ফেসবুক  

(Search results - 148)
  • <p>কাজ দেওয়ার নামে শোষণ, মহিলার সঙ্গে ডেপুটি  সুপারের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল</p>

    Burdwan30, Jun 2020, 4:02 PM

    কাজ দেওয়ার নামে শোষণ, মহিলার সঙ্গে ডেপুটি সুপারের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল

    পত্রলেখা বসু চন্দ্র : এক মহিলার সাথে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল কাটোয়া হাসপাতালে ডেপুটি সুপারের। যার জেরে শোরগোল পড়ে গিয়েছে কাটোয়া জুড়ে। কাটোয়া শহরের একটি ফেসবুক গ্রুপে একটি ভিডিও পোস্ট হয়। তাতে দেখা যায়,কাটোয়ার ডেপুটি সুপার অনন্য ধর একটি ঘরের মধ্যে এক মহিলার সাথে ঘনিষ্ঠ মুহূর্তে লিপ্ত হচ্ছেন । আর এই ভিডিও সামনে আসতেই হইচই পড়ে যায় কাটোয়া জুড়ে।  

  • <p>श्वेता ने कहा, अपने आप को क्षमा करें और दूसरों को भी। अपने आप पर दया करो और दूसरों पर भी दया दिखाओ। इस दुनिया में सभी अपनी-अपनी लड़ाई लड़ रहे हैं। किसी भी कीमत पर अपने दिल को हमेशा खुला रखें। </p>

    Bollywood20, Jun 2020, 2:30 PM

    সমস্ত সোশ্যাল অ্যাকাউন্ট ডিলিট করে দিলেন সুশান্তের দিদি শ্বেতা , জানুন কেন

    সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে নিজের প্রোফাইল ডিলিট করে দিয়েছেন। বর্তমানে শ্বেতার করা পোস্ট, প্রোফাইল কিছুই আর দেখা যাচ্ছে না। শ্বেতা নিজের সোশ্যাল হ্যান্ডেল ডিলিট করেছেন নাকি সাময়িকভাবে বন্ধ করেছেন তাও স্পষ্ট নয়। ভাইয়ের মৃত্যুর পর হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন শ্বেতা।

  • <p>পালা বদল হলেই 'বদলা' নেবে বিজেপি, ফেসবুকে হুঁশিয়ারি দিলীপের</p>

    Kolkata19, Jun 2020, 5:24 PM

    পালা বদল হলেই 'বদলা' নেবে বিজেপি, ফেসবুকে হুঁশিয়ারি দিলীপের

    পরিবর্তনের সরকার ক্ষমতায় এসে 'বদলা নয়, বদল চাই' স্লোগান তুলেছিলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। কিন্তু রাজ্য়ে পালাবদল হলে সেই পথে হাঁটবে না বিজেপি। সম্প্রতি বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষের ফেসবুক পোস্টে ফুটে উঠেছে সেই স্লোগান। যেখানে লেখা রয়েছে- 'বদলাও হবে, বদলও হবে'। স্বাভাবিকভাবেই দিলীপ ঘোষের এই পোস্ট ঘিরে  শুরু হয়েছে বিতর্ক।

  • <p>'তুমি রবে নীরবে', সুশান্ত সিং রাজপুতের 'মৃত্যুর শোকে'র আত্মঘাতী উত্তরপাড়ার তরুণী<br />
 </p>

    West Bengal18, Jun 2020, 7:14 PM

    'তুমি রবে নীরবে', সুশান্ত সিং রাজপুতের 'মৃত্যুর শোকে' আত্মঘাতী উত্তরপাড়ার তরুণী

    ব্যক্তিগত জীবন সুখের ছিল না। লকডাউনের জেরে চলে গিয়েছিল চাকরি। মানসিক অবসাদে আত্মহত্যা তরুণীর। ফেসবুকে শ্রদ্ধাজ্ঞাপন সুশান্ত সিং রাজপুতকে।

  • <p><strong>तय समय से पहले कर्जमुक्त हो सकती कंपनी</strong><br />
जियो प्लेटफॉर्म्स में निवेश की इस तेज रफ्तार को देखते हुए इस बात में कोई संदेह नहीं कि मुकेश अंबानी ने रिलायंस इंडस्ट्रीज को मार्च 2021 में कर्ज से मुक्त करने का जो लक्ष्य तय किया है, वह समय से पहले भी पूरा हो सकता है। दरअसरल, मुकेश अंबानी ने जियो के माध्यम से भारत में टेलिकम्युनिकेशन के क्षेत्र में एक नई क्रांति लाई। इसके बारे में पूरी दुनिया को पता है। यही वजह के दुनिया के बड़े निवेशकों का उन पर पूरा भरोसा है।  </p>

