বলিউড অভিনেতা  

(Search results - 145)
  • Bollywood4, Jul 2020, 1:40 PM

    চিরতরে ছেড়ে চলে গেল প্রাক্তন প্রেমিক, আত্মার শান্তিতে স্মরণসভায় অঙ্কিতা


    বর্তমানে গভীর শোকের মধ্যে রয়েছেন অঙ্কিতা। স্মরণসভার আয়োজনে দেখা গেল অভিনেত্রী অঙ্কিতাকে। একতা কাপুরের বাড়ির থেকে বেরোতে দেখা গেছে অভিনেত্রী অঙ্কিতা এবং ঘনিষ্ঠ বন্ধু সন্দীপকে। এখনও যে শোক কাটিয়ে উঠতে পারেননি  অঙ্কিতা তার চোখেমুখেই তা স্পষ্ট।

  • <p>অন্যদিকে নেপোটিজম নিয়ে উত্তাল হয়েছে বলিউড। সকলেই নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন সুশান্তের মৃত্যুতে। বলিউডের তাবড় তাবড় প্রভাবশালীদেরও নাম উঠে এসেছে সেই তালিকায়।</p>

    Bollywood2, Jul 2020, 3:16 PM

    এবার কি মৃত্যুজট খুলবে, প্রকাশ্যে এল সুশান্তের ভিসেরা রিপোর্ট

    প্রকাশ্যে এল সুশান্তের ভিসেরা রিপোর্ট। কারোর যদি কোনও বিষক্রিয়ায় মৃত্যু হয় তাহলে তা ধরা পড়ে ভিসেরা রিপোর্টে। ভিসেরা রিপোর্টও আত্মহত্যাকেই শিলমোহর দিল। ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যা বলে উল্লেখ থাকলেও তা মেনে নিতে পারছেন না কেউই।

  • <p><meta name="uuid" content="uuidk47q74FCC1HU" /><meta charset="utf-8" /></p>

<p>তবে কী বলিউড পাকাপাকি জায়গা না করার অভিনানেই সব ছেড়ে চলেগেন সুশান্ত সিং রাজপুত! উঠছে প্রশ্ন। এছাড়াও পুলিশ ক্ষতিয়ে দেখছে সুশান্তের পাশ থেকে পাওয়া প্রতিটা জিনিস। </p>

<h1> </h1>

    Bollywood2, Jul 2020, 2:43 PM

    'কী কারণে আত্মহত্যা, সুশান্তের আত্মার সঙ্গে হয়েছে কথা', দাবি ভক্তের

    সত্যিই কি মানসিক চাপ থেকেই  আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে  হাজারো রহস্য। সুশান্তের মৃত্যু নিয়ে একের পর এক জট ক্রমশ গাঢ় হচ্ছে। সম্প্রতি সুশান্তের মৃত্যুতে এমন এক তথ্য প্রকাশ্যে এসেছে, যা শুনে হতবাক হয়েছেন নেটিজেনরা।  অভিনেতার এক ভক্ত দাবি করেছেন সুশান্তের মৃত্যুর আসল রহস্য জানতেই  তার আত্মার সঙ্গে যোগাযোগ করেছেন। এবং সেই ভিডিও সেশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ভক্ত। সেখান থেকেই সুশান্তের মৃত্যুর আসল কারণ প্রকাশ্যে আসবে বলে দাবি করেছেন অভিনেতার এক ভক্ত। 

  • <p style="text-align: justify;">తొలి అవకాశం తనకు ఓ ఛాయ్‌ షాప్‌లో ఉన్నప్పుడు వచ్చిందని తెలిపాడు మనోజ్‌. టిగ్మాన్షు స్కూటర్‌ మీద వచ్చి శేఖర్‌ కపూర్‌ తనను బండిట్‌ క్వీన్ సినిమా కోసం తీసుకోవాలని భావిస్తున్నట్టుగా చెప్పాటంతో ముంబైకి చేరినట్టుగా వివరించాడు.</p>

