বাংলা সিরিয়াল  

(Search results - 105)
  • undefined

    Bengali CinemaMar 24, 2021, 3:55 PM IST

    বাংলায় বাড়ছে করোনা, খড়কুটো-শ্রীময়ী পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় কোভিড পজিটিভ

    ২০২০ সালে একের পর এক টলিউড তারকার করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। সদ্য টলিপাড়া সচল হয়েও বন্ধ করে দিতে হয়েছিল একাধিক সেট। লকডাউনে শ্যুটিং বন্ধ, দিনের পর দিন ধরে পুরোনো ধারাবাহিকেই নজর ছিল দর্শকদের।

  • <p>ভালো খারাপ মিলিয়েই গড়ে ওঠে সম্পর্ক, তা বলে আত্মহত্যা। একটা মজার কন্টেন্টে পর পর দুটি আত্মহত্যার চেষ্টা করার ঘটনাতে বিরক্ত ভক্তমহল।&nbsp;</p>

    Bengali CinemaFeb 24, 2021, 8:05 AM IST

    সদ্য বিয়ে হয়েছে, সুখের সংসারে আত্মহত্যার ঝড়, গুনগুনকে নিয়ে মেজাজ হারাল ভক্তমহল

    যাকে বলে স্বপ্নের মত সাজানো বিয়ের আসর, কদিন আগেই এভাবেই গুনগুনের জীবন হয়ে উঠেছিল রঙিন। বিয়ের আসর থেকে ভাইরাল নতুন কোনে। দেখেই বোঝা গিয়েছিল, এত সুখের সংসার আর বোধহয় দুটো মিলবে না, তবে এমন কি হল যে আত্মহত্যার কথা মাথায় এলো! 

  • undefined

    Bengali CinemaFeb 23, 2021, 2:18 PM IST

    সিঁথিতে ভরা সিঁদুর, তবে কি চুপিসারে ক্রুশালের সঙ্গে বিয়ে সারলেন অদ্রিজা

    বাংলা টেলিজগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অদ্রিজা রায়। বাংলা টেলিদুনিয়ার পাশাপাশি শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে পরিণীতা ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন অদ্রিজা। টেলিজগৎ থেকে এখন তাঁর জনপ্রিয়তা ছড়িয়ে সিনেপর্দায়। রূপে গুণে অদ্রিজার জুড়ি মেলা ভার। তাঁর রূপের বহর দেখতে ভক্তরা যেমন উৎসাহিত তেমনই অদ্রিজার ব্যক্তিগত জীবন নিয়েও ভক্তদের উন্মাদনা তুঙ্গে। 

  • undefined

    Bengali CinemaFeb 10, 2021, 10:01 PM IST

    জুনের খেলা শেষ, শ্রীময়ীর কাছে অবশেষে কি হার মানতে বাধ্য হবে সে

    শ্রীময়ী ধারাবাহিকে একের পর এক নতুন গল্পের মোড়। এতদিনে অনিন্দ্যর সঙ্গে আলাদা হয়ে গিয়ে নিজের কাজে মগ্ন হয়েছিল শ্রীময়ী। জুন অন্যদিকে বারে বারে শ্রীময়ীর জীবন দুর্বিসহ করে তোলার জন্য উঠে পড়ে লেগেছে। অনিন্দ্যর মনে শ্রীময়ীর জন্য ফের বাড়তে থাকা ভালবাসা, দেখে জুনের মনে হিংসা বাড়তে থাকে। যার জেরে সে মিথ্যে ঘটনার জেরে শ্রীময়ীকে ফাঁসিয়ে দেয়। 

  • undefined

    Bengali CinemaFeb 10, 2021, 6:38 PM IST

    'মোহর'র গোপন প্রেমিক, Teddy Day-তে কে এই বিশেষ উপহার দিল সোনাকে

    ভ্যালেন্টাইন উইকে চলেছে একের পর এক সেলিব্রেশন। রোজ ডে, প্রপোজ ডের সেলিব্রেশনের পরই এসে গিয়েছে টেডি ডে। এরপর আসতে চলেছে কিস ডে, হাগ ডে, প্রমিস ডে, ভ্যালেন্টাইনস ডে। প্রেমের প্রতি আস্থা রাখা মানুষেরা প্রতিটি দিনের জন্যই প্রস্তুত। কেবল সাধারণ মানুষই নয়, তারকারাও এই দিনের অপেক্ষায় যেন দিন গুনিছেল। 'মোহর' ধারাবাহিকের অভিনেতত্রী সোনামণি সাহা মেতে উঠলেন ভ্যালেন্টাইন উইকে। 

