বাস  

(Search results - 1053)
  • Carolina Marin

    Sports7, Jul 2020, 8:51 PM

    চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের লড়াইকে সেলাম জানিয়ে অলিম্পিক স্বর্ণপদক তুলে দিচ্ছেন মারিন

    অভিনব উদ্যোগ ক্যারোলিনা মারিনের। দৃষ্টান্ত তৈরি করতে চলেছেন অলিম্পিকে সোনাজয়ী শাটলার। নিজের সমস্ত পদক দান করে করোনা মোকাবিলায় সাহায্য করবেন তিনি। তার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে ক্রীড়ামহল। 
     

  • <p>পাকিস্তানে প্রচুর অঙ্কের টাকা বিনিয়োগ বেজিংয়ের, এবার পাক অধিকৃত কাশ্মীরের দিকেও নজর, চিন ও পাকিস্তানের এই সমঝোতা নিয়েই ক্ষুব্ধ স্থানীয়রা, কাশ্মীরের বিতর্কিত জমির অধিকার নিয়ে প্রশ্ন তুললেন তাঁরা।</p>

    Pakistan7, Jul 2020, 5:50 PM

    বেজিং-ইসলামাবাদের অশুভ আঁতাত, এবার ফুঁসে উঠল পাক অধিকৃত কাশ্মীরের বাসিন্দারাও

    পাকিস্তানে প্রচুর অঙ্কের টাকা বিনিয়োগ বেজিংয়ের, এবার পাক অধিকৃত কাশ্মীরের দিকেও নজর, চিন ও পাকিস্তানের এই সমঝোতা নিয়েই ক্ষুব্ধ স্থানীয়রা, কাশ্মীরের বিতর্কিত জমির অধিকার নিয়ে প্রশ্ন তুললেন তাঁরা।

  • যত দিন যাচ্ছে ইনস্টাগ্রামের বিশ্বাসযোগ্যতা ক্রমশ কমছে।  এর ফলে ইউজার সংখ্যা লাফিয়ে লাফিয়ে কমছে।

     Astrology7, Jul 2020, 1:43 PM

    বাড়িতে টাকার সমস্যা, তবে বাস্তুমতে অবশ্যই করুন এই কাজগুলি

    বাস্তুশাস্ত্রের মতে, অর্থ সম্পর্কিত সমস্যা বেশিরভাগ বাড়িতেই থাকে, যা আমরা উপেক্ষা করি। আপনি যদি কিছু বিষয় মাথায় রাখেন তবে আপনার বাড়িতে উপস্থিত বাস্তু ত্রুটিগুলি মুছে ফেলা যায় এবং আর্থিক সমস্যাটি একটুতেই সমাধান করা যেতে পারে। এই  টিপস মেনে চললে, আপনি আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনাকে যা করতে হবে তা হ'ল কিছু ঘরোয়া পদ্ধতি গ্রহণ করতে হবে, যা আপনার বাড়িতে কোনও অর্থ সমস্যা ঘটতে দেবে না।

  • India 7, Jul 2020, 1:06 PM

    স্ত্রীর গোপনাঙ্গেও আঘাত করতে ছাড়লেন না সরকারি আমলা, কারণ 'বাজারে তাঁর দাম নাকি ১ কোটি'


    প্রান্তিক ভারত নয়, কেউ অশিক্ষিতও নয়। একজন উচ্চশিক্ষিত রাজস্ব বিভাগের কর্তা। তার বিরুদ্ধেই স্ত্রী আনলেন জঘন্য অভিযোগ। কেন স্ত্রীর গোপনাঙ্গে আঘাত করলেন ওই সরকারি আমলা?

  • India 6, Jul 2020, 8:17 PM

    আর অনলাইন সাপ্লাই চেইনের ভূমিকা পালন করতে পারবে না, স্পষ্ট করে জানিয়ে দিল কেরল পুলিশ

    রীতিমত গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করতে হবে কেরলের পুলিশ বিভাগকে। তাই প্রশাসনের তরফে স্থানীয় বাসিন্দাদের জানিয়ে দেওয়া হয়েছে নাগরিকরা রেশন ও অন্যান্য যে কোনও কিছু কেনার প্রয়োজন হলে আর পুলিশের হেল্প লাইনে ফোন করতে পারবে না। এবার থেকে তাঁদের বাজারে গিয়ে প্রয়োজনী সামগ্রী জোগাড় করতে হবে। 
     

  • <p>Image of KMC</p>

    Kolkata6, Jul 2020, 1:29 PM

    দরজায় কড়া নাড়ছে ভোট, পুরকর মুকুবের পথে হাঁটছে কলকাতা পুরসভা

     বকেয়া সম্পত্তি করে সুদ ও জরিমানায় বিশেষ ছাড় পুরসভার। ১ আগস্ট থেকে এই সুবিধা পাবেন মহানগরের বাসিন্দারা। বকেয়া পুরকরের বিলে ১০০ শতাংশ সুদ-জরিমানা মকুব করা হচ্ছে। প্রথম ৬ মাসের বকেয়া কর একসঙ্গে জমা করলেই মিলবে সুবিধা।  '
     