    Business14, Jun 2020, 2:02 PM

    কামাল দেখাচ্ছে জিও লকডাউনে ৯ টি বিদেশি বিনিয়োগ, এবারে ৪৫৪৬ কোটি টাকা বিনিয়োগের ঘোষণা বিদেশি সংস্থার

    লকডাউনের মধ্যেই চলছে একের পর এক বিজনেস ডিল। মাত্র কয়েক সপ্তাহের ব্যবধানে রিলায়েন্স জিও ইতিমধ্যেই ৯টি বিদেশি বিনিয়োগের ব্যবস্থা করে ফেলেছে। প্রথমেই ফেসবুক প্রায় ৪৩,৫৭৪ কোটি টাকা বিনিয়োগ করে  ৯.৯ শতাংশ শেয়ার কিনেছে। লকডাউনের মধ্যেই দেশের সবচেয়ে বড় এই ব্যবসায়ীক চুক্তি হয়েছিল এটিই। এর পর থেকেই লকডাউনে একের পক এক চমক দিয়েছে রিলায়েন্স জিও। ফেসবুকের পর আবু ধাবি ভিত্তিক বিনিয়োগ সংস্থা মুবাডালার ডিজিটাল ইউনিট জিওর ১.৮৫ শতাংশ শেয়ার ৯,০৯৩.৬০ কোটি টাকায় শেয়ার কেনার কথা ঘোষণা করেছে। এবার টিপিজি জিওতে ৪৫৪৬.৮০ কোটি টাকা বিনিয়োগের কথা ঘোষণা করেছে।

  • <p>'এই এক গরিব ইন্ডাস্ট্রি, দিনের পর দিন পেমেন্ট বাকি', আর্টিস্ট ফোরামের উপর ক্ষোভ উগরে দিলেন সায়নী</p>

    Bengali Cinema10, Jun 2020, 3:18 PM

    'এই এক গরিব ইন্ডাস্ট্রি, দিনের পর দিন পেমেন্ট বাকি', আর্টিস্ট ফোরামের উপর ক্ষোভ উগরে দিলেন সায়নী

    কিছু সংখ্যক শিল্পীরা বীমার দাবি করছে প্রযোজকের কাছে। শ্যুটিং কল টাইম দিয়ে ক্যানসেল করে দেওয়া হচ্ছে। দিন আনে দিন খায়, শিল্পী এবং টেকনিশায়নদের অবস্থা শোচনীয়। ফেসবুকে প্রতিবাদ সায়নী ঘোষের। কমেন্ট সেকশনে অন্য অভিনেত্রীর সঙ্গে শুরু রেষারেষি। 

  • <p>'নোবেলকে নিয়ে শো-তে বড্ড বেশি মাতামাতি হয়', প্রথম থেকেই কি তাহলে নোবেলকে অপছন্দ বিশ্বজিতার</p>

    Bengali Cinema2, Jun 2020, 9:55 PM

    'নোবেলকে নিয়ে শো-তে বড্ড বেশি মাতামাতি হয়', প্রথম থেকেই কি তাহলে নোবেলকে অপছন্দ বিশ্বজিতার

    প্রথমে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কুরুচিকর মন্তব্য। পরবর্তীতে নিজের গানের প্রমোশনাল পোস্ট বলে দাবি করে ক্ষমা চেয়ে নেওয়া। তারপর চুপিসারে তিন নম্বর বিয়ের করে সংবাদ শিরোনামে উঠে আসা নোবেলের কীর্তিকলাপ নিয়ে সরগরম মিডিয়া। একের পর এক বিতর্কে জড়িয়ে চলেছেন বাংলাদেশি গায়ক। এবার তাঁকে কড়া জবাব দিলেন টলিউড গায়িকা বিশ্বজিতা দেব। নোবেল যে ভারতীয় বাংলা সঙ্গীত রিয়্যালিটি শো থেকে জনপ্রিয়তা লাভ করেছেন বিশ্বজিতাও সেই শোয়েরই প্রতিযোগী ছিলেন আগেকার একটি সিজনে। সেখান থেকেই বাংলাদেশি ছবিতে ব্রেক পাওয়া, টলিউডে গান গাওয়া। এখন সোশ্যাল মি়ডিয়ায় তিনি কেবল নিজের গানের জন্য নন, নানা মজার ভিডিওর জন্য বেশ ভাইরাল হন। 