    Bollywood2, Jul 2020, 1:47 PM

    পোশাগত কারণেই আত্মহত্যার চেষ্টা করেছিলেন মনোজ, বিতর্কের মাঝেই মুখ খুললেন অভিনেতা

    সম্প্রতি এক সাক্ষাৎকারে মনোজ নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলেছেন মনোজ বাজপেয়ী। পেশাগত কারণেই বিপর্যস্ত হয়ে আত্মহত্যা করতে গিয়েছিলেন অভিনেতা । তিনবার ন্যাশনাল স্কুল অফ ড্রামায় সুযোগ না পেয়ে এই সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেতা। এখনও পর্যন্ত বলিউডে ৬৭ টিরও বেশি ছবিতে কাজ করেছেন মনোজ।

  • पति से अलग होने के बाद वो अपने से 13 साल छोटे गायक प्रेमी दिब्येंदु के साथ अपने मुंबई के फ्लैट में रहती थीं। आगे चलकर रूपा दिब्येंदु से भी अलग हो गई थी। हालांकि, जब वे दिब्येंदु के साथ रहती थी तब पति से तलाक नहीं हुआ था। रियलिटी शो सच का सामना (2009) में उन्होंने अपनी जिंदगी से जुड़े ये राज खोला था।

    Bollywood2, Jul 2020, 9:50 AM

    ' সুশান্তের বাড়ির ডুপ্লিকেট চাবি কীভাবে তৈরি হল এত তাড়াতাড়ি ', প্রশ্ন তুললেন সাংসদ অভিনেত্রী

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে একের পর এক গোপন তথ্য প্রকাশ্যে আসছে। কীভাবে এত তাড়াতাড়ি সুশান্তের বাড়ির ডুপ্লিকেট চাবি তৈরি হল প্রশ্ন তুলেছেন রূপা । পাশাপাশি নিজের বাড়ির আধুনিক লক সিস্টেমের ছবিও পোস্ট করেছেন সাংসদ অভিনেত্রী।  অন্য চাবি ছাড়া কীভাবে ডুপ্লিকেট চাবি তৈরি করা হল সেই প্রশ্নও তুলেছেন।

  • <p>তিনি বুঝেছিলেন, অঙ্কিতা তাঁকে যতটা ভালবাসত, তেমনভাবে আর কেউ কখনই তাঁকে ভালবাসতে পারবে না। কারণ অঙ্কিতা তাঁকে প্রাণ দিয়ে ভাল বেসেছিলেন। </p>

    Bollywood30, Jun 2020, 2:50 PM

    সুশান্তের জন্য নিজের কেরিয়ার নষ্ট করতেও রাজি ছিলেন অঙ্কিতা, গোপন তথ্য ফাঁস করলেন বন্ধু

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ২ সপ্তাহ কেটে গেলেও কোনভাবেই যেন মেনে নিতে পারছেন না গোটা বিশ্ব। পরিবার থেকে বন্ধু বান্ধব সকলেই শোকাহত। সুশান্তের মৃত্যুর খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। যত সময় এগোচ্ছে তার মৃত্যু নিয়ে  জট ক্রমশ গাঢ় হচ্ছে। অঙ্কিতার সঙ্গে সুশান্তের প্রেম থেকে বিবাহ সবটাই যেন আরও একবার প্রকাশ্যে উঠে এসেছে।  এমনকী সুশান্তের বাবা এই সম্পর্কে খুশি ছিলেন। সম্প্রতি সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সন্দীপ জানিয়েছেন, শুধু প্রেমিকাই নয়, সুশান্তের মায়ের পরেই তার খুব কাছের ছিলেন অঙ্কিতা। 
     

  • <p>सुशांत सिंह राजपूत एक आउटसाइडर इंसान थे। उनका बॉलीवुड और टीवी सीरियल्स से कोई लेना-देना नहीं था। वो बिहार और दिल्ली संघर्ष करते हुए मुंबई आए और यहां आकर टीवी की टॉप प्रोड्यूसर एकता कपूर के सीरियल में काम किया। कुछ ही समय में नंबर वन बन गए। इसके बाद सीरियल्स को छोड़कर वो फिल्मों में आ गए। </p>

    Bollywood29, Jun 2020, 4:57 PM

    সুশান্তের ব্যাগ থেকে আধার কার্ড বের করেছিলেন এই ব্যক্তি, নয়া মোড় রহস্য মৃত্যুতে

