বাংলাদেশ ম্যাচ  

(Search results - 12)
  • দিল্লির ছবি

    Cricket31, Oct 2019, 12:21 PM

    দিল্লিতে ম্যাচ হবে নির্দিষ্ট সূচি মেনেই, বলছেন বোর্ড সভাপতি সৌরভ

    দিল্লিতে ভারত বাংলাদেশ ম্যাচ নির্দিষ্ট সূচি মেনেই হবে। এমনটাই বলছেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। বুধবার বাংলাদেশ দল পৌছে গেছে দিল্লিতে। 

  • দিল্লির দূষণের ছবি

    Cricket27, Oct 2019, 12:18 PM

    ভারত বাংলাদেশ ম্যাচে থাবা বসাতে পারে দিল্লির বায়ু দূষণ, চিন্তিত আয়োজকরা

    দীপাবলির পরে দিল্লির দূষণ একটা বড় চিন্তার কারণ। নভেম্বরের ৩ তারিখ বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ ম্যাচে মাঠে নামতে চলেছে ভারতীয় দল। ম্যাচের আয়োজকরা দূষণ নিয়ে চিন্তুত। 

  • মোদী মমতা হাসিনা

    Cricket22, Oct 2019, 3:00 PM

    বোর্ড প্রধান হয়েই কামাল সৌরভের, ইডেনে একই মঞ্চে কি মোদী-মমতা-হাসিনা

    ইডেনে ভারত-বাংলাদেশ ম্যাচে উপস্থিত থাকবেন শেখ হাসিনাক। ইডেনে টেস্টে আমন্ত্রণ জানানো হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও। প্রধান অতিথি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, একই মঞ্চে মোদী-মমতা। ইডেন টেস্টে আমন্ত্রণ জানানো হল ২০০০-এর ভারত বাংলাদেশ টেস্ট ক্রিকেটারদের।

  • ভারত-বাংলাদেশ ম্যাচে মহিলা  পুলিশের শ্লীলতাহানি, হাজতে তিন

    Kolkata16, Oct 2019, 12:59 PM

    ভারত-বাংলাদেশ ম্যাচে মহিলা পুলিশের শ্লীলতাহানি, হাজতে তিন

    ভারত-বাংলাদেশ হাই ভোল্টেজ ফুটবল ম্যাচে পুলিশের ওপর হামলার অভিযোগ উঠল দর্শকদের বিরুদ্ধে। অভিযোগ দর্শকদের রোষের মুখ থেকে বাদ যাননি মহিলা পুলিশকর্মীও। পুলিশের অভিযোগ, মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানি করেছে দর্শকদের একাংশ। যার জেরে তিনজনকে গ্রেফতার করেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। 

  • শহরে পা রাখলো ব্লু টাইগার্স
    Video Icon

    Football13, Oct 2019, 3:05 PM

    শহরে পা রাখলো ব্লু টাইগার্স, সুনীলদের নিয়ে প্রবল উন্মাদনা বিমানবন্দরে

    ভারত বাংলাদেশ ম্যাচ ঘিরে প্রবল উন্মাদনা কলকাতায়। মঙ্গলবার বাংলাদেশের বিরুদ্ধে ফুটবল বিশ্বকাপ কোয়ালিফায়ারের নামতে চলেছে সুনীল ছেত্রীরা। আর সেই ম্যাচ খেলতেই রবিবার দুপুরে শহরে পা রাখলেন সুনীল ছেত্রী, গুরপ্রীত সিং সান্ধুরা। আর তাঁদের ঘিরেই প্রবল উন্মাদনা চোখে পড়ল দমদম বিমানবন্দর চত্বরে।

  • রাহুল ভেকের ছবি

    Football2, Oct 2019, 6:46 PM

    চোটের ধাক্কা, বাংলাদেশের বিরুদ্ধে তারকা ডিফেন্ডারকে পাচ্ছে না ভারতীয় দল

    চোটের জন্য বিশ্বকাপের যোগ্যাতা নির্নায়ক পর্বের বাংলাদেশ ম্যাচ থেকে ছিটকে গেলে ডিফেন্ডার রাহুল ভেকে। অক্টোবরের ১৫ তারিখ  কলকাতা বাংলাদেশের বিরুদ্ধে কলকাতায় মাঠে নামতে চলেছে ভারতীয় দল। 
     

