ফ্লিপকার্ট  

(Search results - 14)
  • <p>Infinix hot 9 pro</p>

    Technology13, Jul 2020, 3:52 PM

    মাত্র ৮,৯৯৯ টাকায় মিলবে ৫ টি ক্যামেরা সেন্সর, আজ থেকেই বিক্রি শুরু হল এই স্মার্টফোনের

    কোরিয়ান সংস্থা ইনফিনিক্স আজ ভারতীয় বাজারে ইনফিনিক্স হট নাইট স্মার্টফোনটি লঞ্চ করেছিল মাস দুয়েক আগেই। আজ এই স্মার্টফোনের বিক্রয় শুরু হল। এই ফোনটি জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। এটি বিশ্বাস করা হয় যে সংস্থাটি এই সিরিজের হট নাইন এবং হট নাইন প্রো দুটি স্মার্টফোন লঞ্চ করতে পারে। সংস্থাটি এর ই-কমার্স পার্টনার ফ্লিপকার্টে টিজারটি শেয়ার করেছিল। ফ্লিপকার্টে দেওয়া তথ্য অনুসারে, ইনফিনিক্স হট নাইন সিরিজ দুপুর ১২ টায় থেকে বিক্রি শুরু হবে। এই সিরিজে ইনফিনিক্স হট নাইন এবং ইনফিনিক্স হট নাইন প্রো স্মার্টফোনগুলি সংস্থাটি চালু করতে পারে। জেনে নেওয়া যাক ইনফিনিক্স হট নাইট স্মার্টফোনটির স্পেসিফিকেশন।

  • <p>poco mobile</p>

    Technology5, Jul 2020, 1:44 PM

    ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা-সহ উন্নতমানের ফিচার, ৭ জুলাই লঞ্চ হতে চলেছে পোকো এমটু প্রো

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। ৭ জুলাই মঙ্গলবার ভারতে লঞ্চ হতে চলেছে পোকো এমটু প্রো স্মার্টফোন। সংস্থাটি ইতিমধ্যে এই ফোনের একটি টিজার প্রকাশ করেছে সোশ্যাল মিডিযায়। এই টিজার থেকে পোকো এর এই নতুন ফোনটি সম্পর্কে আরও কিছু তথ্য প্রকাশ্যে এসেছে। ফোনটি ফ্লিপকার্টে দুপুর বারটায় লঞ্চ হবে এবং প্রি-বুকিং শুরু হবে।  এক নজরে দেখে নেওয়া যাক এই ফোনের উল্লেখযোগ্য ফিচারগুলি।
     

  • Business2, Jul 2020, 4:44 PM

    বড় ধামাকা, অ্যামাজন-ফ্লিপকার্টের চুক্তির পর এবার বিগবাজার কিনতে চলেছেন আম্বানি

    লকডাউনের মধ্যেই  নয়া ধামাকা নিয়ে হাজির  মুকেশ আম্বানি। অনলাইনের মধ্য দিয়েই খুচরো ব্যবসায় পা দিয়েছে রিলায়েন্স ইন্ডাস্ট্রি। ফিউচার গোষ্ঠীর বিগ বাজার কিনতে চলেছে রিলায়েন্স। অ্যামাজন, ফ্লিপকার্ট, ফেসবুকের সঙ্গে বড় অঙ্কের চুক্তি করেছে রিলায়েন্স।

  • <p>Motorola One Fusion+</p>

    Technology16, Jun 2020, 2:53 PM

    দুর্দান্ত ক্যামেরা ও আকর্ষণীয় ফিচার, ২৪ জুন বিক্রি শুরু হবে মটোরোলা ওয়ান ফিউশন প্লাস-এর

    মটোরোলা ভারতে সর্বশেষ মিড-রেঞ্জের স্মার্টফোন মোটরোলা ওয়ান ফিউশন প্লাস স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে। এতে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজ সহ একক ভেরিয়েন্টে চালু করা হয়েছে। এর দাম ১৬,৯৯৯ টাকা। ফোনটি চারটি রেয়ার ক্যামেরা সহ সজ্জিত, এতে একটি ৬৪ মেগাপিক্সেল প্রধান সেন্সর রয়েছে। এর পাশাপাশি এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটি একটি পপ-আপ সেলফি ক্যামেরা সঙ্গে আসে। এটি পপ-আপ ক্যামেরায় সজ্জিত সংস্থার দ্বিতীয় ডিভাইস। এর আগে, সংস্থাটি গত বছর পপ-আপ সেলফি সজ্জিত মোটরোলা ওয়ান হাইপার চালু করেছিল। 

