বাবুল সুপ্রিয়  

(Search results - 103)
  • Kolkata10, Aug 2020, 7:22 PM

    'জাতীয় শিক্ষানীতির বিরোধিতা কেন - জানা নেই, আগেই কমিটি গড়েছেন মমতা'

    জাতীয় শিক্ষানীতির বিরোধিতা নিয়ে এবার মমতা বন্দ্য়োপাধ্যায়ের বিরুদ্ধে সরাসরি নামলেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় এই বিজেপি নেতা বলেন, বিনাশকালে বিপরীত বুদ্ধি হয়েছে মুখ্যমন্ত্রীর। বিরোধিতা করতে হবে বলে জোর করে জাতীয় শিক্ষানীতির বিরোধিতা করছেন মমতা। সবথেকে হাস্যকর বিষয়,কেন শিক্ষানীতির বিরোধিতা করা হবে তা ঠিক না করেই কমিটি গড়েছেন মুখ্য়মন্ত্রী। 
     

  • <p>সমগ্র মাংসাশী স্তন্যপায়ী প্রাণীদের মধ্যে ভারতবর্ষে বাঘ অন্যতম গুরুত্বপূর্ণ প্রাণী। এটি তার প্রজাতির বৃহত্তম এবং শক্তিশালী প্রাণী। তিব্বত, শ্রীলঙ্কা এবং আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ বাদে এশিয়ার অন্যান্য সমস্ত অঞ্চলে এর বিচরণ ক্ষেত্র। </p>

    India 29, Jul 2020, 7:09 PM

    ভারতের বাঘের সংখ্য়া বাড়ছে, তবে উত্তর -পূর্ব ভারত নিয়ে উদ্বেগ প্রকাশ করা হয়েছে রিপোর্টে

    কেন্দ্রীয় পরিবেশ, বন ও জয়বায়ু পরিবর্তন মন্ত্রী প্রকাশ জাভড়েকর জানিয়েছেন ২০০-১৮ সাল পর্যন্ত ভারতের বাঘের সংখ্যা বেড়েছে। প্রতিবছরই ৬ শতাংশ হারে বাঘের সংখ্যা বেড়েছে বলেও জানিয়েছেন তিনি। মঙ্গলবার আন্তর্জাতিক বাঘ দিবসের প্রাককালে তিনি এই তথ্য দিয়েছেন। পাশাপাশি তিনি বলেছেন বিশ্বের ৭০ শতাংশ বাঘের বাসভূমি হল ভারত। তবে কেন্দ্রীয় রিপোর্টে উত্তর পূর্ব ভারতে বাঘের সংখ্যা কমছে বলে আশঙ্কা প্রকাশ করা হয়েছে। 

  • Kolkata27, Jul 2020, 1:10 PM

    শুরুতেই 'ডাহা ফেল' তৃণমূলের 'সোজা বাংলায় বলছি',তথ্য দিলেন বাবুল

    কথায় বলে  'Well began is half done'.কিন্তু সেই শুরুতেই মুখ থুবড়ে পড়ল তৃণমূলের নতুন প্রচার অস্ত্র 'সোজা বাংলায় বলছি'। অন্তত তেমনই দাবি  করেছেন বিজেপির আসানসোলের  সাংসদ বাবুল সুপ্রিয়। টুইটারে তথ্য়  দিয়ে কেন্দ্রীয় বন ও পরিবেশ  প্রতিমন্ত্রী দেখিয়েছেন, কীভাবে ডেরেক ও'ব্রায়েনের এই উদ্য়োগ 'ফ্লপ শো'-তে পরিণত হয়েছে।  

  • <p>ফেসবুকে ক্ষোভ উগরে দিয়ে তিনি লেখেন, "আমি অত্যন্ত বিরক্ত ভাট সাহেবের সাক্ষাৎকার শুনে। সবই যখন জানতেন, তাহলে ছেলেটির দিকে সাহায্যের হাত বাড়াননি কেন। বাবার বয়সী একজন হওয়ার কথা ভেবে অন্তত তাঁর পাশে দাঁড়াতে পারতেন তিনি।"</p>

