বাম যুব ছাত্র সংগঠন  

(Search results - 3)
  • <p>পরিসংখ্য়ান বলছে, পূর্ব রেলে দিনে ১৪০০ লোকাল ট্রেনে কমপক্ষে ৩০ লক্ষের বেশি যাত্রী যাতাযাত করেন। গড়পরতায় প্রায় এক একটি ট্রেনে ২৫০০ যাত্রী। সামাজিক দূরত্ব সামলানো যে কঠিন তা ভালোই জানে রেল কর্তৃপক্ষ।&nbsp;</p>

    KolkataFeb 12, 2021, 9:17 AM IST

    বনধের জেরে বিপর্যস্ত শিয়ালদহের সব শাখায় ট্রেন চলাচল, চরম ভোগান্তিতে যাত্রীরা

    শুক্রবার বাংলা বনধের জেরে ব্যহত রেল পরিষেবা। সাতসকালেই শিয়ালদহের সব শাখায় বন্ধ ট্রেন।  ধর্মঘটের জেরে বিড়া-গুমায় আটকে রয়েছে ট্রেন। যদিও এখনও অবধি স্বাভাবিক রয়েছে হাওয়া স্টেশন।
     

  • Image of  Dilip Dinesh

    West Bengal ElectionsFeb 12, 2021, 7:46 AM IST

    Election Live Update- 'দম বন্ধ হয়ে আসছে তৃণমূলে', ইস্তফা দীনেশের, 'BJPতে এলে স্বাগত' বললেন দিলীপ


     বামেদের নবান্ন অভিযানে পুলিশি নির্যাতনের প্রতিবাদে শুক্রবার ১২ ঘন্টার বনধ ঘোষণা করেছে বাম যুব ছাত্র সংগঠন। উল্লেখ্য,  কর্মসংস্থানের দাবিতে  বৃহস্পতিবার দুপুরে ১০টি বামপন্থী দল একসঙ্গে অভিযান করে। তাতেই বাধা দেয় পুলিশ।  আন্দোলনকারীরা ব্যারিকেড অতিক্রম করার চেষ্টা করলেই পুলিশ বাধা দেয়। এরপরে দু'পক্ষের মধ্যে বচসা শুরু হয়। পরিস্থিতি হাতের নাগালের বাইরে চলে যায়। পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে বাধে সংঘর্ষ। আহত হয় দুতরফেই, ডিসিপি সহ একাধিক পুলিশ কর্মী এবং বাম যুব ছাত্র সংগঠনের কর্মীরা। তবে শুক্রবার বনধের দিন সরকারি কর্মীদের উপস্থিতি বাধ্যমূলক, সাফ জানিয়েছে নবান্ন। অর্থ দফতরের নির্দেশিকায় বলা হয়েছে, শুক্রবার সকল সরকারি কর্মচারিদের কাজে যোগ দিতেই হবে না হলে একদিনের বেতন কাটা যাবে।

  • <p>কর্মসংস্থানের দাবিতে ধর্মতলায় বাম যুব ছাত্র সংগঠনের অভিযান</p>

    KolkataFeb 11, 2021, 9:19 PM IST

    কর্মসংস্থানের দাবিতে ধর্মতলায় বাম-যুব ছাত্র সংগঠনের অভিযান ঘিরে ধুন্ধুমার

    কর্মসংস্থানের দাবিতে ধর্মতলায় বাম যুব ছাত্র সংগঠনের অভিযান। বৃহস্পতিবার চলে এই অভিযান। তাতেই বাধা দেয় পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয় সংঘর্ষ।