বলিউড অভিনেত্রী  

(Search results - 148)
  • <p>ಬಿಸಿಬಿಸಿ ನೀರು, ನಾರಿನಂಶ ಹೇರಳವಾಗಿರುವ ತರಕಾರಿ, ಹಣ್ಣು, ಮಿಲೆಟ್ಸ್‌ ಇದರ ಸರಿಯಾದ ಉಪಯೋಗ ತಿಳಿದಿದ್ದರೆ ಜಿಮ್‌ ಇಲ್ಲದೇ ಲೈಫ್‌ಲಾಂಗ್‌ ಫಿಟ್‌ ಆಗಿರಬಹುದು.</p>

    Bollywood26, Jun 2020, 2:32 PM

    সুপারহট টোনড ফিগারের মূলমন্ত্রই 'পিলাটেস', জেনে নিন এষার ফিটনেস সিক্রেট

    বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই এষার নাম রয়েছে। স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার ডি গ্ল্যাম লুকস টোনড ফিগারে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী।  সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত এষা। অনেকেই আছে এষার মতোন হট ফিগারের বানাতে চাইছে। কিন্তু কীভাবে সম্ভব? রইল এষার ফিটনেস সিক্রেট।

  • <p style="text-align: justify;">Recently, she has spoken to mental health experts about suicide, depression and the misconceptions around it.</p>

    Bollywood26, Jun 2020, 1:34 PM

    কি অপেক্ষা করছে দীপিকার ভাগ্যে, জ্যোতিষীর কুষ্ঠি বিচারই বলে দিয়েছে অভিনেত্রীর ভবিষ্যৎ

    দীপিকা পাড়ুকোন। বলিউডের প্রথম সারির অভিনেত্রীর সবার শীর্ষে রয়েছেন। লকডাউনের মধ্যে একের পর এক ছবি, ভিডিওতে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি দীপিকার ভবিষ্যৎবাণী প্রকাশ্যে এসেছে। কী রয়েছে অভিনেত্রীর ভাগ্যে। জনপ্রিয় জ্যোতিষ অরুণ কুমার ব্যাস দীপিকার কুষ্ঠি বিচার করেছেন। সকলের নজর আটকে রয়েছে দীপিকার ভাগ্যের দিকে। 

  • Bollywood25, Jun 2020, 10:32 AM

    হাতে লাল গোলাপ, দীপিকার জন্য কেন ৩ ঘন্টা দরজার বাইরে দাঁড়িয়েছিলেন নীল

    কিছু না কিছু করেই সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন দীপিকা পাড়ুকোন। লকডাউনের মধ্যে সমস্ত অভিনেতা- অভিনেত্রীদের পুরোনো ভিডিও, সাক্ষাৎকার, ছবি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। সম্প্রতি দীপিকা পাড়ুকোন ও নীল নিতিন মুকেশ-কে নিয়ে সরগরম হয়েছে সোশ্যাল মিডিয়া। লাফাঙ্গে পারিন্দে ছবিতে দুজনের কেমিস্ট্রি আজও পেজ-থ্রির শীর্ষে।

  • Amrita Rao

    Bollywood23, Jun 2020, 12:56 PM

    আর্থিক সঙ্কটে দিশেহারা কাজ হারানো কলাকুশলীরা, বাড়িভাড়া মুকুব করলেন বিখ্যাত বলি অভিনেত্রী

    চরম আর্থিক সঙ্কটে পড়েছেন কাজ হারানো কলাকুশলীরা। সেই সমস্ত মানুষদের পাশে দাঁড়ালেন বলি অভিনেত্রী অমৃতা রাও। বাড়িভাড়া মেটানোর সাধ্য নেই অনেকেরই। লকডাউন শুরুর থেকে জুলাই মাস পর্যন্ত বাড়িভাড়া মুকুবের সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

  • <p>'সুশান্তকে জোর করে অবসাদের ওষুধ খাওয়ানো হত, মহেশ ভাট ও ডাক্তার মিলে খুন করেছেন'</p>

    Bollywood22, Jun 2020, 7:55 PM

    'সুশান্তকে জোর করে অবসাদের ওষুধ খাওয়ানো হত, মহেশ ভাট ও ডাক্তার মিলে খুন করেছেন'