  • <p>মহাভারতের চরিত্রে টলিউডের অভিনেতা-অভিনেত্রী, শিল্পীর তুলিতে লকডাউনে কি ছবির আইডিয়া</p>

    Bengali Cinema2, Jun 2020, 7:46 PM

    মহাভারতের চরিত্রে টলিউডের অভিনেতা-অভিনেত্রী, শিল্পীর তুলিতে লকডাউনে কি ছবির আইডিয়া

    ফ্যানমেড থিওরি, ফ্যানমেড চরিত্র, ফ্যানমেড ক্লিপিংসও। ফ্যানের হাতে চলে অধিকাংশ বিষয়। ছবি হিট করা না করাও ভক্তদের উপর। এই ভক্তদের হাতেই মাসখানেক আগে জনপ্রিয় স্প্যানিশ সিরিজ মানি হাইস্টের ফ্যানমেড চরিত্রগুলিও প্রকাশ্যে এসেছিল। যেমন প্রফেসরের চরিত্রে শাহরুখ খান, টোকিওর চরিত্রে আলিয়া, রাকেলের চরিত্রে টাব্বু সহ অনেক অভিনেতা-অভিনেত্রীদের নামই উঠে এসেছিল এখানে। এবার টলিউডের পালা। মানি হাইস্ট নয়, ভারতের মহাকাব্য মহাভারতের চরিত্রগুলিতে রাঙানো হয়েছে টলিউড অভিনেতা অভিনেত্রীদের। শিল্পী অবাক সাহা নিজের ফেসবুক প্রোফাইলে মহাভারতের বেশ কয়েকটি চরিত্র বাংলা চলচ্চিত্র জগতের তারকাদের সঙ্গে রাঙিয়ে দিয়েছেন। টলিউডের কোনও তারকাদের এই পোস্টই কেবল চোখে পড়ার অপেক্ষায়। বলিউডে যেমন মানি হাইস্ট তৈরি করার কথা ইতিমধ্যেই ভেবে ফেলেছেন অনেকে তেমনই অবাকের আঁকা ছবিগুলি থেকে অনুপ্রাণিত হতে পারে টলিউড।   

  • <p>Lifeless liquor, astrologer lifeless liquor, corona death, lifeless liquor corona death, corona virus, corona infection<br />
 </p>

    Bollywood29, May 2020, 9:48 PM

    করোনার আতঙ্কের পরিবেশে ফের নক্ষত্রপতন, চলে গেলেন সেলেব্রিটি জ্যোতিষবিদ বেজন দারুওয়ালা

    প্রয়াত বিশ্ববিখ্যাত সেলেব্রিটি জ্যোতিষবিদ বেজন দারুওয়ালা। শুক্রবার বিকেলে গুজরাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। প্রযোজক মার্ক ম্যানুয়েলে ফেসবুক পোস্টে জানা যায়, দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন জনপ্রিয় জ্যোতিষবিদ। গুজরাতের মুখ্যমন্ত্রী বিজায় রূপানি ট্যুইট করে শোকপ্রকাশ করেন 

  • <p>আইসিইউতে 'সাসুরাল সিমর কা' তারকা, ডায়লিসিসের জন্য এক পয়সা নেই, ফেসবুকে আবেদন আশিসের</p>

    Bollywood19, May 2020, 2:22 PM

    আইসিইউতে 'সাসুরাল সিমর কা' তারকা, ডায়লিসিসের জন্য এক পয়সা নেই, ফেসবুকে আবেদন আশিসের

    'সাসুরাল সিমর কা' ধারাবাহিকের অভিনেতা আশিস রায় আইসিইউতে। অর্থকষ্টে ভুগছেন অভিনেতা। ডায়লিসিস করারাও টাকা নেই তাঁর কাছে। ফেসবুকে আর্থিক সাহায্যের জন্য স্টেটাস অভিনেতার।
     

