বারাকপুর  

(Search results - 14)
  • <p>Manish Shukla</p>

    West Bengal6, Oct 2020, 12:43 PM

    'মণীশ শুক্লা খুনের নেপথ্যে ব্যক্তিগত শত্রুতা', দু'জন গ্রেফতারের পর দাবি পুলিশের

    বারাকপুরে বিজেপি নেতা খুনে চাঞ্চল্যকর তথ্য পেল পুলিশ। খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে এখনও পর্যন্ত দুই জনকে গ্রেফতার করল পুলিশের। পুরনো ব্যবসায়ীক শত্রুতার জেরে বিজেপি নেতাকে খুন বলে দাবি। 

  • <p>মণীশ শুক্লা হত্যা কাণ্ডের জেরে সোমবার ১২ ঘন্টা বারাকপুর বনধের ডাক দিয়েছে বিজেপি। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে বিশাল পুলিশ বাহিনী নামানো হয় বিটি রোড ।&nbsp;</p>

    West Bengal5, Oct 2020, 11:56 AM

    ব্য়ারাকপুরে চলছে ১২ ঘন্টার বনধ, রাস্তায় নামলেই বাড়ি পাঠাচ্ছে গেরুয়া শিবির

    মণীশ শুক্লা হত্যা কাণ্ডের জেরে সোমবার ১২ ঘন্টা বারাকপুর বনধের ডাক দিয়েছে বিজেপি। আর সেই বনধ  পালন হচ্ছে সোমবার ব্য়ারাকপুর জুড়ে। সাতসকালেই বিজেপির পতাকা হাতে রাস্তায় নেমেছে দলের সদস্যরা। যারা রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়েছেন, তাঁদেরকে ফিরিয়ে দেওয়া হচ্ছে। তবে অধিকাংশ রাস্তাই ফাঁকা। রাজ্য পুলিশ কার্যত এই মুহূর্তে নীরব দর্শক। প্রসঙ্গত রবিবার অর্জুন সিং-এর সঙ্গে হাওড়ায় একটি সভায় গিয়েছিলেন বিজেপি নেতা মণীশ শুক্লা। সভা সেরে ফেরার পথেই টিটাগড় থানায় সামনের বিজেপি পার্টি অফিসে যাচ্ছিলেন তিনি। সেই সময় একদল দুষ্কৃতী বাইকে চেপে এসে আচমকাই হামলা চালায় মণীশ শুক্লার উপর। বিজেপি পার্টি অফিসের সামনেই এলোপাথাড়ি গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা।  কলকাতার এক বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে তাঁকে  চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। 
     

  • undefined

    West Bengal5, Oct 2020, 3:13 AM

    ১২ ঘন্টা বারাকপুর বনধের ডাক, মণীশ হত্যাকাণ্ডের জেরে স্বরাষ্ট্রসচিব ও ডিজিপিকে তলব রাজ্যপালের

    রবিবার অর্জুন সিং-এর সঙ্গে হাওড়ায় একটি সভায় গিয়েছিলেন বিজেপি নেতা মণীশ শুক্লা। সভা সেরে ফেরার পথেই টিটাগড় থানায় সামনের বিজেপি পার্টি অফিসে যাচ্ছিলেন তিনি। সেই সময় একদল দুষ্কৃতী বাইকে চেপে এসে হঠাৎই হামলা চালায় মণীশ শুক্লার উপর। বিজেপি পার্টি অফিসের সামনেই এলোপাথাড়ি গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা। এই ঘটনায় গুলি লাগে মণীশ শুক্লার ঘাড়ে ও মাথায়। কলকাতার এক বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। 

  • <p>Manish Shukla</p>

    West Bengal4, Oct 2020, 11:17 PM

    উত্তপ্ত বারাকপুর, দুস্কৃতী হামলায় গুলিবিদ্ধ হয়ে প্রয়াত বিজেপি নেতা মনীষ শুক্লা

    রবিবার সন্ধায় টিটাগড় থানার মোড়ের কাছে ঘটে এই মর্মান্তিক ঘটনা। বিজেপি জেলা কমিটির সদস্য মনীশ শুক্লার উপর ৫ রাউন্ড গুলি চালায় দুস্কৃতিরা। সঙ্কটজনক অবস্থায় কলকাতার এক বেসরকারী হাসপাতালে তাঁকে ভর্তি করানো হয়। উত্তর ২৪ পরগনা জেলার ব্যারাকপুর মহাকুমার টিটাগড়ে ভর সন্ধ্যায় বিজেপি পার্টি অফিসের সামনে শুট আউট করা হয় এই বিজেপি নেতা কে।  হাসপাতাল কতৃপক্ষের তরফ থেকে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