  •  Astrology6, Jul 2020, 1:12 PM

    দক্ষিণের ঘর আপনার জন্য শুভ না অশুভ, জেনে নিন রাশি অনুযায়ী

    বাস্তুশাস্ত্র শব্দটি এসেছে বস্তু থেকে। এই বাস্তুশাস্ত্র মতে দক্ষিণ দিকটি সাধারণত বাড়ির জন্য অশুভ হিসেবে বিবেচনা করা হয়। তবে আমরা বেশীরভাগ ক্ষেত্রেই সাউথ ফেসিং রুম বা দক্ষিণমুখী ঘর খুঁজি। বাস্তুমতে, এই দিকটি সবার পক্ষে অশুভ নয়। কিছু ব্যক্তির পক্ষে এই দিক অত্যন্ত সুবিধাজনকও হতে পারে। যাদের জন্য দক্ষিণের দিক অশুভ, তাদের উচিত বাস্তু দোষ কাটিয়ে সেই বাড়িতে বসবাস করা। জেনে নেওয়া যাক দক্ষিণ দিকের ঘর ১২টি রাশিচক্রের উপর কেমন ফল দেয়। আর কোন কোন রাশির জন্য এই দিক শুভ ও অশুভ ফল দেয়।
     

  • <p>Karnataka Corona body left in Bus stop</p>

    India 5, Jul 2020, 1:55 PM

    করোনা-মৃতের দেহে জড়িয়ে দেওয়া হল পিপিই, মর্গের বদলে বাসস্টপেই পড়ে থাকল ৩ ঘন্টারও বেশি, দেখুন

    একেবারে গায়ে লাগানো হাসপাতাল। তাও বাসস্টপেই ৩ ঘন্টার বেশি সময় পড়ে থাকতল করোনা মৃতের দেহ। হাসপাতালের কর্মীরা শুধু জড়িয়ে দিলেন পিপিই। সেই দেহ নিয়ে স্থানীয় এলাকায় ছড়ালো ব্যাপক আতঙ্ক।

     

  • India 5, Jul 2020, 12:58 PM

    ভারতের 'প্রথম' বৃহন্নলা জোয়া খান কমন সার্ভিস সেন্টারে কাজ করছেন, সাধুবাদ জানিয়েছেন রবিশঙ্কর প্রসাদ

     এই দেশে এমনিতে এখনও পর্যন্ত পিছিয়ে রয়েছে বৃহন্নলারা। এবার তাঁদের স্বার্থের কথা চিন্তা করেই এগিয়েছে তাঁদের গোষ্ঠীভুক্ত জোয়া খান। যিনি গুজরাতের বদোদরার বাসিন্দা। নিজের উদ্যোগেই কাজ শুরু করেছেন কমন সার্ভিস সেন্টারে। তিনি টেলিফোনের মাধ্যমে তাঁর সম্প্রদায়ের সদস্যরে একাধিক পরামর্শ দেন। বৃহন্নলা সম্প্রদায়কে ডিজিটালি সাক্ষর করে তোলাই তাঁর প্রথম এবং প্রধান লক্ষ্য বলে জানিয়েছেন জোয়া।

  • India 5, Jul 2020, 11:59 AM

    করোনা মোকাবিলায় 'গোল্ড মাস্ক' পুনের বাসিন্দার, রুপো থেকে অনুপ্রাণিত হয়ে অভিনব উদ্যোগ

    করোনাভাইরাস থেকে রক্ষা পেতে অভিনব উদ্যোগ। সোনার দাম যখন গ্রাম প্রতি ৫০ হাজার টাকা ছাড়িয়েছে তখনই সোনা দিয়ে তৈরি করা মাস্ক পরে চমকে দিলের পুনের বাসিন্দা শঙ্কর কুরাদে। তিনি পুনের পিপরি চিনচওয়াদের এলাকার বাসিন্দা। তিনি জানিয়েছে এই মাস্ক তৈরি করতে তাঁর খরচ হয়েছে ২ লক্ষ ৮৯ হাজার টাকা। 

  • <p>Image of  Laxmi Das</p>

    Kolkata4, Jul 2020, 12:44 PM

    টালিগঞ্জে ধারের টাকা ফেরত চাইতেই খুন এক মহিলা, গ্রেফতার অনলাইন ক্যাব মালিক

      ধার দেওয়ার ৩০ হাজার টাকা ফেরত চাইতেই খুন মহিলা।  টালিগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরি করে লক্ষ্মীর পরিবার। জানা যায়, লক্ষ্মীকে শিবশঙ্কর জোর করে তুলে নিয়ে গিয়েছে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে ৪ নম্বর ডিপিএস রোডে। 
     

