফেলুদার ছবি

    Bengali Cinema7, Jan 2020, 1:52 PM

    আবারও নয়া চমক নিয়ে হাজির ফেলুদা, প্রকাশ্যে এল ছবি

    রহস্য অভিযান করতে পুরোপুরি ময়দানে নেমে পড়েছে টিম ফেলুদা ফেরত। গত একসপ্তাহ ধরে পরিচালক সৃজিত একের পর এক নয়া চমক দিয়েছেন। তোপসে, লালমোহনবাবু সব চরিত্রের জন্যই নতুন মুখ বেছেছেন পরিচালক। সম্পতি প্রকাশ্যে এসেছে ফেলুদা ও তার সঙ্গীদের একটি রেখাচিত্র।

  • ওয়েবসিরিজ

    Bengali Cinema31, Dec 2019, 12:13 PM

    নতুন বছরে কোন কোন ওয়েব সিরিজে রাখবেন নজর, দেখে নিন তালিকা

    আর মাত্র কয়েক ঘন্টা। তারপরই পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে বরণ করে নেওয়ার পালা। সারা বছর ধরে কী পূর্ণ হল আর কী বাকি থেকে গেল, এ নিয়ে অনেক জলঘোলা হল । এবার পুরোনো ভুলে নতুনের দিকে তাকানোর সময়। সিনেমার পাশাপাশি দর্শক টানতে ওয়েব সিরিজও এগিয়ে চলছে জোরকদমে। বিগত দশকের শেষের দিকেই বাংলা ওয়েবের সূত্রপাত। একটি দশক শেষ হয়ে আবারও গোটা একটা দশক শুরু হতে চলেছে। নতুন বছরে কোন কোন ওয়েব সিরিজ রয়েছে সেই তালিকায় দেখে নিন একনজরে।

  • টলিমহলের বহুল চর্চিত প্রেমের গুঞ্জন উঠলে সবার আগে উঠে আসে পরিচালক সৃজিত মুখার্জির নাম। একের পর এক অভিনেত্রীর সঙ্গে উঠে এসেছে তার নাম। তবে কার সঙ্গে গাটছড়া বাঁধছেন এই  নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল। সূত্র থেকে জানা গেছে, বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াৎ রাশিদ মিথিলার সঙ্গে আগামী বছরের শুরুর দিকেই গাঁটছড়া বাঁধতে চলেছেন সৃজিত। তবে বিয়ের দিন এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। যখনই তিনি কারোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তখই তার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে সোশ্যাল মিডিয়ায় এখনও তার স্ট্যাটাসটি সিঙ্গেলই রয়েছে।

    Bengali Cinema28, Dec 2019, 11:52 AM

    জাতীয় উদ্যানে ড্রোন উড়িয়ে শ্যুটিং, মোটা টাকা জরিমানা সৃজিতের

    সদ্যই উত্তরবঙ্গে 'ফেলুদা ফেরত' ওয়েব সিরিজের শ্যুটিং শুরু হয়েছে। আইন অমান্য করার অপরাধে সৃজিতকে ২৫ টাকার টাকা জরিমানা করা হয়েছে। শ্যুটিংয়ে ব্যবহারকারী ড্রোনও বাজেয়াপ্ত করে নেওয়া হয়েছে। আপাতত জরিমানা দিয়েই নির্বিঘ্নেই শ্যুটিং চলছে।