    Kolkata25, Jul 2020, 4:37 PM

    ১১ লক্ষ ২৯ হাজার এন৯৫ মাস্ক দিয়েছে কেন্দ্র,মমতা বলছেন কিছুই দেয়নি

    পশ্চিমবঙ্গের করোনা যুদ্ধে কিছুই সাহায্য় করেনি কেন্দ্রীয় সরকার। একেবারে খালি হাতে লড়তে হচ্ছে তাঁকে।  করোনার মতো অতিমারীর বিরুদ্ধে যুদ্ধ করতে হচ্ছে যা করার নিজেকেই করতে হচ্ছে মুখ্য়মন্ত্রীকে। বহুবার নবান্নে বসে এই অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী। যদিও বাস্তব বলছে অন্য কথা। বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র দাবি অনেক ক্ষেত্রে যা চেয়েছেন তার থেকে বেশি পেয়েছেন মুখ্যমন্ত্রী। 

  • আক্রমণাত্মক বাবুল সুপ্রিয়

    Kolkata22, Jul 2020, 6:30 PM

    দিদি বলছেন কিছুই দেয়নি,তথ্য় দিয়ে 'সত্য দেখালেন' বাবুল

    রাজ্য়ের  করোনা যুদ্ধে কিছুই দেয়নি কেন্দ্রীয় সরকার। যা করার নিজেকেই করতে হচ্ছে মুখ্য়মন্ত্রীকে। বার বার নবান্নে বসে এই বুলি আওড়েছেন মমতা বন্দ্য়োপাধ্যায়। যদিও বিজেপি সাংসদের তথ্য সামনে এল আসল সত্য । যা শুনে স্বাভাবিকভাবেই অস্বস্তি বাড়ল মুখ্যমন্ত্রীর। 
     

  • <p>அந்த கிராமத்தில் வசித்து வரும் நபர் ஒருவர், அந்த யானைக்கு அன்னாசி பழத்தில் வெடி மருந்தை வைத்து சாப்பிட கொடுத்துள்ளார். எந்த ஒரு பாவமும் அறியாத அந்த யானை, அந்த வஞ்சகனின் பாசத்தை நம்பி அன்னாசி பழத்தை வாங்கி கடித்த நொடி, வெடிமருந்து வெடித்து அந்த யானையின் நாக்கு , வாய் போன்றவை பலத்த காயம் ஏற்பட்டது.</p>

    India 8, Jun 2020, 4:32 PM

    কেরলের হাতি মৃত্যু নিছকই দুর্ঘটনা, গুজব না ছড়ানোর আবেদন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র

    দুর্ঘটনাবসত বাজি ভর্তি ফল খেয়েছিল কেরলের হাতি। জানিয়েছে কেন্দ্রীয় পরিবেশ মন্ত্রক। তাড়াতাড়ি তদন্ত শেষ হবে বলে আশাবাদী বাবুল সুপ্রিয়। গুজব না ছড়ানোর আবেদেন কেন্দ্রীয় মন্ত্রীর। 

  • Kolkata10, May 2020, 7:24 PM

    আড্ডার আসরে মুখ্যসচিব , ছবি টুইট করে বিপাকে বাবুল

    রাজ্য় সরকারের অস্বস্তি বাড়াতে গিয়ে নিজেই বিপাকে পড়লেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। সম্প্রতি রাজ্যের মুখ্যসচিবের একটি আড্ডার আসরের ছবি সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করেন বাবুল। যেখানে কেন্দ্রীয় বন ও পরিবেশ প্রতিমন্ত্রী দাবি করেছেন, মুখ্য়সচিবের সঙ্গে ওই আসরে ছিলেন মুখ্য়মন্ত্রীর ভাই কার্তিক বন্দ্য়োপাধ্যায়। এই ছবিই বলে দেয় তৃণমূলের সঙ্গে মুখ্য়সচিবের কোনও অশুভ আঁতাত রয়েছে কিনা। 
     