    বলিউড এখন তোলপাড়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর এক রহস্য ঘনীভূত হয়ে চলেছে। নানা প্রশ্ন উঠছে সিনেপ্রেমীদের মনে। অধিকাংশ দেশবাসীর মধ্যে শুরু হয়েছে তর্ক বিতর্ক। সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের প্রভাবশালীদের ব্যক্তিদের দায়ী করেছে নেটিজেনরা। তাঁরা সুশান্তকে ছবিতে বয়কট করার পরই নাকি মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। সেই তালিকায় রয়েছেন সলমন খান, করণ জোহার, একতা কাপুর, সাজিদ নাদিয়াদওয়ালা, সঞ্জয় লীলা বনশালী, দিনেশ বিজন, ভূষণ কুমার, মহেশ ভাট। এই প্রভাবশালী ব্যক্তিত্বের মধ্যে নাম জুড়েছে রিয়া চক্রবর্তীরও। 
     

  • <p>बता दें कि काजोल और अजय देवगन की पहली मुलाकात फिल्म 'हलचल' की शूटिंग पर हुई थी। जब काजोल, अजय से पहली बार मिली थी तो यह देखा कि उन्हें एक किनारे अकेले बैठना पसंद है। ज्यादा बातें भी नहीं करते थे। तब काजोल को लगता था कि ऐसा भला कैसे हो सकता है कि कोई बात नहीं करे। </p>

    Bollywood22, Jun 2020, 3:04 PM

    'মিথ্যে অভিযোগ বন্ধ না করলে ফাঁস হবে গোপন সত্য', রবিনাকে হুমকি দিয়েছিলেন অজয়

    অজয় দেবগণ এবং কাজল। বলিউডের জনপ্রিয় দম্পতির তালিকায় তাদের নাম সবার শীর্ষে। দীর্ঘ ২১ বছরের বিবাহিত জীবনে অজয় এবং রবিনা টন্ডনকে নিয়ে অনেক জল্পনাও দানা বেঁধেছে। নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা রবিনা টন্ডন, যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে।  এই গানটির পর থেকেই ভক্তের সংখ্যাও দ্বিগুণ বেড়ে গিয়েছিল। আবারও পেজ থ্রি-র পাতা সরগরম রবিনা টন্ডন ও অজয় দেবগণকে নিয়ে। শোনা যায়, প্রেম থেকে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন রবিনা। সমস্ত অভিযোগকে মিথ্যে প্রমাণ করে  এবার মুখ খুলেছেন অজয়।

  • Bollywood19, Jun 2020, 8:49 AM

    ঐশ্বর্যর কী দেখে মুগ্ধ হয়েছিলেন অমিতাভ, কারণ খোলসা করলেন শাশুড়ি জয়া

    লকডাউনের মধ্যে সকলেই গৃহবন্দি। বন্দি দশায় সময় কাটাতে সকলেই বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন। এই সময়টাতেই বলি তারকাদের পুরোনো ভিডিও, গসিপ, ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। সম্প্রতি জয়া বচ্চনের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে বউমা ঐশ্বর্যকে প্রথম দেখার পর অমিতাভ বচ্চনের প্রতিক্রিয়া শেয়ার করেছেন মিসেস বচ্চন।

  • <p>নিজের মৃত্যুর খবর পেয়ে রীতিমতো ঘুম উড়েছিল ঐশ্বর্য। কারণ ততক্ষণে ঐশ্বর্যর আত্মহত্যার খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। </p>

    Bollywood18, Jun 2020, 10:19 AM

    অন্তঃসত্ত্বা ঐশ্বর্য, ভাইরাল হওয়া গুজবে ঘুম উড়েছিল রাই সুন্দরীর

    রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। একাধিক সম্পর্কে জড়ানো থেকে ধুম ২ ছবিতে হৃত্বিকের সঙ্গে চুম্বন দৃশ্য, দ্বিতীয়বার মা হওয়ার গুঞ্জন, বহুলচর্চিত ব্রেক আপ , আত্মহত্যার চেষ্টা সব মিলিয়েআজও সরগরম পেজ-থ্রি পাতা। দ্বিতীয়বারের জন্য মা হচ্ছেন ঐশ্বর্য, এই খবর  মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। যা শুনে রীতিমতো হতবাক হয়েছিলেন ঐশ্বর্য। নিজের অন্তঃসত্ত্বার খবরে কী প্রতিক্রিয়া হয়েছিল রাই সুন্দরীর, জেনে নিন।

