বাদশা  

(Search results - 50)
  • <p>এর পাশাপাশি যারা ৫০ বছর পেরিয়ে গেছেন, তাদের ক্ষেত্রে যৌন মিলন উপভোগ করতে সাহায্য় করে ইলিশ মাছ।</p>

    Food29, Jun 2020, 5:30 PM

    বৃষ্টির দিনে পাতে থাক লোভনীয় পদ, বাদশাহী খিচুড়ি দিয়ে জমে উঠুক ভুড়িভোজ

    ঘরবন্দিতে এতদিন কাটানোর পর ধীরে ধীরে সাধারণ হচ্ছে পরিস্থিতি। বাইরে অঝোড়ে চলছে বৃষ্টি, এই দিনগুলতে প্রতিদিনের একঘেয়ে রুটিন থেকে সকলেই বেরিয়ে আসতে চায়। অনেকেই ভাবেন যদি একটু আলাদা করে কাটানো যায় এই বর্ষার দিনটা। আর পুরও একটা দিন কাটানো মানেই মাথায় আসে আলাদা কিছু রেসিপি বা খাওয়া দাওয়ার কথা। তাই এই বর্ষার দিন আরও একটু স্পেশাল বানাতে আজ বানিয়ে নিন গোবিন্দভোগের বাদশাহী খিচুড়ি। আর দুপুরে খাওয়ার টেবিল জমিয়ে দিতে এর সঙ্গে রাখতেই পারেন ইলিশ মাছ ভাজা। জেনে নেওয়া যাক খুব সহজ এই রেসিপি।

  • <p>'বয়কট খানস' ট্রেন্ডে ক্ষুব্ধ শাহরুখ ভক্তরা, নিজ ক্ষমতায় ইন্ডাস্ট্রিতে টিকেছেন বাদশাহ, দাবি অনুরাগীদের</p>

    Bollywood23, Jun 2020, 3:05 PM

    'বয়কট খানস' ট্রেন্ডে ক্ষুব্ধ শাহরুখ ভক্তরা, নিজ ক্ষমতায় ইন্ডাস্ট্রিতে টিকেছেন বাদশাহ, দাবি অনুরাগীদের

    ছোট থেকেই সুপারস্টার হওয়ার স্বপ্ন ছিল না সুশান্ত সিং রাজপুতের। যেদিন পড়ার বই থেকে নজর ঘুরেছিল রোম্যান্সে মজে শাহরুখ খানের দিকে, সেদিনই নিজের ভাগ্য বদলানোর কথা ভেবে ফেলেছিলেন সুশান্ত। শাহরুখের অন্ধভক্তের চেয়ে কোনও অংশ কম কিছু ছিলেন না সুশান্ত। আজ সেই সুশান্তের মৃত্যুর পরই দোষারোপ করা হচ্ছে তাঁর আইডল শাহরুখ খানকে। শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টও নাকি ব্যান করেছিল সুশান্তকে। যদিও এ বিষয় কোনও নিশ্চিত রিপোর্ট পাওয়া যায়নি। 

  • Shahrukh- Aishwarya 1

    Bollywood16, Jun 2020, 2:15 PM

    এক সিদ্ধান্তেই বদলে গিয়েছিল ঐশ্বর্য- শাহরুখের সম্পর্ক, আজও ক্ষমা করেননি বলিউডের বাদশা-কে

    ঐশ্বর্য রাই বচ্চন। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। বিশ্বসুন্দরী তকমা থেকে বি-টাউনে প্রবেশ, সফল কেরিয়ার, বচ্চন বধূ হয়ে ওঠা এই সমস্ত রঙিন ঘটনায় সাজানো তার জীবন। বন্ধুত্ব থেকে প্রেম, সম্পর্কের তিক্ততা সবেতেই যেন উঠে এসেছে ঐশ্বর্যর নাম। বন্ধুতের রসায়ন কখন যে তিক্ততায় পরিণত হয়েছিল তা টের পায়নি কেউই। বলিউডের বাদশা শাহরুখ খান এবং প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন তখন খ্যাতির শীর্ষে। কিন্তু কী এমন ঘটেছিল তাদের মধ্যে যে আজও শাহরুখকে ক্ষমা করতে পারেননি ঐশ্বর্য। জেনে নিন বিশদে।

  • <p>सनी को लगा कि उनके लिए सुनील मल्होत्रा का कैरेक्टर सही रहेगा। वहीं, कई बॉलीवुड स्टार्स द्वारा रोल ठुकराए जाने के बाद ये फिल्म आई शाहरुख के पास आई। शाहरुख ने इस फिल्म में अपनी जान लगा दी और उनका रोल सभी स्टार्स पर भारी पड़ा।</p>

