বাঙালি  

(Search results - 288)
  • ছোট্ট ঝিলিক এখন হটনেসের অবতার, ছবি পোস্ট করতেই ভাইরাল তিথি

    Bengali Cinema28, Mar 2020, 9:13 PM IST

    ছোট্ট ঝিলিক এখন হটনেসের অবতার, ছবি পোস্ট করতেই ভাইরাল তিথি

    টেলি অভিনেত্রী তিথি বসু, এই নামে তাঁকে অধিকাংশ মানুষই চেনে না। তিথির ভক্তরাও তাঁকে ঝিলিক বলেই সম্বোধন করতে বেশি ভালবাসে। এই তিথিই হল জনপ্রিয় ধারাবাহিক 'তোমায় ছাড়া ঘুম আসে না, মা'-এর ছোট্ট ঝিলিকই হল তিথি। সেই ছোট্ট ঝিলিক এখন রীতিমত বড় হয়ে গিয়েছে। ছোটবেলার মিষ্টতা এখনও আছে ঠিকই তবে বয়সের সঙ্গে বোল্ডনেসের মাত্রা ছাড়িয়েছেন তিথি। 

  • মমতার ডাকে সাড়া,করোনা রুখতে প্রচারে নোবেলজয়ীরা

    Kolkata28, Mar 2020, 7:33 PM IST

    মমতার ডাকে সাড়া,করোনা রুখতে প্রচারে নোবেলজয়ীরা

    নিজে রাস্তায় নেমেছেন আগেই। এবার করোনা ভাইরাস রুখতে নোবেলজয়ীদেরও প্রচারে চাইছেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। সম্প্রতি বাঙালি নোবেলজয়ী অভিজিৎ বিনায়ক বন্দ্য়োপাধ্যায়ের সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে মুখ্য়মন্ত্রীর। জানা গিয়েছে, অভিজিৎবাবু ও তাঁর স্ত্রী নোবেলজয়ী এস্টার ডুফলো বাংলার করোনার বিরুদ্ধে যুদ্ধে প্রচারে  নামবেন। তবে কীভাবে তাঁরা প্রচার করবেন তা এখনও জানা যায়নি।
     

  • জ্যাকলিনের ফিনফিনে শাড়ি থেকে বাদশাহর অশ্লীল ব়্যাপ, লোকগীতিকে রিমিক্স করে বিপাকে বলিউডের জনপ্রিয় ব়্যাপার

    Bollywood28, Mar 2020, 12:49 PM IST

    জ্যাকলিনের ফিনফিনে শাড়ি ও অশ্লীল ব়্যাপ, লোকগীতির রিমিক্সে বিপাকে বাদশাহ

    "বড়লোকের বেটি লো লম্বা লম্বা চুল এমন মাথায় বেঁধে দেব লাল গেন্দা ফুল" এই লোকগীতি বাঙালির মধ্যে কতখানি জনপ্রিয়তা লাভ করেছে তা নিশ্চই বলার অপেক্ষা রাখে না। আর এই গানকেই রিমিক্স হিসেবে বেছে নিলে যে বাঙালির আঁতে ঘা লাগবেই সেটা না বোঝার কোনও কারণ ছিল না বাদশাহর। সম্প্রতি তাঁর এবং জ্যাকলিন ফারন্যানডিজের গান 'গেন্দা ফুল' নেটদুনিয়ায় মারাত্মক রকমের ভাইরাল। 

  • তাপস রায়

     Entertainment28, Mar 2020, 9:57 AM IST

    বাদশার ব়্যাপে ইন্টারনেট কাঁপাচ্ছে 'বড় লোকের বেটি গো, নেপথ্যে রয়েছেন এই বাঙালি

    নয়া গানে ঝড় তুললেন ব়্যাপার বাদশা। এই গানের পিছনে রয়েছেন এক বাঙালি। গানের দোতারাটি বাজিয়েছেন তাপস রায়। অরিজিৎ সিং এর সঙ্গে 'বাজিরাও মস্তানি'-তেও ম্যান্ডোলিন বাজিয়েছিলেন তাপস রায়।

  • লকডাউনের গেরোয় বাঙালি পর্যটক, বন্দিদশায় দিন কাটছে উত্তর ভারতে

    Coronavirus West Bengal27, Mar 2020, 11:08 PM IST

    লকডাউনের গেরোয় বাঙালি পর্যটকরা, বন্দিদশায় দিন কাটছে উত্তর ভারতে

    লকডাউনের জেরে ঘটল বিপত্তি। বেড়াতে গিয়ে আটকে পড়েছেন বাঙালি পর্যটকরা। কালকার হোটেল দিন কাটছে বন্দিদশায়। চরম আর্থিক সংকটে পড়েছেন তাঁরা।