  • <p>ಗೋವಾ: ಗೋವಾದ ಆಹಾರದಲ್ಲಿ ಸೀಫುಡ್‌ಗೇ ಮುಖ್ಯಸ್ಥಾನ. &nbsp;ಸ್ಪೈಸಿ ಗೋವನ್ ಥಾಲಿಯಲ್ಲಿ ವಿಂದಾಲೂ, ಸೋಲ್ ಕಡೀ, ಬಾಳೆಹಣ್ಣಿನ ಹಲ್ವಾ, ಫ್ರೈಡ್ ಕೋರ್ಮೋಲಾಸ್ ಮುಂತಾದವು ಇರುತ್ತವೆ.&nbsp;</p>

    Life Style27, Sep 2020, 1:54 PM

    পেট ভরে লাঞ্চ মাত্র ৫ টাকায়, পুজোর মাসে চালু থাকবে এই ক্যান্টিন

    করোনা মহামারী যেন আরও একবার প্রবীন নাগরিকদের মনে স্মৃতি উস্কে দিয়েছে ৭৬-এর মন্বন্তরের। অরাজকতা, খাদ্যের অভাব সব কিছু মিলিয়ে এক বিভীষিকাময় সময় যাপন। করোনারা জেরে লকডাউনেও খানিকটা সেই সময় ফের চোখে দেখলেন প্রবীণ নাগরিকরা। বেকারত্ব, খাদ্যে অভাব, চাকরির হারানো একের পর এক সংসার ধীরে ধীরে সঞ্চয় শূণ্য হওয়ার পথে। তবে এমন দুর্দিনে রাজ্যের বিভিন্ন সংগঠন, ক্লাব দুঃস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছেন। তাঁদের কাঁধে সহানুভূতির হাত রেখেছে।

  • <p>বাংলা_কামারহাটি বিস্ফোরণ</p>

    West Bengal7, Sep 2020, 9:53 AM

    পরিত্যক্ত স্থানে বোমা ফেটে শিশু সহ দুজনের মৃত্যু, কামারহাটিতে আতঙ্ক

    বারাকপুর মহকুমার কামারহাটিতে বোমা ফেটে মৃত্যু হল দুজনের। মৃতদের মধ্য়ে এক শিশুও রয়েছে। ঘটনাটি ঘটেছে কামারহাটি ২ নম্বর ওয়ার্ডের ক্রিক রোড এলাকায়।
     

  • <p>বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তাল এলাকা, অর্জুন সিংয়ের গাড়ি ভাঙচুর</p>

    Kolkata5, Sep 2020, 10:28 PM

    অর্জুন সিং-এর পেট্রোল পাম্পে পুলিসের হানা,হেনস্থার জন্য়ই হানা দাবি ম্যানেজারের

    ফের নিশানায় অর্জুন সিং। একাদিক বার বাড়িতে হানার পর এবার বিজেপি সাংসদের পেট্রোল  পাম্পে হানা পুলিশের। যদি পুলিশরে সঙ্গে এদিন অভিযোগা ছিলেন এনফোর্সমেন্ট ব্রাঞ্চের লোকজন। যদিও কেন এই হানা তা এখনও পরিষ্কার হয়নি কারও কাছে। 
     

  • <p>বাংলা_শীলভদ্র দত্ত</p>

    Kolkata20, Aug 2020, 9:54 PM

    ফেসবুক পোস্টে দলত্যাগের ইঙ্গিত, জল্পনা ওড়ালেন শীলভদ্র

    'মন চাইছে মুক্ত আকাশ, দমবন্ধ হয়ে আসছে'। বারাকপুরের তৃণমূল বিধায়কের এই ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা শুরু হয়। তাহলে কী দল ছাড়ছেন বিধায়ক শীলভদ্র দত্ত? নিজের লেখা পোস্টের খোলসা করলেন নিজেই। সাফ জানালেন, দলবদলের পরিকল্পনা নেই, তৃণমূলেই থাকবেন তিনি। 
     

  • <p>বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তাল এলাকা, অর্জুন সিংয়ের গাড়ি ভাঙচুর</p>