    Bollywood12, May 2020, 12:21 PM

    সানি-শাহরুখের ঠান্ডা যুদ্ধে ইতি টানলেন খোদ বাদশাহ, নেপথ্যে নব্বইের ব্লকবাস্টার 'দামিনী'

    শাহরুখ খানের সঙ্গে সানি দেওলের ঠান্ডা লড়াই কারও অজানা নয়। ডর ছবির একটি দৃশ্য শ্যুট করার পর থেকেই তাঁদের মধ্যে ঠান্ডা যুদ্ধ শুরু হয়। যদিও শাহরুখের সঙ্গে সরাসরি কোনও সমস্যা বাঁধেনি। কথোপকথনও হয়নি দুই হিরোর মধ্যে। বরং যশ চোপড়ার সঙ্গে দৃশ্যটির বিষয় কথা বলতে গিয়ে সমস্যার সৃষ্টি হয়। ডর ছবিটি শাহরুখ অবসেসিভ প্রেমিক হিসেবে দেখানো হয়েছিল, যে জুহি চাওলা অর্থাৎ ছবির হিরোইনের জন্য মানুষ খুন করতে পিছপা হয় না। যে ব্যক্তি তার এবং নায়িকার মাঝে আসবে তাকে অনায়াসেই নিজের রাস্তা থেকে সরিয়ে ফেলার ক্ষমতা রাখে। সানি দেওলের মতে একজন ভিলেনকে ছবিতে গ্লোরিফাই করা উচিত নয়। সেই সময় থেকেই শুরু এই ঠান্ডা লড়াই। এবার বোধহয় এই যুদ্ধে ইতি টানলেন শাহরুখ খান। বন্ধুত্বের হাত বাড়িয়ে দিলেন খোদ বাদশাহ।

  • বাদশা- এখন বেশির ভাগ ছবিতেই র‍্যাপ গানের ব্যবহার থাকে। এদের মধ্য়ে বাদশা অন্যতম। একটি গান প্লে ব্যাক করতে তিনি ১১ লক্ষ টাকা নেন।

    Bollywood27, Apr 2020, 12:04 PM

    শাহরুখের নামেই নিজের নাম রেখেছেন বলিউডের এই ব়্যাপার গায়ক, কারণ খোলসা করলেন নিজেই

    বাদশার গানের ব়্যাপে মজেছে জেন-ওয়াইরা। ছোটবেলা থেকেই বলিউড বাদশা শাহরুখ খানের ফ্যান তিনি। স্টেজ শো আসার আগে প্রিয় অভিনেতার নামেই নিজের নাম পরিবর্তন করে নেন। তারপর থেকেই বলিউডে ব়্যাপার 'বাদশা' নামে পরিচিত হন।

  • <p> বাদশা মৈত্র</p>

    Bengali Cinema20, Apr 2020, 1:06 PM

    বাংলার শ্রমিকদের পাশে টলিউডের 'বাদশা', আর্থিক সাহায্য দান অভিনেতার

    সঙ্কটের দিনে সমস্যায় পড়েছেন বিভিন্ন রাজ্য়ের পরিযায়ী শ্রমিকরা। বেঙ্গালুরুতে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের পাশে দাড়ালেন টলি অভিনেতা বাদশা মৈত্র। ভিডিও বার্তাতেও সকলকে এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন। অভিনেতার এহেন উদ্যোগকে সকলেই কুর্নিশ জানিয়েছন।

  • <p>এই নিয়ে আমির খানকে প্রশ্ন করায় তিনি জানিয়ে ছিলেন তাঁকে কোনও দিনই এমন পরিস্থিতিতে পড়তে হয়নি। তাই তিনি কোন মন্তব্যই করতে পারবেন না। </p>

    Bollywood20, Apr 2020, 11:16 AM

    শত্রুর সঙ্গেই শাহরুখের বাস, বলিউডে বাদশার সঙ্গে ঠাণ্ডা লড়াইয়ে সামিল যে তারকারা

    স্টার হওয়ার পথ এতটাও সহজ নয়। নিজের ফেম তৈরি করতে, নিজের পরিচিতি তৈরি করতে সব তারকাই কম বেশি সমস্যার মধ্যে পড়েন। কেউ স্টার কিডের তকমা পেয়েও নিজের জায়গা বানাতে পারেন না, কেউ আবার পকেটে কয়েকটা টাকা ও প্রবল চেষ্টাতে হয়ে ওঠে বাদশা। বলিউড বাদশার এমনই কেরিয়ার গ্রাফ। তবে একাধিক প্রতিকূলতারও সন্মুখীন হতে হয়েছে তাঁকে। বলিউডে এমন কিছু স্টার রয়েছেন, যাঁরা শাহরুখ খানের নামে কুকুর পুষবো বলতেও পিছু পা হননি। 

