বাবা  

(Search results - 547)
  • India 5, Aug 2020, 4:46 PM

    'বিজেপি জমায়েত ও উদযাপন করতে পারে', উপত্যকার বাকিরা এখনও বঞ্চিত বলে অভিযোগ ওমর আব্দুল্লাহর

    জম্মু ও কাশ্মীরে ৩৭০ ধারা রোদ হওয়ার এক বছর পর আবারও কেন্দ্রীয় শাসক দলের বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ তুললেন উপত্যকার নেতা ওমর আব্দুল্লাহ। তাঁর অভিযোগ বিজেপি জমায়েত করতে পারে, উদযাপন করতে পারে। কিন্তু তাঁরা তাঁর বাবার বাড়ির বাগানে জম্মু কাশ্মীরের বর্তমান পরিস্থিতি নিয়ে নূন্যতম আলোচনাও করতে পারেন না। 
     

  • Sports5, Aug 2020, 1:40 PM

    লকডাউনের কারণে ঘরবন্দি, দীর্ঘদিন বাবা-মাকে না দেখায় দুঃখ প্রকাশ ফেডেরারের

    লকডাউনের কারণে সুইৎজারল্যান্ডে পরিবারের সঙ্গে রয়েছেন রজার ফেডেরার। সেখানে একটি পাহাড়ের উপর নির্জন জায়গায় থাকায় কোনও ভয় নেই তাদের। কিন্তু মা-বাবার সঙ্গে দীর্ঘ তিনমাসেরও বেশি সময় ধরে দেখা হয়নি ফেডেরারের। যার ফলে একটি পত্রিকায় দেওয়া সাক্ষাৎকারে দুঃখও প্রকাশ করেছেন ফেডেক্স।

  • <p>টলিউডের 'ডটিং ড্যাড', বাবা ও মেয়ের জুটিতে সেরার সেরা রঞ্জিত থেকে জিৎ</p>

    Bengali Cinema5, Aug 2020, 11:31 AM

    টলিউডের 'ডটিং ড্যাড', বাবা ও মেয়ের জুটিতে সেরার সেরা রঞ্জিত থেকে জিৎ

    জীবনে নানা ধরণের সম্পর্কের মধ্যে একটি সম্পর্ক যেন সবচেয়ে আলাদা। সেই সম্পর্কে রয়েছে এক ভিন্ন বন্ধুত্ব আবার রয়েছে শাসনও। রয়েছে আগলে রাখার টান। এই সম্পর্ক হল বাবা ও মেয়ের সম্পর্ক। তা সে সেলেব্রিটিই হোক বা সাধারণ মানুষ। বাবা-মেয়ের সম্পর্ক চিরকালই ভিন্ন মর্যাদা পেয়ে এসেছে আমাদের আবেগে। মায়ের বকুনি থেকে লুকিয়ে রাখা। মেয়ের সঙ্গে দুষ্টুমি করা। মেয়েকে শাসন করার বয়স থেকে মেয়ের বকুনিতেই মনে করে ওষুধ খাওয়া। এভাবেই কেটে যায় জীবন। তেমনই টলিউডের কয়েকজন ডটিং ড্যাডদের নিয়ে এই বিশেষ প্রতিবেদন। 

  • Bollywood4, Aug 2020, 9:57 AM

    'ছেলের জীবন বিপন্ন,ভীষণ সঙ্কটে রয়েছে', ভিডিওতে মৃত্যুর আগের গোপন তথ্য ফাঁস করলেন সুশান্তের বাবা

    সম্প্রতি এক ভিডিও বার্তায় বিস্ফোরক বার্তা ফাঁস করেছেন সুশান্তের বাবা। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই মুম্বই পুলিশের দ্বারস্থ হয়েছিলেন । তিনি জানিয়েছিলেন তার ছেলের জীবন বিপন্ন, এবং ভীষণই সঙ্কটে রয়েছেন। মুম্বই পুলিশ তাকে চাপ দেয় বিহার পুলিশের কাছে যেতে।

  • <p>জীবনের সেরা উপহার দেওয়ায় নতাসাকে ভালবাসায় ভরিয়ে দিলেন হার্দিক<br />
 </p>

    Cricket3, Aug 2020, 9:26 PM

    জীবনের সেরা উপহার দেওয়ায় নতাসাকে ভালবাসায় ভরিয়ে দিলেন হার্দিক পান্ডিয়া

    গত ৩০ জুলাই পুত্র সন্তানের বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া। ছোট্ট অতিথির ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হার্দিক। এবার স্ত্রী নতাসাকে ভালবাসা উপহার দিলেন ভারতীয় ক্রিকেট তারকা। জীবনের সেরা উপহার দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন হার্দিক পান্ডিয়া।
     

  • Bollywood3, Aug 2020, 9:58 AM

    ৪ সদস্যের টিমকে ছাড়, সুশান্ত মৃত্যু তদন্তে মুম্বইতে হাজির আইপিএস গেলেন কোয়ারেন্টাইন