  • <p>Nokia</p>

    Technology2, Jun 2020, 5:02 PM

    মোবাইল স্মার্টফোনের পর স্মার্ট টিভির বাজারে প্রবেশ নোকিয়ার, লঞ্চ ৪ জুন বৃহস্পতিবার

    এইচএমডি গ্লোবাল এর তরফ থেকে জানা গিয়েছে,যে ভারতে ৪ জুন ৪৩ ইঞ্চি স্ক্রিনের নোকিয়া স্মার্ট টিভি লঞ্চ হতে চলেছে। আপাতত এই টিভি ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রি হবে। এর পাশাপাশি টিভির আনুমানিক দামও প্রকাশ করেছে সংস্থাটি। জানা গিয়েছে, যে এর দাম হতে পারে ৩১ হাজার থেকে ৩৪ হাজার টাকার মধ্যে। নোকিয়া ওয়েব সাইটে অবশ্য মার্চ মাস থেকে ৪৩ ইঞ্চি টিভির টিজার দেখা গিয়েছিল। তবে লকডাউনের কারণে এর লঞ্চ এর তারিখ পিছিয়ে যায় বলে অনুমান।

  • <p>Infinix hot 9 pro</p>

    Technology29, May 2020, 2:00 PM

    জলের দামে মিলছে আকর্ষনীয় ফিচার, আজই লঞ্চ ইনফিনিক্স হট নাইন সিরিজ স্মার্টফোনের

    কোরিয়ান সংস্থা ইনফিনিক্স আজ ভারতীয় বাজারে তার হট নাইন সিরিজ লঞ্চ করবে। এটি বিশ্বাস করা হয় যে সংস্থাটি এই সিরিজের হট নাইন এবং হট নাইন প্রো দুটি স্মার্টফোন লঞ্চ করতে পারে। সংস্থাটি এর ই-কমার্স পার্টনার ফ্লিপকার্টে টিজারটি শেয়ার করেছে।

  • <p>Facebook Jio Deal</p>

    Business22, Apr 2020, 4:23 PM

    নতুন অংশিদার পেয়েই বড় ঘোষণা, হোয়াটসঅ্যাপের সঙ্গে যুক্ত হয়ে ই-কমার্সে নয়া পদক্ষেপ জিও-র

    বিশ্বের সর্ববৃহৎ সোশ্যাল নেটওয়ার্কিং সংস্থা ফেসবুক রিলায়েন্স জিওতে ৫.৭ বিলিয়ন অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৪৩,৫৭৪ কোটি টাকা বিনিয়োগ করে  ৯.৯ শতাংশ শেয়ার কিনে নেওয়ার পরেই বড় ঘোষনা জিও সংস্থার। টেলিকম দুনিয়ার পাশাপাশি ই-কমার্স ব্যবসায় পা রাখলেও সে ভাবে পসার এখনও জমিয়ে উঠতে পারেনি জিও। তবে ফেসবুকের সঙ্গে যুক্ত হওয়ার পরেই অ্যামাজন ফ্লিপকার্ট কে টেক্কা দিতে জিওমার্ট নিয়েছে নতুন উদ্যোগ। বুধবারেই মুকেশ আম্বানি সংস্যা জিওমার্ট এর হোয়াটসঅ্যাপ যুক্ত হয়ে নতুন ভাবে শুরু হতে চলেছে জিওমার্ট।

  • Flipkart

    Life Style25, Mar 2020, 6:03 PM

    দেশজুড়ে লকডাউন, সাময়িকভাবে পরিষেবা বন্ধ করল ফ্লিপকার্ট

     লকডাউনের জেরে সম্পূর্ণ বন্ধের সিদ্ধান্ত নিল ফ্লিপকার্ট। শুধু ফ্লিপকার্ট নয়, বিগ বাস্কেটও তাদের ডেলিভারি বন্ধ করল। অত্যাবশ্যক পণ্য ছাড়া আর কোনও জিনিসের ডেলিভারি দেবে না আমাজন। কতদিন পর্যন্ত এই পরিষেবা বন্ধ থাকবে তা এখনও স্পষ্ট করে জানানো হয়নি।

  • సెప్టెంబర్‌ 29 నుంచి అక్టోబర్‌ 4 మధ్య ఏకంగా రూ.19 వేల కోట్ల ఆదాయం వచ్చినట్లు బెంగళూరుకు చెందిన రెడ్‌సీర్‌ కన్సల్టింగ్‌ తెలిపింది. ఇందులో అమెజాన్‌, ఫ్లిప్‌కార్ట్‌ల వాటానే 90 శాతమని పేర్కొన్నది.