  • ಕಿಂಗ್‌ ಖಾನ್‌ - ಶಾರುಖ್‌ ಖಾನ್‌

    Bollywood11, Apr 2020, 1:08 PM

    বলিউড কিং 'বাদশা' র সেরা ২০ ছবি, যা আজও সুপারহিট

    কিং খান মানেই বাড়তি উন্মাদনা। সারা দেশ জুড়ে যার কোটি কোটি  ভক্ত রয়েছে। কিছুদিন আগেই সবাইকে ছাপিয়ে সেরার সেরা শিরোপাও জিতেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তাকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। নব্বইয়ের  দশক থেকে বর্তমান, শাহরুখের অভিনয়ের ক্যারিশ্মাই আজও মুগ্ধ আট থেকে অষ্টাদশী। বক্সঅফিসে একের পর এক হিট ছবিও রয়েছে তার ঝুলিতে। যা আজও সুপারহিট। একঝলকে দেখে নিন বলিউডের কিং খান-এর সেরা ২০ ছবি। 
  • কৌশানি মুখোপাধ্যায়

    Bengali Cinema9, Apr 2020, 5:19 PM

    বাদশার 'গেঁন্দাফুল' চ্যালেঞ্জে মাতোয়ারা গোটা টলিপাড়া, এবার খোলা চুলে নেচে ভাইরাল কৌশানি

    গেঁন্দাফুল  চ্যালেঞ্জে নেচে ঝড় তুললেন টলি অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। মুহূর্তের মধ্যে তার এই নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নাচের ভিডিওটি  ৮৮ হাজারেরও বেশিবার  ইউজাররা দেখেছেন। গৃহবন্দি দশায় কৌশানির গেঁন্দাফুল ভিডিও নজর কেড়েছে ভক্তদের। 

  • Amitabh Bachchan

    Bollywood7, Apr 2020, 7:52 PM

    'অমিতাভ নিঃসন্দেহে বড়, কিন্তু আমি তাঁর থেকে একটু বেশি', শাহরুখের মন্তব্যে ঝড়

    বলিউডে তিন খানের মধ্যে অন্তঃবিবাদ নতুন কিছু নয়। তাঁদের মধ্যে একে অন্যকে নিয়ে বড়া বরই চলে ঠাণ্ডা লড়াই। লড়াই চলে ভক্তদের মধ্যেও। তবে এবার ঠাণ্ডা লড়াইয়ে সামিল অমিতাভ ও শাহরুখ। বলিউড শাহেনশাহ ও বাদশার মধ্যে এমন কী ঘটল, যে শাহরুখ খান এমন কথা জানালেন!

  • মনামীর ছবি

    Bengali Cinema2, Apr 2020, 2:45 PM

    খোলা চুলে চোখের ইশারায় 'গেঁন্দাফুল' নেচে ঝড় তুললেন অভিনেত্রী মনামী, কাদের ছুড়ে দিলেন চ্যালেঞ্জ


    কোয়ারেন্টাইনে ব়্যাপার বাদশার নয়া গানে নেচে ঝড় তুললেন টেলি অভিনেত্রী মনামী ঘোষ। বড় লোকের বেটি গো লম্বা লম্বা চুল- গানের সঙ্গে তার শরীরী বিহঙ্গের নাচের পোজ মন কেড়েছে নেটিজেনদের। পরণে হলুদ শাড়ি, কপালে টিপ, আর খোলা চুলে চোখের ইশারার কোমরের ভাঁজেই কাত হয়েছে আট থেকে অষ্টাদশী। গৃহবন্দি দশায় মনামীর গেঁদাফুল ভিডিও নজর কেড়েছে ভক্তদের।