    ঘনিষ্ঠ প্রযোজক বন্ধু সন্দীপ সিং-কে জিজ্ঞাসাবাদ করার আর্জি জানিয়েছে সুশান্তের পারিবারিক বন্ধু । সুশান্তের মৃত্যুর পর সবার প্রথম অভিনেতার বান্দ্রার ফ্ল্যাটে পৌঁছান সন্দীপ। পুলিশের নির্দেশে অভিনেতার প্যান-আধার কার্ড  বের করা সবটাই নিজের হাতে করেছেন সন্দীপ। তবে কি সুশান্তের এই ঘনিষ্ঠ বন্ধুকেও সন্দেহের চোখে দেখছে সুশান্তের পরিবার ।

  • Bollywood29, Jun 2020, 2:04 PM

    'শাহরুখের এই ছবি পুরুষদের সমকামীতে পরিণত করবে', বিস্ফোরক টুইট আরশদের

    বলিউডের ফিল্মি কেরিয়ারে গতকালই  ২৮ বছরের  পূর্তি হয়েছে কিং খান শাহরুখের। সাদা-কালো টুইট পোস্টে শাহরুখ নিজেই সেকথা জানিয়েছেন। শাহরুখের এই ছবি দেখে প্রেমে পড়ে গিয়েছেন অভিনেতা আরশদ ওয়ারসি। যদিও আরশাদের টুইটে কোনও মন্তব্য করতে দেখা যায়নি শাহরুখকে।

  • <p>অন্যদিকে মহেশ ভাটের ঘনিষ্ঠ মহলের একজন, লেখিকা সুরীতা সেনগুপ্ত জানিয়েছেন, সুশান্তের মানসিক অবস্থার অবনতি ঘটছিল দিনের পর দিন। নানা রকমের অদ্ভুত কথা বলতেন সুশান্ত। </p>

    Bollywood29, Jun 2020, 1:25 PM

    'কেন মহেশ ভাটের কাছে বারবার ছুটে যেতেন রিয়া', খোলসা করলেন অভিনেত্রীর মা

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই জল্পনা ক্রমশ বাড়ছে। একের পর এক বিতর্ক জল্পনাকে আরও জোড়ালো করছে।  এর পাশাপাশি সমালোচনা পিছু ছাড়ছে না পরিচালক মহেশ ভাটের। অভিনেতার মৃত্যর অভিযোগ উঠেছে মহেশ ভাটের দিকে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের গোপন সম্পর্ক নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। মহেশের কথাতেই নাকি সুশান্তকে একা রেখে চলে যায় রিয়া, এই নিয়ে উত্তাল সোশ্যাল  মিডিয়া। এবার সেই জল্পনাতেই শিলমোহর দিলেন অভিনেত্রীর মা সুহৃতা দাস। যা নিয়ে ফের উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

  • Bollywood29, Jun 2020, 11:06 AM

    'সিলিংয়ের দিকে একদৃষ্টে তাকিয়ে থাকতেন কঙ্গনার প্রাক্তন প্রেমিক', বিস্ফোরক স্বীকারোক্তি অভিনেতার বাবার

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ভারতীয় সিনেমা অপূরণীয় ক্ষতি। একজন প্রতিভাবান অভিনেতাকে হারাল বলিউড। ১৪ জুন বলিউডের সেই কালো দিন। কোনও কিছু বোধগম্য হওয়ার আগেই যেন সবটা শেষ হয়ে গেল।  সুশান্তের মৃত্যু যেন গোটা বিশ্বকে নাড়িয়ে দিয়ে গেল। নেটদুনিয়ায় সকলেই তার মৃত্যুর তদন্তে গর্জে উঠেছে। তবে সুশান্ত একা নন, সুশান্তের মতোই মানসিক অবসাদে ভুগছিলেন বলি অভিনেতা অধ্যয়ন সুমন। এমনকী মানসিক অবসাদ থেকে আত্মহত্যার সিদ্ধান্তও নিয়েছিলেন অধ্যয়ন। ছেলেকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করছেন শেখর সুমন।

  • <p><br />
नाना पाटेकर ने फैंस से भी मुलाकात की। नाना पाटेकर से मुलाकात कर लोग 'भारत माता की जय' और 'वंदे मातरम' के नारे लगाते भी नजर आए।<br />
 </p>

    Bollywood29, Jun 2020, 10:05 AM

    'নিজের ছেলেকে যেন হারিয়ে ফেলেছি' সুশান্তের মৃত্যু এখনও মেনে নিতে পারছেন না নানা পাটেকর