  • <p>রিবন দিয়ে সুন্দরভাবে প্যাক করা তত্ত্ব। দামি জুতো, ব্র্যান্ডেড ব্যাগ, হাই এন্ড কসমেটিকস সবই রয়েছে তত্ত্বে।&nbsp;</p>

    Bengali CinemaFeb 9, 2021, 10:56 PM IST

    এই রাতের অপেক্ষাতেই ছিলেন নীল ও তৃণা, ভিডিওতে ঘনিষ্ঠতায় মজলেন নবদম্পতি

    বিয়ের পরই প্রথম রিল ভিডিও নীল ও তৃণার। এই রাতের অপেক্ষাতেই ছিলেন তাঁরা। গানে গানে ভালবাসায় মজলেন নবদম্পতি। ভিডিওতে ভাইরাল মিস্টার ও মিসেস।

  • <p>লাল টুকটুকে বেনারসিতে মিমি এবং ঘিয়ে রঙের পাঞ্জাবিতে ওম। বিয়ের সাজেই দেখা যাচ্ছে তাঁদের।&nbsp;</p>

    Bengali CinemaFeb 8, 2021, 11:58 PM IST

    দেবলীনা নয় স্ত্রী মিমির সঙ্গেই 'রঙ্গবতী'তে কোমর দোলালেন ওম, জমে উঠল বউভাতের মজলিস

    বিয়ে সেরে বউভাত পর্বে ব্যস্ত মিমি-ওম। জমে উঠল মজলিস। 'রঙ্গবতী'তে কোমর দোলালেন নব দম্পতি। ভিডিওতে ভাইরাল মিমি-ওম।

  • undefined

    Bengali CinemaFeb 7, 2021, 3:13 PM IST

    Taboo, সমাজের তৈরি করা নিয়মকে ভেঙে তচনচ, Wedding Kiss-এ মাতলেন মিমি-ওম

    বাংলা টেলিজগৎ জুড়ে এখন বিয়ের সানাই। একের পর এক তারকারা বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে চলেছেন। দেবলীনা কুমার, গৌরব চট্টোপাধ্যায়, নীল ভট্টাচার্য, তৃণা সাহা, মিমি দত্ত, ওম সাহানি। একে একে সকল সেলেব জুটিই বাঁধা পড়েছেন বিয়ের বন্ধনে। মিমি এবং ওমের রাজকীয় বিয়েতেও গিয়েছে সকলের নজর। তবে বিয়ে এলাহি হলেও দৃষ্টি আকর্ষণ করল অন্য এক বিষয়। 

  • <p>বছর পড়তেই রাজকীয় বিয়ের আসর বসিয়েছে নীল তৃণা। বিএফ 15 দিন আগে থেকেই ভাইরাল একাধিক ছবি।</p>

    Bengali CinemaFeb 7, 2021, 12:27 PM IST

    ফুলসজ্জার খাটে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত নীল-তৃণা, নব দম্পতির ছবি দেখে মাথায় হাত সকলের

    নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা বিয়ের বন্ধনে আবদ্ধ হতেই চলছে শুভেচ্ছা, ভালবাসা ও আশীর্বাদের পর্ব। বিয়ের বিভিন্ন ছবি নেটদুনিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে চলেছে। বিয়ের তারিখ ঘোষণা করার পর থেকে গত দু'মাস ধরে নীল ও তৃণার বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে। সেলেব জুটি থেকে সেলেব দম্পতি, নতুন পথচলা শুরু করেছেন তাঁরা। একাধিক টলি ও টেলি তারকারা তাঁদের শুভেচ্ছা জানিয়ে চলেছে। 

  • undefined

    Bengali CinemaFeb 5, 2021, 6:23 PM IST

    Reel বউয়ের বিয়েতে বর, রইল Real স্বামীও, 'গুনগুনের' বিয়েতে 'সৌজন্যের' গ্র্যান্ড এন্ট্রি

    বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো'র অভিনেত্রী তৃণা সাহা। 'কৃষ্ণকলি' ধারাবাহিকের অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে দশ বছরের সম্পর্ক তৃণার। সেই প্রেমের সম্পর্কই এবার নাম পেল বিবাহের। নতুন পথচলা শুরু নীল-তৃণার। সোশ্যাল মিডিয়ায় গত এক মাস ধরে তাঁদের বিয়ে নিয়ে চলছে ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। এলাহি বাগদান, রাজকীয় বিয়ে সবই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

