বধূ নির্যাতন  

(Search results - 5)
  • <p>গায়ের রঙ কালো, গৃহবধূকে খুনের অভিযোগ কুলতলিতে</p>

    West Bengal16, Aug 2020, 1:51 PM

    গায়ের রঙ কালো, গৃহবধূকে খুনের অভিযোগ কুলতলিতে

    এক গৃহবধূকে পিটিয়ে খুনের অভিযোগ উঠলো দক্ষিণ ২৪ পরগণার কুলতলি থানার গোপালগঞ্জ গ্রামে। মৃতার নাম তুহিনা মোল্লা(২০) ওরফে মামনি। রবিবার সকালে শ্বশুর বাড়ি থেকেই উদ্ধার হয় তুহিনার মৃতদেহ। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে। এ বিষয়ে কুলতলি থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতের বাপের বাড়ির সদস্যরা। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

  • পুত্রবধূকে দাঁড়িয়ে থেকে বিয়ে দিলেন  শ্বশুরমশাই, বেনজির দিশার সাক্ষী রইল দুর্গাপুর

    West Bengal12, Dec 2019, 11:16 AM

    পুত্রবধূকে দাঁড়িয়ে থেকে বিয়ে দিলেন শ্বশুরমশাই, বেনজির দিশার সাক্ষী রইল দুর্গাপুর

    শ্বশুরবাড়ির বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ নতুন নয়। এই অত্যাচারের বলি হয়েছে অনেক নিরীহ প্রাণ। দুর্গাপুরের অজয় শাসমল অবশ্য ব্য়তিক্রমী চরিত্র। এই স্রোতের বিপরীতে হেঁটে নিজের ছেলের বউকে বিয়ে দিলেন দাঁড়িয়ে থেকে। 

  • কাটল আইনি জট, ডিসেম্বরেই কর্মশিক্ষা ও শারীরশিক্ষার শিক্ষক নিয়োগ

    Kolkata22, Nov 2019, 1:07 AM

    তদন্তকারী অফিসার নন, বধূ নির্যাতনের মামলায় খোদ পুলিশ কমিশনারকে তলব হাইকোর্টের


    বধু নির্যাতনের মামলায় নজিরবিহীন নির্দেশ হাইকোর্টের। আদালতের নির্দেশ মানছেন না তদন্তকারী অফিসার। খোদ কলকাতার পুলিশ কমিশনারকে তলব আদালতের। শেষপর্যন্ত নির্দেশ প্রত্যাহার বিচারপতি জয়মাল্য বাগচির ডিভিশন বেঞ্চের।

  • undefined

    India 30, Oct 2019, 4:19 PM

    পণের দাবিতে বধূ নির্যাতন, ছ' বছরের শিশুর বিরুদ্ধে মামলা রুজু পুলিশের

    এমনই কাণ্ড ঘটেছে বিজয়ওয়াড়ার গুন্টুরে। সম্প্রতি পোন্নেকান্তি বিন্দু নামে ছাব্বিশ বছরের এক তরুণী পুলিশে নিজের স্বামী আদরানা কুমার এবং তাঁর পরিবারের চার নাবালকের বিরুদ্ধে পণ নেওয়ার অভিযোগ দায়ের করেন। 

  • Tej Pratap Yadav's wife makes shocking allegation against Rabri Devi

    India 30, Sep 2019, 11:13 AM

    রাবড়ির বিরুদ্ধে মুখ খুললেন ঐশ্বর্যা রাই, বধূ নির্যাতনের অভিযোগ মিসার দিকেও

    লালুপ্রসাদ যাদবের পরিবারের ঝামেলা ফের প্রকাশ্যে। এবার শাশুড়ি রাবড়ি দেবীর দিকে গুরুতর অভিযোগ আনলেন পুত্রবধূ ঐশ্বর্যা রাই। লালুর বড় ছেলে তেজপ্রতাপ যাদবের স্ত্রী ঐশ্বর্যার অভিযোগ নিয়মিত পুত্রবধূকে অকথ্য গালিগালাজ করতেন রাবড়ি। এমনকি তাঁর মোবাইল ফোনটি কেড়ে নেওয়ারও নির্দেশ দিয়েছিলন লালু ঘরণী। খাবার দেওয়া হত না ঐশ্বর্যাকে। কেবল রাবড়ি নয়, স্বামীর সঙ্গে দূরত্ব তৈরির জন্য লালুর বড় মেয়ে মিসা ভারতীর দিকেও অভিযোগের আঙ্গুল তুলেছেন ঐশ্বর্যা।