    সুশান্ত সিং রাজপুতের  পরিবারের সঙ্গে দেখা করলেন বলি অভিনেতা নানা পাটেকর। বিহারের ভোজপুরে সিআরপিএফ-এর ৪৭ নম্বর ব্যাটেলিয়ন  ক্যাম্পে পৌঁছান নানা পাটেকর। ওর মৃত্যু  এখনও মেনে নিতে পারছি না জানালেন নানা পাটেকর। সুশান্তের মৃত্যুর শোকপ্রকাশের পাশাপাশি আধা সেনা জওয়ানদের মনোবল বাড়ান নানা।

  • <p>ಅವರು ಬಾಲಿವುಡ್ ಚಲನಚಿತ್ರಗಳಾದ 'ಸಾಹೇಬ್' (1985), <em>'ಏಕ್ ದಿನ್ ಆಧಾ'</em> (1989),<em> 'ಪ್ಯಾರ್ ಕೆ ದೇವತಾ'</em> (1990), <em>'ಬಹಾರ್ ಆನೆ ತಕ್ </em>' (1990), <em>'ಸೌಗಂಧ್</em>' (1991), '<em>ನಿಶ್ಚೆ'</em> (1992) ಮತ್ತು <em>'ಬಾರ್ಫಿ</em>' (2012) ಗಳಲ್ಲಿ ನಟಿಸಿದ್ದಾರೆ. ರಾಜಕಾರಣಿಯೂ ಹೌದು.</p>

    Bollywood29, Jun 2020, 9:29 AM

    'কে ডিলিট করছে সুশান্তের সোশ্যাল মিডিয়া পোস্ট ', প্রশ্ন তুললেন সাংসদ অভিনেত্রী

    সুশান্ত সিং রাজপুতের সোশ্যাল মিডিয়া নিয়ে সরব হয়েছেন রূপা গঙ্গোপাধ্যায়। কে ব্যবহার করছে সুশান্তের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট । নিজের টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন বিজেপি সাংসদ তথা  অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। সিবিআই তদন্ত কবে শুরু হবে প্রশ্ন তুলেছেন রূপা।

  • Bollywood27, Jun 2020, 4:44 PM

    'মন্নত'-এর ব্যালকনিতেই এবার লাইটস-ক্যামেরা-অ্যাকশন, তবে কি রূপোলি পর্দায় ফিরছেন শাহরুখ

     মন্নত-এর ব্যালকনিতেই চলেছে শুটিং। তবে কি বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ভিডিও। শেষবারের মতো জিরো সিনেমায় শাহরুখকে দেখা গেছে।

  • Bollywood27, Jun 2020, 10:40 AM

    সুশান্তের শেষকৃত্যে কেন ডাকা হল না প্রভাবশালীদের, হুমকি ফোন পেলেন বন্ধু সন্দীপ

    মৃত্যুর ১৩ দিন পার হয়ে গেলেও একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। কেন সুশান্তের শেষকৃত্যে ডাকা হল না প্রভাবশালীদের হুমকি পাচ্ছেন সন্দীপ।বলিউডের প্রভাবশালীদের প্রতিক্রিয়া রীতিমতো হতবাক হয়েছেন অভিনেতার বন্ধু। সুশান্তকে নিয়ে ভুয়ো গুজবও খারিজ করে দিয়েছেন সন্দীপ।

  • <p>মারিনা বেশ কয়েকটি টিভি শোতে কাজ করেছেন। বোল্ড ফোটোশুটের জন্য তিনি মডেলিং জগতে জনপ্রিয়। ২০১৩ সালে শোনা গিয়েছিল, অক্ষয় কুমারের পাশাপাশি তাকেও দেখা যাবে। যদিও প্রকল্পটি আর এগোয়নি।</p>

<p> </p>

    Bollywood26, Jun 2020, 11:29 AM

    'সলমন মুখ দেখালেই ৩৫ কোটি কিন্তু গায়করা মাত্র ২৫ হাজার', বিস্ফোরক অভিযোগ সোনুর

    টি সিরিজের ভূষণ কুমারের বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেছেন সোনু। সম্প্রতি আবারও ভাইরাল হয়েছে সোনু নিগমের একটি পুরোনো ভিডিও। গুলশন কুমার বলতেন গানের সুরকার ও গায়ককে সবথেকে বেশি গুরুত্ব দিতে হবে। সলমন তো একটি গানে মুখ দেখালেই ৩৫ কোটি টাকা পান।