বাস্তুদোষ  

(Search results - 13)
  • <p>Relationship</p>

    Astrology 202017, Jun 2020, 2:09 PM

    সম্পর্কে ভাঙ্গন রোধ করতে চান, শাস্ত্র মতে জেনে রাখুন এই টোটকা

    বর্তমানকালে বাস্তু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আমাদের দৈনন্দিন জীবনে। অনেক সময় লক্ষ্য করা যায় নিত্য ঝামেলা, অশান্তি বাড়িতে লেগেই থাকে। তা কারও শরীর খারাপ হোক বা কোনও বিষয় নিয়ে পরিবারের মধ্যে ঝামেলাই হোক। বাস্তুর দোষে একেক সময় এমন এক পরিস্থিতির সৃষ্টি হয় যে সম্পর্ক ভাঙ্গনের মত পরিস্থিতির সৃষ্টি হয়। কারণ প্রণয় হোক বা বিবাহিত সম্পর্ক উভয় ক্ষেত্রেই বাস্তুর প্রভাব পড়ে বলে মনে করেন বিশেষজ্ঞরা। 

  •  Astrology3, Jun 2020, 11:46 AM

    বাড়িকে বাস্তু দোষ মুক্ত রাখতে, অবশ্যই মনে রাখুন বাস্তুর প্রাথমিক এই বিষয়গুলি

    বাস্তু বিশেষজ্ঞরা এই বিষয়ে জানিয়েছেন সব মিলিয়ে বাস্তু ১৬ প্রকারের। তাঁদের মতে, বাস্তুশাস্ত্র এমন এক অঙ্ক যার মাধ্যমে ভালো ও খারাপ শক্তির মধ্যে সমতা রাখা যায়। যে কোনও নির্মাণ তৈরির পাশাপাশি, যেখানে সেটি অবস্থিত তার মাটি পরীক্ষা, সামনের রাস্তা, নির্মাণটির প্রধাণ প্রবেশদ্বার, জলের ব্যবস্থা সবকিছুই বাস্তু শাস্ত্রের মধ্যে অর্ন্তভুক্ত। জমিতে বাস্তু দোষ থাকলে তার প্রভাব পড়ে নির্মাণের উপর। তাই জমি সঠিক বাস্তু মেনে বাছাই করলে বা কিছু নিয়ম মেনে চললে বাস্তুদোষ কাটানো সম্ভব হয়।

  •  Astrology11, May 2020, 1:07 PM

    অশান্তি ও ঝামেলা মুক্ত জীবন কাটাতে, মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি

    আমাদের জীবনটাকে আমরা নিজেরাই আরও সুন্দর করে তুলতে পারি। এর জন্য নিজের বসত বাড়িটিকে করে তুলুন দোষ মুক্ত।  অনেক ক্ষেত্রেই দেখা যায় আর্থিক স্বচ্চলতা থাকলেও মানষিক শান্তি থাকে না সংসারে। ছোটখাটো বিষয় নিয়েই সংসারে লেগে রয়েছে নানা সমস্যা।  রাতে ঠিক করে ঘুম হয়না। মোটের উপর মানসিক শান্তি জীবন থেকে হারিয়ে যেতে বসেছে। যদি আমরা বাস্তু তন্ত্রের কিছু নিয়ম মেনে চলি। তবে অনেক ক্ষেত্রেই আমরা বাস্তুদোষ কাটিয়ে উঠতে পারবো সহজেই। তাই এই সমস্যার সমাধান সহজে করার জন্য, আপনাদের মেনে চলতে হবে কিছু সহজ কিছু নিয়ম।

  • Puja

    Astrology 202015, Apr 2020, 10:27 AM

    কর্পূর-ঘি-চন্দন ব্যবহার করে কাটিয়ে ফেলুন বাস্তুদোষ, রইল সহজ উপায়

    যে বাড়ি পরিষ্কার পরিচ্ছন্ন রাখা হয় না সেখানে বাস্তু দোষ বেড়ে যায়। তাই সব সময় বাড়িতে পরিষ্কার-পরিচ্ছন্নতার প্রতি যত্ন নেওয়া উচিত। বাস্তু দোষের কারণে বাড়ির সদস্যদের চিন্তায় নেতিবাচকতার প্রভাব ফেলে। নেতিবাচক চিন্তাভাবনার কারণে, কার্যগুলি সফল হয় না এবং মানসিক চাপের সম্মুখীন হতে হয় পরিবারের সদস্যদেরজ্যোতিষবিশারদদের মতে বাস্তু ত্রুটি অপসারণ করার জন্য প্রতিদিন কর্পূ, দেশী ঘি, চন্দন, ব্যবহার করা উচিত। জেনে নেওয়া যাক বাস্তুর ত্রুটি এড়াতে কীভাবে কাজে লাগাবেন এই জিনিসগুলি।
     