  • undefined

    Bengali CinemaFeb 5, 2021, 2:23 PM IST

    তৃণার সিঁথি ভরা সিঁদুর, বিয়ে সারতেই গাঢ় চুম্বন, 'ত্রিনীল'র রাজকীয় বিয়ের ঝলক

    অবশেষে গাঁটছড়া বাঁধলেন নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। বাংলা টেলিজগতের দুই জনপ্রিয় সিরিয়াল 'কৃষ্ণকলি' এবং 'খড়কুটো'র অভিনেতা অভিনেত্রী সাত পাকে বাঁধা পড়লেন ফেব্রুয়ারির ৪ তারিখ। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে বিয়ের পর প্রথম ছবিগুলি। লাল টুকটুকে বেনারসিতে সেজে উঠএছেন তৃণা। অন্যদিকে সাদা পাঞ্জাবি পাজামাতে কুল বর নীল। টেলিদুনিয়ার আরও এক রিউমার্ড জুটি অদ্রিজা রায় এবং ক্রুশাল আহুজার সঙ্গে তাঁদের ছবি ভাইরাল হয়। 

  • undefined

    Bengali CinemaFeb 2, 2021, 6:54 PM IST

    মোহরকে সমুদ্র ডুবিয়ে মারার চেষ্টা, ফের শঙ্খ ও তার মিলনে বাধা

    অন্যতম জনপ্রিয় সিরিয়াল মোহরে এই মুহূর্তে চলছে টানটান উত্তেজনা। একের পর এক পর্বে রয়েছে নতুন চমক। ক্রমাগত জনপ্রিয়তা বাড়ছে ধারাবাহিকটি নিয়ে। প্রিতি সময়ই চলতে থাকে টানটান উত্তেজনামূলক পর্ব। দীর্ঘসময় অবশ্য মোহর ও শঙ্খদীপের মধ্যে ভুল বোঝাবুঝিকে কেন্দ্র করেই গড়ে ওঠে ধারাবাহিকের কাহিনি। নিত্যদিন শ্রেষ্ঠা এবং শঙ্খর পরিবারের একাধিক সদস্যদের কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়েই চলেছে। এরই মধ্যে নাজেহাল অবস্থা মোহরের। ভুল বোঝাবুঝি কাটিয়ে শঙ্খর সঙ্গে সবেমাত্র মনের মিল হয়েছে তার। 

  • undefined

    Bengali CinemaJan 31, 2021, 4:37 PM IST

    আর মাত্র ৪ দিন, জনসমক্ষে একে অপরকে জড়িয়ে ঘনিষ্ঠতায় মজে হবু দম্পতি তৃণা ও নীল

    বিয়ের আর মাত্র চারদিন। জনসমক্ষে রোম্যান্সে মত্ত নীল-তৃণা। ভিডিওতে ধরা পড়ল সেলেব জুটির ভালবাসা। ভাইরাল নীল ও তৃণার বাগদানের বিশেষ মুহূর্ত।

  • <p>দোরগোরায় চলে এসেছে বিয়ের দিন। বিয়ের শেষ মুহূর্তের শপিং থেকে কব্জি ডুবিয়ে আইবুড়োভাত সবটাই চালিয়ে যাচ্ছেন সমানে সমানে।</p>

    Bengali CinemaJan 30, 2021, 6:33 PM IST

    বারকাউন্টারে জ্যাকেট খুলে উদ্দাম নাচ হবু কনে তৃণার, সামলাতে পারলেন না Would Be নীলও

    বিয়ের আর মাত্র চারদিন। জনসমক্ষে উদ্দাম নাচে মত্ত নীল-তৃণা। ভিডিওতে ধরা পড়ল সেলেব জুটির ভালবাসা। ফের ভাইরাল নীল ও তৃণা।

  • undefined

    Bengali CinemaJan 30, 2021, 11:05 AM IST

    নেই অন্তর্বাস, পরণে Plunged Neck গাউন, মাত্র ২৩ বছর বয়সেই উষ্ণতার পারদ চড়ালেন শ্রীমা

    নেটদুনিয়ার সেনসেশনও তিনি, নেটদুনিয়ার কিউটি পাইও তিনি। হট ও স্যুইটের মিলমিশেই সকলকে মুগ্ধ করেন শ্রীমা ভট্টাচার্য। খুব অল্প বয়সেই অভিনয় জগতে পদার্পণ তাঁর। সেই থেকেই জনপ্রিয়তার শীর্ষে তিনি। আর পাঁচজন টেলি অভিনেত্রীর মত তিনি তেমন মেকআপে ঢাকা সত্ত্বায় বিশ্বাসী নন। নিজের ব্যক্তিগত জীবন, ব্যক্তিগত মতামত সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতে পছন্দ করেন। তবে কোনও বিতর্ক ছাড়াই।