  • গান চুরি করে বিপাকে বাদশাহ, ব়্যাপারের বিষয় এ কী বললেন রতন কাহার

    Bollywood31, Mar 2020, 3:59 PM

    গান চুরি করে বিপাকে বাদশাহ, ব়্যাপারের বিষয় এ কী বললেন রতন কাহার

    "বড়লোকের বেটি লো" ইতিমধ্যেই করোনার পাশাপাশি এই গানটিতে নজর পড়েছে সকলের। অবশ্যই জ্যাকলিন ফার্নান্ডেজের বাঙালি সাজে সেজে ওঠাই গানটির ভাইরাল হওয়ার একমাত্র কারণ নয়। রতন কাহারের লেখা ও সুরেই তৈরি মূল গানটি। নেটিজেনের অভিযোগ, বীরভূমের সিউড়ির বাসিন্দা রতন কাহারকে কোনও কৃতিত্ব না দিয়েও বেমালুম গানটি চুরি করে নিয়েছেন বাদশাহ। ইউটিউবে গানটির বিষয় প্রথমে লেখা ছিল লিরিকস এবং সুর বাদশাহরই লেখা। সোশ্যাল মিডিয়ায় বাঙালিরা রে রে করে উঠতেই এখন সেই ডিটেলিংয়ের জায়গা বদলে হয়েছে বাংলা লোকগীতি।

  • শাহরুখ খানঃ একেই বলে বাই, জিন্সই কেবল পড়েন কিং খান, তাই একটা সময় ১৫০০ জিন্স মজুত থাকে তাঁর আলমারিতে।

    Bollywood30, Mar 2020, 6:33 PM

    করোনা মোকাবিলায় নিন্দার মুখে শাহরুখ, কটাক্ষের মোক্ষম জবাব অভিনেতার

    গোটা বিশ্ব জুড়ে করোনার ত্রাস। যত দিন যাচ্ছে মৃত্যুমিছিল যেন ত্রমশ বাড়ছে। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। করোনার সাহায্যে এগিয়ে এসেছেন সর্বস্তরের মানুষ।  বিশাল আর্থিক ক্ষতির মুখে পড়েছে প্রায় সব দেশ। মহামারি থেকে বাঁচতে সকলেই আর্থিক অনুদান করছেন। করোনা মোকাবিলায়  টানা ২১ দিনের  লকডাউনের মাঝে  দেশের সাধারণ মানুষকে সাহায্যের জন্য এগিয়ে এসেছেন একাধিক তারকা। বলিউড থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রির একাধিক তারকারাও ত্রান তহবিলে এগিয়ে এসেছেন। কিন্তু সকলের মধ্যে বি-টাউনের খানেরা কে-কী করছেন তা নিয়েই প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সব খানেদের থেকে কটাক্ষের শিকার হয়েছেন শাহরুখ খান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের কড়া জবাব দিলেন বলিউডের বাদশা। 

  • জ্যাকলিনের ফিনফিনে শাড়ি থেকে বাদশাহর অশ্লীল ব়্যাপ, লোকগীতিকে রিমিক্স করে বিপাকে বলিউডের জনপ্রিয় ব়্যাপার

    Bollywood28, Mar 2020, 12:49 PM

    জ্যাকলিনের ফিনফিনে শাড়ি ও অশ্লীল ব়্যাপ, লোকগীতির রিমিক্সে বিপাকে বাদশাহ

    "বড়লোকের বেটি লো লম্বা লম্বা চুল এমন মাথায় বেঁধে দেব লাল গেন্দা ফুল" এই লোকগীতি বাঙালির মধ্যে কতখানি জনপ্রিয়তা লাভ করেছে তা নিশ্চই বলার অপেক্ষা রাখে না। আর এই গানকেই রিমিক্স হিসেবে বেছে নিলে যে বাঙালির আঁতে ঘা লাগবেই সেটা না বোঝার কোনও কারণ ছিল না বাদশাহর। সম্প্রতি তাঁর এবং জ্যাকলিন ফারন্যানডিজের গান 'গেন্দা ফুল' নেটদুনিয়ায় মারাত্মক রকমের ভাইরাল। 

  • তাপস রায়

     Entertainment28, Mar 2020, 9:57 AM

    বাদশার ব়্যাপে ইন্টারনেট কাঁপাচ্ছে 'বড় লোকের বেটি গো, নেপথ্যে রয়েছেন এই বাঙালি

    নয়া গানে ঝড় তুললেন ব়্যাপার বাদশা। এই গানের পিছনে রয়েছেন এক বাঙালি। গানের দোতারাটি বাজিয়েছেন তাপস রায়। অরিজিৎ সিং এর সঙ্গে 'বাজিরাও মস্তানি'-তেও ম্যান্ডোলিন বাজিয়েছিলেন তাপস রায়।