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার মাঠে নেমে পড়েছে বিহার পুলিশ। সাত দিন আগে অভিনেতার বাবা কেকে সিং একটি দীর্ঘ অভিযোগ দায়ের করেছিলেন বিহারে। মুম্বই পুলিশের তদন্তে তাঁরা ভরসা হারাচ্ছেন।

  • Bollywood2, Aug 2020, 10:02 PM

    'স্বর্গের এক টুকরো অংশ এখন পৃথিবীতে', কন্যাসন্তানের বাবা হলেন আফতাব

    কন্যাসন্তানের বাবা হলেন বলিউড অভিনেতা অফতাব। শিবদসানি পরিবারের লক্ষ্মীর আগমন। মেয়ের সঙ্গে ছবি শেয়ার করলেন আফতাব। পোস্ট ভরছে ভক্তদের শুভেচ্ছায়।

  • <p>মাসের পর মাস সুশান্তের খোঁজ না পেয়েও কেন নিরব ছিলেন বাবা-দিদি , প্রশ্নবাণে বিদ্ধ 'রাজপুত' পরিবার</p>

    Bollywood2, Aug 2020, 3:04 PM

    মাসের পর মাস সুশান্তের খোঁজ না পেয়েও কেন নিরব ছিলেন বাবা-দিদি , প্রশ্নবাণে বিদ্ধ 'রাজপুত' পরিবার

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একাধিক অভিযোগের আঙুল উঠেছে বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। এখন তাঁকে নিয়ে শোরগোল তুঙ্গে সোশ্যাল মিডিয়া ও সংবাদমাধ্যমে। বিহার পুলিশ তাঁকে লোকেট করতে পারছেন না বলেই জানা গিয়েছে। রিয়ার বিরুদ্ধে অভিযোগ উঠেছে আত্মহত্যায় প্ররোচনা, জালিয়াতি এবং ষড়যন্ত্রের। সুশান্তের বাবা শ্রী কৃষ্ণকুমার সিং রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেন। অন্যদিকে রিয়া এই সমস্ত অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন। এক অজ্ঞাত জায়গা থেকে ভিডিও করে ছড়িয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। রিয়ার বিরুদ্ধে প্রশ্ন উঠলেও কোথায় যেন সন্দেহ দৃঢ় হয়ে চলেছে সুশান্তের পরিবারের প্রতি। 

  • <p>বলিউড তাঁকে আপন করেনি, সেই ইঙ্গিত বেঁচে থাকতেই সাফ জানিয়েছিলেন সুশান্ত। নেপোটিজমের শিকার, তাও প্রমাণ করেছিল একাধিক ছবি হাত থেকে চলে যাওয়া। </p>

    Bollywood2, Aug 2020, 12:59 PM

    একাধিক পুজো-পার্বণ, হাজার হাজার টাকা পুরোহিতকে , সুশান্তের ব্যাঙ্ক স্টেটমেন্টে একাধিক তথ্য ফাঁস

    সুশান্ত সি রাজপুতের মৃত্যুর তদন্ত ক্রমেই নয়া মোড় নিচ্ছে চলতি সপ্তাহে। সুশান্তের বাবার অভিযোগ দায়ের করার পরই নয়া মোড় নিয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কেস। এরপরই বদলে যায় গত দেড় মাসেরহ চেনা ছবি। তড়িঘড়ি সামনে আসতে থাকে একের পর এক তথ্য। সম্প্রতি সুশান্তের ব্যাঙ্ক স্টেটমেন্ট ঘিরে তৈরি হয়েছে একাধিক ধোঁয়াশা, সেই তালিকাতে এবার নাম লেখালেন পুরোহিত। 

  • Bollywood1, Aug 2020, 8:05 PM

    'সুশান্ত সিং রাজপুতের মৃত্যু-তদন্তের ভার যেতে পারে সিবিআই-র কাছে', জানালেন নীতিশ কুমার

    গোটা দেশে গত দেড় মাস ধরে একটাই রব। কবে হবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্ত। কেনই বা সুশান্ত-মৃত্যুতে মুম্বই পুলিশ কোনও সঠিক পদক্ষেপ নিচ্ছে না। অভিনেতার মৃত্যুর এতদিন পর কেন জেরার জন্য ডাকা হচ্ছে সকলকে। এই ধরণের নানা মন্তব্যের মাঝেই মুম্বই পুলিশের উপর থেকে আস্থা হারিয়েছে সুশান্ত-ভক্তরা। তাদের নানা প্রশ্নের মধ্যে আরও একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন হল সুশান্তের পরিবার কেন সিবিআই তদন্তের জন্য আওয়াজ তুলছেন না। সম্প্রতি বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার সম্প্রতি মুখ খুললেন সুশান্ত-মৃত্যুতে সিবিআই তদন্ত নিয়ে।

  • <p>The actor, aged 34, was found hanging from the ceiling of his apartment in suburban Bandra in Mumbai on June 14.</p>