  • ভারতীয় দলের ছবি

    Football13, Sep 2019, 1:51 PM

    ভারত-কাতার ম্যাচ হবে কলিঙ্গ স্টেডিয়ামে, জানাল এআইএফএফ

    বিশ্বকাপ ও এশিয়া কাপের যোগ্যতা নির্নায়ক পর্বে ভারত কাতার ম্যাচ হবে ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে। এমনটাই জানিয়ে দিল সর্বভারতীয় ফুটবল ফেডারেশেন। আগামী মাসে ভারত বাংলাদেশ ম্যাচ হবে কলকাতাক যুবভারতী ক্রীড়াঙ্গানে। 

  • undefined

    World Cup Cricket 20193, Jul 2019, 1:22 AM

    ক্যামেরা থেকে বিরাট-রোহিত, আকর্ষণের কেন্দ্রে এই বৃদ্ধা! দেখুন ভিডিও

    ভারত-বাংলাদেশ ম্যাচে গ্যালারিতে ছিলেন তিনি। ৮৮ বছর বয়সে ভেপু বাজিয়ে ভারতকে সমর্থন করে গেলেন। বলা যেতে পারে গ্যালারি থেকে ম্যাচ জিতলেন তিনিই। ম্য়াচের পর তাঁর সঙ্গে আলাদা করে কথা বললেন বিরাট কোহলি, রোহিত শর্মারাও।  

     

  • undefined

    World Cup Cricket 20192, Jul 2019, 8:21 PM

    জুটিতে লুটি - বিশ্বকাপে রেকর্ড গড়লেন রোহিত রাহুল

    বাংলাদেশ ম্যাচে বিশ্বকাপ রেকর্ড গড়লেন রোহিত শর্মা ও কেএল রাহুল। জুটিতে উঠল ২৯.২ ওভারে ১৮০ রান। এটাই বিশ্বকাপে ভারতের ওপেনিং জুটিতে ওঠা সর্বোচ্চ রান। এর আগে এই রেকর্ড রোহিত করেছিলেন শিখর ধাওয়ান-এর সঙ্গে।

  • undefined

    World Cup Cricket 20192, Jul 2019, 4:53 PM

    বিশ্বকাপ সেমিফাইনাল - জায়গা বাকি তিনটি, লড়ছে পাঁচ দল

    গ্রুপ পর্বের একেবারে শেষে এসে দারুণ জমে উঠেছে বিশ্বকাপ। এখনও পর্যন্ত একমাত্র অস্ট্রেলিয়া সেমিফাইনালে জায়গা পাকা করেছে। আফগানিস্তান, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ও ওয়েস্টইন্ডিজ ছিটকে গিয়েছে। তিনটি জায়গার জন্য এখন লড়াই পাঁচ দলের।

     

  • কিউয়িদের বধ করতে টিম গেমেই ভরসা বাংলাদেশের

    World Cup Cricket 20195, Jun 2019, 5:57 PM

    বাঘেদের মোকাবিলায় আজ কী করবে কিউয়িরা, টসের জয় কি ফ্যাক্টর হবে ম্যাচে

    আর কিছুক্ষণের মধ্যেই শুরু হচ্ছে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের ক্রিকেট ম্যাচ। বিশ্বকাপে এটা দুই দলেরই দ্বিতীয় ম্যাচ। প্রথম ম্যাচ জিতে চনমনে বাংলাদেশ ক্রিকেট দল। 

  • undefined

    World Cup Cricket 20192, Jun 2019, 2:41 PM

    দ্বিতীয় ম্যাচেও পরাজিত প্রোটিয়ারা! ২১ রানে জয়ী বাংলাদেশ, ম্যাচের সেরা সাকিব

    বিশ্বকাপ ২০১৯-এর পঞ্চম ম্যাচ। এদিন নামছে আরও এক এশিয় দেশ, বাংলাদেশ। এখনও অবধি পাকিস্তান ও আফগানিস্তানের পারফরম্যান্স হতাশ করেছে সমর্থকদের। বেঙ্গল টাইারদের নিয়ে অবশ্য অনেক আশা রয়েছে। উল্টো দিকে এদিন বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে  দক্ষিণ আফ্রিকা। প্রথম ম্যাচে তাদের ব্যাটিং একেবারেই পরিকল্পনামাফিক হয়নি বলে জানিয়েছিলেন প্রোটিয়া অধিনায়ক। এর আগে বিশ্বকাপে তিনবার সাক্ষাতে মাত্র একবার জিতেছে বাংলাদেশ। কিন্তু ২০০৭ সালের সেই জয়ই বাংলাদেশের ক্রিকেটকে বদলে দিয়েছিল। এইবার তুলনায় কম শক্তির দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তারা কি সেই ঘটনার পুণরাবৃত্তি ঘটাতে পারে কিনা, সেটাই দেখার।