  • রানী রাসমণির ছোটবেলার চরিত্রে অভিনয়ের সুযোগ এসেছিল তার কাছে। তারপর ছিল দশম শ্রেণির পরীক্ষা। কিন্তু সেখান থেকেই আর ফেরা হয়নি তার।

    Bengali Cinema27, Mar 2020, 4:47 PM IST

    অভিনয় এখন ব্যাকসিটে, নতুন রূপে রাণী রাসমণির ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

    অভিনয় ছেড়ে নতুন কাজে মন দিলেন রাণী রাসমণি। ইনস্টাগ্রামে পোস্ট করলেন ভিডিও। ভক্তদের প্রশংসায় ভরল সোশ্যাল মিডিয়া।

  • undefined

    India 26, Mar 2020, 10:15 PM IST

    করোনায় চাকরি হারানোর ভয়ে আত্মঘাতী ২ বাঙালি, বৃদ্ধির হার পিছিয়ে যাবে ৫০ বছর আগে

    ফিল্ম যে আরও বাকি আছে তা স্পষ্ট করে দিয়েছে ব্রিটিশ বোকারেজ সংস্থা বার্কলেজের একটি সমীক্ষা আপাতত দেশে চার সপ্তাহ সম্মূর্ণ লকডাউন চলবেআংশিক লকডাউন চলবে আরও অন্তত আট সপ্তাহতাই খুব স্বাভাবিকভাবেই নতুন অর্থবর্ষের প্রথম ত্রৈমাশিক জুড়ে দেশের অর্থনীতিতে প্রভাব ফেলবে এই করোনা পরিস্থিতিআর তার ফলে, তলানীতে থাকা বৃদ্ধির হার আরও তলানিতে গিয়ে দাঁড়াবে ২.৫ শতাংশ

  • undefined

    Bengali Cinema24, Mar 2020, 11:29 PM IST

    পাশের বাড়ির মেয়ে থেকে সাহসী নগ্নপ্রায়, পুরুষদের ঘুম কেড়েছেন এই বাঙালি ইনস্টা মডেল

    তিনি কোনও সিনেমা টেলিভিশনের অভিনেত্রী নন। আবার পেশাদার ফটোগ্রাফি মডেল, বিজ্ঞাপনি মডেল বা ফ্যাশন মডেল কোনওটাই নন। তিনি ছবি পোস্ট করেন শুধু ইনস্টাগ্রামে। তাতেই বহু পুরুষের রাতের ঘুম কেড়ে নিচ্ছেন এই বাঙালী তরুণী। কীভাবে? তাঁর বিরুদ্ধে নগ্নতা প্রচারের অভিযোগ এনে অ্যাকাউন্ট ডিলিট করে দেওয়া হয়েছিল। দারুণভাবে ফিরেও এসেছেন তিনি। কে এই লাভলি ঘোষ?

     

  • 'করোনা হারাতে গৃহবন্দি থাকুন', 'লকডাউন ইটালি' থেকে বার্তা বাঙালি বিজ্ঞানীর

    Coronavirus World24, Mar 2020, 1:28 PM IST

    'করানোকে হারাতে গৃহবন্দি থাকুন', 'লক-ডাউন ইটালি' থেকে বার্তা বাঙালি বিজ্ঞানীর

    করোনা সংক্রমণে কার্যত 'মৃত্যুপুরী' ইটালি। মৃতের সংখ্যা চিনকে ছাড়িয়ে গিয়েছে। ভারতের মতো ইটালিতেও লকডাউন চলছে। প্রবাস থেকে কলম ধরলেন বাঙালি বিজ্ঞানী। 

  • 'এই দেশের মত অবস্থা যেন ভারতের না হয়', জানালেন করোনায় শুনশান ইতালির গৃহবন্দী বাঙালি

    Coronavirus World24, Mar 2020, 9:56 AM IST

    'এই দেশের মত অবস্থা যেন ভারতের না হয়', জানালেন করোনায় শুনশান ইতালির গৃহবন্দী বাঙালি

    সমগ্র বিশ্বে মহামারির আকার ধারণ করছে নভেল করোনা ভাইরাস। এর থাবায় প্রতিদিনই মৃত্যুর মিছিলের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সেই সঙ্গে সাধারণ মানুষের মনে বাড়ছে আতঙ্ক, ঝুঁকি ও নিরাপত্তাহীনতা। করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার পরামর্শ দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। 