    Kolkata9, Aug 2020, 5:51 PM

    অর্জুন ঘনিষ্ঠ বিজেপি নেতার গাড়িতে বোমাবাজি, কোনও মতে প্রাণ বাঁচিয়ে রক্ষা

    ফের উত্তপ্ত বীজপুর। এবার বিজেপি সাংসদ অর্জুন সিং ঘনিষ্ঠ নেতার গাড়িতে বোমা মারার অভিযোগ। তৃণমূলের বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন নৈহাটির বিজেপি নেতা তথা প্রাক্তন কাউন্সিলর গণেশ দাস। 

  • <p>বাংলার লকডাউনে 'পাকিস্তান যোগ', মমতাকে নিয়ে কী বললেন অর্জুন</p>

    Kolkata5, Aug 2020, 6:49 PM

    বাংলার লকডাউনে 'পাকিস্তান যোগ', মমতাকে নিয়ে কী বললেন অর্জুন

    রাম মন্দিরের ভূমি পুজো উপলক্ষ্য়ে বাড়িতে ষজ্ঞ করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। মন্দিরে পুজো দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন বারাকপুরের এই বিজেপি সাংসদ। তিনি বলেন, পাকিস্তানের সঙ্গে যুক্ত হয়ে রাজ্য়কে পশ্চিম বাংলাদেশ বানানোর চক্রান্ত করছেন মুখ্যমন্ত্রী।  এতবার লকডাউন-এর দিন পরিবর্তন করা হয়েছে। আজকের দিনটাও পরিবর্তন করা যেত, উনি একটা বিশেষ সম্প্রদায়কে খুশি করার চেষ্টা করছেন।

  • <p>বাড়ি থেকে উদ্ধার মা ও মেয়ের দেহ, ব্যারাকপুরে জোড়া মৃত্যুতে ঘনাচ্ছে রহস্য<br />
&nbsp;</p>

    West Bengal9, Jul 2020, 6:16 PM

    বাড়ি থেকে উদ্ধার মা ও মেয়ের দেহ, ব্যারাকপুরে জোড়া মৃত্যুতে ঘনাচ্ছে রহস্য

    বারাকপুরে মা-মেয়ের রহস্যমৃত্যু। বাড়িতে মিলল জোড়া মৃতদেহ। ঘটনায় হতবাক প্রতিবেশীরা। তদন্তে নেমেছে পুলিশ।
     

  • চরমে উঠল তৃণমূল-বিজেপি সংঘর্ষ,
    Video Icon

    West Bengal30, Nov 2019, 4:23 PM

    চরমে উঠল তৃণমূল-বিজেপি সংঘর্ষ, সফর বাতিল দিলীপের


    তৃণমূল কংগ্রেস ও বিজেপি কর্মী সমর্থকের মধ্যে সংঘর্ষে উত্তপ্ত উত্তর চব্বিশ পরগনার বারাকপুর মহকুমার ঘোলা অঞ্চল। এখানকার বোর্ড ঘর এলাকায় উত্তেজনা চরমে পৌঁছয়। সংঘর্ষে আহত হয়েছেন উভয় তরফের কর্মী সমর্থকই। বিজেপি সভাপতি দিলীপ ঘোষের এলাকা পরিদর্শন কর্মসূচিকে ঘিরে উত্তেজনার সূত্রপাত। 

  • রেললাইনে ফাটল, অল্পের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল বারাকপুর লোকাল

    West Bengal8, Nov 2019, 5:33 PM

    রেললাইনে ফাটল, অল্পের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল বারাকপুর লোকাল

    সকালের ব্যস্ত সময়ে রেললাইনে ফাটল। স্থানীয়দের তৎপরতায় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল বারাকপুর লোকাল। ঘটনার জেরে শিয়ালদহ মেন লাইনে ঘন্টা দেড়েক বন্ধ ছিল ট্রেন চলাচল। বিপাকে পড়ে যাত্রীরা।

  • Governor pays tribute to Gandhi At Gandhighat
    Video Icon

    Videos2, Oct 2019, 11:56 AM

    মহাত্মা গান্ধীর ১৫০ তম জন্মদিবসে রাজ্যপালের শ্রদ্ধার্ঘ্য, দেখুন সেই ভিডিও

    মহাত্মা গান্ধীর ১৫০ তম জন্মদিবসে তাঁকে শ্রদ্ধা জানাতে বুধবার সকালে বারাকপুরের গান্ধীঘাটে যান রাজ্যপাল জগদীপ ধনখড়।