  • Home Vastu

    Astrology 202026, Mar 2020, 11:18 AM

    চৈত্রমাসে সৌভাগ্য ফেরাতে এই ঘরগুলিতে নজর দিন, মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি

    যে কোনও নির্মাণ অথবা কারখানা সম্পূর্ণভাবে বাস্তুনিয়ম মেনে করে তৈরি করা প্রায় অসম্ভব। বাড়ি তৈরির একেবারে শুরু থেকে শেষ অবধি যদি সমস্ত বাস্তুনিয়ম মেনে তা তৈরি করা যায় তবে সম্পুর্ণরূপে বাস্তুসম্মত বাড়ি হয়ে উঠতে পারে। আবার অনেক সময় দেখা যায় গ্রহদোষ না থাকলেও নানা বাধা বিপত্তির সম্মুখিন হতে হচ্ছে, তখন বুঝতে হবে বাড়িতে বা অফিসে বাস্তুদোষ আছে। বাস্তুমতে, এমন কিছু জিনিস আছে যা শোবার ঘর বা বসার ঘরে রাখলে সৌভাগ্য প্রাপ্তিতে বাধা সৃষ্টি হয়।

  • Astrology 202012, Mar 2020, 11:00 AM

    সৌভাগ্য ফেরাতে বেডরুমে বা লিভিংরুম গুছিয়ে নিন, মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি

    যে কোনও নির্মাণ অথবা কারখানা সম্পুর্ণভাবে বাস্তুনিয়ম অনুসরণ করে তৈরি করা প্রায় অসম্ভব। বাড়ি তৈরির একেবারে শুরু থেকে শেষ অবধি যদি সমস্ত বাস্তুনিয়ম মেনে তা তৈরি করা যায় তবে সম্পুর্ণরূপে বাস্তুসম্মত বাড়ি হয়ে উঠতে পারে। আবার অনেক সময় দেখা যায় গ্রহদোষ না থাকলেও নানা বাধা বিপত্তির সম্মুখিন হতে হচ্ছে, তখন বুঝতে হবে বাড়িতে বা অফিসে বাস্তুদোষ আছে। বাস্তু মতে, এমন কিছু জিনিস আছে যা শোবার ঘর বা বসার ঘরে রাখলে সৌভাগ্য প্রাপ্তিতে বাধা সৃষ্টি হয়। তাই বাস্তুমতে, এই কয়েকটি বিষয় মনে রাখলেই ফিরবে সৌভাগ্য, জেনে নিন বাস্তুর এই নিয়মগুলি।

  • জমির ঢাল দেখে কিনুন নতুন জমি, বাস্তুমতে জেনে নিন এর নিয়মগুলি

    Astrology 202017, Feb 2020, 1:45 PM

    জমির ঢাল দেখে কিনুন নতুন জমি, বাস্তুমতে জেনে নিন এর নিয়মগুলি

    সঠিক বাস্তু মেনে জমি বাছাই করলে বা কিছু নিয়ম মেনে চললে বাস্তুদোষ কাটানো সম্ভব হয়। তাই বাস্তু বিশেষজ্ঞরা মনে করেন বাস্তু সব সময় ভালো করে বিচার করে তারপর যে কোনও নির্মাণ তৈরি করলে তা জীবন শান্তিময় ও সুখকর হয়।

  • মাঘ মাসে সৌভাগ্য ফেরাতে বেডরুমে বা লিভিংরুমের নজর দিন, মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি

     Astrology19, Jan 2020, 11:12 AM

    মাঘ মাসে সৌভাগ্য ফেরাতে বেডরুমে বা লিভিংরুমের নজর দিন, মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি

    যে কোনও নির্মাণ অথবা কারখানা সম্পুর্ণভাবে বাস্তুনিয়ম অনুসরণ করে তৈরি করা প্রায় অসম্ভব। বাড়ি তৈরির একেবারে শুরু থেকে শেষ অবধি যদি সমস্ত বাস্তুনিয়ম মেনে তা তৈরি করা যায় তবে সম্পুর্ণরূপে বাস্তুসম্মত বাড়ি হয়ে উঠতে পারে। 

  • ঘরের ছবি

     Astrology28, Dec 2019, 2:32 PM

    বাস্তু মেনে কীভাবে নতুন বছর শুরু করবেন, জেনে নিন


    নাগরিক জীবনে বাস্তুতন্ত্রের ভূমিকা অনস্বীকার্য। বাস্তুশাস্ত্র মতে, বাড়ির আটটি দিক খুবই গুরুত্বপূর্ণ। পশ্চিম দিক হল সাফল্য, যশ, ঐশ্বর্য ও খ্যাতির দিক। দক্ষিণ দিক হল  সমৃদ্ধি, সৌভাগ্য ও শান্তির দিক।
     

  • ফ্ল্যাটের ছবি

    Astrology 20192, Dec 2019, 10:42 AM

    শুধু মনে রাখুন এই সহজ নিয়মগুলি, বাড়িকে রাখুন বাস্তুদোষ মুক্ত

    আপনার বাড়িতে কোনও বাস্তুদোষ নেই তো! কোন ধরনের জমি বাস্তুদোষ পূর্ণ। কোন ধরনের জমি নির্মাণের জন্য সঠিক। এ বিষয়ে কি বলেছে বিশেষজ্ঞরা

  • পুজোর সময় অনেকের বাড়িতেই আত্মীয়েরা এসে থাকে। ঘুরতে যাওয়া ছাড়া দিনের বেশিরভাগ সময়টা লিভিং রুম কাটাতেই পছন্দ করে থাকেন। তাই বাড়ির মধ্যে এই ঘরটিকে বিশেষভাবে সাজিয়ে তুলুন।

     Astrology27, Aug 2019, 9:37 AM

    বেডরুমে বা লিভিংরুমে ভুলেও রাখবেন না এই জিনিসগুলি

    অনেক সময় দেখা যায় গ্রহদোষ না থাকলেও নানা বাধা বিপত্তির সম্মুখিন হতে হচ্ছে। বাড়ি তৈরির একেবারে শুরু থেকে শেষ অবধি যদি সমস্ত বাস্তুনিয়ম মেনে তা তৈরি করা যায় তবে সম্পুর্ণরূপে বাস্তুসম্মত বাড়ি হয়ে উঠতে পারে। এমন কিছু জিনিস যা শোবার ঘর বা বসার ঘরে থাকা অশুভ। শোওয়ার ঘরে বা বসার ঘরের কোনও কাঁটা জাতীয় গাছ রাখবেন না।

  • আপনার বাড়িটি বাস্তুদোষ পূর্ণ তো! জেনে নিন

    Astrology 201926, Jul 2019, 6:41 PM

    আপনার বাড়িটি বাস্তুদোষ মুক্তো তো! জেনে নিন

    আপনার বাড়িতে কোনও বাস্তুদোষ নেই তো! কোন ধরনের জমি বাস্তুদোষ পূর্ণ। কোন ধরনের জমি নির্মাণের জন্য সঠিক। এ বিষয়ে কি বলেছে বিশেষজ্ঞরা!

  • Astrology 201930, Jun 2019, 12:02 PM

    দ্রুত অর্থলাভের জন্য ব্যবহার করুন লেবুর এই চমৎকার টোটকা

    কিন্তু জানেন কী একটি লেবুই পারে আপনাকে সমস্ত সমস্যা থেকে মুক্তি দিতে। প্রাচীনকাল থেকে বিভিন্ন তন্ত্র-মন্ত্রে লেবুর ব্যবহার করা হয়ে আসছে এবং বিভিন্ন পুরনো গ্রন্থেও লেবুর অসাধারণ গুণের কথা পাওয়া যায়। বলা হয়, লেবুর মধ্যে রয়েছে এমন শক্তি যা, মানুষের অর্থভাগ্য খুলে দিতে পারে। লেবু দিয়ে একটা খুব সহজ টোটকা মেনে চললে আপনিও হতে পারেন সৌভাগ্যের অধিকারী।