    Life Style20, Jan 2020, 1:24 PM

    ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেল ২০২০, দ্বিতীয় দিনে দেখে নিন সেরা অফারগুলি

    বাম্পার অফার নিয়ে ইতিমধ্যেই  হাজির হয়েছে ফ্লিপকার্ট। ১৯ জানুয়ারি থেকে  ২২জানুয়ারি পর্যন্ত চলবে এই সেল। অবিশ্বাস্য দামে পছন্দমতো ফোন কিনতে চোখ রাখুন ফ্লিপকার্টে। বিভিন্ন স্মার্টফোনের সঙ্গে থাকছে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জের উপর বিশেষ সুবিধা।

  • রিয়েলমির ছবি

    Life Style6, Nov 2019, 5:09 PM

    আসতে চলেছে রিয়েলমি এক্স ২ প্রো, লঞ্চের আগেই দেখে নিন চোখ ধাঁধানো দাম ও ফিচার

     চলতি মাসের ২০ তারিখেই ভারতে আসতে চলেছে রিয়েলমি এক্স ২ প্রো। ফোনটির ওজন মাত্র ১৯৯ গ্রাম।পপ-আপ সেলফি ক্যামেরার পরিবর্তে ওয়াটার ড্রপ স্টাইল নচ রয়েছে ফোনটিতে। ডিসপ্লের নীচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
     

  • মোবাইলের ছবি

    Life Style3, Nov 2019, 4:04 PM

    ৫৪২ টাকাতেই পেয়ে যাবেন দুর্দান্ত স্মার্টফোন, জেনে নিন ফিচারগুলি

    ৫৪২ টাকাতেই এবার মিলবে স্মার্টফোন। দুর্দান্ত অফার দিচ্ছে ফ্লিপকার্ট। ফোনটিতে ২ জিবি ব়্যাম এবং ৩২ জিবি রম থাকছে। এবং ফ্রন্ট ক্যামেরা থাকছে ৮ মেগাপিক্সেল।
     

  • ফ্লিপকার্টের সেল

    Life Style18, Oct 2019, 4:06 PM

    দিওয়ালির মহাধামাকা, দেখে নিন ফ্লিপকার্টের আকর্ষণীয় অফারগুলি

    ৫০ হাজারেরও বেশি প্রোডাক্টে থাকছে 75 শতাংশ পর্যন্ত ছাড়। মাত্র ১১,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে  রেডমি নোট এস ৭ প্রো, এছাড়া স্মার্টফোনের সঙ্গে থাকছে নো কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জের উপর বিশেষ সুবিধা। এই সেল চলবে ২৫ অক্টোবর পর্যন্ত।

  • Video Icon

    Life Style27, Jun 2019, 8:25 PM

    বাজারে এল তিনটি নতুন স্মার্ট ফোন, ভিডিওতে জানুন ফিচার

    বাজারে এল ওপোর আন্ডার স্ক্রিন ক্যামেরা টেকনোলজি। এই টেকনোলজি আগেই সাংহাইতে দেখিয়েছে ওপো। এছাড়া ফ্লিপকার্টে এদিন এল মোটোরোলা ওয়ান ভিশন। এতে রয়েছে ডুয়াল ক্যামেরা সেটাপ। আজ থেকে ভারতে আমাজন বিক্রি করবে কুল প্যাক কুল থ্রি প্লাস ফোন।

  • Flipkart and Walmart
    Video Icon

    Life Style26, Jun 2019, 8:25 PM

    বড় ছাড় মিলবে না আমাজন এবং ফ্লিপকার্টে, জানিয়ে দিল সরকার

    আমাজন, ফ্লিপকাক্টকে বড় ছাড় দিতে না করল সরকার।