  • <p>উজান গঙ্গোপাধ্যায়</p>

    Bengali Cinema19, May 2020, 9:15 AM

    বাতাসে আদর বনলতাকে, মুঠোফোনেই জন্মদিনের উপহার পাঠালেন কৌশিক পুত্র উজান

    ১৮ মে  উজানের বনলতার জন্মদিন ছিল। প্রতিবছরের মতো এইবছর জন্মদিনটা একটু আলাদা। ফেসবুকে নিজের সমস্ত ভালবাসা উজার করে দিয়েছেন কৌশিক পুত্র। বাতাসে ঝড়ের মধ্য দিয়ে তাকে আদরও পাঠিয়েছেন উজান।
     

  • <p>চূড়ান্ত আর্থিক কষ্টে ভুগছেন বাংলা চলচ্চিত্রের বর্ষীয়ান অভিনেত্রী, নাতনির ফেসবুক পোস্ট নজর কাড়ল সকলের</p>

    Bengali Cinema16, May 2020, 8:09 PM

    চূড়ান্ত অর্থকষ্টে ভুগছেন বাংলা চলচ্চিত্রের বর্ষীয়ান অভিনেত্রী, নাতনির ফেসবুক পোস্ট নজর কাড়ল সকলের

    টলিউডের বর্ষীয়ান অভিনেত্রী শ্রীমতী পাইন চূড়ান্ত অর্থকষ্টের মধ্যে দিয়ে যাচ্ছেন। নাতনির ফেসবুক পোস্টে সাহায্যের জন্য হাত বাড়িয়ে দিয়েছে। একবার ব্রেন স্ট্রোকেও ভুগেছেন অভিনেত্রী। 

  • <p>'ভাল বল করলে পালটা বোলারকে গালি দেন বিরাট', অভিযোগ বাংলাদেশি পেসারের<br />
 </p>

    Cricket11, May 2020, 7:53 PM

    'ভাল বল করলে পালটা বোলারকে গালি দেন বিরাট', অভিযোগ বাংলাদেশি পেসারের

    বিরাট কোহলির বিরুদ্ধে গুরুতর অভিযোগ আস আমিন হোসেনর। ভাল বল করলে বোলারকে পালটা গালি দেন ভারত অধিনায়ক। অন্যরা ভাল বলকে সম্মান দেন, বিরাট অন্যান্যদের থেকে আলাদা। একটি ফেসবুক লাইভ শো-তে এই অভিযোগ করেন বাংলাদেশি পেসার।
     

  • കുറ്റം ചെയ്തവരെ കണ്ടെത്താനും അവരെ നിയമത്തിന് മുന്നിലെത്തിക്കാനും വിട്ടുവീഴ്ചയില്ലാതെ സര്‍ക്കാര്‍ ഇടപെടും. ഇത്തരം സംഭവങ്ങള്‍ ആവര്‍ത്തിക്കാതിരിക്കാന്‍ ശക്തമായ നിലപാടെടുക്കുമെന്നും മുഖ്യമന്ത്രി വ്യക്തമാക്കി.

    Kolkata6, May 2020, 4:43 PM

    লকডাউন ভাঙার শাস্তি, রাজ্য়ের ৪০০০০ জনকে গ্রেফতার করল পুলিশ

     ২৫শে মার্চ থেকে ৪০৭২৩ জনকে গ্রেফতার করেছে পশ্চিমবঙ্গ পুলিশ। প্রত্যেকের বিরুদ্ধে ১৮৮ ধারা ও ৫৪ ডিএম অ্যাক্টে মামলা দায়ের হয়েছে।  টুইটে আরও  জানানো হয়েছে ৩৬১৪টি গাড়িকে আটক করা হয়েছে। উল্লেখ্য় ,বিয়েতে আমন্ত্রিতের সংখ্যা হবে ৫০ এবং শেষকৃত্যে ২০ জন।

  • <p>'বিনোদনের জন্য আমরা সব সহ্য করে নেব, লজ্জা করে না আপনাদের', নেটদুনিয়ায় কী কারণে ক্ষোভ উগরে দিলেন সুদীপা</p>

    Bengali Cinema6, May 2020, 2:42 PM

    'বিনোদনের জন্য আমরা সব সহ্য করে নেব, লজ্জা করে না আপনাদের', নেটদুনিয়ায় কী কারণে ক্ষোভ উগরে দিলেন সুদীপা

    করোনা আতঙ্কের মাঝে তারকাদের উপর আক্রমণ নেটিজেনের। মহিলাদের নিয়েও নানা নারীবিদ্বেষী মন্তব্য করায় ক্ষুব্ধ সুদীপা চট্টোপাধ্যায়। ফেসবুক লাইভে ক্ষোভ উগরে দিলেন উপস্থাপিকা।