  • India 8, May 2020, 4:42 PM

    করোনা আক্রান্তের সংখ্যা নিয়ে মমতাকে নিশানা বাবুল সুপ্রিয়র, বললেন মুখ্যমন্ত্রী নিজেকে বিশেষ মনে করেন

    রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশই বাড়েছে। শুক্রবার সকাল পর্যন্ত কেন্দ্রীয় মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী আক্রান্তের সংখ্যা দেড় হাজার ছাড়িয়েছে। মৃত্যু হয়েছে ১৫১ জনের। কিন্তু কেন হঠাৎ করে পশ্চিমবঙ্গে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। এই প্রশ্ন করা হলেও কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় সরাসরি নিশানা করেন রাজ্যের মুখ্যমন্ত্রীকে। তিনি বলেন, বাংলায় মুখ্যমন্ত্রীর আচরণের জন্যই এই পরিণতি। আজকে বাংলা যা ভাবে আগামী দিনে দেশ ও বিশ্ব তা ভাবববে। বাংলায় এই প্রবাদ দীর্ঘ দিনের পুরনো। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্ধ্যোপাধ্যায় সবকিছুর ক্ষেত্রে এই প্রবাদ খাটাতে চান। আর তাতেই ফল হয়েছে হিতে বিপরীত। নিজের দায়িত্ব মুখ্যমন্ত্রী পালন করছেন না বলেও অভিযোগ করেন কেন্দ্রীয় মন্ত্রী। 
     

  • <p>Image of Babul Supriyo Ans Rishi kapoor</p>

    Bollywood30, Apr 2020, 12:07 PM

    'ঋষি কাপুরের হাসি হৃদয়ে রয়ে যাবে চিরকাল', অভিনেতার মৃত্য়ুতে শোক প্রকাশ করেছেন বাবুল সুপ্রিয়

    ইরফান খানের পর চিরতরে চলে গেলেন ঋষি কাপুর। তাঁর মৃত্যুর খবর প্রথমে জানান অমিতাভ বচ্চন৷ ঋষি কাপুরের হাসি আমাদের সকলের হৃদয়েই রয়ে যাবে চিরকাল। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাবুল সুপ্রিয়।
     

  • Kolkata30, Apr 2020, 3:18 AM

    হাওড়ায় পুলিশ পেটানোর সঙ্গে পুর-কমিশনারের সম্পর্ক কি ! টুইটারে প্রশ্ন বাবুলের

    হাওড়ার টিকিয়াপাড়ায় পুলিশকে মারধর কাণ্ডে মঙ্গলবারই শুরু হয়েছে ধরপাকড়। বেলিলিয়াস রোডে ঘটনার রাতেই সরিয়ে দেওয়া হয় পুর কমিশনার বিজিন কৃষ্ণাকে। রাত ১১ টা নাগাদ নবান্নের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয় যে, হাওড়ার অতিরিক্ত জেলাশাসক ধবল জৈন আপাতত পুর কমিশনার পদের দায়িত্বও সামলাবেন। পুর কমিশনারের এই বদলির পরই রাজ্য় সরকারকে খোঁচা দিতে ছাড়েননি আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। 
     

  • দিদির পোষা জামাতি গুণ্ডাদের এনআরসি  করেই তাড়ানো হবে, হুঁশিয়ারি বাবুলের

    Kolkata27, Apr 2020, 3:57 PM

    এবার পিপিই-তে তৃণমূল বিধায়কের নাম, লজ্জাজনক কাজ বললেন বাবুল

    স্বাস্থ্য়কর্মীদের জন্য় ব্যবহৃত পিপিই-তে ফুটে উঠল তৃণমূলের বিধায়কের নাম। যার তীব্র প্রতিবাদ করলেন বিজেপির আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। টুইটে বাবুল লিখেছেন একমাত্র তৃণমূল দলের বিধায়করাই এই কাজ করতে পারে। এটা অতি লজ্জাজনক ঘটনা। যদিও এ নিয়ে বাবুলকে পাল্টা দিয়েছেন সুজিত বসু।