    Bollywood1, Aug 2020, 11:58 AM

    'একাধিক সিমবদল, নতুন নম্বরও ছিল না সুশান্তের বাবার কাছে', ফাঁস করলেন অঙ্কিতা

    সুশান্তের মৃত্যুর পর নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে গুটিয়ে নিয়েছিলেন অঙ্কিতা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দেড় মাস কেটে গেলেও কোনভাবেই যেন মেনে নিতে পারছেন না অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা । এখনও গভীর শোকের মধ্যেই রয়েছেন অভিনেত্রী। কিন্তু অনেক হয়েছে আর সহ্য করা যাচ্ছে না। এবার প্রকাশ্যেই মুখ খুললেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। গত কয়েকবার  ধরেই একাধিক সিমবদল করেছিলেন সুশান্ত। আসলে রিয়ার কারণেই এমনটা করতেন সুশান্ত। নিজের পরিবারের সঙ্গেও যোগাযোগ রাখতে দিতেন না সুশান্তকে। সুশান্তের নতুন সিমের নম্বরও তার বাবার কাছে ছিল না বলে জানিয়েছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে।

  • <p>পরিবারে নতুন অতিথির প্রথম ছবি শেয়ার করলেন হার্দিক পান্ডিয়া<br />
 </p>

    Cricket1, Aug 2020, 11:02 AM

    পরিবারে নতুন অতিথির প্রথম ছবি শেয়ার করলেন হার্দিক পান্ডিয়া

    বৃহস্পতিবারই বাবা হওয়ার সুখবর দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। নতুন অতিথির ছোট্ট হাতের ছবিও শেয়ার করেছেন ভারতী ক্রিকেটার। এবার নিজের ছেলের প্রথম ছবি শেয়ার করলেন হার্দিক পান্ডিয়া। একই সঙ্গে শেয়ার করলেন বাবা হওয়ার দায়িত্ব পালনের ছবিও।
     

  • Bengali Cinema31, Jul 2020, 6:53 PM

    করোনায় আক্রান্ত বর্ষীয়ান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী, বাবার জন্য কাতর আর্জি মেয়ে উষসীর

    করোনায় আক্রান্ত হয়েছেন সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী। গতকালই ফুসফুসের সংক্রমণ নিয়ে তাকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সিপিএম নেতার মেয়ে  অভিনেত্রী উষসী চক্রবর্তী নিজের সোশ্যালে একথা জানিয়েছেন। করোনা যোদ্ধা কি পারবেন তাকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে কাতর আর্জি মেয়ে উষসীর।

  • <p>তবুও হাল ছাড়েননি সুশান্তের মা-বাবা। নিজেদের সাধনা লাগাতার চালাতে থাকলেন তারপর গিয়ে জন্ম হল সুশান্তের। এক দেড় বছরের পুত্রসন্তানকে হারিয়ে সুশান্তকে পেয়েছিলেন তাঁরা। </p>

    Bollywood31, Jul 2020, 4:36 PM

    মৃত্যুর আগেরদিন রাত একটায় ইনি ছিলেন সুশান্তের সঙ্গে, সেদিন কী নিয়ে কথা বলেন সুশান্ত

    সুশান্তের মৃত্যুর তদন্ত যেন এক নতুন গতি পেয়েছে বাবা কেকে সিং এর অভিযোগ দায়ের করার পর। একে একে খুলছে বহু জট। যদিও এখনও স্পষ্ট নয় সঠিক চিত্র।

  • <p>मुंबई में पटना पुलिस की टीम को भारी परेशानी हो रही है। कोरोना वायरस की वजह से मुंबई की सड़कों पर ऑटो और टैक्सी की कमी है। ऐसे में बिना गाड़ी के किसी के घर जाकर पूछताछ करने में भी दुश्वारियां पेश आ रही हैं। वहीं, मुंबई पुलिस पर आरोप लगाया कि वह बिहार पुलिस को सहयोग नहीं कर रही है।</p>

    Bollywood31, Jul 2020, 3:55 PM

    সুশান্তের বাবা মিথ্যেবাদী, হেনস্তা করছেন রিয়াকে, দাবি অভিনেত্রীর

    রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিংয়ের মামলা দায়ের করার পরই সম্পূর্ণ ঘুরে গিয়েছে ঘটনাটি। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ৩৪০, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০, ৩০৬ ধারায় পাটনায় মামলা দায়ের হয়েছে রিয়ার বিরুদ্ধে। সম্পর্কে থাকাকালীন সুশান্তের থেকে একাধিক টাকা আদায় করা এবং অভিনেতার টাকায় ফূর্তি করার অভিযোগ তোলা হয়েছে মামলায়। এছাড়াও রয়েছে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, জালিয়াতি এবং চক্রান্তের অভিযোগ। রিয়া সহ মামলায় নাম রয়েছে সুশান্তের পাঁচ বন্ধুরও। মামলা দায়ের হওয়ার আগে পর্যন্ত রিয়াকে সুশান্তের মৃত্যুর বিচার চাওয়ার জন্য আওয়াজ তুলেছিলেন।