  • Shahrukh- Aishwarya 1

    Bollywood16, Jun 2020, 2:15 PM

    এক সিদ্ধান্তেই বদলে গিয়েছিল ঐশ্বর্য- শাহরুখের সম্পর্ক, আজও ক্ষমা করেননি বলিউডের বাদশা-কে

    ঐশ্বর্য রাই বচ্চন। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। বিশ্বসুন্দরী তকমা থেকে বি-টাউনে প্রবেশ, সফল কেরিয়ার, বচ্চন বধূ হয়ে ওঠা এই সমস্ত রঙিন ঘটনায় সাজানো তার জীবন। বন্ধুত্ব থেকে প্রেম, সম্পর্কের তিক্ততা সবেতেই যেন উঠে এসেছে ঐশ্বর্যর নাম। বন্ধুতের রসায়ন কখন যে তিক্ততায় পরিণত হয়েছিল তা টের পায়নি কেউই। বলিউডের বাদশা শাহরুখ খান এবং প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন তখন খ্যাতির শীর্ষে। কিন্তু কী এমন ঘটেছিল তাদের মধ্যে যে আজও শাহরুখকে ক্ষমা করতে পারেননি ঐশ্বর্য। জেনে নিন বিশদে।

  • <p>সোশ্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধেও সরব হয়েছে নেটিজেনরা। তাদের কথায়, এখন বর্ণ বৈষম্য নিয়ে মাথা ঘামাচ্ছেন, এর আগে তো এনডর্স করার সময় মনে ছিল না।</p>

    Bollywood13, Jun 2020, 2:28 PM

    মুখোশের আড়ালে দীপিকা, নয়া স্টাইলেই ভোলবদল অভিনেত্রীর

    নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। মাস্ক পরা ছবিটি দেখে প্রথমে তাকে চেনারই উপায় নেই। করোনা আটকানোর মাস্ক নয়, এটা হল রূপচর্চার মাস্ক । মুহূর্তের মধ্যেই হু হু বেড়ে গিয়েছে লাইক ও কমেন্টের সংখ্যা।

  • Disha Patani

    Bollywood13, Jun 2020, 12:11 PM

    ফাটা অন্তর্বাসেই বিছানায় উষ্ণতা, অভিনয়কেও ছাপিয়ে গেছে দিশার 'হট মুভস'


    বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাস- বিছানায় উষ্ণতা ছড়িয়ে একাধিক ছবিতে পোজ দিতে সর্বদাই ব্যস্ত দিশা পাটানি। শরীরী উষ্ণতা লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। মাত্র কয়েক বছরেই হু হু করে বেড়েছে ভক্তের সংখ্যা। মাত্র কয়েকটি ছবি করেই বি-টাউনে বাজিমাত করেছেন দিশা। অন্তর্বাসে ছবি দিয়ে যতটা সরগরম করেছেন পেজ থ্রির পাতা, ততটা কিন্তু অভিনয়ে জমাতে পারেননি দিশা। বিকিনি লুকে ভাইরাল হতে গিয়ে নেটদুনিয়ায় সমালোচকদের কটাক্ষের শিকারও হতে হয়েছে দিশাকে। 

  • <p>2011 में 12th पास करने के बाद दिशा ने लखनऊ की एमिटी यूनिवर्सिटी में एडमिशन लिया। यहां कॉलेज में हुई फेयरवेल पार्टी में दिशा को मिस कॉलेज चुना गया। इसके बाद उन्होंने मिस लखनऊ कॉम्पिटीशन में पार्टिसिपेट किया। मिस लखनऊ बनने के बाद दिशा पैंटालून मॉडल में फर्स्ट रनरअप रहीं।</p>

    Bollywood13, Jun 2020, 11:11 AM

    শরীরী উন্মাদনা থেকে অন্তর্বাসে খুল্লামখুল্লা, ফিরে দেখা সুপারহট দিশা-র বিলাসবহুল জীবনযাপন

    বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে দিশা পাটানি। একের পর এক ফটোশ্যুটে ঝড় তুলেছেন পুরুষের হৃদয়ে। কখনও অন্তর্বাস দেখিয়ে, কখনও বা জিমের ছবি পোস্ট করে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছেন দিশা।  একের পর এক হট পোজে ভরে উঠেছে তার সোশ্যাল মিডিয়ার পাতা। খুব অল্প সময়ের মধ্যেই বি-টাউনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন তিনি। শুরুটা এমএস ধোনির বায়োপিক, তারপর থেকে মাত্র ৫ বছরের কেরিয়ারে ৭টি সিনেমায় কাজ করেছেন দিশা। এই কয়েকবছরে তার বিলাসবহুল জীবনযাপন অনেক অভিনেত্রীদেরই হার মানাবে।   দেখে নিন দিশার চোখধাঁধানো লাইফস্টাইলের একঝলক।

  • తాప్సీ : ప్రస్తుతం ఈ బ్యూటీ బాడ్మింటన్ ప్లేయర్ తో ప్రేమలో ఉంది. ఈమె వయసు 32. మరి పెళ్లి కోసం ఇంకెంత కాలం ఆగుతుందో చూడాలి!

    Bollywood12, Jun 2020, 1:05 PM

    'করোনার থেকেও এদের যন্ত্রণা আরও মারাত্মক', আর্থিক সঙ্কটে মুখ খুললেন তাপসী

    বর্তমানে সবথেকে বেশি আর্থিক সঙ্কটে রয়েছেন পরিযায়ী শ্রমিকরা। তাদের কঠিন পরিস্থিতির শোচনীয় অবস্থা নিয়ে মুখ খুললেন তাপসী পান্নু। সম্প্রতি নিজের টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন তাপসী। রিল লাইফের মতোনই তিনি রিয়েল লাইফেও প্রতিবাদী।

  • <p>Yes, there was news in 2016 that Aishwarya Rai Bachchan committed suicide. Reports suggested that Aishwarya was trying to kill herself and a picture too went viral on social media. <br />
 </p>

    Bollywood12, Jun 2020, 12:08 PM

    নিজের আত্মহত্যার ভুয়ো খবর শুনে হতবাক হয়েছিলেন ঐশ্বর্য, কারণ জানলে অবাক হবেন

    রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। একাধিক সম্পর্কে জড়ানো থেকে ধুম ২ ছবিতে হৃত্বিকের সঙ্গে চুম্বন দৃশ্য, দ্বিতীয়বার মা হওয়ার গুঞ্জন, বহুলচর্চিত ব্রেক আপ , আত্মহত্যার চেষ্টা সব মিলিয়েআজও সরগরম পেজ-থ্রি পাতা। কিছুদিন আগেই ঐশ্বর্যর আত্মহত্যার খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। যা শুনে রীতিমতো হতবাক হয়েছিলেন ঐশ্বর্য। নিজের মৃত্যুর জাল রির্পোট থেকে কী প্রতিক্রিয়া হয়েছিল রাই সুন্দরীর, জেনে নিন।

  • <p>A few weeks later, Aishwarya Rai's picture is going viral where she can be seen sporting a bald look. </p>

    Bollywood12, Jun 2020, 11:25 AM

    দীর্ঘ যৌবন লাভের জন্যই কি নিজের চুল দান করেছিলেন ঐশ্বর্য, জানুন আসল সত্য

    ঐশ্বর্য রাই বচ্চন। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। বিশ্বসুন্দরী তকমা থেকে বি-টাউনে প্রবেশ, সফল কেরিয়ার, বচ্চন বধূ হয়ে ওঠা এই সমস্ত রঙিন ঘটনায় সাজানো তার জীবন। যত দিন যাচ্ছে বয়স বাড়লেও সৌন্দর্যে তিনি অনেককেই ছাপিয়ে যান আজও। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  লকডাউনে তারকাদের থ্রোব্যাক ছবি সোশ্যাল মিডিয়ায় হট ভাইরাল। তেমনই ঐশ্বর্যর একটি পুরোনো ছবি ঘিরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া বেশ কয়েকবছর আগে তার নেরা মাথার একটি ছবি তুমুল ভাবে ভাইরাল হয়েছিল। প্রথমে তা দেখে ফটোশপ মনে করেছিলেন অনেকেই। আজও এই ছবি ঘিরে জল্পনা তুঙ্গে। জানুন আসল সত্য।