  • আক্রমণাত্মক বাবুল সুপ্রিয়

    Kolkata26, Apr 2020, 6:39 PM

    মমতার শোকজ্ঞাপনে নেই করোনায় মৃত্য়ুর উল্লেখ, স্বাস্থ্য় কর্তার মৃত্যুতে মমতার নিন্দা বাবুলের

    রাজ্যের অতিরিক্ত স্বাস্থ্য অধিকর্তার মৃত্যু নিয়েও শুরু হয়ে গেল বাদানুবাদ। এদিনই ওই আধিকারিকের মৃত্যুতে শোক জ্ঞাপন করেছিলেন মুখ্য়মন্ত্রী। টুইটে মুখ্যমন্ত্রী লেখেন,মানবতার জন্য তাঁর আত্মত্যাগ আজীবন আমাদের হৃদয়ে থেকে যাবে এবং আমাদের করোনা যোদ্ধাদের আরও প্রতিজ্ঞাবদ্ধ করবে। যদিও ওই টুইট নিয়েই মমতাকে বিঁধতে ছাড়েননি আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। পাল্টা টুইটে তিনি লেখেন, ওই আধিকারিকের মৃত্যু যে করোনায় হয়েছে তা উল্লেখ করেননি মুখ্য়মন্ত্রী। কথার মারপ্যাচে তা এড়িয়ে গিয়েছেন তিনি। 

  • West Bengal25, Apr 2020, 4:00 PM

    বাবুল সুপ্রিয়ের টুইটে বিড়ম্বনা, কলকাতা থেকে 'বিতারিত' বাঙুরের সেই যুবক


    সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট। বিপাকে পড়লেন বাঙুরের সেই যুবক। নাম-পরিচয়-সহ ভিডিও রিটুইট বাবুল সুপ্রিয়ের। কলকাতা ছাড়তে হল ওই যুবককে।

  • mamatha banarjee babul supriyo

    Kolkata23, Apr 2020, 12:32 AM

    পরিবারকে না জানিয়ে মৃতের সৎকার, বাবুলের ভিডিয়ো ঘিরে তোলপাড় রাজ্য়

    ফের এক হাসপাতালের ভিডিয়ো। এবার টুইটার অ্য়াকাউন্টে মারাত্মক অভিযোগ করলেন আসানসোলের বিজেপি সাংসদ। রাজ্য়ের করোনা পরিস্থিতির মধ্য়ে পরিবারকে না জানিয়ে দেহ সৎকারের অভিযোগ তুলেছেন কেন্দ্রীয় বন ও পরিবেশ প্রতিমন্ত্রী। এই অভিযোগের ভিত্তি হিসেবে একটি ভিডিয়োকে হাতিয়ার করেছেন বাবুল। যা নিয়ে তোলপাড় শুরু হয়েছে রাজ্য় রাজনীতিতে। এশিয়ানেট নিউজ বাংলা এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

  • Babul Supriyo

    Kolkata22, Apr 2020, 10:16 PM

    বাঙ্গুর হাসপাতালের ভিডিয়ো তোলা যুবক কি হাজতে, বাবুলের প্রশ্নের জবাব দিল কলকাতা পুলিশ

    বাবুল সুপ্রিয়ের প্রশ্নের জবাবে এবার মুখ খুলল কলকাতা পুলিশ। সন্থ্য়ায় টুইট করে কলকাতা পুলিশ জানিয়েছে, বাঙ্গুর হাসপাতালে ভিডিয়োকারী যুবকের বিরুদ্ধে কোনও মামলা দায়ের হয়নি। এই সম্পর্কে ভুল তথ্য় পেয়েছেন বাবুল সুপ্রিয়।