  • undefined

    Bengali Cinema23, Mar 2020, 12:59 PM IST

    বিরিয়ানি থেকে ফিরনি, হোম আইসোলেশনে নুসরতের পিকনিক

    করোনা ভাইরাসকে রুখতে এবং আক্রান্তদের বাঁচাতে যথাসাধ্য চেষ্টা করে চলেছেন ডাক্তাররা। গতকাল জনতা কারফিউতেও গোটা দেশের মানুষ যোগদান করেছিলেন স্বাস্থ্যকর্মী ও যারা এই সময়ও বাড়ির বাইরে থেকে দেশের সেবা করে চলেছেন তাদের সম্মান জানানোর জন্য। এরই মাঝে এলাহি আয়োজন সেরে নিলেন নুসরত জাহান। 
     

  • Amala Paul

     Entertainment22, Mar 2020, 12:07 AM IST

    বাঙালিদের সঙ্গে প্রবল মিল এই অভিনেত্রীর, তাঁর গোপন বিয়ে নিয়ে তোলপাড় চলচ্চিত্র জগত

    চমকেই দিয়েছেন অমলা। তবে, দক্ষিণ ভারতীয় এই অভিনেত্রী চমক দিতেই ভালোবাসেন। চলচ্চিত্রে তাঁর আসা থেকে শুরু করে প্রথম বিয়ে- সবেতেই চমকে দিয়েছেন তিনি। এবার আরও এক চমক যা দিলেন তাঁর দ্বিতীয় বিয়ের মাধ্যমে। 
     

  • undefined

    Bollywood19, Mar 2020, 5:13 PM IST

    ১৫ বছর বয়সে শ্যুটিং সেটেই যৌন লালসার শিকার হয়েছিলেন রেখা, অভিযুক্ত ছিল বাঙালি নায়ক

    সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। রেখা মানেই সাড়া জাগানো, টানটান উত্তেজনা। বলিউডের উমরাওজানের ব্যক্তিগত জীবনটাও ছিল চলচ্চিত্র জীবনের মতোই ঝা চকচকে। নিজের অবস্থান ও ব্যক্তিত্ব সম্পর্কে সবসময়েই  সচেতন ছিলেন এই অভিনেত্রী। কিন্তু রেখার জীবনে এমন এক ঘটনা ঘটে গিয়েছে যা আজও ভুলতে পারেননি রেখা। বয়স মাত্র ১৫ বছর। অভিনয়ে আসার পরই যৌন লালসার শিকার হয়েছিলেন অভিনেত্রী। বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় জোর করে চুমু খেয়েছিলেন অভিনেত্রীকে। কিন্তু কেন, জেনে নিন সেই কাহিনি। 
     

  • ৪০ এও হটনেস অ্যালার্ট, আজও চোখ কপালে তোলে 'কসমিক সেক্স'র ঋ

    Bengali Cinema18, Mar 2020, 7:09 PM IST

    ৪০ এও হটনেস অ্যালার্ট, আজও চোখ কপালে তোলে 'কসমিক সেক্স'র ঋ

    অভিনেত্রী ঋ সেনের নাম নিলেই যেন চাঞ্চল্য ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। বয়স যতই বারুক না কেন, ঋয়ের ক্ষেত্রে নিঃসন্দেহে বলা চলে যে এজ ইজ জাস্ট আ নম্বর। তাঁর ফেসবুকে প্রোফাইলের আনাচে কানাচে কেবল হটনেসের ছড়াছড়ি। এক ঝলকে দেখে নিন সেসব ছবি। 

  • শ্রীলেখা মিত্র

    Bengali Cinema17, Mar 2020, 3:49 PM IST

    'সমস্ত পুরুষেরাই স্বপ্নে আমাকে কল্পনা করে', বিস্ফোরক বয়ান শ্রীলেখার

    শ্রীলেখা মিত্র। নামটাই যেন যথেষ্ঠ। পুরুষদের আকৃষ্ঠ করতে তার জুড়ি মেলা ভার। এই বয়সে এও নেটদুনিয়ায় নিজের জায়গাটা বেশ জাকিয়ে ধরে রেখেছেন অভিনেত্রী। সে শরীরী উত্তেজনামূলক ছবি বা ভিডিও পোস্ট করেই হোক, কিংবা বাঙালি কন্যার শাড়ির ভাঁজে ক্লিভেজ উন্মুক্ত করেই হোক, সবেতেই সাবলীল শ্রীলেখা। পর্দাতেই তার নজরকাড়া উপস্থিতি সকলেরই নজর কাড়ে। কাজের প্রতি, নিজের প্রতি আত্মবিশ্বাসী অভিনেত্রী নিজেও জানেন বহু পুরুষের স্বপ্নে পরী তিনি। আর এই কথাটি বলতে তার কোনও দ্বিধাও নেই। নির্ধিদ্বায় সেকথা স্বীকারও করেন অভিনেত্রী। শ্রীলেখাকে পছন্দ করেন না এমন মানুষের সংখ্যা হাতে গোনা।  কী কারণে তার এত জনপ্রিয়তা, জেনে নিন একনজরে।