  • <p><br />
अशोक ने बताया कि उसकी पत्नी और सोनू रजक के बीच प्रेम-प्रसंग चल रहा है। दोनों को उसने कई बार साथ-साथ रंगरेलियां मनाते देख लिया है। इसको लेकर पति-पत्नी के बीच अक्सर विवाद होता रहता था।(प्रतीकात्मक फोटो)</p>

    India 3, Jul 2020, 9:05 PM

    করোনা সারিয়ে দেওয়ার 'নিদান দিয়ে' বালিকাকে গণধর্ষণ, ২ নাবালক অভিযুক্ত গ্রেফতার

    ৭ বছরের এক নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠল দুই নাবালকের বিরুদ্ধে। বুধবার  এই ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকল ছত্তিশগড় জেলার গৌরেলা পেন্দ্র মারওয়াহী জেলার বাসিন্দারা। স্থানীয় প্রশাসন জানিয়েছে করোনাভাইরাস সারিয়ে দেওয়ার নাম করেই দুই নাবালক তুলে নিয়ে যায় সাত বছরের বালিকাকে। তারপরই কিশোরীর ওপর শুরু করে যৌন নির্যাতন।  
     

  • <p>'হিন্দুধর্মে আঘাত এনে ভাল করেননি', 'সড়ক টু'-এর পোস্টারের জেরে আইনি বিপাকে মহেশ ভাট </p>

    Bollywood3, Jul 2020, 7:59 PM

    'হিন্দুধর্মে আঘাত এনে ভাল করেননি', 'সড়ক টু'-এর পোস্টারের জেরে আইনি বিপাকে মহেশ ভাট

    আলিয়া ভাট, পূজা ভাট, আদিত্য রায় কাপুরের সড়ক টু-এর পোস্টার মুক্তি পেতেই নেটিজেনরদের রোষের মুখে পড়ে 'ভাট ক্যাম্প'। এক সময় আলিয়া এবং আদিত্যের ভক্তরা তাঁদের ছবির মুক্তির জন্য অধীর আগ্রহে বসে থাকে। ছবির সমস্ত আপডেট পেতেই প্রস্তুত থাকে সর্বক্ষণ। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গোটা দৃশ্য যেন সম্পূর্ণ বদলে গিয়েছে। স্বজনপোষণ, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের অ্যালেজেড গোপণ সম্পর্ক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। সুশান্তের আত্মহত্যাকে অযৌক্তিক বলে দাবি করেছে ভক্তরা। তাদের কথায়, সুশান্তকে খুন করা হয়েছে। একাংশের দাবি অনুযায়ী, সুশান্ত যদি আত্মহত্যা করে থাকেন এবং মানসিক অবসাদের ছিলেন তার জন্য সম্পূর্ণরূপে দায়ী বলিউডের একাংশ ব্যক্তিত্বরা। 

  • <p>অবশেষে স্বস্তি,স্বপরিবারে করোনা মুক্ত হলেন শাহিদ আফ্রিদি<br />
 </p>

     Astrology3, Jul 2020, 6:31 PM

    কঠিন সময়েও মিলবে সাফল্য, জানুন সেই বাস্তুর ফান্ডা

      বাস্তু মতে, কিছু জিনিস বাড়িতে রাখলে মঙ্গল হয়।  জীবনের অনেক বাধা কাটিয়ে ওঠা যায় সহজেই। অনেক সময়  পরিশ্রমেও ভাগ্যের সাহায্য মেলে না। সে ক্ষেত্রে কিছু কিছু জিনিস এড়িয়ে চলা ভালো। 
     

  • Pakistan3, Jul 2020, 4:53 PM

    পাকিস্তানে বাস ও ট্রেনের সংঘর্ষে নিহত ১৯ শিখ তীর্থযাত্রী, মৃতদের পরিবারকে সমবেদনা ইমরানের

    পাকিস্তানের শেখুপুরার ভায়াবহ  দুর্ঘটনায় প্রাণ হারালেন কমপক্ষে ১৯ জন শিখ তীর্থযাত্রী। এই দুর্ঘটনায় আহত হয়েছে আরও আট জন। একটি বাসে  করে শিখ তীর্থযাত্রীরা ফিরছিলেন। একটি ট্রেন লাইনের লেভেল ক্রসিং পার হওয়ার সময়ই এই দুর্ঘটনা ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন তীব্রগতিতে করাচি থেকে  আসা লাহোরগামী শাহ হুসেন এক্সপ্রেস ধাক্কা মারে বাসটিকে। পুলিশ জানিয়েছে দুর্ঘটনার সময় বাসে ২৭ জন যাত্রী ছিল।